কেন কঙ্গো, কেনিয়া এবং সুদানের রোগীরা ভারতে কম খরচে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারির জন্য অনুসন্ধান করছে

সংক্ষিপ্ত বিবরণ:

অর্থোপেডিকস হল একটি মেডিকেল বিশেষত্ব যা কঙ্কালের বিকৃতি - হাড়, জয়েন্ট, পেশী, লিগামেন্ট, টেন্ডন, স্নায়ু এবং ত্বকের ব্যাধিতে আক্রান্তদের পূর্বাভাস, সংশোধন, প্রতিরোধ এবং চিকিত্সার ক্ষেত্রে বিশেষজ্ঞ। আপনার প্রতিকারের সাথে অতিরিক্তভাবে মেডিক্যাল কাউন্সেলিং, ওষুধ, কাস্ট, স্প্লিন্ট, এবং নিরাময় পদ্ধতির সাথে ওয়ার্কআউট বা অস্ত্রোপচার অন্তর্ভুক্ত থাকতে পারে। সর্বাধিক অর্থোপেডিক রোগ এবং দুর্ঘটনার জন্য, চিকিত্সার একাধিক ফর্ম থাকতে পারে।

ডাঃ আইপিএস ওবেরয়ের সাথে অর্থোপেডিক সার্জারি- আপনার সুবিধা

ডাঃ আইপিএস ওবেরয় ইন্ডিয়া তার কঙ্গো, কেনিয়া এবং সুদানের রোগীদের এক অনন্য সুবিধা প্রদান করে। তার সাথে যৌথ চিকিত্সা একটি গ্যারান্টিযুক্ত থেরাপিউটিক ফলাফল বোঝায়। সবচেয়ে গুরুত্বপূর্ণ তথ্যগুলির মধ্যে একটি হল যে অর্থোপেডিক সার্জারি তার দ্বারা সঞ্চালিত হয় নতুন কৌশলগুলি। আক্রান্ত ব্যক্তি সঠিক প্রসাধনী প্রভাব সহ একটি ছোট ছেদ থেকে উপকৃত হন এবং পেশী টিস্যু এবং ত্বকের ন্যূনতম ক্ষতি করেন। অস্ত্রোপচার নিজেই কম স্থায়ী হয়। কম্পিউটার-সহায়তা ইন্ট্রা-সার্জিক্যাল নেভিগেশন এবং অত্যাধুনিক ইমপ্লান্টের অপ্টিমাইজ করা মেঝে অর্থোপেডিক অস্ত্রোপচার পদ্ধতির নির্ভুলতা বাড়ায়। ডাঃ আইপিএস ওবেরয় ইন্ডিয়ার রোগীরা রিপোর্ট করেন যে তারা প্রায়ই জয়েন্ট প্রতিস্থাপনের অর্থোপেডিক সার্জারির 6 মাস পরে কৃত্রিম জয়েন্ট করার কথা ভুলে যান। আরেকটি গুরুত্বপূর্ণ সত্য যে অর্থোপেডিক সার্জারি, দ্বারা সঞ্চালিত ডক্টর আইপিএস ওবেরয় ইন্ডিয়া নিরাপদ এবং ন্যূনতম আক্রমণাত্মক, যা জটিলতার ঝুঁকি হ্রাস করে। অনেক ক্ষেত্রে, রোগীরা জয়েন্ট প্রতিস্থাপন এড়াতে পারে বা বিলম্ব করতে পারে। আধুনিক আর্থ্রোস্কোপিক পদ্ধতিগুলি তাকে অত্যাধুনিক অস্ত্রোপচারের হস্তক্ষেপ করতে সক্ষম করে, যা সমস্ত চিকিত্সার ক্ষেত্রে 80% রোগগত লক্ষণগুলিকে উপশম করে।

ডক্টর আইপিএস ওবেরয় ইন্ডিয়া

ডাঃ আইপিএস ওবেরয় ভারতে জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারির মোট প্যাকেজ অফার করেন

