ডঃ এসকেএস মেরিয়া ভারতে যৌথ ব্যথা আপনার জীবন বন্ধ করতে দেবেন না

সংক্ষিপ্ত বিবরণ:

আপনার যদি হাঁটুতে আঘাত বা বাত হয়, বিশেষত অস্টিওআর্থারাইটিস, ক্ষতি, প্রদাহ এবং ব্যথা আপনার হাঁটুকে নমন এবং প্রসারিত করার ক্ষমতা সীমাবদ্ধ করতে পারে। সময়ের সাথে সাথে, আপনার যৌথ এবং চারপাশের টিস্যুগুলির অবনতি প্রতিদিনের ক্রিয়াকলাপ, এমনকি বসে থাকা এবং শুয়ে থাকা সহজ করে তোলা শক্ত করে তোলে। হাঁটু প্রতিস্থাপনের শল্য চিকিত্সা এমন লোকদের জন্য একটি সাধারণ সমাধান যাঁর হাঁটুগুলি এই অবনতি থেকে খুব বেশি জীর্ণ হয়ে পড়েছে।


প্রতিস্থাপনের সময়

হাঁটু শল্য চিকিত্সা পদ্ধতি রোগীদের ক্ষেত্রে উপযুক্ত হতে পারে:

  • হাঁটু প্রচুর হাঁটুর ব্যথা বা কঠোরতা যা তাদেরকে সাধারণ কাজ ও ক্রিয়াকলাপ দেখাশোনা থেকে শুরু করে, যেমন হাঁটাচলা, উপরের দিকে যাওয়া, গাড়িতে উঠে গাড়িতে উঠে পড়া, চেয়ার থেকে উঠে আসা
  • হাঁটু দীর্ঘস্থায়ী হাঁটু প্রদাহ এবং ফোলা প্রদাহী ষধ গ্রহণ বা বিশ্রাম নেওয়ার পরে বৃদ্ধি পায় না
  • হাঁটু বিকৃতি, যার অভ্যন্তরে বা হাঁটুর বাইরের অংশে একটি বিশাল আকারের খিলান রয়েছে।
  • সহজলভ্য যদি অন্য উপলব্ধ চিকিত্সার বিকল্পগুলি এখন কাজ না করে তবে সার্জিকাল অপারেশন দুর্দান্ত বিকল্প হতে পারে।


হাঁটু প্রতিস্থাপন রোপন

হাঁটু প্রতিস্থাপনের সার্জিকাল অপারেশন ক্ষতিগ্রস্থ যৌথ আস্তরণের সরিয়ে দেয় এবং যৌথ পৃষ্ঠগুলিকে স্টিল এবং প্লাস্টিকের রোপনের সাথে প্রতিস্থাপন করে যা অনেকটা হাঁটুর মতো কাজ করে। এই ইমপ্লান্টগুলি বছরের পর বছর ধরে চলবে, এবং খুব দ্রুত পরা রোপনের উদ্বেগের কারণে হাঁটু প্রতিস্থাপন অল্প বয়স্কদের ক্ষেত্রে প্রায়শই সম্পাদিত হয়। দীর্ঘস্থায়ী পরিণতি সহ সুন্দর ব্যবহারযোগ্য কার্যকারিতা সরবরাহ করতে আপনার জন্য হাঁটু রোপন পরিবর্তন করা হয়েছিল।
নিখুঁত হাঁটু প্রতিস্থাপন প্রতিস্থাপনের এই প্রচেষ্টা ক্রমাগত অঞ্চল গ্রহণ করছে। কিছু নতুন রোপন প্রতিশ্রুতি আছে; অন্যদের হিসাবে ভাল উত্থান হতে পারে না।
  • নেআংশিক হাঁটু প্রতিস্থাপন
  • নেঘোরানো হাঁটু প্রতিস্থাপন
  • লিঙ্গ নির্দিষ্ট হাঁটু প্রতিস্থাপন
  • কাস্টম হাঁটু প্রতিস্থাপন


ডাঃ এসকেএস মরিয়া যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সার অগ্রগতি প্রদান করে

