ডঃ অমিত পিসপতি দ্বারা অর্থোপেডিক সার্জারি সহ গতিতে সম্পূর্ণ পরিসীমা উপভোগ করুন

সংক্ষিপ্ত বিবরণ:

একটি অর্থোপেডিক সার্জিকাল প্রক্রিয়া হ'ল পেশী সংশ্লেষক সিস্টেমে সঞ্চালিত একটি অপারেশন। আধুনিক অস্ত্রোপচার চিকিত্সা এমন পর্যায়ে বিকশিত হয়েছে যে প্রয়োজনীয় বোধগম্যতা এবং প্রযুক্তিগত দক্ষতার শরীরগুলি নির্দিষ্ট অঞ্চলে বিশেষজ্ঞরা সাধারনতকে নেতৃত্ব দেয়, সাধারণত শরীরের কোনও শারীরবৃত্তীয় ক্ষেত্র বা প্রতিটি এখন এবং তারপরে একটি নির্দিষ্ট কৌশল বা রোগীর ধরণে। এই সিস্টেমটি আপনার হাড়, পেশী, লিগামেন্ট, জয়েন্টগুলি এবং টেন্ডস সমন্বিত। অর্থোপেডিক সার্জারি তিন ধরণের রয়েছে। প্রচলিত পন্থাগুলি এখন কম ব্যথা এবং দ্রুত পুনরুদ্ধারের উদাহরণগুলিতে ন্যূনতম আক্রমণাত্মক আর্থ্রস্কোপিক সার্জারীর সাথে প্রতিযোগিতা করছে। দশটি অস্ত্রোপচারের বিশিষ্টতা রয়েছে এবং এই ব্রিফিংয়ে অর্থোপেডিক সার্জিকাল অপারেশনকে কভার করে।


মুম্বাইয়ের সেরা অর্থোপেডিক সার্জন ডাঃ অমিত পিসপতি 

ডাঃ অমিত পিসপাতি রোগীদের এবং তাদের পরিবারের জন্য মানের, সহানুভূতিশীল যত্ন প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। মুম্বইয়ের শীর্ষস্থানীয় অর্থোপেডিক সার্জন ডাঃ অমিত পিসপাতির কাছ থেকে যত্ন নিতে সারা বিশ্ব থেকে রোগীরা আসেন। তিনি অবিশ্বাস্যভাবে খ্যাতিমান, মারাত্মকভাবে প্রশিক্ষিত এবং বার্ষিক 30,000 এরও বেশি অস্ত্রোপচার কৌশল সম্পাদন করেন। তার রোগীদের জন্য দুর্দান্ত অর্থোপেডিক চিকিত্সা সরবরাহ করার জন্য তার প্রতিদিনের প্রচেষ্টার মাধ্যমে, তিনি প্রতিটি রোগীর বিভিন্ন চাহিদা সনাক্ত এবং চিকিত্সা করার জন্য সচেষ্ট হন। তিনি যে পরিবেশকে উত্সাহিত করেন তা হ'ল সম্মান, মমতা এবং সৌজন্য। সমস্ত বয়স এবং যত্নের স্তরের জন্য, তিনি চিকিত্সা যত্নের শ্রেষ্ঠত্ব, উদ্ভাবনী বৈজ্ঞানিক গবেষণা এবং সর্বোত্তম সম্ভাব্য ফলাফলগুলি প্রদানের জন্য ব্যক্তিগতকৃত মনোযোগের সমন্বয় করেছেন। মুম্বাই সেরা অর্থোপেডিক সার্জন সর্বোচ্চ মানের ব্যক্তিগত যত্ন প্রদান এবং বিভিন্ন অর্থোপেডিক পরিস্থিতিতে আক্রান্ত রোগীদের সহায়তা করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ; যত তাড়াতাড়ি সম্ভব তাদের প্রাক-মরবিড কার্যক্রমে ফিরে যেতে। ভারতে অন্য কোনও অর্থোপেডিক সার্জন কেবল হাড়, জয়েন্টগুলি এবং তাদের সংযোগকারী নরম টিস্যুগুলির চিকিত্সা এবং মেরামতের জন্য সম্পূর্ণ মনোনিবেশ করেন না। শীর্ষস্থানীয় চিকিত্সা প্রযুক্তি এবং অস্ত্রোপচার উদ্ভাবনের নেতা হিসাবে, তাঁর লক্ষ্য রোগীদের সুস্বাস্থ্য এবং উত্পাদনশীলতায় ফিরিয়ে আনাই।

