ভারতে কম খরচে মোট হিপ প্রতিস্থাপন সার্জারির গোপন রহস্য আনলক করা

সংক্ষিপ্ত বিবরণ:

অর্থোপেডিকস হল ওষুধের ক্ষেত্র যা পেশীবহুল সিস্টেমের উপর অস্ত্রোপচার বা ম্যানিপুলেশনের উপর দৃষ্টি নিবদ্ধ করে। বিশেষজ্ঞদের অস্ত্রোপচারের ক্ষেত্রটি প্রথমত শিশুদের মধ্যে উন্নয়নমূলক বিকৃতি এবং পোলিওর ফলাফলের উপর লক্ষ্য করা হয়েছিল, কিন্তু আজকাল সব বয়সের ব্যক্তিদের মধ্যে পেশীবহুল সিস্টেমকে প্রভাবিত করে এমন সমস্ত পরিস্থিতি এবং অসুস্থতার সাথে মোকাবিলা করার জন্য এটি ব্যাপকভাবে উন্নত হয়েছে। অর্থোপেডিক অবস্থার চিকিৎসা ওষুধ, শারীরিক চিকিত্সা, ওয়ার্কআউট, বিকল্প প্রতিকার, বা অস্ত্রোপচারের কৌশলগুলির একটি হোস্টের মাধ্যমে নয়, অপারেটিভভাবে চিকিত্সা করা যেতে পারে, যার মধ্যে কিছু রয়েছে যা ন্যূনতম আক্রমণাত্মক এবং ফলস্বরূপ প্রথাগত খোলা অস্ত্রোপচার পদ্ধতির তুলনায় শরীরের জন্য অনেক কম চাপযুক্ত।

ভারতে অর্থোপেডিক সার্জারি কি কভার করে?

অর্থোপেডিক অস্ত্রোপচার পদ্ধতি হল তীব্র দুর্ঘটনা, জন্মগত এবং অর্জিত ব্যাধি, এবং হাড়, জয়েন্ট এবং তাদের সম্পর্কিত মসৃণ টিস্যুগুলির ক্রমাগত বাত বা অত্যধিক ব্যবহারের অবস্থা, লিগামেন্ট, স্নায়ু এবং পেশী গ্রুপগুলির সাথে সম্মিলিতভাবে মোকাবিলা করার একটি স্বতন্ত্রতা। বিপুল সংখ্যাগরিষ্ঠের অতিরিক্তভাবে নিম্নলিখিতগুলি সহ একটি নির্বাচিত অর্থোপেডিক অবস্থাতে পরামর্শদাতার আগ্রহ রয়েছে:

  • যৌথ পুনর্গঠন
  • বিশেষ শারীরবৃত্তীয় অঞ্চল (যেমন বাহু)
  • মেরুদণ্ড (নিউরোসার্জনদের পাশাপাশি)
  • হাড়ের টিউমার সার্জারি
  • রিউমাটয়েড সার্জারি
  • ক্রীড়া সার্জারি
  • জটিল ট্রমা সার্জারি
 
দিল্লি ভারতের ফোর্টিস হাসপাতালের সেরা অর্থোপেডিক সার্জন

অর্থোপেডিক সার্জারির ক্ষেত্রে ডাঃ হর্ষবর্ধন হেগডে কীভাবে আলাদা?

ডঃ হর্ষবর্ধন হেগড়ে দিল্লি ভারতের ফোর্টিস হাসপাতালের সেরা অর্থোপেডিক সার্জন বিশ্ব-মানের পরিষেবাগুলি সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ যা সামগ্রিক রোগীর যত্ন, ব্যাপক সুবিধা এবং ক্রমাগত গবেষণার উপর জোর দেয়। তিনি দেশের একমাত্র অর্থোপেডিক সার্জন যিনি হাঁটু এবং গোড়ালির লিগামেন্ট পুনর্গঠনের একাধিক লিগামেন্ট ইনজুরির জন্য চিকিৎসা প্রদান করেন। ফোর্টিস হাসপাতালের সেরা অর্থোপেডিক সার্জন দিল্লি ইন্ডিয়া দীর্ঘস্থায়ী গোড়ালির আঘাতের জন্য আর্থ্রোস্কোপিক লিগামেন্ট পুনর্গঠনের ক্ষেত্রে একটি প্রমাণিত ট্র্যাক রেকর্ডে নিজেকে গর্বিত করেছেন যেখানে তিনি চমৎকার ক্লিনিকাল ফলাফল তৈরি করেছেন। তিনি কারটিলেজের আঘাতগুলি মোকাবেলা করার জন্য তার পরিষেবাগুলি প্রসারিত করার দিকেও নজর দিচ্ছেন যা পরিচালনা করা কঠিন অবস্থার জন্য কুখ্যাত। কিছু দূরত্ব যতটা যন্ত্রপাতি জড়িত থাকে, তার কাছে আর্থ্রোস্কোপিক স্ট্রাকচারের পর্যাপ্ত ইউনিট এবং অন্যান্য প্রাসঙ্গিক সরঞ্জাম রয়েছে যা তাকে একই সাথে বা পিছনের দিকের কেসগুলি করার অনুমতি দেয়। তিনি যে ধরনের অস্ত্রোপচার করেন তার উপর ভিত্তি করে, ফোর্টিস হাসপাতালের দিল্লি ভারতের সেরা অর্থোপেডিক সার্জন বিশ্বের সবচেয়ে উন্নত অর্থোপেডিক সার্জনদের মধ্যে একজন। ফোর্টিস হাসপাতালের দিল্লি ভারতের সেরা অর্থোপেডিক সার্জন স্থানীয় এবং বিদেশী বিশেষজ্ঞ এবং সরঞ্জাম সরবরাহকারীদের সহযোগিতায় অর্থোপেডিক ক্ষেত্রে রোবোটিক্স সার্জারিতে উদ্যোগী হচ্ছেন।

