ভারতের যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সার জন্য গোয়া সবচেয়ে পছন্দের জায়গা

জয়েন্ট সার্জারির ওভারভিউ

হিপ, হাঁটু, কাঁধ বা কব্জির মতো জয়েন্টগুলি শরীরের অংশগুলিতে পাওয়া যায় যা হাড়ের মধ্যে সংযোগ স্থাপন, চলমান এবং ভারী বোঝা বজায় রাখার জন্য সহ্য করে। গোয়া ইন্ডিয়ার একটি যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সা একটি শল্যচিকিত্সা যা ক্ষতিগ্রস্ত জয়েন্টগুলি সরিয়ে ফেলা হয় এবং ধাতব বা প্লাস্টিকের ডিভাইসগুলি দিয়ে প্রোথেসিস নামে পরিচিত। হিপ এবং হাঁটু প্রতিস্থাপন সর্বাধিক সম্পাদিত যৌথ প্রতিস্থাপনের সার্জারি যা যৌথ ফাংশন পুনরুদ্ধার করতে এবং ব্যথা বা অন্য কোনও অক্ষমতা হ্রাস করতে সহায়তা করে যা আর্থ্রোপ্লাস্টি নামে পরিচিত। গুরুতর জয়েন্টে ব্যথা বা কর্মহীনতা যখন কম আক্রমণাত্মক থেরাপির মাধ্যমে উপশম হয় না তখন প্রতিস্থাপনের প্রয়োজন হয়। জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি একটি জয়েন্টের ক্ষতিগ্রস্থ বা রোগাক্রান্ত অংশগুলি সরিয়ে দেয় এবং সেগুলি নতুন, মনুষ্যনির্মিত অংশগুলির সাথে প্রতিস্থাপন করে। অস্ত্রোপচারের উদ্দেশ্য হ'ল ব্যথা উপশম করা, জয়েন্টগুলি আরও ভাল কাজ করতে সহায়তা করে এবং হাঁটা এবং অন্যান্য গতিবিধির গুণমান উন্নত করে।

কেন গোয়া বেশিরভাগ পর্যটকদের দ্বারা যৌথ প্রতিস্থাপনের অস্ত্রোপচারের জন্য পছন্দ হয়?

গোয়া প্রতি বছর আন্তর্জাতিক এবং দেশীয় পর্যটকদের দ্বারা প্রচুর পরিমাণে পর্যটন করে বালির সৈকত, নাইট লাইফ এবং একটি ছুটির দিনে থাকার জন্য পরিদর্শন করে। যাত্রা চলাকালীন, গোয়া তাদের চিকিত্সা পরিস্থিতির জন্য বিশাল ভ্রমণকারীদের সাথে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। তাদের পণ্য এবং পরিষেবাগুলি প্রচুর স্থানীয়কে সহায়তা করেছে যা গ্রাহকের সন্তুষ্টি একটি গুরুত্বপূর্ণ দিক, এই বিশ্বাসটি যে দিন দিন বাড়ছে। গোয়ায় যৌথ প্রতিস্থাপনের সার্জারি চূড়ান্ত পর্যায়ে রয়েছে কারণ চিকিত্সা কর্মীরা প্রশিক্ষণপ্রাপ্ত, অভিজ্ঞ প্রযুক্তিবিদরা তাদের পেশাদার পরিষেবাদিগুলি বোর্ডে ডাক্তারদের তৈরি করেন, বিশেষজ্ঞরা সহ যারা বিভিন্ন ধরণের চিকিত্সাগুলির কেসগুলি পরিচালনা করার জন্য জ্ঞান এবং দক্ষতায় সজ্জিত রয়েছে।


আপনার যৌথ সমস্যাগুলিতে সহায়তা করতে গোয়ায় শীর্ষ অর্থোপেডিক চিকিৎসক

গোয়ার শীর্ষ যুগ্ম প্রতিস্থাপন শল্যচিকিত্সকরা 10 বছরেরও কম নয় এমন অভিজ্ঞতার সাথে উচ্চ-পর্যায়ের সুপার-স্পেশালিটি কেয়ারে প্রতিশ্রুতিবদ্ধ। নীচে দেওয়া বিশেষজ্ঞের নামগুলি আপনাকে যুগ্ম ব্যথা এবং সারা জীবন ব্যথা থেকে মুক্তি থেকে সহায়তা করবে।

