বিশেষজ্ঞ অর্থোপেডিক কেয়ার: ভারতে ডঃ হর্ষবর্ধন হেগড়ে-এর দক্ষতা অন্বেষণ করা

সংক্ষিপ্ত বিবরণ:

হিপ প্রতিস্থাপন সার্জারি হল একটি অস্ত্রোপচার পদ্ধতি যেখানে নিতম্বের জয়েন্টটি একটি কৃত্রিম ইমপ্লান্টের মাধ্যমে প্রতিস্থাপন করা হয়, এটি একটি নিতম্বের প্রস্থেসিস। হিপ প্রতিস্থাপন সার্জারি সম্পূর্ণ প্রতিস্থাপন বা একটি হেমি প্রতিস্থাপন হিসাবে অর্জন করা যেতে পারে। এই ধরনের জয়েন্ট প্রতিস্থাপন অর্থোপেডিক অস্ত্রোপচার পদ্ধতি জয়েন্টের ব্যথা কমাতে বা নিতম্বের কয়েকটি ফ্র্যাকচারে ব্যাপকভাবে সম্পাদিত হয়। হিপ রিপ্লেসমেন্ট সার্জারি শুধুমাত্র সেই সমস্ত রোগীদের জন্য অনুমোদিত যারা হিপ জয়েন্টে গুরুতর হিপ ব্যথা, গতিশীলতা হ্রাস বা বিকৃতি অনুভব করছেন এবং ফিজিওথেরাপির মতো অন্যান্য চিকিৎসা ও রক্ষণশীল চিকিত্সা ব্যর্থ হয়েছে।

হিপ প্রতিস্থাপন সার্জারির সময় কি হয়?

হিপ প্রতিস্থাপনের সময়, আপনি অস্ত্রোপচারের চিকিত্সার সময় আপনাকে আরামদায়ক এবং ব্যথামুক্ত রাখতে অ্যানেস্থেশিয়া অর্জন করতে পারেন। আপনি যে অ্যানেশেসিয়া পান তা আপনার স্বাস্থ্যের ইতিহাস এবং আপনি যে ওষুধের চিকিত্সা গ্রহণ করছেন তার উপর নির্ভর করে। তারপর চিকিত্সক নিতম্বের উপর একটি ছেদ করবেন। ছেদনের স্কেল অনেক উপাদানের উপর নির্ভর করে পরিবর্তিত হবে, আপনার দৈর্ঘ্য এবং আপনার স্বাস্থ্য অনুশীলনকারীর পছন্দ সহ। স্বাস্থ্যসেবা পেশাদাররা নিতম্বের জয়েন্ট থেকে রোগাক্রান্ত হাড়ের টিস্যু এবং তরুণাস্থি অপসারণ করবেন এবং নতুন, কৃত্রিম উপাদান সন্নিবেশ করবেন।

দিল্লি ভারতের ফোর্টিস হাসপাতালের সেরা অর্থোপেডিক সার্জন

আপনার জয়েন্টের ব্যথা পরিচালনা করতে সাহায্য করার জন্য ডাঃ হর্ষবর্ধন হেগডে ভারতের বিশ্বস্ত অর্থোপেডিক সার্জন

দ্য দিল্লি ভারতের ফোর্টিস হাসপাতালের সেরা অর্থোপেডিক সার্জন তার রোগীদের তাদের অর্থোপেডিক রোগের সর্বোচ্চ মানের যত্ন প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ। ডাঃ হর্ষবর্ধন হেগডে ইন্ডিয়া অর্থোপেডিক অবস্থার ব্যবস্থাপনার দিকে একটি সমন্বিত এবং ব্যাপক পদ্ধতির ব্যবহার করে পৃথক পরামর্শ এবং লক্ষ্যযুক্ত চিকিত্সা পরিকল্পনার মাধ্যমে প্রতিটি রোগীর জীবনযাত্রার মান উন্নত করে। ফোর্টিস হসপিটাল দিল্লি ইন্ডিয়ার সেরা অর্থোপেডিক সার্জন সত্যিই আপনার সুস্থ হওয়ার আকাঙ্ক্ষা বোঝেন এবং তিনি আপনাকে যত দ্রুত সম্ভব এবং নিরাপদে আপনার ক্রিয়াকলাপগুলিতে ফিরিয়ে দেওয়ার জন্য আন্তরিকভাবে কাজ করবেন। আপনি কারপাল টানেল ডিসঅর্ডারের সম্মুখীন একজন সেক্রেটারি, কাঁধে যন্ত্রণা সহ একজন সপ্তাহান্তের যোদ্ধা, বা একজন প্রথম-শ্রেণীর বেসবল পিচার যার জন্য একটি চিকিৎসা পদ্ধতি প্রয়োজন, ফোর্টিস হাসপাতালের দিল্লি ইন্ডিয়ার সেরা অর্থোপেডিক সার্জন অতুলনীয় কর্মক্ষমতা, দৃঢ় সততা এবং একটি চিত্তাকর্ষক ট্র্যাক রেকর্ড সরবরাহ করে . ডাঃ হর্ষবর্ধন হেগডে ইন্ডিয়া আপনার সাথে সমস্ত অপারেটিভ এবং নন-অপারেটিভ বিকল্পগুলি নিয়ে আলোচনা করার জন্য উল্লেখযোগ্য সময় ব্যয় করবে যাতে আপনি আপনার চিকিত্সা পরিকল্পনার সাথে স্বাচ্ছন্দ্য বোধ করেন।

