ডাঃ অমিত পিসপতি - হিপ আর্থ্রস্কোপির ক্রমবর্ধমান ক্ষেত্রের অন্যতম শীর্ষ অর্থোপেডিক সার্জন

সংক্ষিপ্ত বিবরণ:

হিপ আর্থোস্কোপি হিপ জয়েন্ট এবং পার্শ্ববর্তী কোমল টিস্যুগুলির সমস্যাগুলি নির্ণয় এবং চিকিত্সার জন্য ব্যবহৃত একটি সর্বনিম্ন আক্রমণাত্মক অস্ত্রোপচার পদ্ধতি procedure এটি একই দিনের সার্জারি পদ্ধতি এবং সাধারণ অ্যানেশেসিয়াতে সাধারণত সাধিত হয়। হিপ আর্থ্রস্কোপিতে সাধারণত 1.5 থেকে 2 ঘন্টা সময় লাগে, যদিও পদ্ধতিটি অর্জনের পদ্ধতির উপর নির্ভর করে সময়ের দৈর্ঘ্য হতে পারে।

ওপেন সার্জারি ওভার সুবিধাগুলি

আর্থ্রোস্কোপিক অস্ত্রোপচার সরঞ্জাম এবং কৌশলগুলির অগ্রগতি এখন সার্জনদের ন্যূনতম আক্রমণাত্মক আর্থ্রোস্কোপিক কৌশলগুলি এমন অবস্থার চিকিত্সার জন্য অনুমতি দেয় যা পূর্বে আরও আক্রমণাত্মক, ওপেন শল্যচিকিত্সার পদ্ধতিগুলির প্রয়োজন হত। হিপ আর্থ্রস্কোপিতে বেশ কয়েকটি ছোট ছোট চেরাগুলি অন্তর্ভুক্ত রয়েছে যার মাধ্যমে আপনার সার্জন ইচ্ছুক হলে আর্থ্রস্কোপ এবং সম্পর্কিত সার্জিক্যাল গিয়ার প্রবেশ করান। অস্ত্রোপচারের পদ্ধতির খোলার তুলনায়, এই ছোট ছোট incisions এবং সরঞ্জামগুলি হিপ জয়েন্ট এবং সম্পর্কিত নরম টিস্যুগুলিতে কম ব্যাহত হওয়ার কারণ এবং ফলাফল:

  • কম ব্যথা এবং পড়ার দাগ
  • লক্ষণগুলি কম জটিলতা এবং সংক্রমণের ঝুঁকি কম
  • পুনরুদ্ধারের পুনরুদ্ধারের সময় কম
এই সুবিধাগুলি অতিরিক্তভাবে সার্জনদের অস্থায়ী আর্থ্রাইটিসকে উদ্দেশ্যমূলকভাবে চিকিত্সার জন্য অনুমতি দেয়, এইভাবে কিছু ক্ষেত্রে হিপ আর্থ্রাইটিসের সূত্রপাতকে বিলম্বিত করে এবং পরে হিপ বিকল্পের প্রয়োজনীয়তা বিলম্বিত করে বা নির্মূল করে। এটি হিপ সংরক্ষণ নামে পরিচিত একটি ধারণা।


হিপ আর্থোস্কোপি দিয়ে চিকিত্সা শর্তাদি

আর্থ্রোস্কোপিক হিপ সার্জারি চিকিত্সা দিয়ে স্থির করা যায় এমন গুরুত্বপূর্ণ পরিস্থিতি এবং আঘাতগুলি হ'ল:
  • হিপ ছদ্মবেশ, যা গতির পরিসীমা সীমাবদ্ধ করে এবং অস্টিওআর্থারাইটিসের মূল উদ্দেশ্য
  • ল্যাব্রাল অশ্রু, যার মধ্যে ল্যাব্রাম হিসাবে পরিচিত একটি বিশেষায়িত কার্টিলেজ, যা হিপ সকেটের সন্ধান করে তা ছিন্ন হয়ে যাবে
  • জয়েন্টের অভ্যন্তরে কারটিলেজের আলগা টুকরো অপসারণ, যা সাধারণত একটি আঘাতের ফলে ঘটে থাকে যেমন ছিন্নভিন্ন ল্যাব্রাম

অর্থোপেডিক সার্জারির জন্য ভারতকে বেছে নিই কেন?

