ব্যথা থেকে উন্নতির দিকে: ডাঃ হর্ষবর্ধন হেগড়ে অর্থোপেডিক এক্সিলেন্সে যাত্রা

সংক্ষিপ্ত বিবরণ:

অর্থোপেডিক সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যা আঘাত বা বিভিন্ন অবস্থার সমাধানের জন্য পেশীবহুল সিস্টেমে সঞ্চালিত হয়। পেশীর স্কেলেটাল সিস্টেম হাড়, জয়েন্ট এবং আশেপাশের নরম টিস্যুগুলিকে অন্তর্ভুক্ত করে, যার মধ্যে রয়েছে পেশী (যা হাড় এবং জয়েন্টের নড়াচড়াকে সমর্থন করে এবং সহজতর করে), লিগামেন্টস (হাড়ের সংযোগকারী), এবং টেন্ডন (হাড়ের সাথে পেশী সংযুক্ত করে)। বেশিরভাগ অর্থোপেডিক সার্জারি গোড়ালি, হাঁটু, নিতম্ব, কব্জি, কনুই, কাঁধ এবং মেরুদণ্ডের মতো অঞ্চলগুলিতে ফোকাস করে। এই পদ্ধতিগুলি একটি আর্থ্রোস্কোপ ব্যবহার করে ঐতিহ্যগত ওপেন সার্জারির মাধ্যমে বা আর্থ্রোস্কোপিকভাবে পরিচালিত হতে পারে।

ডাঃ হর্ষবর্ধন হেগড়ে ফোর্টিস দিল্লির অর্থোপেডিক সার্জন

ভারতে সবচেয়ে সাধারণ অর্থোপেডিক সার্জারি

প্রায়শই সঞ্চালিত কিছু অস্ত্রোপচার পদ্ধতির মধ্যে রয়েছে হাঁটুর আর্থ্রোস্কোপি এবং মেনিসেক্টমি, শোল্ডার আর্থ্রোস্কোপি, এবং ডিকম্প্রেশন, কারপাল টানেল রিলিজ, হাঁটু আর্থ্রোস্কোপি এবং কনড্রোপ্লাস্টি, সাপোর্ট ইমপ্লান্ট অপসারণ, হাঁটুর আর্থ্রোস্কোপি এবং অ্যান্টিরিয়র ক্রুসিয়েট রিপ্লেসমেন্ট, ফ্রাইকন্যাক রিপ্লেসমেন্ট, ফ্রাঙ্ক রিপ্লেসমেন্ট। , ট্রোকান্টেরিক ফ্র্যাকচারের মেরামত, এবং শেষ কিন্তু অন্তত নয়, হিপ প্রতিস্থাপন।

ডঃ হর্ষবর্ধন হেগড়ে অর্থোপেডিক সার্জন ফোর্টিস দিল্লির সাথে অর্থোপেডিক সার্জারি- অনন্য সুবিধা

আপনি যদি ভারতে একজন অর্থোপেডিক বা হাড়ের ডাক্তার খুঁজছেন, ডঃ হর্ষবর্ধন হেগডে অর্থোপেডিক সার্জন ফোর্টিস দিল্লি, তার রোগীদের জন্য অনন্য সুবিধার একটি পরিসীমা প্রদান করেন। নিরাপত্তার মানদণ্ডের প্রতি তার প্রতিশ্রুতি জটিলতার ঝুঁকি কমিয়ে চিকিৎসার সাফল্য বাড়ায়। অর্থোপেডিকসের ক্ষেত্রে নেতৃত্ব দিয়ে, তিনি উদ্ভাবনী প্রযুক্তি প্রবর্তন করেন যা সর্বোচ্চ মান মেনে চলে। ডঃ হর্ষবর্ধন হেগডে অর্থোপেডিক সার্জন ফোর্টিস দিল্লির সাথে যোগাযোগ করা, ক্ষেত্রের শ্রেষ্ঠত্বের জন্য একটি উত্সর্গ নিশ্চিত করে৷ ওয়েটিং লিস্ট কোনো উদ্বেগের বিষয় নয়, কারণ তিনি দক্ষ যত্নকে অগ্রাধিকার দেন। ব্যতিক্রমী দক্ষতা এবং অন্তর্দৃষ্টি সহ, ফোর্টিস দিল্লির ডাঃ হর্ষবর্ধন হেগডে অর্থোপেডিক সার্জন, যৌথ স্বাস্থ্য রক্ষায় দক্ষতা অর্জন করেছেন। ডাঃ হর্ষবর্ধন হেগড়ে ফোর্টিস দিল্লির অর্থোপেডিক সার্জন ম্যালালাইনমেন্ট বা গাইট ডিজঅর্ডার মোকাবেলা করার জন্য রক্ষণশীল পন্থা এবং অস্ত্রোপচার পদ্ধতির একটি বিস্তৃত অ্যারে অফার করে। হাঁটাচলা করতে সক্ষম রোগীদের জন্য, কোনো পরিকল্পিত অস্ত্রোপচারের হস্তক্ষেপের আগে একটি মানসম্মত ইন্সট্রুমেন্টাল 3-ডি গেইট মূল্যায়ন করা হয়, যাতে সর্বোত্তম চিকিৎসা সম্ভব হয়।

ভারতে অর্থোপেডিক সার্জারি কতটা সাশ্রয়ী?

