ডঃ যশ গুলতি ভারতে প্রস্তাবিত সেরা রেজাল্ট হাঁটু সার্জারি

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারির জন্য ডঃ যশ গুলতির সংক্ষিপ্ত বিবরণ

 ডঃ যশ গুলতি জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারিগুলির একটি নামী নাম। ২০০৯ সালে ভারতের রাষ্ট্রপতি কর্তৃক পদ্মশ্রী পুরষ্কার প্রাপ্ত তিনি যৌথ শল্যচিকিৎসার ক্ষেত্রে নিজের নাম লেখান। সর্বশেষ প্রযুক্তির জ্ঞান এবং হাঁটু প্রতিস্থাপনের জন্য কম্পিউটার নেভিগেশন ব্যবহারের সাথে, তিনি ডাঃ যশ গুলতি দ্বারা সাশ্রয়ী মূল্যে সর্বোত্তম চিকিত্সা পাওয়ার জন্য সর্বোত্তম চিকিত্সার জন্য জাতীয় এবং আন্তর্জাতিক অনুষদ দ্বারা সুপরিচিত। তিনি একজন এমবিবিএস এবং হাঁটু এবং নিতম্বের প্রতিস্থাপনের জন্য ২০ বছরের সার্জিকাল প্রশিক্ষণ নিয়ে অর্থোপেডিক্সে এমএস করেছেন। তিনি দুর্দান্ত ফলাফল সহ প্রচুর শল্যচিকিত্সা করেছেন। তিনি 20 বছর ধরে দিল্লির অ্যাপোলো হাসপাতালের সিনিয়র পরামর্শদাতা ছিলেন। এমনকি তিনি তাঁর বিষয়টিতে অনেক প্রকাশনাও অবদান রেখেছেন। অতীতে, তিনি ডাঃ আরএমএল হাসপাতালে অর্থোপেডিক ইউনিটের প্রধান ছিলেন এবং ইংল্যান্ড এবং আয়ারল্যান্ডের বিভিন্ন হাসপাতালে কাজ করেছিলেন।


মোট যৌথ প্রতিস্থাপন শল্য চিকিত্সা কখন সুপারিশ করা হয়?

ডাঃ যশ গুলতি ভারতের সেরা যুগ্ম প্রতিস্থাপন সার্জন যিনি মর্যাদাপূর্ণ রোগীদের চিকিত্সা এবং জাতীয় ও আন্তর্জাতিক রোগীদের সেবা প্রদানের জন্য বহু পুরষ্কার পেয়েছিলেন। তিনি বিভিন্ন দেশে ফেলোশিপ শেষ করেছেন এবং ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রীকে নিয়ে অপারেশন করেছেন, ভারতের রাষ্ট্রপতি, আন্তর্জাতিক ক্রিকেটারদের চিকিত্সা করেছেন, পুরো ক্রিকেট টেস্ট ম্যাচগুলির জন্য মেডিকেল কভার সরবরাহ করেছেন এবং একদিনের বার্তা এবং বিভিন্ন দেশের বিপুল সংখ্যক রোগী রেখেছেন। তিনি ভারতে হাঁটু প্রতিস্থাপনের জন্য জাইরোস্কোপ বেস ব্যথাহীন নেভিগেশন জনপ্রিয় করার জন্য পরিচিত।

টোটাল জয়েন্ট রিপ্লেসমেন্ট হ'ল একটি শল্য চিকিত্সা যা ক্ষতিগ্রস্থ জোড়গুলির অংশগুলিকে জড়িত করে যা সেরেমিকস নামক সিরামিক ডিভাইস দ্বারা সরিয়ে নেওয়া হয় বা প্রতিস্থাপন করা হয় যা একটি সাধারণ জয়েন্টের চলাচলের প্রতিরূপ তৈরির জন্য ডিজাইন করা হয়েছিল। হিপ এবং হাঁটু প্রতিস্থাপন সর্বাধিক সম্পাদিত সার্জারি হয়। কাঁধ, গোড়ালি, কব্জি এবং কনুই সহ অন্যান্য জয়েন্টগুলিতে সার্জারি করা যেতে পারে। ডাঃ ইয়াশ গুলতি অর্থোপেডিক সার্জন বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেছেন যা জয়েন্টে ব্যথা ও প্রতিবন্ধীদের জন্ম দেওয়ার শর্তটিকে প্রভাবিত করে যা রোগীদের জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি বিবেচনা করে। এই অবস্থাটি বাত, একটি ফ্র্যাকচার থেকে হতে পারে, বার্ধক্য এমনকি যৌথ প্রতিবন্ধী হতে পারে।

