স্কাল্পটিং মোবিলিটি: দিল্লির ফোর্টিস হাসপাতালের সেরা অর্থোপেডিস্ট প্রভাব

সংক্ষিপ্ত বিবরণ:

অর্থোপেডিক সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যা আঘাত বা বিভিন্ন অবস্থার উপস্থিতিতে পেশীবহুল সিস্টেমে করা হয়। পেশীর স্কেলেটাল সিস্টেম হাড়, জয়েন্ট এবং পার্শ্ববর্তী নরম টিস্যু যেমন পেশী, লিগামেন্ট এবং টেন্ডনগুলিকে অন্তর্ভুক্ত করে। বেশিরভাগ অর্থোপেডিক সার্জারি গোড়ালি, হাঁটু, নিতম্ব, কব্জি, কনুই, কাঁধ এবং মেরুদণ্ডের মতো এলাকায় মনোনিবেশ করে। এই পদ্ধতিগুলি সাধারণত দুটি পদ্ধতি ব্যবহার করে সঞ্চালিত হয়: ঐতিহ্যগত পদ্ধতি, খোলা অস্ত্রোপচারের সাথে জড়িত, বা আর্থ্রোস্কোপিক্যালি, যা একটি আর্থ্রোস্কোপ নামে পরিচিত একটি ডিভাইস নিয়োগ করে।

ফোর্টিস হাসপাতালের সেরা অর্থোপেডিস্ট দিল্লি ইন্ডিয়া ভারতে অর্থোপেডিক সার্জারিতে শ্রেষ্ঠত্ব প্রদানের জন্য নিবেদিত

ফোর্টিস হসপিটাল দিল্লি ইন্ডিয়ার সেরা অর্থোপেডিস্ট হাড়, জয়েন্ট এবং পেশীর অস্বাভাবিকতার জন্য ব্যাপক চিকিৎসা প্রদান করেন। তার মিশন রোগীর যত্নে শ্রেষ্ঠত্বের উপর কেন্দ্রীভূত, অসংখ্য ক্লিনিকাল প্রোগ্রাম এবং অনন্য সুবিধার মাধ্যমে বিশেষ অস্ত্রোপচার পরিষেবা প্রদান করে। ভারতের ফোর্টিস হাসপাতালের সেরা অর্থোপেডিস্ট অস্ত্রোপচারের প্রয়োজন, অর্থোপেডিক দুর্ঘটনা বা হাড় এবং জয়েন্টগুলিতে তীব্র এবং দীর্ঘস্থায়ী আঘাতের সাথে মোকাবিলা করা ব্যক্তিদের কাছে পৌঁছানোর জন্য বিস্তৃত সমস্যার জন্য ব্যাপক যত্ন প্রদান করে। ভারতের দিল্লিতে ফোর্টিস হাসপাতালে সেরা অর্থোপেডিস্টের প্রাথমিক লক্ষ্য হল স্থানীয় এবং আন্তর্জাতিক উভয় রোগীদের সর্বোত্তম স্বাস্থ্যসেবা প্রদান করা। জাতীয় এবং বিশ্বব্যাপী খ্যাতিমান, তিনি বিভিন্ন বয়সের রোগীদের প্রভাবিত করে এমন বিভিন্ন রোগ নির্ণয়, ব্যবস্থাপনা এবং চিকিত্সার ক্ষেত্রে তার নেতৃত্ব এবং দক্ষতার জন্য স্বীকৃত। ভারতের দিল্লিতে ফোর্টিস হাসপাতালের সেরা অর্থোপেডিস্ট, অর্থোপেডিক সমস্যায় আক্রান্ত সমস্ত রোগীদের জন্য একটি ওয়ান-স্টপ সমাধান অফার করে। তাদের দৃষ্টিভঙ্গি সতেজভাবে আন্তরিক, উন্মুক্ত এবং ব্যবহারিক, বিশ্বাস করে যে তার রোগীদের কেবল তাদের অবস্থা সম্পর্কেই নয়, সমস্ত সম্ভাব্য অ-সার্জিক্যাল এবং অস্ত্রোপচারের চিকিত্সার বিকল্পগুলি সম্পর্কেও অবহিত হওয়া উচিত।

ভারতের ফোর্টিস হাসপাতালের সেরা অর্থোপেডিস্ট

অর্থোপেডিক সার্জারির জন্য ভারত কেন?

ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারির জন্য সর্বোত্তম মূল্যের জন্য নির্বাচন করা বেশ কয়েকটি সুবিধা দেয়, যা এই বিকল্পটি বেছে নেওয়া আন্তর্জাতিক রোগীদের ক্রমবর্ধমান সংখ্যা থেকে স্পষ্ট। মোট হাঁটু প্রতিস্থাপন অস্ত্রোপচারের জন্য সর্বোত্তম মূল্য ভারত পশ্চিমা উন্নত দেশগুলিতে সাধারণত যা প্রদান করবে তার একটি ভগ্নাংশ। ভারতের শীর্ষ হাসপাতালগুলি রোবোটিক্স এবং ন্যূনতম আক্রমণাত্মক কৌশল সহ উন্নত প্রযুক্তিতে সজ্জিত। অনেক রোগী প্রাথমিকভাবে উল্লেখযোগ্যভাবে কম খরচের কারণে ভারতকে বেছে নিচ্ছেন। প্রকৃতপক্ষে, ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারির জন্য সর্বোত্তম মূল্য অনেক কম, প্রায়শই মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য বা অন্যান্য পশ্চিমা দেশগুলির তুলনায় 60% থেকে 90% সস্তা। এটি সেই দেশগুলিতে যে পরিমাণ অর্থ প্রদান করবে তার চেয়ে এক তৃতীয়াংশ বা এমনকি কমও হতে পারে। আপনি যখন অন্যান্য দেশে একই পদ্ধতির সাথে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারির সেরা মূল্যের তুলনা করেন, তখন আপনি দেখতে পাবেন যে অস্ত্রোপচারের মূল্য সাধারণত গড়ে 30-50% কম। জন্য নির্বাচন মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারির জন্য সেরা মূল্য ভারত চিকিৎসার মান নিয়ে আপস না করেই উল্লেখযোগ্য আর্থিক সুবিধা প্রদান করা একটি বিজ্ঞ সিদ্ধান্ত। মোট হাঁটু প্রতিস্থাপন অস্ত্রোপচারের জন্য সর্বোত্তম মূল্যের জন্য চিকিৎসা পর্যটকদের জন্য এই উল্লেখযোগ্য খরচ সুবিধা ভারতকে একটি অগ্রণী পছন্দ হিসাবে প্রতিষ্ঠিত করেছে।

ধামাকেদার দিওয়ালি এই উৎসবের মরসুমে হাঁটু প্রতিস্থাপনের জন্য ভারত

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি হাসপাতাল ইন্ডিয়া দেশীয় এবং আন্তর্জাতিক উভয় রোগীদের জন্য একটি উত্তেজনাপূর্ণ দীপাবলি অফার চালু করেছে। কনসালটেন্সি এন্ড-টু-এন্ড মেডিকেল ট্যুরিজম পরিষেবার যত্ন নেয়, ব্যাপক সহায়তা প্রদানের জন্য তার সংস্থানগুলি ব্যবহার করে। আপনার চিকিত্সার সুবিধার্থে আপনাকে সঠিক ডাক্তার চয়ন করতে সাহায্য করা থেকে, আপনার থাকার ব্যবস্থা করা, আপনার সফরের আয়োজন করা এবং পোস্ট-অপারেটিভ কেয়ার অফার করা থেকে, জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি হাসপাতাল ইন্ডিয়া একটি বিরামহীন অভিজ্ঞতা নিশ্চিত করে। ভারত, তার সমৃদ্ধ ঐতিহ্য এবং সংস্কৃতির সাথে, 2023 সালে দীপাবলির উত্সব মরসুমে একটি আনন্দদায়ক পর্যটন গন্তব্য হিসাবেও উপস্থাপিত হয়৷ আপনি একবার আপনার পছন্দ করে নিলে এবং হাসপাতাল থেকে একটি আমন্ত্রণপত্র পেয়ে গেলে, পরামর্শদাতা আপনার অ্যাপয়েন্টমেন্টটি অবিলম্বে বুক করতে সহায়তা করে, আপনার ভ্রমণ ব্যবস্থা শুরু করা। ভারতে জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি পরিষেবার দীপাবলি অফারটির লক্ষ্য রোগীদের হাসপাতালের সাথে সংযোগ স্থাপন এবং সঠিক সময়ে সঠিক চিকিৎসা গ্রহণে সহায়তা করা।

ফোর্টিস দিল্লির সেরা অর্থোপেডিক সার্জন ডাঃ মনোজ মিগ্লানির সাথে দ্রুত অ্যাপয়েন্টমেন্ট পান আমাদের কল করুন - +91-9860432255 এ এবং আমাদের ইমেল করুন: dr.manojmiglani@jointsurgeryhospital.com
স্কাল্পটিং মোবিলিটি: দিল্লির ফোর্টিস হাসপাতালের সেরা অর্থোপেডিস্ট প্রভাব স্কাল্পটিং মোবিলিটি: দিল্লির ফোর্টিস হাসপাতালের সেরা অর্থোপেডিস্ট প্রভাব Reviewed by Lena Rivera on November 14, 2023 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.