ভারতে শ্রেষ্ঠ অর্থোপেডিক সার্জন ডাঃ হার্ভার বর্ধন হেজ্ড অস্থি চিকিৎসা সেবা প্রদানকারী

ভারতে বেস্ট অস্থি চিকিৎসা সার্জন ডা। হারশवर्धन হগ্ড অস্থির চিকিত্সা ও মেরুদণ্ড সার্জারির পরামর্শক। তিনি Arthroplasty, ট্রমা এবং মেরুদন্ড সার্জারি বিশেষজ্ঞ। ভারতে বেস্ট অস্থি চিকিৎসা সার্জন ডা। হার্ভার বর্ধন হেজ্ডকে ইউকে ও জার্মানির সকল জটিল অস্ত্রোপচারের পাশাপাশি যুক্তরাজ্যে আর্থ্রপাস্টিতে উন্নত প্রশিক্ষণের প্রশিক্ষণ দেওয়া হয়েছে। ডাঃ হার্ভার বর্ধন হেগদে ডিস্ক প্রতিস্থাপন-সার্ভিকাল এবং কুম্বল, স্কোলোটিক সংশোধনসহ স্পন্ডাইলোলিস্থিসিস এবং মেরুদন্ডের টিউবারকুলোসিসের সংক্রমণের সার্জারি সহ ডিস্ক প্রতিস্থাপন সহ অনেক জটিল মেরুদণ্ড সার্জারি সম্পাদন করেছেন।

ভারতে শ্রেষ্ঠ অর্থোপেডিক সার্জন ডা। হার্ভার বর্ধন হেগড

ভারতে শ্রেষ্ঠ অস্থি চিকিৎসা সার্জন ডা। হার্ভার বর্ধন হেজ্ড তাঁর কৃতিত্বের জন্য অনেকগুলি প্রকাশনা ও গবেষণামূলক কাগজপত্র রয়েছে। তিনি 2500 হাঁটু এবং হিপ প্রতিস্থাপন অস্ত্রোপচার উভয় সংশোধন এবং প্রাথমিক উভয় সঞ্চালিত হয়েছে। ডাঃ হার্ভার ওয়ার্ডেন হিগ্ড অস্থিচিকিত্সা সার্জন দিল্লি কর্তৃক গৃহীত পদ্ধতিগুলি হিপ সার্জারি, সার্ভিকাল ডিস্ক আর্থথ্রাস্টি এবং পুনর্বিবেচনা হাঁটু প্রতিস্থাপন ইত্যাদি পদ্ধতিতে বর্তমানে ডা। হারশवर्धन হগ্ড অস্থির চিকিত্সা সার্জন দিল্লি ভারতের দিল্লির একজন কনসালট্যান্ট অস্থির চিকিত্সাবিদ।

শিক্ষা ও প্রশিক্ষণ

198২ সালে, ডাঃ হারশवर्धन হগদে অস্থি চিকিৎসা সার্জন দিল্লি এমবিবিএস সম্পন্ন করেন। বুড়োডা মেডিক্যাল কলেজ থেকে, গুজরাট। তিনি গুজরাটের একই কলেজ থেকে 1987 সালে অস্থিবিজ্ঞান বিভাগে স্নাতকোত্তর প্রোগ্রাম এমএস করেছেন। তার বাসস্থান এবং ফেলোশিপ অন্তর্ভুক্ত -

আগস্ট 1994 - জানুয়ারী 1996: তিনি স্টক ম্যান্ডেভিল হাসপাতাল, আইলসবারি, বকস, ইউ কে (ওডিটিএস অক্সফোর্ড ঘূর্ণন) এ অস্থি চিকিৎসাবিষয়ক সিনিয়র রেজিস্ট্রার ছিলেন।
ফেব্রুয়ারী 1996 - জানুয়ারী 1997: ডাঃ হার্ভার বর্ধন হেগড অস্থি চিকিৎসা সার্জন দিল্লি ইন্ডিয়া অক্সফোর্ডের নফিল্ড অর্থোপেডিক হাসপাতালের স্পাইনা ফেলো ছিলেন।
জুলাই 2001 থেকে ডিসেম্বর 2001: তিনি ক্লিনিকুম কার্লসাবাদ, ল্যাংটেনইইনবাখ, জার্মানিতে স্পাইনা ফেলো ছিলেন।

ডাঃ হার্ভার্ডন হেগড

পূর্ববর্তী অ্যাপয়েন্টমেন্ট

1998-2003 থেকে, ভারতের সর্ববৃহৎ অস্থি চিকিৎসা সার্জন ডা। হার্ভার বর্ধন হেগগজ প্রধানমন্ত্রীর প্রধান স্বামী মেডিকেল কলেজের অধ্যাপক ও হেড অফ অরথোপেডিক্স ছিলেন।

