সার্জিক্যাল ট্রেইলব্লেজার: দিল্লিতে অর্থোপেডিক কেয়ারে ডাঃ মনোজ মিগলানির বিপ্লবী দৃষ্টিভঙ্গি

ডাঃ মনোজ মিগলানীর বিশেষত্ব কি?

ডাঃ মনোজ মিগলানি শীর্ষ অর্থোপেডিক সার্জন দিল্লি ফোর্টিস হাসপাতালের একজন সিনিয়র পরামর্শক অর্থোপেডিকস এবং মেরুদণ্ডের সার্জন। জটিল থেকে সাধারণ মেরুদণ্ডের সার্জারি এবং সব ধরনের জয়েন্ট প্রতিস্থাপনের ক্ষেত্রে তার দুর্দান্ত অভিজ্ঞতা রয়েছে। একজন প্রখ্যাত মেরুদন্ডের সার্জন, যার সাথে কথা বলতে নরম, তিনি তার রোগীদের মধ্যে মেরুদন্ড-সম্পর্কিত সমস্ত চিকিত্সা এবং সার্জারিতে দক্ষতা এবং দক্ষতার জন্য ব্যাপকভাবে স্বীকৃত। তিনি মেরুদন্ডের আঘাত এবং অবক্ষয়ের ক্ষেত্রে পারদর্শী। ডাঃ মনোজ মিগলানি শীর্ষ অর্থোপেডিক সার্জন দিল্লির ন্যূনতম আক্রমণাত্মক মেরুদণ্ডের সার্জারিতে বিশেষ আগ্রহ রয়েছে যেমন এন্ডোস্কোপিক পদ্ধতি এবং ফিক্সেশন। 15 বছরেরও বেশি সময় ধরে পেশী এবং মেরুদণ্ড বিশেষজ্ঞ হিসাবে কাজ করে, তিনি দিল্লি এবং এনসিআর-এ তার ক্ষেত্রের অন্যতম প্রধান বিশেষজ্ঞ। তিনি এই অঞ্চলের নেতৃস্থানীয় স্বাস্থ্য ব্যবস্থার শক্তি এবং সমন্বিত সংস্থানগুলির সাথে একটি চিকিৎসা অনুশীলনের সেরা গুণাবলীকে একত্রিত করে ব্যথা হ্রাস, গতিশীলতা পুনরুদ্ধার এবং আপনার জীবনযাত্রার মান উন্নত করার উপর মনোনিবেশ করেন। এর মানে আপনি এবং আপনার পরিবার অতুলনীয় যত্নের জন্য তার উপর নির্ভর করতে পারেন।

ডাঃ মনোজ মিগলানীর কত বছরের অভিজ্ঞতা আছে?

ডাঃ মনোজ মিগলানি শীর্ষ অর্থোপেডিক সার্জন দিল্লি ফোর্টিস হাসপাতালের একজন সিনিয়র পরামর্শক অর্থোপেডিকস এবং মেরুদণ্ডের সার্জন। মেরুদণ্ডের অস্ত্রোপচার এবং সমস্ত ধরণের জয়েন্ট প্রতিস্থাপন করার অভিজ্ঞতার সাথে - সাধারণ কেস থেকে জটিলগুলির চিকিত্সা পর্যন্ত, ডাঃ মনোজ মিগলানি শীর্ষ অর্থোপেডিক সার্জন দিল্লি মেরুদণ্ডের সমস্ত চিকিত্সা এবং সার্জারিতে তাঁর জ্ঞান এবং অভিজ্ঞতার জন্য চিকিত্সক সম্প্রদায়ের মধ্যে সুপরিচিত। মেরুদণ্ডের ট্রমা এবং অবক্ষয়ের ক্ষেত্রে বিশেষীকরণের সাথে, দিল্লির শীর্ষস্থানীয় অর্থোপেডিক সার্জন ডাঃ মনোজ মিগলানি ভারতে ন্যূনতম আক্রমণাত্মক মেরুদণ্ডের সার্জারি যেমন এন্ডোস্কোপিক পদ্ধতি এবং ফিক্সেশন সম্পাদনে প্রতিভাবান। অর্থোপেডিকস সম্প্রদায়ের জন্য তিনি একটি মূল্যবান সম্পদ। তিনি ন্যূনতম আক্রমণাত্মক মেরুদণ্ডের পদ্ধতিতে আগ্রহ খুঁজে পান, উদাহরণস্বরূপ, এন্ডোস্কোপিক এবং মেরুদণ্ডের আঘাত এবং মেরুদণ্ডের অবক্ষয় চিকিৎসা পদ্ধতির বিশেষজ্ঞের আবেশ। ডাঃ মনোজ মিগলানি শীর্ষ অর্থোপেডিক সার্জন দিল্লি অতিরিক্তভাবে হাঁটু, কাঁধ এবং নিতম্বের জয়েন্ট প্রতিস্থাপন এবং সংশোধন সার্জারি করার জন্য প্রস্তুত।

ডাঃ মনোজ মিগলানি শীর্ষ অর্থোপেডিক সার্জন দিল্লি

কেন রোগীরা ডাঃ মনোজ মিগলানির কাছে যান?

