ভারতে ডাঃ হার্ভার বর্ধন হেগডের সাথে আপনার মোট হিপ প্রতিস্থাপন প্রক্রিয়া বোঝা

সংক্ষিপ্ত বিবরণ:
মোট হিপ প্রতিস্থাপন (THR) একটি অস্ত্রোপচার পদ্ধতি যা সর্বাধিক ধরণের হিপ অ্যানাথ্রিটিস থেকে ব্যথা উপশম করে, যা অপারেশনের মধ্য দিয়ে সর্বাধিক সংখ্যক রোগীর জীবনযাপনের মান উন্নত করে। হিপ প্রতিস্থাপন অস্ত্রোপচার চিকিত্সা দ্বিতীয় দিকটি হাঁটু প্রতিস্থাপন অনুসরণ করে, এক সবচেয়ে সাধারণ যৌথ প্রতিস্থাপন পদ্ধতি। অনেক মানুষ হিপ অ্যানথ্রাইটিস আছে, কিন্তু হিপ বিকল্প প্রতিস্থাপনের অস্ত্রোপচারের থেকে কী আশা করা যায় সে সম্পর্কে বিভ্রান্তির পরে, এটি হিপ বিকল্পের অস্ত্রোপচারের সঠিক সময়টি সনাক্ত করা কঠিন হতে পারে। আপনি ডান এখানে হিপ প্রতিস্থাপন সার্জারি সম্পর্কে জানতে প্রয়োজন বুনিয়াদি জানুন।

হিপ প্রতিস্থাপন জন্য কারণ
মোট কাঁধ প্রতিস্থাপন শুধুমাত্র যখন আপনি চেষ্টা করেছেন এবং আরো রক্ষণশীল চিকিত্সা ব্যর্থ হয়েছে বিবেচনা করা হয়, এখনো আপনি উল্লেখযোগ্য ব্যথা, কঠোরতা, বা আপনার হিপ ফাংশন সঙ্গে সমস্যা আছে। মোট হিপ প্রতিস্থাপন একটি খারাপ হিপ সঙ্গে প্রাপ্তবয়স্কদের উপর সঞ্চালিত করা যেতে পারে। তবে, প্রতিস্থাপনের অংশগুলি সময়ের সাথে সাথে ভেঙ্গে যেতে পারে এবং স্বাস্থ্যসেবা সরবরাহকারীরা একেবারে প্রয়োজনীয় না হওয়া পর্যন্ত সাধারণত হিপ প্রতিস্থাপন বিলম্বিত করার সুপারিশ করে।

মোট হিপ প্রতিস্থাপন প্রক্রিয়া
আপনাকে সাধারণ বা আঞ্চলিক অ্যানেস্থেসিয়া দেওয়ার পরে মোট হিপ প্রতিস্থাপন একটি অপারেটিং কক্ষে সঞ্চালিত হয়। ব্যবহার করা অস্ত্রোপচার পদ্ধতি আপনার সার্জন দ্বারা নির্ধারিত হবে এবং সাধারণত হিপের পরবর্তী, পাশের, বা পূর্ববর্তী দিক বরাবর একটি একক ছিদ্র। কম আক্রমণকারী হিপ প্রতিস্থাপন অস্ত্রোপচার কৌশল, যা ছোট incisions এবং বিশেষ যন্ত্র ব্যবহার, প্রায়ই ব্যবহৃত হয়। প্রস্টেটেসিস এবং "ভারবহন পৃষ্ঠের" জন্য ব্যবহৃত উপাদানটি নির্দিষ্ট রোগীর প্রয়োজনীয়তা এবং সার্জন প্রক্রিয়া সম্পাদনের উপর নির্ভর করে। ধাতু-অন-প্লাস্টিক, সিরামিক-অন-প্লাস্টিক, ধাতু-অন-মেটাল এবং সিরামিক-অন-সিরামিক সহ বিভিন্ন রকমের কৃত্রিম ভারবহন পৃষ্ঠতল রয়েছে।


ভারতে অর্থোপেডিক চিকিত্সা কেন?

লোকেরা আলোচনা করে যে ভারতে অর্থোপেডিক চিকিত্সা কেন? ঠিক এখনই সমাধানটি এখানে রয়েছে: গুরুতর অর্থোপেডিক অসুস্থতায় যুক্তরাজ্য, জার্মানি, মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা এবং অস্ট্রেলিয়া থেকে আসা রোগীরা ভারতে আগ্রহী। রোগীরা কিছু উদ্দেশ্য নিয়ে ভারতে আসছেন, যার মধ্যে একটি হ'ল স্বল্প ব্যয়। ভারতে, রোগীরা ব্যয়-দক্ষ নিরাময় করতে পারেন, 1/4 প্রদান করে বা প্রতিটি প্রায়শই এমনকি তাদের মূল দেশগুলি পরিশোধ করার জন্য দামের দশমাংশ প্রদান করে। বিদেশী নাগরিকদের ভারতে টেনে আনতে মূল ভূমিকা পালনকারী বিভিন্ন উপাদান কাস্টমাইজড যত্ন, উচ্চ সন্তোষজনক স্বল্প ব্যয় চিকিত্সা, দক্ষ শল্য চিকিত্সা, পরিষ্কার হাসপাতাল এবং গোপন চার্জ এবং মধ্যস্থতাকারীর অনুপস্থিতির অন্তর্ভুক্ত। ভারতে একটি ক্লিনিকাল চিকিত্সার সাধারণ ব্যয় উন্নত আন্তর্জাতিক দেশগুলির মধ্যে 1/6 এর মতো sort