1997 থেকে ২003 সাল পর্যন্ত তিনি গুজরাটের ভৈলাল আমিন জেনারেল হাসপাতালে কনসাল্টিং অরথোপেডিক সার্জারি করেন

২003 থেকে ২005 সাল পর্যন্ত: ডাঃ হার্ভারवर्धन হেগড অস্থির চিকিত্সা সার্জন দিল্লি ছিলেন একজন সিনিয়র কনসালট্যান্ট অস্থিচিকিত্সা ও মেরুদণ্ড - অ্যাপোলো হাসপাতাল, আহমেদাবাদ, গুজরাট

২005 সালের মে জুন থেকে জুন 20007: তিনি ম্যাক হেলথের, দিল্লি এবং সিরাম ভারতিয়া বিজ্ঞান ও গবেষণা ইনস্টিটিউটের সিনিয়র কনসালটেন্ট স্পাইন সার্জারি ও অস্থি চিকিৎসাবিদ ছিলেন।

২007 সালের জুন-নভেম্বর থেকে তিনি: আর্টেমিস হেলথ ইনস্টিটিউট, গুরগাঁওতে অরথোপেডিক্স অ্যান্ড স্পিনিনাল সার্জারি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ও হেড ছিলেন।

একটি অ্যাপয়েন্টমেন্ট বুক করতে ভারতে সেরা অস্থির চিকিত্সা সার্জন


ডাঃ হার্ভার বর্ধন হিগ্ড অস্থি চিকিৎসা সার্জন ডা

· পূর্ববর্তী এবং নিকৃষ্ট Thoracic Instrumentation
সার্ভিকাল ডিস্ক আর্থ্রোপ্লাস্টি
সার্ভিকো-থোরাকিক জংশনের পূর্ববর্তী বিকৃতি ও ইন্সট্রুমেন্টেশন
ক্র্যানিও ভেরেরব্রাল ডিকম্প্রেসেশন, ফিউশন এবং ফিক্সেশন
সার্ভিকাল মেরুদণ্ডের বিভিন্ন স্তরে প্রাণবন্ত বিকিরণ এবং সংশোধন
লাম্বার ডিস্ক আর্থ্রোপ্লাস্টি
সার্ভিকাল মেরুদণ্ডের পরবর্তী ডিকম্প্রেসেশন
মেরুদন্ড সার্জারি
লাম্বার ডিকম্প্রেসেশন অ্যান্ড ইন্সট্রুমেন্টেশন (পিএলআইএফ এবং টিএলআইএফ) লুम्बर আন্ডারিয়র ডিসকপ্রেশন অ্যান্ড ফিক্সেশনস
উচ্চতর সার্ভিকাল পোস্টেরিয়র ডিসকপ্রেশন ও ইন্সট্রুমেন্টেশন
Scoliotic সংশোধন, পূর্ববর্তী, পরবর্তী এবং উভয়

যৌথ Arthroplasty সার্জারি জন্য

• হাঁটু
• ট্রমা
• সংশোধন হাঁটু প্রতিস্থাপন
• প্ল্যাটফর্ম কৃত্রিম হাঁটু প্রতিস্থাপন ঘূর্ণায়মান
• হাই-ফ্লেক্স হাঁটু প্রতিস্থাপন
• সিমেন্টেড এবং অসম্পূর্ণ সারফেস প্রতিস্থাপন
• হিপ
• সংশোধন হিপ অস্ত্রোপচার
• এটিএলএস প্রশিক্ষিত স্নাতক
• জটিল যৌগ ফ্র্যাকচার জড়িত
• পেলেভিক
• ব্যাপক খোলা আঘাতের সঙ্গে frractures

আমরা আমাদের রোগীর জন্য দ্রুত ট্র্যাক সেবা আছে। একটি অ্যাপয়েন্টমেন্ট কল বুক + 91-9860432255 বা এ মেইল  dr.harshwardhan@jointsurgeryhospital.com 
ভারতে শ্রেষ্ঠ অর্থোপেডিক সার্জন ডাঃ হার্ভার বর্ধন হেজ্ড অস্থি চিকিৎসা সেবা প্রদানকারী ভারতে শ্রেষ্ঠ অর্থোপেডিক সার্জন ডাঃ হার্ভার বর্ধন হেজ্ড অস্থি চিকিৎসা সেবা প্রদানকারী Reviewed by Lena Rivera on June 21, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.