ড। বিক্রম শাহ শীর্ষ হাঁটু প্রতিস্থাপন সার্জন জাতির গতিতে রাখছেন

আপনি অর্থোপেডিক ডাক্তারকে কেন দেখবেন?

আপনি আপনার শরীরে তিন শতাধিক হাড় এবং জয়েন্ট পেয়েছেন। যদি কেবলমাত্র তাদের মধ্যে একটি সঠিকভাবে কাজ না করে তবে আপনি প্রচুর ব্যথা এবং ব্যথার জন্য থাকতে পারেন। অনেক লোক ভাবছেন যে তাদের অর্থোপেডিক বিশেষজ্ঞের কাছে যেতে বা তাদের প্রাথমিক যত্নের চিকিত্সক ডাক্তারের কাছে যেতে হবে কিনা। কিছু সুনির্দিষ্ট দৃষ্টান্ত রয়েছে যে অস্থায়ী চিকিত্সককে সরাসরি দেখার জন্য দ্রুত পুনরুদ্ধারের সময় হতে পারে। অস্থি চিকিত্সক চিকিত্সার জন্য আপনার ব্যতিক্রমী আকাঙ্ক্ষা হ'ল যে কোনও অস্থি, যৌথ, কমনীয় বা স্নায়ুতে আঘাতজনিত বা পুনরাবৃত্ত গতির ক্ষতি হওয়ার সন্দেহ রয়েছে Whenever যদি রোগী দীর্ঘস্থায়ী জোড় বা হাড়ের ব্যথা অনুভব করে থাকেন, বাতজনিত অসুস্থতা নির্ণয় করা হয় বা আর্থ্রাইটিস থাকে তবে চিকিত্সার একটি অপরিহার্য অঙ্গ।


সমস্ত অর্থোপেডিক ডাক্তার সার্জন কি?

অর্থোপেডিক সার্জনস - যাকে প্রায়শই অর্থোপেডিক সার্জন বলা হয় surge হাড়ের উপরে কাজ করে এমন সার্জন। অর্থোপেডিক্সের ক্ষেত্রে অগণিত সাব-স্পেশালিটিস রয়েছে। মেরুদণ্ডের শল্য চিকিত্সা সম্পর্কিত কয়েকটি অর্থোপেডিক সার্জনদের জ্ঞান, তবে এখন সমস্ত মস্তিষ্ক এবং মেরুদণ্ডের আঘাতের মেরুদণ্ডের পেশাদারদের প্রয়োজন হয় না। সময়ে সময়ে আঘাতের কারণে যে মস্তিষ্ক এবং মেরুদণ্ডের দ্বৈত দুর্ঘটনার অতিরিক্ত ফ্রেমের বিভিন্ন অঞ্চলকে আহত করে। মস্তিষ্ক এবং মেরুদণ্ডের জখমগুলি পোঁদ, পা এবং ঘাড়ের ভিতরেও ব্যথা তৈরি করতে পারে।
মনে রাখবেন, সমস্ত অর্থোপেডিক সার্জন যেমন অর্থোপেডিস্ট, তেমনি সমস্ত অর্থোপেডিস্ট অর্থোপেডিক সার্জনও নন। অর্থোপেডিস্টরা পেশীবহুল ব্যবস্থার চিকিত্সার দিকে মনোনিবেশ করেন, তবে, সমস্ত অস্থিবিদরা আপনার কঙ্কালের জন্য পরিচালনা করার জন্য প্রয়োজনীয় বিশেষায়িত প্রশিক্ষণের মধ্য দিয়ে যায়নি। অর্থোপেডিস্টরা সাধারণত প্রাথমিক রোগ নির্ণয় করেন এবং তারপরে রোগীদের আরও বিশ্লেষণ এবং অস্ত্রোপচার পদ্ধতির জন্য অর্থোপেডিক বিশেষজ্ঞদের কাছে পাঠান।

আহমেদাবাদের সেরা অর্থোপেডিক সার্জন কে?

