বহিরাগত হলিডে থাকার পরিকল্পনা সহ কেরালায় যৌথ প্রতিস্থাপন

লোকদের কেন জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি দরকার?

হিপ, হাঁটু, কাঁধ বা কব্জির মতো জয়েন্টগুলি শরীরের অংশগুলিতে পাওয়া যায় যা হাড়ের মধ্যে সংযোগ স্থাপন, চলমান এবং ভারী বোঝা বজায় রাখার জন্য সহ্য করে। ভারতের কেরালায় একটি যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সা একটি শল্যচিকিত্সা যা ক্ষতিগ্রস্ত জয়েন্টগুলি সরিয়ে ফেলা হয় এবং ধাতব বা প্লাস্টিকের ডিভাইস দ্বারা প্রতিস্থাপিত হয় যা সিন্থেসিস বলে। হিপ এবং হাঁটুর প্রতিস্থাপন হ'ল কেরলের সর্বাধিক সম্পাদিত যৌথ প্রতিস্থাপনের সার্জারি যা যৌথ ফাংশন পুনরুদ্ধার করতে এবং ব্যথা বা অন্য কোনও অক্ষমতা হ্রাস করতে সহায়তা করে যা আর্থ্রোপ্লাস্টি নামে পরিচিত। এটি জয়েন্টগুলির ক্ষতিগ্রস্থ এবং অসুস্থ অংশগুলি সরিয়ে দেয় এবং এগুলি সংশ্লেষণের সাথে প্রতিস্থাপন করে। অস্ত্রোপচারের উদ্দেশ্য ব্যথা উপশম এবং জয়েন্টগুলিকে আরও ভাল কাজ করতে এবং হাঁটা এবং অন্যান্য চলাচলের গুণমান উন্নত করতে সহায়তা করে।


কেরালায় সম্পন্ন যৌথ প্রতিস্থাপনের ধরণ

কেরালায় বেশ কয়েকটি যৌথ প্রতিস্থাপন সার্জারি করা হয় তবে হাঁটু প্রতিস্থাপনের শল্য চিকিত্সা একটি বড় অপারেশন, চিকিত্সা বিকল্পের বিকল্পটি সার্জনরা সিদ্ধান্ত নেন decide কেরালা তার সর্বশেষ প্রযুক্তি এবং বিশ্ব-স্তরের অবকাঠামোর কারণে চিকিত্সা পর্যটন জন্য আন্তর্জাতিক রোগীদের পক্ষে অনুকূল বিকল্প হয়ে উঠেছে যা বিশ্বজুড়ে রোগীদের কেরালায় সাশ্রয়ী মূল্যের চিকিত্সার বিকল্প হিসাবে আকর্ষণ করে। কেরালায় প্রদত্ত চিকিত্সার বিকল্পগুলির মধ্যে রয়েছে:

অস্ত্রোপচারের বিকল্প: অস্ত্রোপচারের পদ্ধতিতে আর্থোস্কোপি, অস্টিওটমি, সিনোভেক্টমি এবং মোট যৌথ প্রতিস্থাপন অন্তর্ভুক্ত। এই সমস্ত শল্য চিকিত্সার বিকল্পগুলি জয়েন্টে ব্যথা থেকে মুক্তি দেয় এবং রোগীর স্থায়িত্ব এবং গতিশীলতা উন্নত করতে পারে।

অ-শল্য চিকিত্সা বিকল্প: শল্য চিকিত্সার জন্য সার্জনরা অ্যান্টি-প্রদাহের ওষুধ এবং পুষ্টিকর পরিপূরকগুলির জন্য রোগীদের সুপারিশ করেন যা গ্লুকোসামিন অন্তর্ভুক্ত করে যা ত্রাণ সরবরাহ করতে পারে। শারীরিক থেরাপিগুলি ব্যথা হ্রাস এবং শক্তি উন্নত করতে সহায়তা করতে পারে।

কেরালায় জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারির জন্য সেরা হাসপাতাল

