ড। শেখর ভোজরাজ মস্কুলোস্ক্লেটাল অবস্থার জন্য সমন্বিত শীর্ষ স্তরের যত্ন প্রদান করেন

সংক্ষিপ্ত বিবরণ:
অস্থির চিকিত্সা সার্জারি একটি চিকিত্সাগত বৈশিষ্ট্য যা হাড়, সংহতি, পেশী, লিগামেন্ট, কোঁকড়া, স্নায়ু এবং ত্বকের রোগের রোগীদের নির্ণয়ের, যত্ন এবং চিকিত্সার উপর মনোযোগ দেয়। এই উপাদান musculoskeletal সিস্টেম আপ। এই অঞ্চলের বিশেষজ্ঞ যারা চিকিত্সক Orthopedic সার্জন বা Orthopaedists বলা হয়। Orthopaedists Musculoskeletal সিস্টেম সংক্রান্ত হীথ যত্নের সব দিক জড়িত হয়।

প্রচলিত অর্থোপেডিক অস্ত্রোপচার পদ্ধতি:
• হাঁটু arthroscopy এবং meniscectomy
• কাঁধ arthroscopy এবং decompression
• কার্পল উত্তরণ স্রাব
• হিপ প্রতিস্থাপন সার্জারি

Orthopedic সার্জারি সাধারণত সুপারিশ করা হয়?
সর্বাধিক অস্থির চিকিত্সা আঘাতের ঔষধ, জীবন-শৈলী সমন্বয় এবং শারীরিক থেরাপির সঙ্গে চিকিত্সা একটি অ্যারে ব্যবহার করে সুস্থ হতে পারে। অস্থির চিকিত্সা অস্ত্রোপচার শুধুমাত্র অনুমোদিত হয় যখন অ অস্ত্রোপচার চিকিত্সা ব্যবহার করে লক্ষণগুলি হ্রাস করা যাবে না।

চিকিত্সা
যৌগিক প্রতিস্থাপনের সাথে সাথে অস্থি চিকিৎসা রোগীদের একত্রে উপকৃত হয়েছে, এবং আর্থোস্কোপ যা যৌথভাবে ভিতরে যৌথভাবে দেখতে দেয়। কিন্তু আপনার দর্শন একটি ব্যক্তিগত সাক্ষাত্কার এবং শারীরিক পরীক্ষা দিয়ে শুরু হবে। এটি ডায়াগনস্টিক পরীক্ষা যেমন রক্ত ​​পরীক্ষা, এক্সরে, বা অন্যান্য পরীক্ষা দ্বারা অনুসরণ করা যেতে পারে। আপনার চিকিত্সার মধ্যে চিকিৎসা পরামর্শ, ঔষধ, কস্ট, স্প্লিন্ট এবং চিকিত্সার বিকল্পগুলি অন্তর্ভুক্ত থাকতে পারে যা ব্যায়াম, বা অস্ত্রোপচার পদ্ধতি অন্তর্ভুক্ত করে। সর্বাধিক অস্থির চিকিত্সা রোগ এবং আঘাতের জন্য, চিকিত্সা আরো একাধিক ফর্ম আছে। আপনার অস্থির চিকিত্সক আপনার সাথে চিকিত্সা বিকল্প আলোচনা এবং আপনি লাইভ এবং সক্রিয় এবং কার্যকরী জীবন সক্রিয় করার জন্য ব্যতিক্রমী পরিকল্পনা নির্বাচন করতে সাহায্য করবে।



ভারত কি অর্থোপেডিক সার্জারি জন্য পারফেক্ট গন্তব্য?

সারা বিশ্বে, বিশেষত পশ্চিমা দেশগুলির রোগীরা ভারতে অস্থির চিকিত্সার অস্ত্রোপচার করতে পছন্দ করে। উচ্চ মানের এবং যুক্তিসংগত মূল্যের অস্থির চিকিত্সার জন্য সবচেয়ে জনপ্রিয় দেশগুলির তালিকায় এটির জন্য দেশটি একটি নাম তৈরি করেছে এবং শীর্ষ স্থানটি সুরক্ষিত করেছে। ভারতে অস্থির চিকিত্সা সার্জারি সবচেয়ে জনপ্রিয় পদ্ধতি এক। ভারতে শীর্ষস্থানীয় অস্থির চিকিত্সক চিকিৎসকদের দীর্ঘস্থায়ী যৌথ ব্যথা থেকে আক্রান্ত রোগীদের জীবন নতুন পজিশন প্রদানের জন্য সবচেয়ে সম্মানিত পুরষ্কারের সাথে স্বীকৃত হয়। ভারতে যুগ্ম প্রতিস্থাপন অস্ত্রোপচারের জন্য সেরা হাসপাতালগুলি যথাযথতার সাথে প্রক্রিয়া পরিচালনা করার জন্য উচ্চ-শেষ প্রযুক্তি রয়েছে। উপরন্তু, যৌথ প্রতিস্থাপন অস্ত্রোপচারের ক্ষেত্রে এটি সবচেয়ে সফল হারগুলির একটিতে রিপোর্ট করার জন্য এই হাসপাতালগুলি বিশ্বব্যাপী বিখ্যাত।