পেশায় একজন চিকিত্সক (এম.এস. আর্থোপেডিক্স) এবং একজন দূরদর্শী উদ্যোক্তা, ডঃ বিক্রম আই শাহ ভারতের গুজরাত, আহমেদাবাদে প্রতিষ্ঠিত শালবি হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক is তার রোগীদের জন্য দুর্দান্ত অর্থোপেডিক চিকিত্সা সেবা প্রদানের জন্য তার প্রতিদিনের প্রচেষ্টার মাধ্যমে তিনি প্রতিটি রোগীর বিভিন্ন চাহিদা বোঝার এবং চিকিত্সা করার চেষ্টা করেন। তিনি যে পরিবেশকে উত্সাহিত করেন তা হ'ল সম্মান, মমতা এবং সৌজন্য। ডক্টর বিক্রম শাহ তাঁর অস্ত্রোপচার পদ্ধতির উদ্ভাবন "জিরো টেকনিক পদ্ধতি" এর মাধ্যমে মোট হাঁটু প্রতিস্থাপন (টিকেআর) জনপ্রিয় করার জন্য পরিচিত। আপনার প্রতি তাঁর প্রতিশ্রুতি সম্মান করা তাঁর পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ; তিনি সম্পূর্ণরূপে অভিজ্ঞতা অর্জন করেছেন যে রোগীর অভিজ্ঞতা আপনার সক্রিয় জীবনযাত্রার পুনরুদ্ধারের মতোই গুরুত্বপূর্ণ।

ডঃ বিক্রম শাহের সাফল্যের হার

ডক্টর বিক্রম শাহ আহমেদাবাদের শীর্ষ হাঁটু প্রতিস্থাপন সার্জন জাতীয় ও আন্তর্জাতিকভাবে সবচেয়ে কঠিন অর্থোপেডিক সমস্যার সমাধানের ক্ষেত্রে তাঁর শ্রেষ্ঠত্ব এবং উদ্ভাবনের জন্য স্বীকৃত। অর্থোপেডিক্সের ক্ষেত্রে তার সাফল্যের হার দেশে সবচেয়ে বেশি বিবেচিত হয়, তিনি একটি মৌলিক ধারণা পোষণ করেন যে রোগীদের সম্মান করা এবং সাবধানে কাস্টমাইজড চিকিত্সা পরিকল্পনা সরবরাহ করা সফল ফলাফলগুলিতে অবদান রাখে। বিশ্বজুড়ে, বিশেষত পশ্চিমা দেশগুলির রোগীরা তাঁর পক্ষে অর্থোপেডিক সার্জারি করিয়ে নিতে পছন্দ করেন কারণ তিনি নিজের জন্য একটি নাম খোদাই করেছেন এবং শীর্ষস্থানটি সুরক্ষিত করেছেন যখন উচ্চ-মানের এবং যুক্তিসঙ্গত দামের অর্থোপেডিকের জন্য সর্বোচ্চ সাফল্যের হারের প্রস্তাব আসে সার্জারি।

ডঃ বিক্রম শাহের সাথে কীভাবে যোগাযোগ করবেন?

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া হ'ল একটি চিকিত্সা সুবিধা প্রদানকারী যা রোগীদের উচ্চমানের অ্যাক্সেস করতে সহায়তা করে, আহমেদাবাদের শীর্ষ হাঁটু প্রতিস্থাপন সার্জন দ্বারা সরবরাহযোগ্য সাশ্রয়ী। ডাঃ বিক্রম শাহের সংস্পর্শে আসতে আপনাকে সহায়তা করার মাধ্যমে আন্তর্জাতিক রোগী দলটি তাদের চিকিত্সা অ্যাডভেঞ্চারের সময়টিকে সমর্থন করে। সংস্থাটি সেরা ব্যয় থেকে উত্তম অনুপাতটি সনাক্ত করতে পারে এবং প্রতিটি ব্যক্তির প্রয়োজন এবং বাজেটের জন্য একটি পরিকল্পনা আরও প্রশস্ত করতে পারে। প্রস্থান ছাড়ার আগে পরামর্শ এবং সাইটটিতে সহায়তা আমাদের পরিষেবাগুলিতে ফাঁকা রয়েছে। আমাদের মিশনটি হ'ল আমাদের রোগীদের বিবেচনার জন্য একটি সৎ সরবরাহ করার লক্ষ্যে স্বচ্ছ মূল্যের জন্য আমরা যে পরিষেবাগুলি দিচ্ছি সেগুলি সম্পর্কে স্পষ্ট, সহজে বোধগম্য তথ্য সরবরাহ করা।

আমাদের সাথে যোগাযোগ করে ডাঃ বিক্রম শাহের সাথে ফাস্ট ট্র্যাক অ্যাপয়েন্টমেন্ট বুক করুনকল করুন বা কীসের অ্যাপ্লিকেশন আপনার প্রতিবেদন: +919860432255আমাদের সাথে মেইল করুন: dr.vikramshah@jointsurgeryhospital.com
ড। বিক্রম শাহ শীর্ষ হাঁটু প্রতিস্থাপন সার্জন জাতির গতিতে রাখছেন ড। বিক্রম শাহ শীর্ষ হাঁটু প্রতিস্থাপন সার্জন জাতির গতিতে রাখছেন Reviewed by Lena Rivera on February 01, 2020 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.