ডাঃ মনোজ মিগলানি শীর্ষ অর্থোপেডিক সার্জন দিল্লি সকল মানুষের জন্য শ্রেষ্ঠত্ব, ন্যায্যতা এবং সম্মানের নীতির প্রতি প্রতিশ্রুতিবদ্ধ। তার প্রতিশ্রুতির অংশ হিসাবে, তিনি সক্রিয়ভাবে তার কর্মক্ষেত্রে এবং শিক্ষার পরিবেশে বৈচিত্র্যকে গুরুত্ব দেন, সেইসাথে উদ্দেশ্যমূলকভাবে এমন একটি সম্প্রদায় গড়ে তোলেন যা সমস্ত পটভূমি, ঐতিহ্য, জীবনের অভিজ্ঞতা এবং ব্যক্তিগত পার্থক্যগুলিকে অন্তর্ভুক্ত করে। ডাঃ মনোজ মিগলানি শীর্ষ অর্থোপেডিক সার্জন দিল্লি বিশ্বাস করেন যে এই পার্থক্যগুলি বোঝার এবং উদযাপন করার মাধ্যমে, তিনি সৃজনশীলভাবে সমস্যার সমাধান করার, ভাগ করা লক্ষ্যগুলিকে সম্বোধন করার, মূল্যবান গবেষণার প্রচার করার, একটি সমৃদ্ধ স্কলারলি সাক্ষাৎ প্রদান করার এবং অবশেষে সাধারণভাবে তার রোগীদের নির্বিশেষে অসামান্য যত্ন দেওয়ার ক্ষমতা বাড়ান। তিনি শুধুমাত্র অর্থোপেডিক রোগীদের চাহিদার দিকে মনোনিবেশ করেছেন। পেশী স্বাস্থ্যের ক্ষেত্রে তার দক্ষতা যোগ করা হচ্ছে তিনি কীভাবে রোগীর নিরাপত্তার নেতৃত্ব দেন। রোগীর নিরাপত্তা তার ইতিহাস এবং তার সংস্কৃতির একটি অংশ।

ভারতে মোট হিপ প্রতিস্থাপন সার্জারির খরচ কত?

ভারতে নিতম্ব প্রতিস্থাপনের অস্ত্রোপচার পদ্ধতি একটি সাধারণ পেশীতন্ত্র, যা শুধু ভারতের রোগীদেরই পছন্দ করে না বরং বিদেশ থেকে আসা রোগীরাও পছন্দ করেন। আমেরিকা এবং যুক্তরাজ্য সহ অন্যান্য পশ্চিমা দেশগুলিতে ভারতে মোট হিপ প্রতিস্থাপন অস্ত্রোপচারের খরচের একটি ভগ্নাংশ মাত্র। এই প্রধান কারণ ভারত চিকিৎসা পর্যটকদের জন্য অর্থোপেডিক সার্জারির একটি কেন্দ্র হিসাবে আবির্ভূত হয়েছে। একজন ক্লিনিকাল ভ্রমণকারী ভারতে মোট হিপ প্রতিস্থাপন সার্জারির জন্য কম খরচে ভ্রমণ করার সিদ্ধান্ত নিলে 50 থেকে 70 শতাংশ অনেক কম খরচ করতে পারে। প্রতি বছর, হাজার হাজার রোগী ভারতে মোট হিপ প্রতিস্থাপন অস্ত্রোপচারের কম খরচে হয়। দ্য মোট হিপ রিপ্লেসমেন্ট সার্জারির খরচ ভারত প্রায় $6500 যা মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যের অনুরূপ পদ্ধতির জন্য যা খরচ হবে তার এক-চতুর্থাংশ। মোট হিপ প্রতিস্থাপন অস্ত্রোপচারের খরচ ভারত তাদের কাছে বেশ সাশ্রয়ী মূল্যের যা শুধুমাত্র সাশ্রয়ী সঞ্চয়ই নয় বরং চমৎকার যত্ন এবং দক্ষতার সাথে অস্ত্রোপচার পদ্ধতির একটি আন্তর্জাতিক মানও নিয়ে আসে।
সার্জিক্যাল ট্রেইলব্লেজার: দিল্লিতে অর্থোপেডিক কেয়ারে ডাঃ মনোজ মিগলানির বিপ্লবী দৃষ্টিভঙ্গি সার্জিক্যাল ট্রেইলব্লেজার: দিল্লিতে অর্থোপেডিক কেয়ারে ডাঃ মনোজ মিগলানির বিপ্লবী দৃষ্টিভঙ্গি Reviewed by Lena Rivera on June 08, 2023 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.