ভারতে মোট হিপ প্রতিস্থাপন সার্জারির জন্য কত খরচ হয়?

ভারতে হিপ প্রতিস্থাপনের অস্ত্রোপচার পদ্ধতি একটি সাধারণ অর্থোপেডিক পদ্ধতি, যা শুধু ভারতে আক্রান্ত রোগীদেরই পছন্দ করে না, যারা বিদেশ থেকেও আসে। মোট হিপ প্রতিস্থাপন সার্জারির খরচ ভারতের অন্যান্য পশ্চিমা দেশগুলিতে যা খরচ হয় তার একটি অংশ মাত্র, যা মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যকে অন্তর্ভুক্ত করে যে কারণে ভারত ক্লিনিকাল ভ্রমণকারীদের জন্য অর্থোপেডিক চিকিৎসা পদ্ধতির একটি কেন্দ্র হিসাবে উদ্ভূত হয়েছে। একজন ক্লিনিকাল ভ্রমণকারী ভারতে মোট হিপ রিপ্লেসমেন্ট সার্জারির জন্য কম খরচে ভ্রমণ করার সিদ্ধান্ত নিলে 50 থেকে 70 শতাংশ অনেক কম খরচ করতে পারে। প্রতি বছর বিপুল সংখ্যক রোগী নিম্নমুখী হয় মোট হিপ রিপ্লেসমেন্ট সার্জারির খরচ ভারত ক্লিনিকাল দর্শকদের জন্য, বীমা ছাড়া হিপ প্রতিস্থাপন সার্জারির খরচ খুব বেশি। ভারতে হিপ প্রতিস্থাপন সার্জারির খরচ তাদের কাছে সত্যিই যুক্তিসঙ্গত যা সাশ্রয়ী সঞ্চয়ের পাশাপাশি অসাধারণ যত্ন এবং ক্ষমতা সহ সার্জারির একটি আন্তর্জাতিক নিয়ম নিয়ে আসে।

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি পরিষেবা ভারত বেছে নেওয়ার আন্তর্জাতিক রোগীর সুবিধা

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া আন্তর্জাতিক রোগীদের অর্থোপেডিক্সের চাহিদা বোঝার ক্ষেত্রে বিশেষজ্ঞ। আমরা এখানে আছি যা আপনাকে একজন বিশ্বখ্যাত অর্থোপেডিক সার্জন এবং বিশেষজ্ঞদের কাছে অবিলম্বে অ্যাক্সেসের ব্যবস্থা করার মাধ্যমে এবং আপনার সমস্ত ভ্রমণের যত্ন নেওয়ার মাধ্যমে অত্যন্ত প্রতিযোগিতামূলক মূল্যে ফোর্টিস হাসপাতাল দিল্লির সেরা অর্থোপেডিক সার্জনের সাথে ভারতের অর্থোপেডিকস এবং যত্নে সেরা পেতে সাহায্য করবে। এবং বাসস্থানের ব্যবস্থা, যাতে সমগ্র অভিজ্ঞতাকে সত্যিকারের জীবন-পরিবর্তনকারী করে তোলা যায়। তাত্ক্ষণিক চিকিৎসার আয়োজনের মাধ্যমে এবং বিশ্বব্যাপী রোগীদের ভ্রমণ এবং থাকার পরিকল্পনার সাথে মোকাবিলা করার মাধ্যমে আমরা একটি সত্যিকারের অসাধারণ একটির সাথে সম্পূর্ণ সম্পৃক্ত করার চেষ্টা করি।
বিশেষজ্ঞ অর্থোপেডিক কেয়ার: ভারতে ডঃ হর্ষবর্ধন হেগড়ে-এর দক্ষতা অন্বেষণ করা বিশেষজ্ঞ অর্থোপেডিক কেয়ার: ভারতে ডঃ হর্ষবর্ধন হেগড়ে-এর দক্ষতা অন্বেষণ করা Reviewed by Lena Rivera on June 30, 2023 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.