অনেক রোগীর জন্য, চিকিত্সার রাস্তা এবং শেষ পর্যন্ত নিরাময় একটি অপ্রতিরোধ্য কাজ বলে মনে হয়, তবে ডাঃ আইপিএস ওবেরয় ইন্ডিয়া দ্বারা উপস্থাপিত যৌথ প্রতিস্থাপন প্রোগ্রামের সাথে; আপনার গতিশীলতা ফিরে আসা একটি ব্যক্তিগত প্রচেষ্টা নয়. তিনি অস্ত্রোপচারের আগে সম্পূর্ণ জ্ঞান প্রদান করেন যা অস্ত্রোপচারের চিকিত্সা, এর জন্য প্রস্তুতি এবং আপনি হাসপাতালে থাকাকালীন এবং সুস্থ হওয়ার সময় কী আশা করবেন সে সম্পর্কে সমস্ত তথ্য সরবরাহ করে। অ্যাম্বুলেশনের উন্নতির উপর দৃষ্টি নিবদ্ধ করে চিকিৎসার মাধ্যমে স্বতন্ত্র চিকিৎসা পরিকল্পনা প্রদান করা হয়; শক্তি, এবং কার্যকারিতা, কঙ্গো, কেনিয়া, এবং সুদানের রোগীরা যত্নের পরবর্তী পর্যায়ে স্থানান্তরের জন্য প্রস্তুত: ইনপেশেন্ট, বহির্বিভাগের রোগী, বা বাড়িতে যত্নের মাধ্যমে পুনর্বাসন। ডাঃ আইপিএস ওবেরয় ইন্ডিয়ার দ্বারা দেওয়া হাঁটু প্রতিস্থাপন 85-90% রোগীর মধ্যে প্রায় 20 বছর স্থায়ী হয়।

ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারির খরচ কত?

ভারতে কম খরচে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারি বিশ্বের বেশিরভাগ দেশের তুলনায় অনেক বেশি সাশ্রয়ী। ভারতে হাঁটু প্রতিস্থাপন সার্জারি করার সুবিধা হল চিকিৎসা সেবার মান। সারা বিশ্ব থেকে কঙ্গো, কেনিয়া এবং সুদানের রোগীরা ভারতে কম খরচে মোট হাঁটু প্রতিস্থাপন অস্ত্রোপচারের সুবিধা নিতে ভারতে ভ্রমণ করে এবং এটিকে কঙ্গো, কেনিয়া এবং সুদানের রোগীদের জন্য একটি জনপ্রিয় গন্তব্য হিসেবে তৈরি করে যারা হাঁটু প্রতিস্থাপন করতে বাধ্য হয়। এটি এখন জয়েন্টগুলির চরম অস্টিওআর্থারাইটিসযুক্ত ব্যক্তিদের জন্য একটি নিরাপদ বিকল্প হিসাবে বিবেচিত হয়। তবে এখনও, পশ্চিমা দেশগুলির মধ্যে প্রক্রিয়াটির ব্যয় উচ্চতর রয়ে গেছে এবং উচ্চতর ভাল দিক থেকে অব্যাহত রয়েছে। অন্যদিকে ভারতে কম খরচে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারি পশ্চিমা দেশগুলির তুলনায় অনেক বেশি যুক্তিসঙ্গত। ভারতে কম খরচে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারি সেই দেশগুলিতে 50 থেকে 80% পর্যন্ত কমে যায়।

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়ার সুবিধা

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া হল ভারতের একটি নেতৃস্থানীয় মেডিকেল ট্রাভেল কোম্পানি যা কঙ্গো, কেনিয়া এবং সুদানের রোগীদের ভারতে মানসম্পন্ন এবং সাশ্রয়ী মূল্যের চিকিৎসার জন্য সাহায্য করে। কোম্পানিটি ডাক্তার এবং স্বাস্থ্যসেবা বিশেষজ্ঞদের একটি ব্যতিক্রমী দক্ষ গ্রুপ ব্যবহার করে পরিচালিত হয় যাদের একসাথে স্বাস্থ্যসেবা খাতে 100 বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে। আমাদের দল ঝামেলা-মুক্ত ভ্রমণ সরবরাহ, ভিসা, পরিবহন, অস্ত্রোপচার, হাসপাতালে ভর্তি এবং ভারতে থাকার ব্যবস্থা করে। বিনামূল্যে ক্লিনিকাল পরামর্শ, চিকিৎসা পুনরুদ্ধার, ব্যক্তিগত সহায়তা, সফর এবং ভ্রমণের মাধ্যমে ভারতে ফিরে আসার সিদ্ধান্ত নেওয়ার মুহুর্ত থেকেই আমরা আপনাকে সহায়তা করি।

ভারতে জয়েন্ট রিপ্লেসমেন্ট ডক্টর আইপিএস ওবেরয়ের সাথে সাক্ষাতের জন্য আপনাকে অপেক্ষা করতে হবে না। আমাদের রোগীদের জন্য ফাস্ট ট্র্যাক পরিষেবা রয়েছে। আপনি আমাদের -dr.oberoi@jointsurgeryhospital.com এ ইমেল করতে পারেন বা আমাদের কল করতে পারেন - +91-9860432255 এ।
কেন কঙ্গো, কেনিয়া এবং সুদানের রোগীরা ভারতে কম খরচে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারির জন্য অনুসন্ধান করছে কেন কঙ্গো, কেনিয়া এবং সুদানের রোগীরা ভারতে কম খরচে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারির জন্য অনুসন্ধান করছে Reviewed by Lena Rivera on April 06, 2023 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.