জীবন দ্রুত অগ্রসর হচ্ছেন ডা। হার্ভার বর্ধন হেগড অস্থির চিকিত্সার অস্ত্রোপচারের সাথে চলছেন

সংক্ষিপ্ত বিবরণ:

Musculoskeletal সিস্টেম শরীরের কাঠামো এবং এটি কাজ করে যে মেকানিক্স গঠিত। অস্থির চিকিত্সা এই সিস্টেম বিশেষভাবে বিশেষজ্ঞ যদিও, বাস্তবতা যে প্রতিটি বৈজ্ঞানিক স্বতন্ত্রতা প্রায় কিছু এই বিশেষত্ব সঙ্গে overlap হয়েছে। অস্থির চিকিত্সা সংক্রান্ত অস্থিরতা অস্থির চিকিত্সা সবচেয়ে সাধারণ কারণ হ'ল মানুষ চিকিত্সার যত্ন নেয়, যদিও অস্থির চিকিত্সা সংক্রান্ত রোগীর প্রতি রোগী অস্থির চিকিত্সা বিশেষজ্ঞ ব্যবহার করে দৃশ্যমান হয় না।


আপনার অর্থোপেডিক নির্ণয়

কাঁধের ব্যথা সহ প্রত্যেক ব্যক্তির একটি ঘূর্ণায়মান কফ অশ্রু আছে, এবং ব্যাক ব্যথা সহ প্রত্যেকের একটি পেশী স্ট্রেন আছে। যদিও এই সমস্যাগুলি অস্বস্তির সবচেয়ে সাধারণ কারণগুলির মধ্যে হতে পারে, যদি আপনার অবস্থা অন্য কিছু হয় তবে চিকিত্সাটি পরিবর্তিত হতে পারে। ধাপ সংখ্যাটি একটি অস্থির চিকিত্সককে খুঁজে বের করা যা আপনার সঠিক সমস্যাটির উদ্দেশ্য নির্ণয় করতে এবং সঠিক পথে আপনার চিকিত্সা পরিচালনা করতে সহায়তা করতে পারে।


Orthopedic চিকিত্সা জন্য পরিকল্পনা

অর্থোপেডিক বিশেষজ্ঞদের আপনার অনন্য ইচ্ছা ভিত্তিক আপনার পুনর্নির্মাণ পরিকল্পনা সিদ্ধান্ত নিতে হবে। পুনরুদ্ধারের সাহায্যের জন্য কিছু সম্ভাব্য regimens অন্তর্ভুক্ত:
• সার্জারি। কিছু ক্ষেত্রে, এই সমস্যাটি সংশোধন করার জন্য অস্ত্রোপচারের চিকিত্সা গুরুত্বপূর্ণ এবং আপনাকে আরও ক্ষতি করতে হবে।
•    শারীরিক চিকিৎসা. শারীরিক থেরাপি ক্ষতিগ্রস্ত এলাকা ভাল ব্যবহার এবং নিরাময় উন্নত পেতে সহায়তা করার জন্য অনুমোদিত হতে পারে।
• ব্যায়াম। ব্যায়াম বিশেষভাবে পুনরুদ্ধারের সংস্থান পরিকল্পিত এবং পুনরায় আঘাত প্রতিরোধ শরীরের জোরদার হতে পারে।
• ঔষধ। অনেক ক্ষতিগ্রস্থ লোকেরা ব্যথা ও অন্যান্য ওষুধ পুনরুদ্ধারে সহায়তা করতে পারে। আপনার অস্থির চিকিত্সা বিশেষজ্ঞ পুনঃস্থাপন সম্পদ পদ্ধতির সঙ্গে অপারেটিং হিসাবে একই সময়ে ব্যথা যুদ্ধ সাহায্য ব্যথা relievers বা পেশী relaxers।
• ম্যাসেজ / আকুপাংচার। ম্যাসেজ এবং আকুপাংচার উভয় শরীরের নিরাময় এবং ব্যথা হ্রাস করার জন্য উত্সাহিত করতে পারেন।


কেন মানুষ ভারতে অস্থির অস্ত্রোপচার করতে চান?

নিম্নলিখিত প্রধান কারণগুলির জন্য অস্থির চিকিত্সা সার্জারি চাইতে বিদেশী রোগীদের জন্য ভারত একটি প্রিয় গন্তব্য হিসাবে চলছে:

