গোয়ায় সাশ্রয়ী মূল্যের ক্লিনিকগুলিতে আপনার হাঁটুগুলি প্রতিস্থাপন করুন একটি পর্যটন প্যারাডাইস

সংক্ষিপ্ত বিবরণ

হাঁটু প্রতিস্থাপনের শল্য চিকিত্সা ক্ষতিগ্রস্থ কারটিলেজ দূর করার পদ্ধতি ছাড়া কিছুই নয়। অস্ত্রোপচারের মধ্যে ধাতব ও প্লাস্টিকের প্রতিস্থাপনের মাধ্যমে হাঁটু জয়েন্টের অস্বাস্থ্যকর পৃষ্ঠ প্রতিস্থাপন অন্তর্ভুক্ত থাকে। হাঁটু প্রতিস্থাপন বাত দ্বারা আক্রান্ত অঞ্চলের উপর নির্ভর করে হাঁটুর সমস্ত বা একটি অংশ প্রতিস্থাপন করতে পারে। হাঁটুর প্রতিস্থাপন দুটি প্রকারের মোট হাঁটু প্রতিস্থাপন এবং ইউনি-বিভাগীয় হাঁটু প্রতিস্থাপন বা ইউনিকন্ডিলার হাঁটুর প্রতিস্থাপন বা পেলোফেমোরাল প্রতিস্থাপন হিসাবে পরিচিত। মোট হাঁটুর প্রতিস্থাপন হাঁটুর সমস্ত 3 টি বিভাগকে প্রতিস্থাপন করে। অবিচ্ছিন্ন হাঁটু আর্থ্রোপ্লাস্টি এক বা উভয় মধ্যস্থ এবং পার্শ্বীয় বিভাগগুলি প্রতিস্থাপন করে।


গোয়ার সেরা হাঁটু প্রতিস্থাপন ক্লিনিকগুলি কোনটি?

গোয়ার সেরা হাঁটুর প্রতিস্থাপন ক্লিনিকগুলি তুলনামূলক চিকিত্সা সুবিধা সহ যুক্তরাজ্য বা মার্কিন যুক্তরাষ্ট্রের যে কোনও উন্নত হাসপাতালের সাথে সমান। তদুপরি, গোয়া তার পশ্চিমাঞ্চলের অংশের তুলনায় খুব কম ব্যয়ে হাঁটু প্রতিস্থাপনের শল্য চিকিত্সা করে এমন আর্ট হাসপাতালগুলির রাজ্যের সেরা মেডিকেল বিশেষজ্ঞদের অধিকারী। তারা সর্বশেষতম কৌশলগুলিতে মনোনিবেশ করে এবং তাদের অপারেশন কেন্দ্রে রোগীর সুরক্ষা রাখে। এই হাসপাতালগুলিতে সর্বশেষ প্রযুক্তির পাশাপাশি অভিজ্ঞ অর্থোপেডিক চিকিৎসক এবং শারীরিক থেরাপিস্টদের সমর্থন রয়েছে। গোয়া এর সমৃদ্ধ সংস্কৃতি এবং জীববৈচিত্র্য সহ বিশ্বের সেরা চিকিৎসা গন্তব্যগুলির একটি হিসাবে বিবেচিত হয়।

  • গালাক্সি হাসপাতাল, গোয়ার
  • অ্যাপোলো ভিক্টর হাসপাতাল, গোয়া
  • ভিশন মাল্টিসস্পেশালিটি হাসপাতাল, গোয়া
  • কোলওয়ালকার্স গ্যালাক্সি হাসপাতাল, গোয়ার ডা
  • কেসিআরসি হরিজন আইসিইউ ও হাসপাতাল, গোয়া
  • গোয়ার ডোনা পলাতে মণিপাল হাসপাতাল
  • হাড় এবং জয়েন্ট কেয়ার গোয়া
  • লক্ষেশোর হাসপাতাল-কোচিন
  • ভিক্টর হাসপাতাল, গোয়া
  • গোয়ার অর্থোপেডিক হাসপাতাল
  • ডাঃ কানটাক্স দুর্ঘটনা ফ্র্যাকচার এবং অর্থোপেডিক হাসপাতাল - মারগাও
  • ভি.এম.সালগাওকার হাসপাতাল


গোয়ায় হাঁটু প্রতিস্থাপন শল্যচিকিৎসার সাফল্যের হার কত?