ভারত অর্থোপেডিক সার্জারির জন্য একটি ব্যাপকভাবে স্বীকৃত গন্তব্য হয়ে উঠেছে, ভারতের মোট হিপ প্রতিস্থাপন সার্জারির সাশ্রয়ী মূল্যের জন্য ধন্যবাদ, যা সাধারণত উন্নত পশ্চিমা দেশগুলিতে খরচের একটি ভগ্নাংশ। রোগীরা বিভিন্ন বাধ্যতামূলক কারণে ভারতের সাশ্রয়ী মূল্যের অর্থোপেডিক হাসপাতালের প্রতি আকৃষ্ট হয়, ভারতে মোট হিপ প্রতিস্থাপন অস্ত্রোপচারের উল্লেখযোগ্যভাবে কম খরচ তাদের দেশের তুলনায় একটি প্রাথমিক কারণ। এখানে, রোগীরা খরচ-দক্ষ চিকিত্সা অ্যাক্সেস করতে পারে, প্রায়শই তারা অভ্যন্তরীণভাবে যে খরচের মুখোমুখি হয় তার মাত্র এক চতুর্থাংশ বা এমনকি দশমাংশ প্রদান করে। ভারতের অর্থোপেডিক সার্জারি হাসপাতালের দলগুলি অত্যন্ত যোগ্য এবং দক্ষ পেশাদারদের নিয়ে গঠিত যার ক্ষেত্রে ব্যাপক অস্ত্রোপচারের অভিজ্ঞতা এবং দক্ষতা রয়েছে। মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য বা অন্যান্য পশ্চিমা দেশগুলির সাথে ভারতের মোট হিপ প্রতিস্থাপন সার্জারির খরচ তুলনা করার সময়, পার্থক্যটি লক্ষণীয়, একই পদ্ধতির জন্য চার্জ 30-50% কম। ভারতে মোট হিপ প্রতিস্থাপন সার্জারির খরচ আরও স্পষ্ট, পশ্চিমা দেশগুলির হারের তুলনায় 60% থেকে 90% কম খরচ হয়৷ এ চিকিত্সা নির্বাচন মোট হিপ রিপ্লেসমেন্ট সার্জারির খরচ ভারত একটি বিচক্ষণ সিদ্ধান্ত, উচ্চ মানের চিকিৎসা সেবা বজায় রেখে যথেষ্ট আর্থিক সঞ্চয় প্রদান করে।

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি পরিষেবা ভারতে সেরা সাশ্রয়ী মূল্যের অর্থোপেডিক সার্জারি পান

ভারতে জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি পরিষেবাগুলি বিশ্বব্যাপী একটি নেতৃস্থানীয় চিকিৎসা প্রদানকারী হিসাবে বিখ্যাত। বিশ্ব-মানের বিশেষ হাসপাতাল এবং স্বাস্থ্যসেবা সুবিধাগুলির একটি বিস্তৃত নেটওয়ার্কের সাথে, আমরা ভারতে সফল এবং সাশ্রয়ী মূল্যের অর্থোপেডিক সার্জারির জন্য ডাক্তার, হাসপাতাল এবং দেশগুলি বেছে নেওয়ার জন্য রোগীদের বিস্তৃত পছন্দ অফার করি। ভারতে যৌথ প্রতিস্থাপন সার্জারি পরিষেবার লক্ষ্য হল দেশে অর্থোপেডিক যত্নে স্বচ্ছতা আনা। আমরা দেশীয় এবং আন্তর্জাতিক রোগীদের মধ্যে মূল্য বৈষম্য ছাড়াই সমস্ত অর্থোপেডিক চিকিত্সার জন্য সর্বনিম্ন মূল্যের নিশ্চয়তা দিই। জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিসেস ইন্ডিয়া রোগী এবং ক্লায়েন্টদের অনন্য চাহিদা অনুযায়ী কাস্টমাইজড এবং ব্যক্তিগতকৃত পরিষেবাগুলি নিশ্চিত করে।
ব্যথা থেকে উন্নতির দিকে: ডাঃ হর্ষবর্ধন হেগড়ে অর্থোপেডিক এক্সিলেন্সে যাত্রা ব্যথা থেকে উন্নতির দিকে: ডাঃ হর্ষবর্ধন হেগড়ে অর্থোপেডিক এক্সিলেন্সে যাত্রা Reviewed by Lena Rivera on December 08, 2023 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.