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারির পদ্ধতি

অর্থোপেডিক সার্জন ডাঃ যশ গুলতি শল্য চিকিত্সার প্রক্রিয়া বর্ণনা করেছেন যার মধ্যে রয়েছে কারটিলেজ এবং হাড়কে যুগ্ম থেকে সরিয়ে এবং এটি একটি মানব-তৈরি কৃত্রিম উপাদান দিয়ে প্রতিস্থাপনের অন্তর্ভুক্ত। একটি নতুন জয়েন্ট inোকাতে ফিমোরাল মাথাটি মুছতে হাড়টি কাটা হয়। প্রস্থেটিক ডিভাইসের সাথে মানানসই প্রান্তগুলি যথাযথভাবে মাপা হয় এবং আকারযুক্ত। কৃত্রিম ডিভাইসটি বিশেষ হাড়ের সিমেন্ট দিয়ে স্থির করা হয় এবং তারপরে প্লাস্টিকের স্পেসার ধাতব টুকরাগুলির মধ্যে স্থাপন করা হয় যা কারটিলেজের মতো কাজ করে। ক্ষত ড্রেসিংয়ের মাধ্যমে ক্ষতটি বন্ধ করে দেওয়া হয়। জয়েন্টগুলি সম্পর্কিত অন্যান্য প্রক্রিয়াগুলি যেমন হাঁটিকাপ প্রতিস্থাপন, মিনি-ইনসেশন সার্জারি এবং চিত্র-নির্দেশিত অস্ত্রোপচার যা যৌথ প্রতিস্থাপনের জন্য উপকৃত হতে পারে।

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারির জন্য ডঃ যশ গুলতির সাথে কীভাবে যোগাযোগ করবেন?

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি হাসপাতাল ভারত ভারতের শীর্ষস্থানীয় সার্জন এবং হাসপাতালগুলির সংযোগের ক্ষেত্রে অগ্রগামী। আন্তর্জাতিক রোগীরা সাইটে বিনামূল্যে পরামর্শের ফর্মের মাধ্যমে যৌথ প্রতিস্থাপন শল্যচিকিৎসা হাসপাতাল ভারত দলের সাথে সংযুক্ত হন। যশ গুলতির মতো চিকিত্সকরা অপেক্ষার সময় না নিয়ে অ্যাপয়েন্টমেন্ট পেতে সংযুক্ত হতে পারেন। এই দলটি আন্তর্জাতিক রোগীদের যেমন মেডিকেল ভিসা, থাকার ব্যবস্থা, মেডিকেল ট্যুরিজম, বিমানবন্দর থেকে পিক-ড্রপ সুবিধা এবং চিকিত্সা প্যাকেজগুলির ফলে আন্তর্জাতিক রোগীদের স্বল্প ব্যয়যুক্ত যৌথ প্রতিস্থাপনের শল্যচিকিত্সার জন্য স্বল্প ব্যয়যুক্ত চিকিত্সার বিকল্প সরবরাহ করতে দক্ষ 

আপনি যদি অন্য কোনও প্রশ্ন জিজ্ঞাসা করতে চান, দিল্লি এর অ্যাপোলো হাসপাতালে অর্থোপেডিক সার্জন ডাঃ যশ গুলতি সাথে একটি অনলাইন অ্যাপয়েন্টমেন্ট বুক করুন।
কল করুন: + 91-9765025331
এখানে যান: www.jointreplacementsurgeryhospitalindia.com

ডঃ যশ গুলতি ভারতে প্রস্তাবিত সেরা রেজাল্ট হাঁটু সার্জারি ডঃ যশ গুলতি ভারতে প্রস্তাবিত সেরা রেজাল্ট হাঁটু সার্জারি Reviewed by Lena Rivera on November 01, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.