মোট হিপ রিপ্লেসমেন্ট সার্জারির জন্য ভারতের সেরা দাম কত?

ভারতে হিপ রিপ্লেসমেন্ট সার্জারি হল একটি সাধারণ অর্থোপেডিক পদ্ধতি, যা শুধুমাত্র ভারতের রোগীদেরই পছন্দ নয় বরং বিদেশী রোগীরাও পছন্দ করেন। মোট হিপ রিপ্লেসমেন্ট সার্জারির জন্য ভারতের সর্বোত্তম মূল্য হল অন্যান্য পশ্চিমা দেশগুলিতে যা খরচ হয় তার একটি অংশ মাত্র, যার মধ্যে মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্য অন্তর্ভুক্ত রয়েছে যার প্রধান কারণ ভারত চিকিৎসা পর্যটকদের অর্থোপেডিক সার্জারির কেন্দ্র হিসাবে আবির্ভূত হয়েছে। একজন ক্লিনিকাল ভ্রমণকারী 50 থেকে 70 শতাংশ অনেক কম অর্থ ব্যয় করতে পারে একবার যখন তারা মোট হিপ প্রতিস্থাপন সার্জারির জন্য কম দামে ভ্রমণ করার সিদ্ধান্ত নেয়। প্রতি বছর, হাজার হাজার রোগী ভারতে কম খরচে মোট হিপ প্রতিস্থাপন সার্জারি করে। দ্য টোটাল হিপ রিপ্লেসমেন্ট সার্জারি ইন্ডিয়ার জন্য সেরা মূল্য এটি তাদের কাছে বেশ সাশ্রয়ী মূল্যের যা শুধুমাত্র সাশ্রয়ী সঞ্চয়ই নয় অবিশ্বাস্য যত্ন এবং দক্ষতার সাথে অস্ত্রোপচার পদ্ধতির একটি আন্তর্জাতিক মানও নিয়ে আসে।

কেন জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি পরিষেবা ভারত

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া হল ভারতে একটি চিকিৎসা প্রতিকার এবং অস্ত্রোপচার অপারেশন সুবিধার নিয়োগকর্তা যেটি চিকিৎসা কর্মীদের সাথে সেশনে স্রাব-পরবর্তী পুনরুদ্ধারমূলক ছুটির সাথে মিশ্রিত আন্তর্জাতিক রোগীদের অস্ত্রোপচারের পাশাপাশি অ-সার্জিক্যাল চিকিত্সা পরিষেবাগুলির সম্পূর্ণ পরিসীমা দেয়। জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি পরিষেবা ভারত হল ভারতে বিদেশীদের পেশাদার চিকিৎসা সহায়তার বৃহত্তম প্রদানকারী। বিশ্বখ্যাত কিছু ডাক্তার এবং হাসপাতাল অধিভুক্ত, আমাদের কাছে আপনাকে সর্বোত্তম সাশ্রয়ী মূল্যের চিকিৎসা প্রদান এবং আপনার দ্রুত পুনরুদ্ধারে সহায়তা করার জন্য সম্পদ রয়েছে। আমরা ভারতে প্রথম শ্রেণীর কিছু ডাক্তার এবং হাসপাতালের সাথে অধিভুক্তিতে অনেক সাশ্রয়ী মূল্যের এবং কম-ফির চিকিৎসা প্যাকেজ তৈরি করেছি।

আপনাকে ডাঃ হর্ষবর্ধন হেগড়ে ইন্ডিয়ার সাথে সাক্ষাতের জন্য অপেক্ষা করতে হবে না। আমাদের রোগীদের জন্য ফাস্ট ট্র্যাক পরিষেবা রয়েছে। আপনি আমাদের ইমেল করতে পারেন -dr.harshwardhan@jointsurgeryhospital.com অথবা আমাদের কল করুন - +91-9860432255 এ।
ভারতে কম খরচে মোট হিপ প্রতিস্থাপন সার্জারির গোপন রহস্য আনলক করা ভারতে কম খরচে মোট হিপ প্রতিস্থাপন সার্জারির গোপন রহস্য আনলক করা Reviewed by Lena Rivera on March 24, 2023 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.