শেখ হাসিনা শেখ হাসিনার নেতৃত্বে মস্কুলোস্ক্লেটাল চিকিত্সা উন্নতি ও উদ্ভাবনী যত্নের উৎকর্ষ

ডা। শেখর ই। ভোজরাজ সেরা মেরুদণ্ড সার্জন ভারত বর্তমানে সিনিয়র কনসালট্যান্ট হিসেবে দক্ষিণ মুম্বাইয়ের ওয়াকহার্ড হাসপাতালের সাথে যুক্ত। মেরুদণ্ড অস্ত্রোপচারের ক্ষেত্রে তাঁর 40 বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে এবং তাঁর 40 বছরের অভিজ্ঞতায় অসংখ্য অস্ত্রোপচার করেছেন। তিনি এমএস এর যোগ্যতা অর্জন করেছেন, যা তখন FCPS (ORTHO) এবং ডি (ORTHO) অনুসরণ করেছিলেন। এরপর তিনি যুক্তরাজ্যের ও ফ্রান্সের বিখ্যাত হাসপাতালে এও মেরুদণ্ড ফেলোশিপে তার বিশেষ প্রশিক্ষণ গ্রহণ করেন। তিনি বিশ্বাস করেন যে musculoskeletal স্বাস্থ্য একটি multidisciplinary পদ্ধতি, যেখানে তিনি প্রতিটি রোগীর জন্য সর্বোত্তম যত্ন প্রদান করে। তার লক্ষ্য হল, পেশীবহুল স্বাস্থ্য এবং বৈশিষ্ট্য রক্ষণাবেক্ষণ এবং পুনরুদ্ধারের মাধ্যমে ব্যক্তিদের তাদের জীবদ্দশায় সারা জীবনের কার্যকলাপের সন্তোষজনক স্তরের বজায় রাখা। তাছাড়া, 1990 সালে ইয়াং সার্জনস ফোরাম অ্যাওয়ার্ডে তিনি বিভিন্ন পুরস্কার এবং স্বীকৃতি পেয়েছেন। 1987 সালে বিশশাখাতnamে বার্ষিক আইওএ সম্মেলনে সেরা পত্রিকার জন্য মেহতা গোল্ড অ্যাওয়ার্ড।


শেখ হাসিনা শেখ মুজিবুর রহমানের শ্রেষ্ঠ স্পাইন সার্জন ভারতকে কিভাবে স্পর্শ করবেন?

যৌথ প্রতিস্থাপন সার্জারি সেবা ভারত একটি বিখ্যাত সুপরিচিত চিকিৎসা সেবা প্রদানকারী, ড। শেখর ভোজrajের সাথে যোগাযোগের জন্য এবং ভিসা, ভ্রমণ সরবরাহ ও অস্ত্রোপচারের জন্য পরিবহন, চিকিৎসা চিকিত্সা, হাসপাতালে ভর্তি, ভ্রমণ এবং বাসস্থানের জন্য সহায়তা প্রদানের মাধ্যমে রোগীদের সাহায্য করার জন্য নিবেদিতভাবে সাহায্য করছে। ভারত। মানুষকে সম্পূর্ণরূপে নিরুৎসাহিত করার লক্ষ্যে, আমার বিশেষজ্ঞরা আমার সাথে আলাদা আলাদাভাবে আচরণ করেন, বিমানবন্দর থেকে হোটেল ও পরিবহন ব্যবস্থার ব্যবস্থা করতে এবং সেরা হাসপাতাল খুঁজে বের করার অধিকার থেকে।

আমরা আমাদের রোগীর জন্য দ্রুত ট্র্যাক সেবা আছে। একটি অ্যাপয়েন্টমেন্ট কল বুক + 91-9860432255 বা এ মেইল  dr.shekharbhojraj@jointsurgeryhospital.com
ড। শেখর ভোজরাজ মস্কুলোস্ক্লেটাল অবস্থার জন্য সমন্বিত শীর্ষ স্তরের যত্ন প্রদান করেন ড। শেখর ভোজরাজ মস্কুলোস্ক্লেটাল অবস্থার জন্য সমন্বিত শীর্ষ স্তরের যত্ন প্রদান করেন Reviewed by Lena Rivera on June 25, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.