আপনি কোনও যৌথ প্রতিস্থাপনের বিষয়টি বিবেচনা করছেন বা বিদ্যমান কৃত্রিম প্রতিস্থাপনের উন্নতি করতে যৌথ সংশোধন প্রয়োজন, ডঃ এসকেএস মারিয়া গুরুগ্রামের সেরা হাঁটু প্রতিস্থাপন সার্জন সেরা হাঁটু প্রতিস্থাপন সার্জনকে যৌথ প্রতিস্থাপনের নেতৃবৃন্দ স্বীকৃত এবং যৌথ সংশোধন আপনাকে বেছে নিতে সহায়তা করার জন্য দক্ষতা এবং অভিজ্ঞতা রয়েছে আপনার নির্দিষ্ট সমস্যার জন্য এবং আপনার পুনরুদ্ধারের অনুকূলকরণের জন্য চিকিত্সাটি সবচেয়ে উপযুক্ত most ডঃ এসকেএস মরিয়া হলেন চেয়ারম্যান হাড় এবং যৌথ ইনস্টিটিউট মেদান্তা মেডিসিটি, গুরুগ্রাম, ভারত। তিনি 35 বছরেরও বেশি সময় ধরে ওষুধ এবং অর্থোপেডিক সার্জিকাল অপারেশনের শৃঙ্খলে রয়েছেন। আপনি সবচেয়ে বেশি উপভোগ করেন এমন ক্রিয়াকলাপগুলিতে অংশ নেওয়ার স্বাধীনতা ফিরে পেতে তিনি আপনাকে সহায়তা করতে পারেন। আপনার নিতম্ব বা হাঁটুর অবস্থার চিকিত্সা করার অভিজ্ঞতা এবং দক্ষতা রয়েছে তার। ভারতে জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন প্রতিবছর হাজার হাজার যৌথ প্রক্রিয়া সম্পাদন করে এবং আপনার নিতম্ব বা হাঁটু মেরামত করতে বিভিন্ন ধরনের অস্ত্রোপচার কৌশল এবং প্রযুক্তি ব্যবহার করে। এখনও অবধি, গুরুগ্রামের সেরা হাঁটু প্রতিস্থাপন সার্জন 15,000 টিরও বেশি যৌথ প্রতিস্থাপনের সার্জারি করেছে; সহ 3,500 একসাথে হাঁটু প্রতিস্থাপন সার্জারি (দ্বিপক্ষীয় মোট হাঁটু প্রতিস্থাপন) এবং 3000 হিপ প্রতিস্থাপন সার্জারি সহ।


ভারত কেন অর্থোপেডিক্স সার্জারি হাব হিসাবে পরিচিত

সর্বশেষ প্রযুক্তি, চিকিত্সা সাফল্য এবং ব্যক্তিগতকৃত রোগীর যত্নের সংমিশ্রণে, ভারতে বর্তমান সবচেয়ে জনপ্রিয় পদ্ধতি, যা বিদেশের বেশিরভাগ রোগীদের আকর্ষণ করে ভারতের সেরা যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সাগুলির মধ্যে পুরোপুরি উচ্চ সাফল্যের হার রেকর্ড, 10 জনের মধ্যে 9 জন তাত্ক্ষণিক ব্যথা ত্রাণ এবং 95% এরও বেশি রোগীর এই প্রযুক্তিটির সাথে সম্পূর্ণ তৃপ্তির প্রতিবেদন করছেন। ভারতে যৌথ প্রতিস্থাপন চিকিত্সা পর্যটকদের মধ্যে সমানভাবে বিখ্যাত। এই ধরণের সার্জারি প্রায় সমস্ত নামী মাল্টি-স্পেশালিটি হাসপাতালে দক্ষ অর্থোপেডিক সার্জনদের মাধ্যমে করা হয়। মার্কিন যুক্তরাষ্ট্র, সিঙ্গাপুর এবং যুক্তরাজ্যের অন্যান্য দেশের তুলনায় ভারতে যৌথ প্রতিস্থাপনের ব্যয় কম।


গুরুগ্রামের ডঃ এসকেএস মেরিয়াকে সেরা হাঁটু প্রতিস্থাপন সার্জনের সাথে কীভাবে যোগাযোগ করবেন

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস সার্ভিস ভারত শীর্ষস্থানীয় হাসপাতাল এবং সার্জনদের সাথে সম্পর্কযুক্ত ভারতের বিশিষ্ট সংস্থাগুলির মধ্যে রয়েছে। কোম্পানির লক্ষ্য হ'ল ভারতে স্বাস্থ্যসেবা ও বিকল্প চিকিত্সার জন্য এক স্টপ সমাধান সরবরাহ করা এবং ভারতের সবচেয়ে কার্যকর এবং ইতিবাচক ফলাফল এবং পুরো যাত্রা অত্যন্ত আতিথেয়তার সাথে পরিবেশন করা ডঃ এসকেএস মেরিয়া যৌথ প্রতিস্থাপন সার্জনের সাথে যোগাযোগ করতে আপনাকে সহায়তা করা হয়


আপনার যদি অন্য কোনও প্রশ্ন থাকে তবে একটি অনলাইন অ্যাপয়েন্টমেন্ট বুক করুন, ডক্টর এসকেএস মেরিয়া ভারতের সেরা অর্থোপেডিক সার্জন।
মেইল করুন: dr.sksmarya@jointsurgeryhospital.com
কল করুন: + 91-9765025331

ডঃ এসকেএস মেরিয়া ভারতে যৌথ ব্যথা আপনার জীবন বন্ধ করতে দেবেন না ডঃ এসকেএস মেরিয়া ভারতে যৌথ ব্যথা আপনার জীবন বন্ধ করতে দেবেন না Reviewed by Lena Rivera on November 06, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.