অর্থোপেডিক অগ্রগতি দ্বারা ডাঃ এসকেএস মেরি ভারতে ফলাফল আছে অনেক উপকারে

সংক্ষিপ্ত বিবরণ:

অর্থোপেডিক ঔষধের একটি ক্ষেত্র যা প্রাদুর্ভাব এবং মস্তিষ্কের কঙ্কালের রোগের চিকিত্সার সাথে জড়িত। এটি হাড়, জোয়েন্ট, লিগামেন্ট, কোঁকড়া, স্নায়ু, পেশী। যুগ্ম প্রতিস্থাপন সঙ্গে প্রধান সমস্যা পোষাক উপাদান পৃষ্ঠ পরিধান এবং টিয়ার হয়। এটি সুপরিণতি এবং বিকল্প ভারবহন পৃষ্ঠ ব্যবহার করে একটি সাধারণ সমস্যা এখানে মূল সমাধান। যাইহোক, চিকিৎসা প্রযুক্তির অগ্রগতি এখন 20 বছরেরও বেশি সময় ধরে চলছে এমন প্রতিটি উপাদানগুলির সাথে প্রসেসিক্সের জীবনকে বাড়িয়ে দিয়েছে।

যদি আপনার নীচের প্রদত্ত উপসর্গগুলির মধ্যে কোনটি থাকে তবে আপনাকে অস্থির চিকিত্সা সার্জনের জন্য জরুরিভাবে প্রয়োজন:

  • ফোলা
  • আবেগপ্রবণতা
  • হাড় বিরতি ক্ষেত্রে রক্তপাত
  • ব্যাথা সম্মুখীন সঙ্গে প্রভাবিত অংশ সরানো সক্ষম
  • একটি অস্বাভাবিক কোণ আউট sticking হাড়
  • চামড়া বাইরে sticking হাড়
  • অসাড় অবস্থা
  • শ্বাস ফেলা শ্বাস ফেলা
  • এবং আরো অনেক 

ভারতে অস্থির চিকিত্সা সার্জারি তুলনা তুলনা 


এখানে এই অস্ত্রোপচারের প্রধান সুবিধাটি একেবারে সাশ্রয়ী মূল্যের এবং ইউকে, মার্কিন যুক্তরাষ্ট্র ইত্যাদি পশ্চিমা দেশগুলির তুলনায় বেশিরভাগ পকেটে বন্ধুত্বপূর্ণ। মার্কিন যুক্তরাষ্ট্রে, মোট হিপ প্রতিস্থাপন সার্জারিটি প্রায় 39,000 মার্কিন ডলার (= 1,911,000 আইএনআর) খরচ করবে এবং ভারতে একই অস্ত্রোপচার অপারেশনটি কেবলমাত্র $ 6,000 (= ২9,000,000 আইএনআর) এর জন্য করা যেতে পারে, যুক্তরাজ্যে মোট হাঁটু প্রতিস্থাপন খরচ প্রায় 9,500 পাউন্ড (= 788,500 আইএনআর) আসে, অথচ ভারতে একই ভারতে মাত্র 3,000 পাউন্ড খরচ হয়।

কেন অস্থির চিকিত্সা সার্জারি জন্য ভারত চয়ন?

বছর ধরে, ভারত চিকিত্সার জন্য একটি প্রধান গন্তব্য হিসাবে উন্নত হয়েছে। এটি একটি পরিসীমা পরিসীমা উপর উচ্চ স্কোর; অত্যন্ত দক্ষ সার্জন থেকে বিশ্বমানের চিকিত্সা, আধুনিক সুবিধা সহ সুপ্রতিষ্ঠিত হাসপাতালে সাশ্রয়ী মূল্যের হাসপাতালের খরচ। এই সব এবং আরো অনেক কিছু অস্থির চিকিত্সা চিকিত্সার জন্য শীর্ষস্থানীয় গন্তব্য দেশ।
  • প্রকৃতপক্ষে, চিকিৎসা ভোক্তা জন্য, সুবিধা পরিষ্কার।
  • প্রশিক্ষিত এবং দক্ষ জনশক্তি বিশাল পুল।
  • বিশ্বমানের এবং সুসংহত অবকাঠামো।
  • কাস্টমাইজড চিকিত্সা প্রাপ্যতা।
  • অন্যান্য উন্নত দেশের তুলনায় সাশ্রয়ী মূল্যের চিকিত্সা খরচ।
  • পর্যটন সঙ্গে চিকিৎসা চিকিত্সা একত্রিত করা।
  • আরো যোগ করার জন্য কোন অপেক্ষা তালিকা এবং চিকিৎসা ভিসা সহজে পাওয়া যায়।