গোয়ায় হাঁটু প্রতিস্থাপনের মধ্য দিয়ে 90% এরও বেশি লোক হাঁটুর ব্যথার নাটকীয় হ্রাস এবং দৈনিক জীবনযাত্রার সাধারণ ক্রিয়াকলাপ পরিচালনার সম্ভাবনার মধ্যে এক অসাধারণ বিকাশের অভিজ্ঞতা অর্জন করে। এই অস্ত্রোপচারগুলি গোয়ার সেরা হাঁটু প্রতিস্থাপন ডাক্তার দ্বারা করা হয় যা বেশ কয়েকটি সফল হাঁটু প্রতিস্থাপনের প্রক্রিয়া নিয়ে অভিজ্ঞতা অর্জন করে। অনেক চিকিৎসকই ইউএসএ বা ইউরোপে কাজ করেছেন। অস্ত্রোপচারের পরে, আপনার সারাজীবন জগিং এবং উচ্চ-প্রভাবের ক্রীড়া ক্রিয়াকলাপ সহ কয়েকটি ধরণের ক্রিয়াকলাপ এড়াতে আপনাকে পরামর্শ দেওয়া যেতে পারে। যথাযথ ক্রিয়াকলাপ সংশোধন করার সাথে সাথে গোয়ায় হাঁটু প্রতিস্থাপন অনেক বছর ধরে চলতে পারে। প্রায় 85 শতাংশ কৃত্রিম হাঁটু বিশ বছর পরে কাজ করে। এই ধরণের প্রযুক্তিটি এত জনপ্রিয় যেগুলির একটি কারণ হ'ল তাদের সহনশীলতা। বেশিরভাগ যারা হাঁটু প্রতিস্থাপনের মধ্য দিয়ে যায় তাদের বয়স পঞ্চাশ এবং আশি এর মধ্যে।

কেন বেশিরভাগ আন্তর্জাতিক রোগী হাঁটু প্রতিস্থাপনের জন্য গোয়াকে বেছে নেন

বিভিন্ন ধরণের রোগের হাঁটু প্রতিস্থাপনের শল্যচিকিত্সার জায়গা হিসাবে গোয়ার সৌন্দর্য হ'ল এটি উন্নত চিকিত্সা সুবিধাগুলির পাশাপাশি একটি নবজীবন ছুটির থাকার ব্যবস্থা করে। গোয়ায় অত্যন্ত পেশাদার এবং দক্ষ সার্জন পিনপয়েন্ট সিদ্ধতার সাথে আপনার মোট হাঁটু প্রতিস্থাপনের শল্যচিকিত্সা করতে পারেন। অন্যদিকে, গোয়া সারা বিশ্ব জুড়ে একটি দুর্দান্ত ছুটির গন্তব্যের জন্য খুব সুপরিচিত, এইভাবে চিকিত্সা পর্যটনের অন্যতম সেরা গন্তব্য হিসাবে বিবেচিত। গোয়ায় সুপার স্পেশালিটি চিকিত্সা সুবিধাগুলি গোবায় পশ্চিমা বিশ্ব থেকে অনেক আক্রান্তকে আকৃষ্ট করছে অসাধারণ স্বল্প ব্যয়ে চিকিত্সা নিবারণের জন্য। গোয়ার বিদেশী সৈকত এবং বিভিন্ন পর্যটক অবশ্যই একটি প্রবর্তিত আকর্ষণ যা দ্রুত পুনরুদ্ধারের পোস্ট হিপ রিপ্লেসমেন্ট সার্জারি বা বিভিন্ন ধরণের চিকিত্সার সুবিধা দেয়। যুক্তরাজ্য এবং মার্কিন যুক্তরাষ্ট্রে মোট হাঁটুর প্রতিস্থাপনের শল্যচিকিত্সার জন্য আপনাকে বেসরকারী হাসপাতালে প্রায় ৪০,০০০ ডলার ব্যয় করতে হবে, যেখানে গোয়ার একই মানের স্ট্যান্ডার্ডটি ভারতের গোয়ার স্বতন্ত্র বিশেষায়িত বেসরকারী হাসপাতালে 000 6000 - $ 7000 দেওয়া যেতে পারে। অতিরিক্তভাবে, চিকিত্সা পর্যটন আকারে ছুটির প্যাকেজগুলির সাথে এখানকার অস্ত্রোপচারও আসবে।

প্যাকেজ বিবরণ এবং ভারতে হাঁটু প্রতিস্থাপনের দাম পেতে চান?
আমাদের সাথে যোগাযোগ করুন: + 91-98604-32255
আমাদের মেইল করুন: enquiry@jointreplacementsurgeryhospitalindia.com
গোয়ায় সাশ্রয়ী মূল্যের ক্লিনিকগুলিতে আপনার হাঁটুগুলি প্রতিস্থাপন করুন একটি পর্যটন প্যারাডাইস গোয়ায় সাশ্রয়ী মূল্যের ক্লিনিকগুলিতে আপনার হাঁটুগুলি প্রতিস্থাপন করুন একটি পর্যটন প্যারাডাইস Reviewed by Lena Rivera on October 28, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.