ডঃ অমিত পিসপাতি সেরা অর্থোপেডিক সার্জন মুম্বই একটি ব্রিফ প্রোফাইল

ডঃ অমিত পিসপাতি জয়েন্ট রিপ্লেসমেন্ট, স্পোর্টস মেডিসিন এবং আর্থ্রস্কোপিক সার্জারিতে আন্তর্জাতিকভাবে ব্যাপক প্রশিক্ষণ পেয়েছেন। এটি হিপ সার্জারি এবং কম্পিউটার সাহায্য প্রাপ্ত হিপ ও হাঁটুর প্রতিস্থাপনের বিভিন্ন কৌশল এবং কৌশলগুলির পথিকৃত করেছে যা রোগীদের উচ্চতর এবং দীর্ঘস্থায়ী ফলাফল দিতে পারে। হিপ এবং হাঁটু অস্ত্রোপচার চিকিত্সা একটি কর্তৃপক্ষ আছে। তিনি সর্বশেষ হাঁটু এবং কাঁধে আর্থ্রোস্কোপিক কৌশলগুলির পাশাপাশি নিতম্ব এবং হাঁটুর প্রতিস্থাপনের পদ্ধতিতে বিশেষজ্ঞ। তিনি ভারতে এবং বিশ্বের অন্যান্য উপাদানগুলির নিতম্ব, হাঁটু ও কাঁধের শল্য চিকিত্সার জন্য হাড় সংরক্ষণ এবং দ্রুত নিরাময়ের ধারণাটি ছড়িয়ে দিতে এবং হিপ এবং হাঁটু শল্য চিকিত্সার শিল্পকর্ম এবং বিজ্ঞানের যথাযথ প্রান্তিককরণের মধ্যে অন্যান্য অর্থোপেডিক সার্জনদের প্রশিক্ষণ দিতে চান। তিনি স্পোর্টস ক্রিয়াকলাপগুলির মতো দ্রুত নিরাময়ের সক্রিয়করণে বিশ্বাস করে, জটিল হাঁটুর লিগামেন্ট পুনর্গঠন সম্পাদন এবং অ্যাথলিটদের দ্রুততম জীবিকা ফিরে পেতে মঞ্জুরি দেয়। ডাঃ পিসপাতি চিকিত্সক-রোগীর সম্পর্কের উন্নতির জন্য অনুরাগী এবং রোগীর যত্ন, ডায়াগনস্টিক, চিকিত্সা এবং এমনকি আধ্যাত্মিক প্রতি প্রকৃত উদ্বেগ এবং প্রতিশ্রুতি দেখান - এটি তাদের এবং যারা তাদের পরিবারের যত্ন তাদের উপর অর্পণ করে তাদের একটি ধ্রুবক প্রয়োজন থেকে উদ্ভূত হয়।

ডঃ অমিত পিসপাতি সেরা অর্থোপেডিক সার্জন মুম্বাইয়ের স্থানীয় এবং বৈশ্বিক সদস্যপদ

ডঃ অমিত পিসপাতি স্যার এইচ। এন। রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতাল ও গবেষণা কেন্দ্রের অর্থোপেডিক্স বিভাগের পরামর্শক। ডঃ অমিত পিসপাতি মেয়ো ক্লিনিক, ইন্দোনেশিয়ান, মালয়েশিয়ান, চীনা, আসিয়ান, থাই, সিঙ্গাপুর অর্থোপেডিক সমিতি, পাশাপাশি বোম্বাই অর্থোপেডিক সোসাইটি এবং ইন্ডিয়ান অর্থোপেডিক সমিতি দ্বারা পরিচালিত কোর্স এবং সভাগুলিতে আমন্ত্রিত অনুষদ হয়েছেন। তাকে ইনস্টিটিউট অফ অ্যাকসিডেন্ট সার্জারি অ্যান্ড সাউথ বার্মিংহাম ট্রমা ইউনিট (যুক্তরাজ্য) কর্তৃক ইন্টারন্যাশনাল ডিপ্লোমা ইন সার্জিকাল রেসকিটেশন ভূষিত করা হয়েছে। ডঃ অমিত পিসপাতি নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট / ওয়ানডে ম্যাচের জন্য ২০০ 2003-০৪ সালে ভারতীয় ক্রিকেট দলের ডাক্তার ছিলেন। ট্রমা রোগীর প্রতি তার ব্যতিক্রমী যত্ন নেওয়া এবং প্রতিশ্রুতিবদ্ধ হওয়ার কারণে তিনি দুর্ঘটনা শল্যচিকিৎসা ইনস্টিটিউট ও দক্ষিণ বার্মিংহাম ট্রমা ইউনিট (যুক্তরাজ্য) এর একজন আমন্ত্রিত সম্মানী ফেলো। ডঃ পিসপতি জাতীয় ও আন্তর্জাতিক জার্নালেও বেশ কয়েকটি প্রকাশনা রচনা করেছেন। ডাঃ অমিত পিসপাতি একজন তীব্র শিক্ষক, তিনি ভারত এবং বিশ্বের বিভিন্ন অঞ্চলে বেশ কয়েকটি স্থানীয় এবং আঞ্চলিক কোর্স পরিচালনা এবং প্রশিক্ষণে সহায়তা করেছেন এবং শিক্ষাদান সামগ্রীর একটি দুর্দান্ত সংগ্রহ রয়েছে।

আপনি কি যৌথ ব্যথায় ভুগছেন এবং ভারতের সেরা অর্থোপেডিক বিশেষজ্ঞের সন্ধান করছেন তারপরে জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি হাসপাতাল ভারত আপনাকে ভারতের সেরা অর্থোপেডিক সার্জনের সাথে অ্যাপয়েন্টমেন্ট বুক করতে সহায়তা করবে

মতামতের জন্য আমাদের কল করুন বা হোয়াটসঅ্যাপে আপনার প্রতিবেদনগুলি: + 91-9860432255

আমাদের ইমেল করুন: dr.ameetpispati@jointsurgeryhospital.com



ডঃ অমিত পিসপতি দ্বারা অর্থোপেডিক সার্জারি সহ গতিতে সম্পূর্ণ পরিসীমা উপভোগ করুন ডঃ অমিত পিসপতি দ্বারা অর্থোপেডিক সার্জারি সহ গতিতে সম্পূর্ণ পরিসীমা উপভোগ করুন Reviewed by Lena Rivera on October 31, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.