কম খরচে সেরা হিপ প্রতিস্থাপন হাসপাতাল খুঁজে কিভাবে

সংক্ষিপ্ত বিবরণ

প্রদাহজনক হিপ যৌথ কারণ আর্থ্রিসিস, ফ্র্যাকারস, আঘাতের বা হাড়ের টিউমার অস্ত্রোপচারে প্রতিস্থাপিত হয় যা কৃত্রিম যৌথ যা প্রায়ই ধাতু বা প্লাস্টিকের উপাদানগুলির দ্বারা তৈরি হয়। আপনি কি সম্প্রতি বসে বসে চেয়ার থেকে বেরিয়ে আসছেন বা চলন্ত অবস্থায় ঘুমাচ্ছেন এবং প্রায়ই ঘুমের সময় অস্বস্তিকর বোধ করেন তবে আপনাকে ডাক্তার দেখাতে হবে? হিপ যুগ একটি বল এবং সকেট প্রক্রিয়া যা একজন ব্যক্তির দৈনন্দিন ক্রিয়াকলাপের জন্য তাদের পায়ে স্থানান্তরিত করতে সহায়তা করে। যদিও মানুষ তাদের ব্যথা ত্রাণের জন্য শেষ পছন্দ হিসাবে বিবেচনা করে, তবে ভারতে হিপ প্রতিস্থাপন অস্ত্রোপচারের ব্যাপক সাফল্যের গল্প রয়েছে।

হিপ প্রতিস্থাপন অস্ত্রোপচার বিভিন্ন ধরনের:

হাড় হাড় মধ্যে বিকৃত, fractured জন্য বিভিন্ন অস্ত্রোপচার বিকল্প আছে। হিপ প্রতিস্থাপন সার্জারিগুলি নিম্নরূপ:

Arthroscopy: এই অস্ত্রোপচার ছোট incisions, বিশেষ যন্ত্র এবং একটি ক্ষুদ্র ক্যামেরা জড়িত। এই পদ্ধতি হাঁটু, হিপ, কাঁধ এবং জয়েন্টগুলোতে প্রায় নরম টিস্যু মধ্যে অশ্রু ঠিক করার জন্য সঞ্চালিত হয়। মেরামত বিনামূল্যে ভাসমান কার্টিলিজ ক্ষতিগ্রস্ত। সাধারণত 40 বছরের নীচের বয়সের বয়সের উপর পরিচালিত।

JOINT RESURACACING: এটি unicompartmental বা আংশিক হাঁটু প্রতিস্থাপন হিসাবে বলা হয়। সাধারণত শারীরিকভাবে চাহিদা কাজ সঙ্গে যারা দ্বারা নির্বাচন করুন। 60 বছর বয়সী বয়সের বয়সের উপর পরিচালিত। এই পদ্ধতি ব্যথা উপশম এবং ফাংশন উন্নত।

অস্টিওটোমি: অস্টিওটomy হাড় কাটা এবং হাড় অপসারণ বা একটি ক্ষতিগ্রস্ত যৌথ কাছাকাছি হাড় একটি বেড়া যোগ করার জড়িত থাকে। যারা সম্পূর্ণ প্রতিস্থাপন সার্জারি জন্য খুব তরুণ, তাদের 30 এর রোগীদের। এই পদ্ধতি ক্ষতি থামাতে পারে এবং যৌথ প্রতিস্থাপন জন্য প্রয়োজন হ্রাস করতে পারে।



উদ্বেগ: এই পদ্ধতি প্রদাহজনক জীবাণুমুক্ত ব্যক্তিদের, জয়েন্টগুলোতে আস্তরণের জন্য উপকারী। ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মধ্যে সীমিত কার্টিলেজ ক্ষতি যারা ক্ষতিগ্রস্ত ঔষধের চেষ্টা করেছেন, কিন্তু যারা শরীরের বিভিন্ন অংশে প্রদাহ বা অত্যধিক জ্বর অব্যাহত থাকে, এই পদ্ধতিতে সংশোধন করা যেতে পারে।

