রোবোটিক জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি ভারতে মূল সময়ের জন্য সেট করা আছে

ওভারভিউ: জয়েন্ট সার্জারি

রোবোটিক আর্ম সহায়তায় অর্থোপেডিক সার্জারি অসম্পূর্ণ এবং অল আউট হাঁটুর বিকল্প এবং সম্পূর্ণ হিপ বিকল্পের জন্য ব্যবহার করা হয়। অর্থোপেডিক সার্জারির জন্য রোবোটিক সহায়তার কয়েকটি অনন্য ভাণ্ডার রয়েছে। বিশেষজ্ঞ হাঁটু এম্বেড স্থাপনের আগে হ্যান্ডহেল্ড রোবোটিক্সকে সঠিকভাবে পরিবেশনকারী হাড়কে আকার দিতে ব্যবহার করেন এবং হাঁটুতে দূরবর্তী অংশটি দেখার জন্য প্রতিটি অঞ্চলের যথাযথ রুট করা হয়।
অস্ত্রোপচারের আগে একটি কম্পিউটারাইজড টোমোগ্রাফি (সিটি) ফিল্টারটি হাড়কে কতটা বহিষ্কার করা উচিত তা সুনির্দিষ্টভাবে নকশা করার জন্য এবং ইমপ্লান্টের ব্যবস্থা এবং অবস্থানের যথার্থতা প্রসারিত করতে সহায়তা করে util অস্ত্রোপচারের সময়, রোবোটিক আর্ম গ্যারান্টি দেয় যে এই ব্যবস্থাটি যথাযথভাবে অনুসরণ করা হয়েছে - এমন লক্ষ্য সহ যা এখনও যথেষ্ট পরিমাণে হাড়কে বের করে দেওয়া হয় না।
যৌথ সাবস্টিটিউশন সার্জারির অন্যতম সমস্যাযুক্ত অংশটি কৃত্রিম যৌথের পৃথক বিভাগগুলিকে সর্বাধিক আদর্শ বিন্যাসে সেট করা হচ্ছে যাতে তারা একসাথে কাজ করবে এবং সহজেই কাজ করবে।


রোবোটিক জয়েন্ট সার্জারি আরও উপযুক্ত কেন?

ভারতে রোবোটিক জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি অন্যতম একটি ড্রাইভিং সার্জারি কৌশল। শল্য চিকিত্সা বিশ্বে বিভিন্ন অগ্রগতির সাথে, সিস্টেমগুলি কম অপ্রত্যাশিত এবং রোবট-সহায়তা তৈরি করা সাধারণ কৌশলগুলির সাথে কল্পনাযোগ্য, তার চেয়ে বেশি নির্ভুলতা, অভিযোজনযোগ্যতা এবং নিয়ন্ত্রণের সাথে বিশেষজ্ঞদের আরও বিভিন্ন ধরণের জটিল পদ্ধতি সম্পাদন করতে সক্ষম করে।
রোবোটিক জয়েন্ট সার্জারি সতর্ক বিজ্ঞানের জন্য আশীর্বাদ। মাস্টার্স বিশ্বাস করেন যে নির্দিষ্ট কৌশলগুলির জন্য এটি ক্রিয়াকলাপের মাঝখানে নির্ভুলতা, বহুমুখিতা এবং নিয়ন্ত্রণকে নতুন করে ডিজাইন করে এবং তাদের আরও সম্ভাব্য সমস্ত সাইটটি, পার্থক্যযুক্ত এবং স্ট্যান্ডার্ড ফ্রেমওয়ার্কগুলি পর্যবেক্ষণ করার ক্ষমতা দেয়। এটি তাত্পর্যপূর্ণভাবে বাধা medicষধি সিস্টেমগুলিতে কথা বলার পদ্ধতিতে কাজ করে।