    ভারতে হাঁটু অস্ত্রোপচারের জন্য ডাঃ এসকেএস মেরি শ্রেষ্ঠ অস্থির চিকিত্সা সার্জন 

    ড। সঞ্জীব কে এস মেরি মেডেন্ট হাসপাতালের হাড় ও যৌথ ইনস্টিটিউটের চেয়ারম্যান। প্রায় 30 বছর ধরে ওথোপেডিক অস্ত্রোপচারের ক্ষেত্রে তিনি যৌথ প্রতিস্থাপন অস্ত্রোপচারের বিশেষজ্ঞ এবং AO Principles এর উপর ভিত্তি করে ট্রমা ব্যবস্থাপনা (প্রাথমিক ও পুনর্বিবেচনা) এবং আঘাত ব্যবস্থাপনায়ের জন্য বিশেষজ্ঞ। তিনি আজ পর্যন্ত 15 হাজার যুগ্ম প্রতিস্থাপন সার্জারি পরিচালনা করেছেন, যার মধ্যে 3,500 একযোগে হাঁটু প্রতিস্থাপন সার্জারি এবং 3000 হিপ প্রতিস্থাপন সার্জারি রয়েছে। তিনি শুধুমাত্র একজন সক্ষম সার্জন নয় বরং তার রোগীদের প্রতি নরম কথিত ও মানবিক দৃষ্টিভঙ্গি সহ একটি চমৎকার চিকিত্সকও। ভারতে শীর্ষস্থানীয় অস্থির চিকিত্সক সার্জন জটিল আক্রান্ত সহ অসংখ্য রোগীর চিকিৎসা করেছেন। তিনি অনেক বয়স্ক রোগীকে তাদের সমস্ত চিকিৎসা প্রয়োজনের যত্ন নেওয়ার জন্য ফ্র্যাকচারের সাথে চিকিত্সা করেছেন। যৌথ প্রতিস্থাপন করতে তার নীতিটি রোগীর শারীরিক ও মানসিক স্বাস্থ্যের সমস্ত দিক বিবেচনা করে দ্রুততম পুনরুদ্ধার এবং দ্রুত গতিশীলতার সাথে সফল অস্ত্রোপচার করা। যদি আপনি যৌথ ব্যথা ভোগ করেন, তবে বিশেষজ্ঞ চিকিৎসার সহজে পাওয়া যায় মেডেন্টা দিল্লিতে ডা। মরিয়ায় নিয়োগের সাথে: +91 - 9765025331।

    ভারতে শীর্ষস্থানীয় অস্থির চিকিত্সা সার্জন ডাঃ এসকেএস মেরিকে কিভাবে যোগাযোগ করবেন?

    যৌথ প্রতিস্থাপন সার্জারি সেবা ভারত শীর্ষ চিকিৎসা প্রদানকারী সংস্থা যা রোগীদের স্বীকৃত ও প্রত্যয়িত চিকিৎসা সুবিধা এবং ডঃ এসকেএস মেরি অ্যাক্সেস করতে সহায়তা করেছে। আমরা সার্জনের সাথে অ্যাপয়েন্টমেন্ট স্থির করার সম্পূর্ণ প্রক্রিয়া জুড়ে আপনাকে সাহায্য করব। আমরা প্রস্থান থেকে আগমন থেকে আমাদের রোগী অতিথি সেবা কাস্টমাইজ; সাধারণত উচ্চ পর্যায়ের সান্ত্বনা নিশ্চিত করে যে কেউ স্বাস্থ্যের যাত্রা বাড়ির বাইরে থেকে দূরে থাকতে পারে। আমাদের দল ভারতে আপনার অভিজ্ঞতা সবচেয়ে স্মরণীয় এবং সন্তুষ্ট করার জন্য প্রস্তুত।

    ডাঃ এসকেএস মেরি সহ একটি নিয়োগ পুনরুজ্জীবিত করুন
    ইমেইল করুন: dr.sksmarya@jointsurgeryhospital.com
    কল করুন: +91 - 9765025331

    ওয়েবসাইট:www.jointreplacementsurgeryhospitalindia.com/consult-dr-sks-marya-best-orthopedic-surgeon-medanta-gurgaon-delhi.html
    অর্থোপেডিক অগ্রগতি দ্বারা ডাঃ এসকেএস মেরি ভারতে ফলাফল আছে অনেক উপকারে অর্থোপেডিক অগ্রগতি দ্বারা ডাঃ এসকেএস মেরি ভারতে ফলাফল আছে অনেক উপকারে Reviewed by Lena Rivera on July 19, 2019 Rating: 5

    No comments:

    ads 728x90 B
    Powered by Blogger.