আর্থোডেসিস, বা ফুসফুস: এটি সবচেয়ে ঘন ঘন ব্যবহৃত অস্ত্রোপচার যা পিন, প্লেট, রড বা অন্যান্য হার্ডওয়্যার ব্যবহার করে, হাঁটু, কব্জি ইত্যাদিতে দুই বা ততোধিক হাড় যোগায়। গুরুতর যৌগিক ব্যথা এবং প্রদাহজনক গন্ধযুক্ত ব্যক্তিরা সবচেয়ে ভাল প্রার্থী তৈরি করে।

মোট যোগ প্রতিস্থাপন: গুরুতর যৌথ ব্যথা এবং যারা অন্য কোন চিকিত্সা থেকে মুক্ত হয় না সার্জারি মাধ্যমে যেতে পারেন। ক্ষতিগ্রস্ত যৌথ একটি ইমপ্লান্ট সঙ্গে প্রতিস্থাপিত হয়। ইমপ্লান্ট শক্তিশালী এবং প্রমাণিত একটি মহান সাফল্য হতে পারে।

সর্বনিম্ন বিনিয়োগের মোট যোগফল: এই পদ্ধতি ক্ষতিগ্রস্ত জয়েন্টগুলোতে প্রতিস্থাপন করে কিন্তু ঐতিহ্যগত বেশী ছোট incisions থেকে বাড়ে।

JOINT REVISION: ব্যর্থ, সংক্রামিত বা worn- আউট ইমপ্লান্ট অপসারণ করা এবং একটি নতুন এক সঙ্গে প্রতিস্থাপিত করা যাবে। যেহেতু ইমপ্লান্ট 20 বছরেরও বেশি সময় ধরে থাকতে পারে, তাই অল্প বয়সে তাদের প্রাপ্তি শুধুমাত্র সংশোধন প্রয়োজন।

সেরা হাসপাতাল:

 আপোলো স্পেশালিটি হাসপাতাল চেন্নাই ভারত
 মনিপল হাসপাতাল ব্যাঙ্গালোর ভারত
 মেট্রো হাসপাতাল দিল্লি ভারত
 MIOT হাসপাতাল চেন্নাই ভারত
 নারায়ণ স্বাস্থ্য ব্যাঙ্গালোর ভারত
 ফোর্টিস হাসপাতাল ভারত
 গ্লোবাল হাসপাতাল
 আর্টেমিস হাসপাতাল

উপসংহার:

  প্রযুক্তিতে অগ্রগতি এবং দক্ষ ডাক্তারের সুনির্দিষ্ট অধীনে, ভারত হিপ প্রতিস্থাপন সার্জারির নেতৃত্বাধীন। বিভিন্ন দেশের রোগীদের জন্য আমাদের পকেটে বন্ধুত্বপূর্ণ বাজেট এবং চিকিৎসা পর্যটন প্যাকেজ বিদেশী রোগীদের জন্য সবচেয়ে আশ্চর্যজনক সরঞ্জামগুলির মধ্যে একটি।

আমরা আমাদের রোগীর জন্য দ্রুত ট্র্যাক সেবা আছে। একটি অ্যাপয়েন্টমেন্ট কল বুক করতে + 91-9860432255 বা enquiry@jointsurgeryhospital.com এ মেল করুন অথবা https://jointreplacementsurgeryhospitalindia.com/surgery/bangla-low-cost-total-hip-replacement-urgery-in-india এ যান
কম খরচে সেরা হিপ প্রতিস্থাপন হাসপাতাল খুঁজে কিভাবে কম খরচে সেরা হিপ প্রতিস্থাপন হাসপাতাল খুঁজে কিভাবে Reviewed by Lena Rivera on November 12, 2018 Rating: 5

1 comment:

ads 728x90 B
Powered by Blogger.