ভারতের সঞ্জয় সারুপ তরুণদের জন্য সম্পূর্ণ ইন্টিগ্রেটেড অস্থির চিকিত্সা সরবরাহ করছেন

সংক্ষিপ্ত বিবরণ:

স্বাস্থ্যকর পেশী টিস্যু, হাড় এবং সংস্পর্শে শিশুদের এবং তের থেকে ঊনিশ বছর বয়সের তরুণ সর্বাধিক প্রদান। শিশু শুধু ছোট প্রাপ্তবয়স্কদের হয় না। এটি বিশেষভাবে সত্য যখন এটি শিশুদের 'হাড় এবং সংস্পর্শে আসে, এবং তাদের musculoskeletal সিস্টেমের সাথে তারা সমস্যা হতে পারে। আপনার বাচ্চার যদি তার অস্ত্র, পা, হাত, পা বা মেরুদণ্ডে কিছু ভুল থাকে, তবে শিশুরোগ অস্থির চিকিত্সক দেখতে সবচেয়ে উপযুক্ত ডাক্তার হতে পারে।

প্রতিকারের ধরন কি পেডিয়াট্রিক অস্থির চিকিত্সা সার্জন প্রদান?

পেডিয়াট্রিক অস্থির চিকিত্সা শল্যচিকিৎসা পরবর্তীতে শিশুদের মস্তিষ্কের কঙ্কাল সমস্যাগুলির নির্ণয়, আচরণ এবং পরিচালনা করে:
• অঙ্গবিন্যাস এবং মেরুদণ্ড বিকৃতি (ক্লাব ফুট, স্কোলিওসিস সহ)
• চলা অস্বাভাবিকতা (limping)
• হাড় এবং যৌগ সংক্রমণ
• ভাঙ্গা হাড়

আপনার সন্তানদের একটি পেডিয়াট্রিক অস্থির চিকিত্সা সার্জন দেখতে প্রয়োজন?

আপনার সন্তানের জন্য সর্বোত্তম সমাধান খুঁজে পেতে আপনার সন্তানের প্রাথমিক যত্ন চিকিৎসকের সাথে পরামর্শ করুন। একটি শিশুর অস্থির চিকিত্সা সমস্যা একটি প্রাপ্তবয়স্কদের বেশী একচেটিয়া। কারণ শিশুরা এখনও ক্রমবর্ধমান হয়, তাদের শরীরের আঘাত, সংক্রমণ এবং বিকৃতির প্রতিক্রিয়া একটি পূর্ণ বয়স্ক ব্যক্তির মধ্যে কী হবে তা থেকে ভিন্ন হতে পারে। অন্যান্য সমস্যাগুলির অধিকাংশই বাচ্চাদের সাথে তাদের হাড় এবং জয়েন্টগুলোতেও প্রাপ্ত হয় না। এমনকি প্রাপ্তবয়স্কদেরও একই সমস্যার জন্য, মূল্যায়ন এবং চিকিত্সা সাধারণত একটি শিশুর মধ্যে ভিন্ন। শিশু বিশেষজ্ঞ Orthopedists তাদের বিশেষ প্রশিক্ষণ কারণ বাচ্চাদের চিকিত্সা পেশাদার। শিশুশ্রমিক অস্থির চিকিত্সক অফিসগুলি প্রায়ই শিশুদের সাথে মোকাবিলা করার জন্য সেট আপ করা হয় এবং সেইজন্য তরুণ রোগীদের বন্ধুত্বপূর্ণ এবং কম হুমকির সম্মুখীন হয়।


সঞ্জয় সারুপের পেডিয়াট্রিক অরথোপেডিক মেরুদণ্ড সার্জন ভারত কি অনন্য করে তোলে?

