ডাঃ মনোজ মিগলানি হাঁটু বিশেষজ্ঞ ব্যর্থ হাঁটু আর্থ্রোপ্লাস্টির রিভিশন প্রতিস্থাপনের প্রস্তাব দিয়েছেন

সংক্ষিপ্ত বিবরণ:

মোট হাঁটুর প্রতিস্থাপন ওষুধের ক্ষেত্রে অন্যতম সফল সার্জারি। বেশিরভাগ ক্ষেত্রে, এটি মানুষকে আরও ধনী, নিয়মিত হাঁটুর ব্যথা মুক্ত জীবনযাপন করতে দেয়। তবে বছরের পর বছর ধরে বিভিন্ন কারণে হাঁটু প্রতিস্থাপন ব্যর্থ হতে পারে। আপনার হাঁটুর প্রতিস্থাপন ব্যর্থ হলে, আপনার চিকিত্সা আপনাকে দ্বিতীয় অস্ত্রোপচার চিকিত্সা করার পরামর্শ দিতে পারেন total মোট হাঁটু প্রতিস্থাপনটি। এই অস্ত্রোপচারের ক্ষেত্রে, আপনার ডাক্তার আসল সিন্থেসিসের কিছু বা সমস্ত উপাদান সরিয়ে তাদের প্রতিস্থাপন করে নতুন দিয়ে।

  • পুনর্বিবেচনা প্রতিস্থাপনের প্রয়োজনীয় কেন কারণ
  • কিছু সাধারণ কারণগুলির মধ্যে রয়েছে:
  • রোপনের শিথিলকরণ
  • জয়েন্টের সংক্রমণ
  • হাঁটুর অস্থিরতা
  • অংশগুলির ম্যালিনাইনমেন্ট

কেন সংশোধনগুলি আরও জটিল

বিভিন্ন কারণে রিভিশন প্রতিস্থাপন কঠিন difficult প্রথমত, যখন কোনও ব্যক্তির শল্য চিকিত্সা করা হয় তখন দাগের টিস্যুগুলি বিকাশ লাভ করে এবং নরম টিস্যুগুলি কম চিহ্নিত হয়। দ্বিতীয় এক শল্যচিকিত্সা সম্পাদন করা সাধারণত শক্ত হয়। একটি পুনর্বিবেচনা হাঁটু সম্পাদন করার সময়, প্রায়শই আরও বেশি হাড় সরিয়ে ফেলা প্রয়োজন, এবং কিছু ইমপ্লান্টের সমস্যার ফলে হারিয়ে যেতে পারে। ব্র্যান্ডের নতুন ইমপ্লান্টে সহায়তা করার জন্য পর্যাপ্ত হাড় বজায় রাখা একটি চ্যালেঞ্জ হতে পারে। ডাঃ মনোজ মিগলানি দক্ষতার সাথে এই চ্যালেঞ্জ মোকাবেলায় সেরা অর্থোপেডিক সার্জন। অবশেষে, একটি হাঁটু প্রাপ্তি গতির পক্ষে অনুমতি দেওয়ার পক্ষে যথেষ্ট নমনীয়, তবুও আপনাকে অবিচলিত রাখতে যথেষ্ট স্থিতিশীল, একইভাবে আপনাকে স্থির রাখতেও যথেষ্ট অতিরিক্ত, পুনর্বিবেশন পরিস্থিতিতে আরও কঠিন।


পুনর্বিবেচনা হাঁটু প্রতিস্থাপনের ফলাফল


প্রথম প্রতিস্থাপনের সার্জিকাল অপারেশনের চেয়ে পুনর্বিবেচনা হাঁটু প্রতিস্থাপনের ফলাফলগুলি খুব কম অনুকূল orable এটি বলেছিল, ফলাফলগুলি বেশ পরিবর্তনশীল, কারণ কিছু সমস্যাগুলির জন্য যা দ্বিতীয় শল্য চিকিত্সার জন্য প্রয়োজন তা পরিচালনা করার জন্য আরও সহজবোধ্য এবং অন্যেরা খুব জটিল। যাইহোক, পুনর্বিবেচনা হাঁটু প্রতিস্থাপনের উপর সর্বাধিক গবেষণায় দেখা গেছে বেশিরভাগ রোগীদের মধ্যে ৮০% বা তারও বেশি উন্নতি হয়েছে।

আপনার কেন ভারতবর্ষে হাঁটু প্রতিস্থাপনের শল্য চিকিত্সা করা উচিত

হাঁটু প্রতিস্থাপনের সার্জিকাল অপারেশনের জন্য কারও কাছে আসার মূল কারণগুলির মধ্যে কয়েকটি রয়েছে:
  • ভারতে সাশ্রয়ী হাঁটু প্রতিস্থাপন শল্য চিকিত্সা
  • ভারতে সেরা হাঁটু রিপ্লেসমেন্ট সার্জনের উপস্থিতি
  • বিভিন্ন দীর্ঘস্থায়ী ইমপ্লান্টের উপলব্ধতা
  • রোবোটিক এবং ন্যূনতম আক্রমণাত্মক প্রযুক্তির উপস্থিতি
  • অত্যাধুনিক পুনর্বাসন সুবিধা