  • রাজেন্দ্র ভান্ডারকার ড
  • রবিশ কোলওয়ালকার ড
  • ডাঃ মহেন্দ্র এস কুদ্দকদকর
  • দীপচাঁদ ভান্ডারে ড
  • মারভিন আলবার্তো ডা
  • ডঃ রোহন ডেসাই
  • নীলিন সুক্তঙ্কর ড
  • ডাঃ হরিশ টপল
  • এডউইন আরাউজো ড
  • আমে ভার্লিংকার ড
  • দামোদর লটলিকর ড

গোয়ায় স্বল্পমূল্যের যৌথ প্রতিস্থাপনের সার্জারি

গোয়া ছুটির দিনগুলির গন্তব্য, গ্রাহকের সন্তুষ্টি অনুযায়ী ব্যয়টি সর্বোত্তমভাবে ডিজাইন করা হয়েছে পাশাপাশি পাশাপাশি যৌথ প্রতিস্থাপনের শল্যচিকিত্সার জন্য আন্তর্জাতিক এবং দেশীয় পর্যটকদের জন্য উপযুক্তভাবে নকশা করা হয়েছে যা তাদের বাজেটে হবে। সাধারণত গোয়ায় জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারির ব্যয় অন্যান্য দেশের সার্জারির মোট ব্যয়ের তুলনায় কম হয়। গোয়ায় সাশ্রয়ী মূল্যের দামে সর্বোচ্চ চিকিত্সা সুবিধা এবং উন্নত প্রযুক্তি চাওয়া বিদেশী দেশগুলিতে এই ফ্যাক্টর মারাত্মক প্রভাব ফেলে। গোয়ায় স্বল্প ব্যয়যুক্ত যৌথ প্রতিস্থাপন চিকিত্সার সুবিধাটি আপনার যৌথ চলন এবং স্বাচ্ছন্দ্যে নিয়মিত ক্রিয়াকলাপ চালানোর এবং শক্তি বাড়িয়ে তুলবে।

কেন গোয়ায় অর্থোপেডিক চিকিত্সা করার জন্য যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সা ভারত ভারতের সাথে যোগাযোগ করুন

গোয়া ভারতে পর্যটনের একটি জায়গা, বিপুল পরিমাণ লোকেরা তাদের বাজেটের উপযোগী স্বল্প ব্যয়ের কারণে চিকিত্সার জন্য ভারতে যান। মেডিক্যালি ভারত তার নতুন প্রযুক্তি ব্যবহার এবং বাজেট ফ্রি সার্জারির কারণে সারা বিশ্ব জুড়ে মানুষের কেন্দ্রস্থল। সাশ্রয়ী মূল্যের ব্যয়ে শল্য চিকিত্সা করা প্রত্যেক ব্যক্তির জন্য গোয়ার শীর্ষ অর্থোপেডিক সার্জনের বিনামূল্যে পরামর্শে গোয়ার শীর্ষ অর্থোপেডিক চিকিত্সা ভারতের যৌথ প্রতিস্থাপন শল্যচিকিৎসা হাসপাতালের সাথে পাওয়া যেতে পারে। জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি হাসপাতাল ভারতের সাথে যোগাযোগ করে আপনি বিশেষজ্ঞ দলের সাথে সংযোগ স্থাপন করতে পারেন যিনি আপনাকে গোয়ার শীর্ষস্থানীয় হাসপাতাল এবং সার্জনগুলির সাথে সংযোগ স্থাপনে সহায়তা করবে। এমনকি গোয়ায় থাকার জন্য সেরা হোটেলগুলির সাথে সংযোগ রেখে বিশেষজ্ঞরা এমনকি মেডিকেল ভিসা দিয়ে সহায়তা করেন।

গোয়ায় শীর্ষ অর্থোপেডিক সার্জন বা অর্থোপেডিক সার্জারির জন্য শীর্ষ হাসপাতালে আপনার অ্যাপয়েন্টমেন্ট বুক করা
আমাদের কল করুন বা আমাদের অ্যাপ্লিকেশন: + 91-9860432255
আমাদের মেইল করুন: enquiry@jointreplacementsurbryhhindindia.com
এখানে নিখরচায় পরামর্শের ফর্মটি পূরণ করুন

ভারতের যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সার জন্য গোয়া সবচেয়ে পছন্দের জায়গা ভারতের যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সার জন্য গোয়া সবচেয়ে পছন্দের জায়গা Reviewed by Lena Rivera on November 07, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.