অস্ত্রোপচারের প্রয়োজন এমন শিশুর জন্মের সম্ভাবনা যথেষ্ট উদ্বেগ সৃষ্টি করতে পারে। ড। সঞ্জয় সারুপ সেরা মেরুদণ্ড সার্জন এবং আর্টেমিস হাসপাতালের শিশুশ্রমিক অস্থির চিকিত্সক সার্জন। গুরগাঁও একজন অনুশীলনকারী মেরুদণ্ড সার্জন এবং ২9 বছরের অভিজ্ঞতা সহ পেডিয়াট্রিক অস্থির চিকিত্সা সার্জন। ভারতে শীর্ষস্থানীয় অস্থির চিকিত্সক বাচ্চাদের খুব ভালোভাবে বোঝেন - তাদের বৃদ্ধির এবং উন্নয়নের পর্যায়ে - অস্ত্রোপচার ও পুনর্বাসনের তার পদ্ধতি সবসময় বয়সের উপযুক্ত। এবং দীর্ঘমেয়াদি চাহিদাগুলির সাথে জটিল রোগীদের জন্য, তিনি তরুণ প্রাপ্তবয়স্কদের যত্নের ধারাবাহিকতা প্রদান করেন, যার অর্থ তিনি ২0 বছর পর্যন্ত রোগীদের অনুসরণ করেন এবং তারপরে যখনই তাদের প্রয়োজন হয় তখন তাদের প্রাপ্তবয়স্ক সরবরাহকারীর কাছে হস্তান্তর করতে সহায়তা করে। যে সত্য, অস্ত্রোপচারের দিনে কি আশা করা যায়, সেটি অভিজ্ঞতাকে অনেক কম কঠিন করে তুলতে পারে। অস্ত্রোপচারের জন্য সবকিছুই মসৃণভাবে চালানোর জন্য কয়েকটি পদক্ষেপ সম্পন্ন করতে হবে। তিনি তার অভিজ্ঞতার ক্ষেত্রে একটি অভিজ্ঞ, দক্ষ এবং সম্মানিত ডাক্তার।

বিশ্বব্যাপী শিশু নির্যাতনের জন্য ভারত কেন শীর্ষস্থানীয় গন্তব্য হিসেবে পরিচিত?

ভারতে পেডিয়াট্রিক অস্থির চিকিত্সা সার্জারি উন্নত ও নিম্নমানের উভয় দেশ থেকে চিকিৎসা পর্যটকদের মধ্যে বেশ জনপ্রিয়। মার্কিন যুক্তরাষ্ট্রে এবং যুক্তরাজ্যের উন্নত দেশগুলির রোগীদের পেডিয়াট্রিক অস্থির চিকিত্সা সার্জারির ব্যয় ভারতে অত্যন্ত সাশ্রয়ী এবং কোনও প্রতীক্ষার সময় অতিরিক্ত সুবিধা পাওয়া যায় না, অব্যবহৃত দেশগুলির যারা তাদের বাজেটের মধ্যে সবচেয়ে উন্নত প্রযুক্তির উপলব্ধতার দিকে আকৃষ্ট হয়। ভারতে শিশুচিকিত্সা অস্থির চিকিত্সা সার্জন বিশ্বের সবচেয়ে প্রত্যয়িত সার্জনদের মধ্যে গণনা করা হয়। ভারতে শিশুরোগ অস্থির চিকিত্সা চিকিত্সার স্বল্প খরচে এবং ক্লিনিকাল এবং প্যারামেডিকাল কর্মীদের আতিথেয়তা হ'ল পিতামাতা তাদের সন্তানের পেডিয়াট্রিক অস্থির চিকিত্সার জন্য ভারত বেছে নেওয়ার পক্ষে দুটি বড় কারণ। আরেকটি গুরুত্বপূর্ণ ফ্যাক্টর উচ্চতর ক্লিনিকাল ফলাফল এবং পেডিয়াট্রিক অস্থির চিকিত্সা সার্জারির পরে সাফল্যের গল্প।

ড। সঞ্জয় সারপের শ্রেষ্ঠ স্প্রিন সার্জন ও আর্টিকিস হাসপাতালে পেডিয়াট্রিক অস্থি চিকিৎসা সার্জনকে কিভাবে আমি স্পর্শ করবো?

আমরা যৌথ প্রতিস্থাপন সার্জারি পরিষেবাতে ভারতকে যারা স্বাস্থ্যসেবা সেবা এবং চিকিত্সা সুবিধা খুঁজছে তাদের জন্য ভারতের সাহায্যকারীদের সহায়তা করে। আপনি আমাদের কাছ থেকে আপনার প্রথম পদক্ষেপ থেকে একটি unseamed যত্ন সেবা অধিকার পেতে। আমরা আমাদের আন্তর্জাতিক রোগীদের সহায়তা করি যারা সীমানার বাইরে অনেক দূরে বসে আছেন এবং তাদের স্বাস্থ্য সম্পর্কিত উদ্বেগগুলির জন্য চিকিৎসা পরামর্শ খুঁজছেন।

আমরা আমাদের রোগীর জন্য দ্রুত ট্র্যাক সেবা আছে। একটি অ্যাপয়েন্টমেন্ট কল বুক + 91-9860432255 বা এ মেইল  dr.sanjaysarup@jointsurgeryhospital.com 
ভারতের সঞ্জয় সারুপ তরুণদের জন্য সম্পূর্ণ ইন্টিগ্রেটেড অস্থির চিকিত্সা সরবরাহ করছেন ভারতের সঞ্জয় সারুপ তরুণদের জন্য সম্পূর্ণ ইন্টিগ্রেটেড অস্থির চিকিত্সা সরবরাহ করছেন Reviewed by Lena Rivera on July 10, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.