ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারিতে স্মার্ট সঞ্চয়

ওভারভিউ

হাঁটু প্রতিস্থাপন সার্জারি সাধারণত 55 বছর বা তার বেশি বয়সী লোকেদের হাঁটুতে ব্যথা এবং দীর্ঘ সময়ের জন্য নড়াচড়া করতে সমস্যা হওয়ার পরে করা হয়। তারা একে আর্থ্রোপ্লাস্টিও বলে। এটি বিশ্বব্যাপী জয়েন্টগুলির জন্য সবচেয়ে সাধারণ সার্জারিগুলির মধ্যে একটি। এই অস্ত্রোপচারটি কেবল বাত, আঘাত, বা অন্যান্য জয়েন্টের সমস্যা থেকে হাঁটুর ব্যথায় সাহায্য করে না, তবে এটি চারপাশে চলাফেরা করাও সহজ করে তোলে।

ভারতে ব্যাপকভাবে উপলব্ধ হাঁটু প্রতিস্থাপনের ধরন

সহজ ভাষায়, সম্পূর্ণ হাঁটু প্রতিস্থাপন করার দুটি প্রধান উপায় রয়েছে: নিয়মিত উপায় এবং নতুন, কম আক্রমণাত্মক উপায়।

ঐতিহ্যগত মোট হাঁটু প্রতিস্থাপনে হাঁটুর উপরে প্রায় 8-ইঞ্চি কাটা জড়িত। রোগীরা সাধারণত 3-5 দিন হাসপাতালে থাকে এবং কখনও কখনও তাদের বাড়িতে যাওয়ার আগে একটি পুনর্বাসন কেন্দ্রে থাকতে হয়। বেশিরভাগ রোগী এই অস্ত্রোপচারের পরে অনেক ভালো বোধ করেন এবং তাদের বেদনাদায়ক হাঁটুতে কম সমস্যা হয়।
ন্যূনতম আক্রমণাত্মক কোয়াড্রিসেপস-স্পেয়ারিং হাঁটু প্রতিস্থাপন অস্ত্রোপচারের একটি নতুন উপায়। হাঁটুর চারপাশে গুরুত্বপূর্ণ কোয়াড্রিসেপ পেশীতে আঘাত না করার জন্য চিকিত্সকরা একটি ছোট কাটা এবং বিশেষ কৌশল ব্যবহার করেন। তারা এখনও একই নির্ভরযোগ্য হাঁটু ইমপ্লান্ট ব্যবহার করে।

মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারির জন্য সেরা মূল্য ভারত

ভারতে হাঁটু প্রতিস্থাপন সার্জারির জন্য খরচ কি?

মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারির জন্য সেরা মূল্য ভারত অন্যান্য দেশের তুলনায় অনেক সস্তা। ভারতে এই সার্জারি করার সুবিধা হল আপনি এখনও চমৎকার চিকিৎসা সেবা পান। সারা বিশ্ব থেকে লোকেরা ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারির জন্য সেরা মূল্যের জন্য আসে এবং তারা ইতিবাচক পর্যালোচনাগুলি ভাগ করে নেয়। ভারত তাদের জন্য একটি জনপ্রিয় গন্তব্য হয়ে উঠেছে যারা মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারির জন্য সেরা মূল্য খুঁজছেন ভারত কিন্তু অন্য কোথাও উচ্চ খরচ বহন করতে পারে না। সাম্প্রতিক বছরগুলিতে, গুরুতর হাঁটু আর্থ্রাইটিসে আক্রান্ত ব্যক্তিদের জন্য একটি নিরাপদ বিকল্প হিসাবে ভারত একটি খ্যাতি অর্জন করেছে। বিপরীতে, পদ্ধতিটি পশ্চিমা দেশগুলিতে বেশ ব্যয়বহুল। মোট হাঁটু প্রতিস্থাপন অস্ত্রোপচারের জন্য সর্বোত্তম মূল্য ভারত একটি অনেক বেশি যুক্তিসঙ্গত পছন্দ, যেখানে পশ্চিমা দেশগুলির তুলনায় খরচ 50 থেকে 80% কমে যায়।