আরও তথ্যের জন্য, দেখুন  হর্ষবর্ধন হেগদে ডা


ডাঃ হর্ষবর্ধন হেড্ডে উচ্চতর অর্থোপেডিক পদ্ধতিগুলির জন্য আপনার সমাধানটির সমাধান করুন

ডাঃ হর্ষবর্ধন হিগডে একজন মেরুদণ্ড এবং অর্থোপেডিক চিকিত্সক এবং যৌথ আর্থ্রোপ্লাস্টি সার্জিকাল পদ্ধতি, মেরুদণ্ডের সার্জারি এবং ট্রমা ক্ষেত্রে চিকিত্সা করার ক্ষেত্রে 30 বছরেরও বেশি সময় সমৃদ্ধ অভিজ্ঞতা অর্জন করেছেন। ফোর্টিসের ডাঃ হর্ষবর্ধন কে হেগডে বসন্ত কুঞ্জের অভিজ্ঞ অর্থোপেডিক্স / হাড় এবং যুগ্ম সার্জারি চিকিৎসক এবং তিনি তাঁর কাজের জন্য পরিচিত। তিনি Orthopedics সব দিক একটি ব্যাপক এবং multifaceted অভিজ্ঞতা আছে। তিনি গুজরাটের করমসাদ বৈজ্ঞানিক কলেজের অর্থোপেডিক্সের অধ্যাপক হিসাবেও শিক্ষকতা করেছেন। তিনি সর্বোত্তম ফলাফল সরবরাহ নিশ্চিত করতে উচ্চ-মানের দলগুলিকে পরিচালনা করার জন্য পরীক্ষিত পরিচালনার দক্ষতাগুলিকে অন্তর্ভুক্ত করেন। কাস্টমাইজড আক্রান্ত ব্যক্তির যত্ন সেটাই তাকে আলাদা করে দেয়। ডাঃ হর্ষবর্ধন হেগডে যাওয়ার সময় আপনি বিশ্বমানের যত্ন গ্রহণ করতে পারেন। বিশেষজ্ঞ চিকিত্সক বিশেষজ্ঞ এবং যত্নশীল ক্লিনিকাল কর্মীরা আপনাকে ব্যতিক্রমী রোগীর যত্ন প্রদান করেন যা আমাদের স্বাস্থ্যসেবার অভিজ্ঞতা আলাদা করে দিয়েছে।

ডঃ হর্ষবর্ধন হেগডে ভারতের সেরা অর্থোপেডিক সার্জনের সাথে কীভাবে যোগাযোগ করবেন

যৌথ প্রতিস্থাপন সার্জারি পরিষেবা ভারত ভারতের একটি শীর্ষস্থানীয় মেডিকেল ট্রাভেল সংস্থা যা বিদেশ থেকে আসা রোগীদের ভারতে মানসম্পন্ন এবং সাশ্রয়ী মূল্যের চিকিত্সা করতে সহায়তা করে। জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া ডঃ হর্ষবর্ধন হেগডের সাথে ভারতে সেরা অর্থোপেডিক সার্জনের সাথে অ্যাপয়েন্টমেন্ট ঠিক করতে সহায়তা করে এবং আমাদের দল ভারতে ঝামেলা মুক্ত ভ্রমণ রসদ, ভিসা, পরিবহন, অস্ত্রোপচার, হাসপাতালে ভর্তি এবং ভারতে থাকার ব্যবস্থা করে।


আমাদের রোগীর জন্য দ্রুত ট্র্যাক পরিষেবা রয়েছে। অ্যাপয়েন্টমেন্ট কল করতে + 91-9860432255 বা মেইল করুন dr.harshwardhan@jointsurgeryhospital.com 
ভারতে ডাঃ হার্ভার বর্ধন হেগডের সাথে আপনার মোট হিপ প্রতিস্থাপন প্রক্রিয়া বোঝা ভারতে ডাঃ হার্ভার বর্ধন হেগডের সাথে আপনার মোট হিপ প্রতিস্থাপন প্রক্রিয়া বোঝা Reviewed by Lena Rivera on July 27, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.