রোবোটিক হিপ রিপ্লেসমেন্ট সার্জারি ভারতে কেএসএ রোগীর জন্য একটি ব্যথা বিনামূল্যে জীবন দিয়েছে

হাই, আমার নাম ওজায়ের বিন আবদুল আজিজ, আমি সৌদি আরবের রাজত্ব থেকে আছি। আমি সম্প্রতি ভারতে আমার রোবোটিক হিপ প্রতিস্থাপন সার্জারি ছিল। চিকিৎসা পর্যটন কোম্পানির ধন্যবাদ, যা আমাকে এমন কোনও দেশে পেতে সাহায্য করেছিল যেখানে আমি সবেমাত্র কাউকে জানতাম। আমার জীবন আমার পোঁদ হতাশা যাচ্ছে না একটি জগাখিচুড়ি চেয়ে কম ছিল না কিন্তু একটি খারাপ ব্যথা ছাড়া কিছুই আমাকে প্রদান। অ অস্ত্রোপচারের বিকল্পগুলিতে সমস্ত বিকল্প চেষ্টা করার পরে আমি দুঃখের ভুগছি, আমার জন্য কাজ করে না এমন বর্গক্ষেত্রের এক পাশে রেখেছিলাম। আমার অসুস্থতা হিপে খারাপ খারাপ হয়ে গেছে, যা পরিশেষে আমার ডাক্তারকে একটি রোবোটিক হিপ প্রতিস্থাপন অস্ত্রোপচারের সুপারিশ করেছে। সার্জারি উন্নত প্রকৃতির ছিল, এটি শুধুমাত্র আমার জন্য অত্যন্ত ব্যয়বহুল মনে হচ্ছে যা শীর্ষস্থানীয় হাসপাতাল পাওয়া যায়। আমি ভাগ্যবান একটি লাভজনক রুট পেতে, যা আমার নিজের ডাক্তার দ্বারা প্রস্তাবিত ছিল।

আরো বিস্তারিত জানার জন্য  ভারতে রোবোটিক হিপ প্রতিস্থাপন সার্জারি

তিনি বলেন, কেএসএতে সময় ও অর্থ নষ্ট করার কোন কারণ নেই যখন আপনি ভারতে অত্যন্ত ব্যয়বহুল খরচে একই অস্ত্রোপচার করতে পারেন। তিনি বলেন, তিনি সেখানে কিছু লোক এবং একটি চিকিৎসা পর্যটন সংস্থা জানেন যা আন্তর্জাতিক রোগীদের উচ্চতর মানের সহায়তার জন্য খরচ কার্যকর সার্জারি সমাধান সহ অসুস্থতা পরিত্রাণ পেতে সহায়তা করার উদ্দেশ্যে। আমি ডাক্তারের কাছ থেকে যোগাযোগের তথ্য পেয়েছিলাম এবং পরের মুহূর্তে আমার উদ্বেগ মেইল ​​করলাম। একই দিন আমার কোম্পানির একজন প্রতিনিধি থেকে আমার প্রশ্ন বিস্তারিতভাবে জানতে চাওয়া হয়েছিল। তারা আমাকে মেডিকেল রিপোর্টটি ভাগাভাগি করতে বলেছিল যা তাদের প্যানেলে ডাক্তারদের দ্বারা অধ্যয়ন করতে সহায়তা করতে পারে। তারা রিপোর্ট পড়লো এবং একই অস্ত্রোপচারের সুপারিশ করেছিল যেহেতু আমি কেএসএতে ফিরে আসছি। তারপর আমি তাদের কাছে প্রস্তাবিত প্যাকেজের বিস্তারিত জানানোর জন্য তাদের জিজ্ঞাসা করলাম।

সুতরাং, তারা আমাকে প্যাকেজের জন্য রোবোটিক হিপ রিপ্লেসমেন্ট সার্জারি পাঠিয়েছিল যার সাথে তারা আমার কাছ থেকে যে সুবিধাগুলি সরবরাহ করবে সেগুলিও আমাকে দেবে। আমি খুব ব্যয়বহুল খরচ খুঁজে পেয়েছি এবং আমি ভ্রমণে টাকা যোগ করলেও, আমার জন্য উপভোগ করার জন্য খরচ খুব কম ছিল। সুতরাং, আমি সার্জারি জন্য আমার সম্মতি দিতে কি ছিল। অস্ত্রোপচারের জন্য প্যাকেজ পাওয়ার জন্য আমি প্রাথমিক অনুমতি প্রদান করেছিলাম এবং চিকিৎসা ভিসার জন্য আবেদন করেছি, যা পেতে দুই দিনেরও কম সময় নেন নি। আমি খুব খুশি হলাম এবং খুব শীঘ্রই আমি আমার স্ত্রীকে অস্ত্রোপচারের জন্য ভারতে ভ্রমণ করতে দেখলাম। আমি তাদের নির্বাহী দ্বারা বাছাই করা হয় এবং তারপর আমি হাসপাতালে বসতি স্থাপন করার পরে ডাক্তারের সাথে দেখা করতে পরবর্তী জিনিস আমি ছিল। সুতরাং, আমি আমার জন্য একটি সংগঠিত চিকিত্সা পরিকল্পনা ছিল।

ভারতে রোবোটিক হিপ রিপ্লেসমেন্ট সার্জারিটি কীভাবে চালানো হবে সে সম্পর্কে ডাক্তার আমাকে ব্যাখ্যা করেছেন। চিকিত্সা অত্যন্ত যত্ন এবং সান্ত্বনা দিয়ে সম্পন্ন করা হয়েছিল এবং শীঘ্রই আমি কিছু নির্দিষ্ট করেছিলাম এবং চিকিৎসা পরীক্ষাগুলির জন্য স্থানান্তরিত হয়েছিলাম, যা আমার মেডিক্যাল অবস্থার চেক করার প্রয়োজন ছিল। আমি খুশি যে আমি সময় অধিকার পেয়েছিলাম এবং যে খুব সাশ্রয়ী মূল্যের খরচ। সার্জারি চালানোর জন্য মেডিক্যাল পরীক্ষার ফলাফল ইতিবাচক হয়ে গেলে, হিপ প্রতিস্থাপনের তারিখ ঠিক করা হয়েছিল। শীঘ্রই দিনের শুরু হয় এবং আমি আমার জন্য সবচেয়ে ভাল এবং সবচেয়ে সাশ্রয়ী মূল্যের সমাধান পেতে ছিল। সার্জারি নির্ধারিত তারিখে বহন করা হয় এবং এটি একটি নিখুঁত ক্রমে জিনিস দেখতে উড়ন্ত রঙে বেরিয়ে আসে। আমি আনন্দিত যে আমি চিকিৎসার জন্য ভারতকে বেছে নিলাম এবং এর জন্য এক এবং সবাইকে সুপারিশ করব। আমি আপনাকে সব ধন্যবাদ।


আমরা আমাদের রোগীর জন্য দ্রুত ট্র্যাক সেবা আছে। একটি অ্যাপয়েন্টমেন্ট কল বুক + 91-9860432255 অথবা enquiry@jointreplacementsurgeryhospitalindia.com এ মেইল করুন
রোবোটিক হিপ রিপ্লেসমেন্ট সার্জারি ভারতে কেএসএ রোগীর জন্য একটি ব্যথা বিনামূল্যে জীবন দিয়েছে রোবোটিক হিপ রিপ্লেসমেন্ট সার্জারি ভারতে কেএসএ রোগীর জন্য একটি ব্যথা বিনামূল্যে জীবন দিয়েছে Reviewed by Lena Rivera on July 16, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.