ভারতে রোবোটিক জয়েন্ট সার্জারির ব্যয়

রোবোটিক সার্জারি, সাধারণভাবে, খোলা বা ল্যাপারোস্কোপিক সার্জারির চেয়ে কিছুটা ব্যয়বহুল হবে। তবুও, রোবোটিক সার্জারির ব্যয়বহুল ব্যয় জটিল শল্য চিকিত্সাগুলিতে তার কার্যকারিতার আলোকে ন্যায়সঙ্গত হয়। এটি বিপরীত এবং অন্যান্য নিয়মিত অনুশীলন হিসাবে উচ্চ নির্ভুলতার হার সহ ম্যালিগন্যান্ট গ্রোথ সার্জারিতে গভীরভাবে কার্যকর।
ভারতে রোবোটিক জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারির ব্যয় সামগ্রিক সর্বনিম্ন প্রচেষ্টা রোবোটিক জয়েন্ট সার্জারি একইভাবে কম খরচে ভারতে অ্যাক্সেসযোগ্য তা সত্ত্বেও। যেহেতু পশ্চিমা দেশগুলির হাসপাতালের চার্জটি ভারত কেবলমাত্র অল্প পরিমাণে চার্জ করছে, তাই ভারতের এক শীর্ষস্থানীয় রোবোটিক যৌথ বিকল্প বিশেষজ্ঞদের কাছ থেকে রোবোটিক জয়েন্ট সার্জারি সন্ধান করার জন্য একটি অসাধারণ দল সরানো হয়েছে।

কেন ভারতে রোবোটিক জয়েন্ট সাবস্টিটিউশন সার্জারি বেছে নিন?

এর আগে রোবোটিক শল্য চিকিত্সার সাথে বিভিন্ন উদ্বেগ চিহ্নিত করা হয়েছিল কারণ রোগীরা প্রত্যাশা করেছিলেন যে এই অস্ত্রোপচারে স্বায়ত্তশাসনের প্রয়োগ অন্তর্ভুক্ত থাকলে এটি তাদের ক্ষতি করতে পারে বা রোবোটিক গিয়ারের কাজ করতে গিয়ে কিছুটা সমস্যা দেখা দিতে পারে। ত্রি-মাত্রিক দৃষ্টি সহ ম্যাগনিফাইড ভিউ, বিকাশের সম্পূর্ণ সুযোগ সহ এর্গোনমিক হ্যান্ড ডেভলপমেন্ট, ল্যাপারোস্কপির সমর্থন প্রভাব সরিয়ে নেওয়া, সংবেদনশীল পদক্ষেপগুলিকে উত্সাহিত করার হাতের বিকাশকে কমানো এবং হাতের কাঁপুনকে হ্রাস করা। এই সুবিধাগুলি রোবোটিক ভক্তদের দ্বারা এতটা দৃ .়তার সাথে চাপ দিয়ে, এটি এমন ধারণা তৈরি করতে পারে যে সমস্ত ল্যাপারোস্কোপিক সার্জারি রোবোটিক সহায়তায় শেষ হয়েছে। এখানে রোবোটিক যৌথ অস্ত্রোপচারের পিছনে কয়েকটি ব্যাখ্যা এখানে রয়েছে?

1. নির্ভুলতা

রোবোটিক স্বায়ত্তশাসনের সহায়তায় সার্জারি শেষ হয়েছে যার অর্থ হাঁটু অঞ্চলে আরও সঠিকতা রয়েছে যার জন্য অস্ত্রোপচারের প্রয়োজন।
যত্নশীল কাটগুলি এবং পয়েন্টগুলিতে মনোনিবেশ করা যেতে পারে বলে সার্জারিটি হুবহু এবং সীমাবদ্ধ। এই কাছাকাছি টিস্যু যাচাইয়ের প্রয়োজন হয় যাচাইকরণে এই এইডস।

2. গতি নিয়ন্ত্রণ

অনাবৃত গুরুর গতি কাটা পৃষ্ঠকে লক্ষ্য করার নিকটতার উপর ভারসাম্যপূর্ণ। প্রতিটি রোগী এক ধরণের এবং রোগীর ভার বহনের সীমা দ্বারা নির্দেশিত গতিটি বজায় রাখা হয়।

ভারতে রোবোটিক জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সম্পর্কে আরও তথ্যের জন্য
আমাদের কল করুন: + 91-98604-32255
আমাদের মেইল করুন: enquiry@jointreplacementsurgeryhospitalindia.com
রোবোটিক জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি ভারতে মূল সময়ের জন্য সেট করা আছে রোবোটিক জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি ভারতে মূল সময়ের জন্য সেট করা আছে Reviewed by Lena Rivera on November 21, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.