ভারতে হাঁটু প্রতিস্থাপনের ব্যয় একইভাবে থাইল্যান্ড, সিঙ্গাপুরের মতো অন্যান্য দেশের তুলনায় ব্যাপকভাবে কম। ভারতে দ্বিপাক্ষিক হাঁটু প্রতিস্থাপনের জন্য ব্যয় 6000 মার্কিন ডলার থেকে শুরু হচ্ছে। ভারতের সেরা হাঁটু প্রতিস্থাপনকারী সার্জনরা তাদের দক্ষতা, দক্ষতা, পেশাদার আচরণ এবং জ্ঞানের জন্য বিশ্বব্যাপী খ্যাতিমান। হাঁটু প্রতিস্থাপন সবচেয়ে সফল এবং সাধারণভাবে সম্পাদিত অর্থোপেডিক পদ্ধতিগুলির মধ্যে একটি, এটি রোগীদের একটি উচ্চ মানের জীবনযাপনে 95% এরও বেশি ক্ষেত্রে বাঁচতে সহায়তা করে বলে মনে করা হয়।

ডাঃ মনোজ মিগলানি মানুষকে তাদের জীবনযাত্রার মান পুনরুদ্ধার করতে সহায়তা করে

ডঃ মনোজ মিগলানির দিল্লির সেরা অর্থোপেডিক ডাক্তার 15 বছরেরও বেশি সময় ধরে অপারেশনের অভিজ্ঞতা রয়েছে পাশাপাশি সহজ মেরুদণ্ডের সার্জারি এবং সব ধরণের যৌথ প্রতিস্থাপনের কাজ করে। একজন খ্যাতিমান মেরুদণ্ডের ডাক্তার, যিনি নরম-কথ্য, তাঁর রোগীদের মধ্যে মেরুদণ্ড সংক্রান্ত সমস্ত চিকিত্সা এবং সার্জারিগুলির দক্ষতা এবং দক্ষতার জন্য সুপরিচিত। তিনি মেরুদণ্ডের ট্রমা এবং অবক্ষয়ের ক্ষেত্রে বিশেষীকরণ করেছেন। ডঃ মনোজ মিগলানি হলেন দিল্লির একজন প্রশিক্ষিত এবং অভিজ্ঞ এবং সেরা অর্থোপেডিক ডাক্তার, যিনি আপনার ব্যক্তিগত প্রয়োজনের জন্য উপযুক্ত কাস্টমাইজড পরিকল্পনার সাথে মোট হাঁটু প্রতিস্থাপন পুনরুদ্ধার মোকাবেলায় বিশ্বমানের চিকিত্সা সরবরাহ করতে সজ্জিত। আপনার পেশী শক্তিশালী করবে এমন অনুশীলনের পরামর্শ দেওয়ার জন্য আপনার গতিশীলতা ফিরে পেতে সহায়তা করা; তিনি আপনাকে কম সময়ে মোট হাঁটুর প্রতিস্থাপন পুনরুদ্ধার করতে সহায়তা করবে।

দিল্লির সেরা অর্থোপেডিক ডাক্তার মনোজ মিগলানির সাথে যোগাযোগ করুন

আপনি যখন আপনার অর্থোপেডিক চিকিত্সার জন্য ভারতে আসার পরিকল্পনা করছেন আমরা, যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সার পরিষেবা ভারত, আপনাকে আপনার চিকিত্সা ভ্রমণ সহজ এবং ঝামেলা-মুক্ত করতে সহায়তা করতে পারে। আমরা নিশ্চিত হয়েছি যে দিল্লির ডাঃ মনোজ মিগলানির সেরা অর্থোপেডিক ডাক্তারের সাথে আপনার অ্যাপয়েন্টমেন্ট বুক করা উচিত যা আপনার সময় সাশ্রয় করে এবং আপনাকে কয়েক ঘন্টা অপেক্ষা করতে হবে না। আপনার চিকিত্সা, চিকিত্সা বিল, এমনকি বিনোদনগুলিও তাঁর দৃষ্টি আকর্ষণ করে।

ডাঃ মনোজ মিগলানির সাথে অ্যাপয়েন্টমেন্টের সময় নির্ধারণ এবং চিকিত্সার বিকল্পগুলি অনুসন্ধান করার জন্য,
এ মতামতের জন্য কল করুন বা প্রতিবেদনগুলি প্রেরণ করুন -+ 91-98604-32255
আমাদের মেইল করুন: dr.manojmiglani@jointsurgeryhospital.com
ডাঃ মনোজ মিগলানি হাঁটু বিশেষজ্ঞ ব্যর্থ হাঁটু আর্থ্রোপ্লাস্টির রিভিশন প্রতিস্থাপনের প্রস্তাব দিয়েছেন ডাঃ মনোজ মিগলানি হাঁটু বিশেষজ্ঞ ব্যর্থ হাঁটু আর্থ্রোপ্লাস্টির রিভিশন প্রতিস্থাপনের প্রস্তাব দিয়েছেন Reviewed by Lena Rivera on November 01, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.