আপনি যদি সেরা সার্জনদের সাথে কেরলের সেরা অর্থোপেডিকস হাসপাতালগুলির সন্ধান করছেন তবে পছন্দের সন্ধানে সহজেই সহায়তা করার জন্য নীচের তালিকাটি দেওয়া হল।
  • এশিয়ান জয়েন্ট পুনর্গঠন ইনস্টিটিউট
  • ফোর্টিস হসপিটাল মুম্বাই
  • ফোর্টিস ম্যালার হাসপাতাল, চেন্নাই
  • মেডেন্টা হাসপাতাল গুরুগাঁ
  • আর্টেমিস হসপিটাল, গুরুগাঁও
  • ফোর্টিস হাসপাতাল, ব্যাঙ্গালোর
  • পারস হসপিটালস, গুরুগাঁও
  • জয়পে হাসপাতালের নোইডা
  • ম্যাক্স সুপার স্পেশালিটি হাসপাতাল, সকেট, নয়াদিল্লি
  • কোকিলবেন ধীরুবাই আম্বানি হাসপাতাল, মুম্বাই

আন্তর্জাতিক রোগীদের জন্য বিশেষ অফার

বিদেশী রোগীরা আন্তর্জাতিক রোগীদের দেশে সর্বোত্তম চিকিত্সা পাওয়ার কারণে ব্যয়বহুল এবং বিশেষজ্ঞের চিকিত্সাগত যত্নের জন্য ভারতের স্বাস্থ্য সুবিধা চাইছেন। বিদেশীদের চিকিত্সা পর্যটন কেন্দ্রের কেন্দ্রস্থল হওয়ার পিছনে মূল কারণটি হচ্ছে সাশ্রয়ী ব্যয়। কেরালায় যৌথ প্রতিস্থাপন শল্য চিকিত্সা রোগীদের প্রয়োজনের অপেক্ষায় তাদের উন্নত করেছে কারণ আন্তর্জাতিক রোগীরা নতুন দেশে বেড়াতে অস্বস্তি বোধ করতে পারে। আন্তর্জাতিক রোগীরা ভারতে চিকিত্সা করার জন্য বিশেষ অফার পান, বিশেষত বিদেশী মানুষের জন্য নির্মিত স্বল্প ব্যয় এবং আন্তর্জাতিক প্যাকেজগুলির সুবিধা।

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি হাসপাতালের সাথে দ্রুত ট্র্যাক অ্যাপয়েন্টমেন্ট পান

কেরালা ভারতে পর্যটনের একটি জায়গা, বিপুল পরিমাণ লোকেরা তাদের বাজেটের খাপ খায়, কম ব্যয়ের কারণে চিকিত্সার জন্য ভারতে যান visit মেডিক্যালি ভারত তার নতুন প্রযুক্তি ব্যবহার এবং বাজেট ফ্রি সার্জারির কারণে সারা বিশ্ব জুড়ে মানুষের কেন্দ্রস্থল। সাশ্রয়ী মূল্যে কেরালায় যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সার প্রত্যেক ব্যক্তির জন্য সাইটে বিনামূল্যে পরামর্শের ফর্ম সরবরাহ করে জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি হাসপাতালগুলি ভারত সাইট। অনলাইনে ফর্মটি পূরণ করে আপনি বিশেষজ্ঞ দলের সাথে সংযোগ করতে পারেন যিনি আপনাকে কেরালার আমাদের শীর্ষস্থানীয় হাসপাতাল এবং সার্জনগুলির সাথে সংযোগ করতে সহায়তা করবেন। আপনি আমাদের সাইট বা ইমেলের সাথে সংযুক্ত করতে পারেন অথবা অন্যথায় আপনি এমনকি আমাদের সাইটে যোগাযোগ করা নম্বরটির সাথে কল করতে পারেন। বিশেষজ্ঞরা এমনকি মেডিকেল ভিসা, থাকার ব্যবস্থা, বিমানবন্দর থেকে পিক ও ড্রপ সার্ভিস, কেরালায় সতেজ ছুটির দিনে মেডিকেল ট্যুরিজম এবং আন্তর্জাতিক রোগীদের জন্য কোনও ভাষা বাধা কথোপকথনে সহায়তা করেন।

কেরেলার জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি হাসপাতালের সাথে দ্রুত ট্র্যাক অ্যাপয়েন্টমেন্ট পান।এখনই কল করুন: + 91 98604-32255 আপনার ক্যোয়ারীটি এখানে প্রেরণ করুন: enquiry@jointreplacementsurgeryhospitalindia.com
বহিরাগত হলিডে থাকার পরিকল্পনা সহ কেরালায় যৌথ প্রতিস্থাপন বহিরাগত হলিডে থাকার পরিকল্পনা সহ কেরালায় যৌথ প্রতিস্থাপন Reviewed by Lena Rivera on January 29, 2020 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.