1. ভারত ভাল অস্থির চিকিত্সা সার্জন এবং হাসপাতাল আছে
• আপনি অনেক যোগ্য, অভিজ্ঞ, বিশ্ব-শ্রেণীর অস্থির চিকিত্সা সার্জন পাবেন যারা ইউকে, মার্কিন যুক্তরাষ্ট্র এবং অন্যান্য দেশে উন্নত হাসপাতালগুলিতে প্রশিক্ষণ পেয়েছেন।
• রাজ্য-দ্য-দ্য হাসপাতালগুলি মোট বা আংশিক হাঁটু প্রতিস্থাপন সঞ্চালনের জন্য সজ্জিত। কিছু হাসপাতাল ইউএসএ ভিতরে মর্যাদাপূর্ণ হাসপাতাল সঙ্গে অনুমোদিত হয়।
2. বেশিরভাগ দেশ, বিশেষ করে ইউরোপ এবং মার্কিন যুক্তরাষ্ট্রের তুলনায় এটি ভারতের পক্ষে সাশ্রয়ী
ভারতে অস্থির চিকিত্সার খরচ মার্কিন যুক্তরাষ্ট্রে এবং অন্যান্য ইউরোপীয় দেশগুলির ব্যয় মাত্র।
• ভারতে বসবাসের কম খরচে বিশেষ করে অস্থির চিকিত্সার জন্য একটি প্রধান বিবেচনার বিষয় যা রোগীর হাসপাতালে ছেড়ে দেওয়া হলে পুনর্বাসনের প্রয়োজন।

একটি অ্যাপয়েন্টমেন্ট এপয়েন্টমেন্ট করতে  ডাঃ হার্ভার বর্ধন হেগড


অস্থি চিকিৎসা ক্ষেত্রে স্বাস্থ্য ও নিরাপত্তা প্রতিমন্ত্রী হার্ভার বর্ধন হেগড

 ফোর্টিসে ডা। হার্ভার বর্ধন হেগড একটি মেরুদণ্ড ও অস্থির চিকিত্সা সার্জন এবং যৌথ আর্থ্রোপ্লাস্টি সার্জারি, মেরুদন্ড সার্জারি, এবং ট্রমা ক্ষেত্রে চিকিৎসার ক্ষেত্রে 30 বছরেরও বেশি সময় ধরে তার সমৃদ্ধ অভিজ্ঞতা রয়েছে। ডা। হার্ভার বর্ধন হেগডির অস্থির চিকিত্সা সংক্রান্ত সকল দিকগুলিতে ব্যাপক ও বহুবিধ অভিজ্ঞতা রয়েছে। তিনি শীর্ষ খাঁজ ফলাফল উপর কিছু হস্তান্তর করতে উচ্চ মানের গ্রুপ পরিচালনা করার জন্য প্রমাণিত নেতৃত্ব দক্ষতা অন্তর্ভুক্ত। আপনার আরাম এবং মঙ্গল তার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ। শিক্ষা এবং পুনর্বাসন থেকে চিকিৎসা ও অস্ত্রোপচারের হস্তক্ষেপে আপনার জন্য সেরা ডিজাইন করা আপনার সেরা চিকিত্সা পরিকল্পনাটি বেছে নেওয়ার জন্য তিনি আপনার সাথে অংশীদার হন, যাতে সম্ভাব্য সর্বোত্তম ফলাফল নিশ্চিত করা যায়। অভিজ্ঞতা গণনা, এবং তিনি ভারতে অন্য কোন সার্জন চেয়ে আরো অস্থির চিকিত্সা সার্জারি আছে। তাঁর প্রশিক্ষণ এবং অভিজ্ঞতা সহানুভূতিশীল যত্নের সাথে একত্রে আপনাকে যেখানে আপনি বসবাস করেন, সেখানে সবচেয়ে উন্নত চিকিত্সা অ্যাক্সেস দেয়।


হর্ষবর্ধন হেগডের সঙ্গে নিয়োগের সিদ্ধান্ত কীভাবে ঠিক করবেন?

যৌথ প্রতিস্থাপন সার্জারি সেবা ভারত, চিকিৎসা চিকিৎসার জন্য ভারতে ভ্রমণ করা এখন আর ঝামেলা হচ্ছে না কারণ আমরা ভারতের ভূমিধারার আগে ভারতে সেরা অস্থির চিকিত্সা সার্জন ডাঃ হার্ভার্ডন হেগডের সাথে আপনার অ্যাপয়েন্টমেন্ট ঠিক করব। রোগীর এবং পরিবারের সদস্যদের সাথে যৌথ প্রতিস্থাপন সার্জারি পরিষেবা উভয়ই সমগ্র প্রক্রিয়াটিকে আরও সহজ করে তোলে। সহকারী সদস্যরা রোগীর যত্ন নেওয়ার জন্য শান্তিপূর্ণভাবে তাদের সমস্ত সময় দিতে পারেন, আমরা বাকিদের যত্ন নেব!

আপনি একটি অবহিত সিদ্ধান্ত নিতে হবে যে আরো তথ্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। dr.harshwardhan@jointsurgeryhospital.com এ একটি তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট মেল বুক করতে বা আমাদেরকে কল করুন: + 91-9860432255।
জীবন দ্রুত অগ্রসর হচ্ছেন ডা। হার্ভার বর্ধন হেগড অস্থির চিকিত্সার অস্ত্রোপচারের সাথে চলছেন জীবন দ্রুত অগ্রসর হচ্ছেন ডা। হার্ভার বর্ধন হেগড অস্থির চিকিত্সার অস্ত্রোপচারের সাথে চলছেন Reviewed by Lena Rivera on July 06, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.