ভারত কয়েকটি সেরা অর্থোপেডিক হাসপাতালে তাদের বিভিন্ন অর্থোপেডিক সার্জারির জন্য বিশ্বজুড়ে রোগী এবং ভ্রমণকারীদের শীর্ষস্থান হিসাবে পরিণত হচ্ছে। ভারতে স্বল্পমূল্যের অর্থোপেডিক সার্জারি কেবল উন্নয়নশীল দেশগুলি থেকে নয়, বিভিন্ন চিকিত্সার চিকিত্সার প্যাকেজের জন্য ভারতে আসা উন্নত রোগীদের থেকেও রোগীদের আকর্ষণ করছে। ভারতে অর্থোপেডিক সার্জারির ব্যয় এত বেশি নয় এবং স্বল্প বাজেটযুক্ত একজন সহজেই এর থেকে সুবিধা নিতে পারেন। আপনার সামগ্রিক পরিদর্শন, থাকার এবং চিকিত্সা ব্যয় অন্য যে কোনও পশ্চিমা দেশের তুলনায় ভারতে কম। ভারতে আপনার অস্ত্রোপচারের পাশাপাশি আপনি তাজ এবং লাল কেল্লার মতো বিশ্বমানের heritageতিহ্য কেন্দ্রগুলিও ঘুরে দেখতে পারেন যাতে ভারতে আপনার থাকার বিষয়টি স্মরণীয় হয়ে যায়।

ডাঃ অমিত পিসপাতি অর্থোপেডিক্স কেয়ারে নতুন স্ট্যান্ডার্ড স্থাপন করেছেন

অমিত পিসপাতির জ্ঞান ড তার পেশার মাধ্যমে পুরোপুরি দুর্দান্ত প্রভাব ফেলতে সহায়তা করেছে। তিনি মুম্বই, জার্মানি, যুক্তরাজ্য এবং মার্কিন যুক্তরাষ্ট্রে প্রশিক্ষণ পেয়েছেন এবং পশ্চিমা বিশ্বের স্টালওয়ার্টদের আর্থ্রস্কোপির পাশাপাশি উচ্চতর হিপ এবং হাঁটুর অস্ত্রোপচারও শিখেছেন। ২০ বছরেরও বেশি অভিজ্ঞতায় তিনি এমনকি ভারতীয়, নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের চিকিত্সা করার সুযোগ পেয়েছিলেন। সারা বিশ্বের রোগীরা তাঁর পোঁদ এবং হাঁটুকে প্রতিস্থাপন করতে পছন্দ করেন। তাকে অর্থোপেডিক কেয়ারের জন্য শ্রেষ্ঠত্বের একজন প্রধান সার্জন হিসাবে বিবেচনা করা হয়। মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডার জাতীয় গড়ের তুলনায় উচ্চতর মান এবং আরও ভাল ফলাফলের সাথে আপনি ডাঃ অমিত পিসপাতির সাথে আপনি যে গুণমানটি পাবেন তা নিয়ে আপনি নিশ্চয়তা পেতে পারেন। তিনি চিকিত্সক-রোগীর সম্পর্ক বাড়ানোর বিষয়ে আগ্রহী এবং রোগীর যত্ন, ডায়াগনস্টিক, নিরাময় এবং এমনকি আধ্যাত্মিক প্রতি প্রকৃত অসুবিধা এবং উত্সর্গ প্রদর্শন করেন - যাঁরা নিজের ও নিজের পরিবারকে তাঁর তত্ত্বাবধানে অর্পণ করেন তাদের নিরাময় করার জন্য ধ্রুবক ইচ্ছা থেকে উদ্ভূত হয়।

ভারতে অর্থোপেডিক অস্ত্রোপচারের জন্য ডঃ অমিত পিসপাতি কীভাবে পৌঁছবেন?

আপনি যদি দেশ সম্পর্কে অজানা থাকেন এবং কোনও চিকিত্সা সুবিধা প্রদানকারী আপনার সমর্থন হতে চান তবে দয়া করে আমাদের সাহায্য নিন help মুম্বাইয়ের সেরা অর্থোপেডিক সার্জনদের সাথে যোগাযোগ করতে আমরা আপনাকে সহায়তা করি ডঃ অমিত পিসপতি, কোম্পানির লক্ষ্য হ'ল সবচেয়ে কার্যকর এবং ইতিবাচক ফলাফল সহ ভারতে স্বাস্থ্যসেবা এবং বিকল্প চিকিত্সার এক-স্টপস সমাধান প্রদান এবং পুরো যাত্রা অত্যন্ত আতিথেয়তার সাথে পরিবেশন করা ।

অমিত পিসপাতির সেরা অর্থোপেডিক সার্জন ড

ইমেল করুন:dr.ameetpispati@jointsurgeryhospital.com

মতামতের জন্য প্রতিবেদনগুলি এতে প্রেরণ করুন: + 91-9860432255
ডাঃ অমিত পিসপতি - হিপ আর্থ্রস্কোপির ক্রমবর্ধমান ক্ষেত্রের অন্যতম শীর্ষ অর্থোপেডিক সার্জন ডাঃ অমিত পিসপতি - হিপ আর্থ্রস্কোপির ক্রমবর্ধমান ক্ষেত্রের অন্যতম শীর্ষ অর্থোপেডিক সার্জন Reviewed by Lena Rivera on August 30, 2019 Rating: 5

1 comment:

  1. “Joints Care” “Joints Care” was established in 2006 by Dr. Samir Nanavati, with a vision of providing best, most scientific and advance quality of joints replacement surgery.
    Best Joint Replacement Ahmedabad

    ReplyDelete

ads 728x90 B
Powered by Blogger.