ভারতের শীর্ষ মোট হাঁটু প্রতিস্থাপন সার্জনদের সাথে জীবনের গুণমান পুনরুদ্ধার করুন

আপনি যদি ভারতে একটি উন্নত হাঁটু প্রতিস্থাপন সার্জারি করার কথা ভাবছেন, তাহলে ভারতের শীর্ষস্থানীয় হাঁটু প্রতিস্থাপন সার্জনরা আপনাকে আপনার ব্যথা থেকে মুক্তি পেতে এবং আবার সক্রিয় হতে সাহায্য করতে এখানে আছেন। ভারতে এই সার্জনরা শুধুমাত্র সুপরিচিতই নয়, প্রত্যয়িতও, সফল হাঁটু সার্জারি করার অনেক অভিজ্ঞতার সাথে। অন্যান্য দেশের লোকেরা বিভিন্ন হাঁটু সমস্যা নিয়ে প্রতি বছর ভারতে আসে কারণ ভারতের শীর্ষস্থানীয় হাঁটু প্রতিস্থাপন সার্জনরা তাদের দক্ষতা এবং দক্ষতার জন্য বিশ্বব্যাপী বিখ্যাত। তারা শুধুমাত্র চমৎকার মেডিক্যাল স্কুলে গিয়েছিলেন না কিন্তু তাদের অতুলনীয় অভিজ্ঞতাও ছিল। ভারতের সর্বোত্তম হাঁটু প্রতিস্থাপন সার্জনকে যা আলাদা করে তোলে তা হল যে তারা কেবল রোগীদের সাথে কথা বলতেই ভাল নয়, তারা দুর্দান্ত শ্রোতাও। সম্প্রতি, ভারতের শীর্ষ হাঁটু প্রতিস্থাপন সার্জন সর্বাধুনিক প্রযুক্তি গ্রহণ করেছেন, এবং তাদের সরঞ্জামগুলি আপনি উন্নত দেশগুলিতে যা খুঁজে পান তার মতোই ভাল। তারা চিকিৎসার জন্য সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে। ভারতের শীর্ষ মোট হাঁটু প্রতিস্থাপন সার্জনরা তাদের ক্ষেত্রের সেরা বিশেষজ্ঞদের মধ্যে রয়েছেন। ভারতের স্বাস্থ্যসেবা পরিকাঠামো সর্বাধুনিক এবং সর্বাধুনিক যন্ত্রপাতি দিয়ে সজ্জিত, সফল অস্ত্রোপচার নিশ্চিত করে। ভারতের শীর্ষ মোট হাঁটু প্রতিস্থাপন সার্জন হাজার হাজার সফল হাঁটু সার্জারি সঞ্চালিত হয়েছে, শ্রেষ্ঠত্ব এবং অভিজ্ঞতার দিক থেকে তাদের নেতা করে তোলে।

হাঁটু প্রতিস্থাপন অস্ত্রোপচারের জন্য জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি পরিষেবা ভারত কেন বেছে নিন?

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিসেস ইন্ডিয়া ভারতের একটি মেডিকেল ট্যুরিজম কোম্পানি যা সম্পূর্ণরূপে ভারতের সেরা হাঁটু সার্জনদের একটি গ্রুপ দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল। তাদের লক্ষ্য হল শারীরিক অসুবিধার সম্মুখীন প্রত্যেক রোগীকে সাহায্য করা। তারা বুঝতে পারে যে চিকিৎসার জন্য ভারতে আসার ধারণাটি প্রথমে ভয়ঙ্কর হতে পারে। যাইহোক, তারা আপনাকে আশ্বস্ত করতে চায় যে তাদের ভারতে রোগীদের সেবা করার বিস্তৃত অভিজ্ঞতা রয়েছে এবং তারা তাদের হাঁটু প্রতিস্থাপনের অস্ত্রোপচারের জন্য ভারতে আসা রোগীদের উচ্চ স্তরের ব্যক্তিগত মনোযোগ, যত্ন, স্বাস্থ্যবিধি, তত্পরতা এবং পেশাদারিত্ব সম্পর্কে ভালভাবে সচেতন। . যদি এটি না হয় তবে তারা এটি সুপারিশ করবে না।
ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারিতে স্মার্ট সঞ্চয় ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারিতে স্মার্ট সঞ্চয় Reviewed by Lena Rivera on October 13, 2023 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.