কেরালায় জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি একটি দৈর্ঘ্য অবকাশে পরিণত করুন

অর্থোপেডিক জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি কী

যৌথ প্রতিস্থাপনের সিদ্ধান্তটি একটি সক্রিয় জীবনযাত্রার পুনরায় দাবি আদায়ের দিকে একটি বড় পদক্ষেপ। হাঁটু এবং নিতম্বের প্রতিস্থাপন আজ সম্পাদিত দুটি সবচেয়ে সাধারণ এবং সফল অস্ত্রোপচার পদ্ধতি। রোগীকে একটি নতুন মোবাইল জয়েন্ট দিয়ে আর্থারপ্লাস্টি রোগীদের একটি দুর্দান্ত, দীর্ঘমেয়াদী ফলাফল দেয়। একটি যৌথ প্রতিস্থাপনের শল্য চিকিত্সা ক্ষতিগ্রস্থ যৌথটিকে সরিয়ে দেয় এবং এটিকে একটি নতুন সিন্থেটিক দিয়ে প্রতিস্থাপন করে। যৌথ শরীরের যে কোনও জায়গা যেখানে দুটি হাড়ের শেষ যেমন হিপ, হাঁটু বা কাঁধের মতো মিলিত হয়। আর্থ্রোসিস, ইনজুরি বা বিভিন্ন সিস্টেমিক অসুস্থতার কারণে একটি যৌথ ক্ষতিগ্রস্থ হতে পারে। এই সংশ্লেষটি প্রতিস্থাপন করছে এমন সংশ্লেষের আকার এবং গতিবিধিটি নকল করবে prost একটি কৃত্রিম যৌথ ব্যবহার এবং ক্রিয়াকলাপ স্তরের উপর নির্ভর করে 15 থেকে 20 বছর অবধি স্থায়ী হতে পারে।


কেরালার শীর্ষ অর্থোপেডিক সার্জন

কেরালা, আরও উন্নত চিকিত্সা শিল্পের অন্যান্য শহরগুলির মতো, মার্কিন যুক্তরাষ্ট্রে সার্জনের চেয়ে অনুশীলনের জন্য তাদের ক্লিনিকাল লাইসেন্স বৈধ রাখতে বজায় রাখতে আরও বেশি ঘন ঘন পরীক্ষা এবং অব্যাহত শিক্ষা প্রোগ্রামের উপস্থিতি প্রয়োজন। এর অর্থ হ'ল কেরালায় শীর্ষ অর্থোপেডিক সার্জারি ডাক্তাররা তাদের অনেক আমেরিকান অংশের চেয়ে সাম্প্রতিকতম চিকিত্সা চর্চা এবং প্রযুক্তিতে আরও আধুনিক। তদুপরি, কেরালার বেশিরভাগ সার্জনরা তাদের ক্ষেত্রগুলিতে অত্যন্ত বিশেষজ্ঞ এবং একক শৃঙ্খলা বা অপারেশনের ধরণে মনোনিবেশ করেন। কেরালায় অর্থোপেডিক সার্জনরা আমেরিকা প্রশিক্ষিত এবং আপনি প্রায়শই দেখতে পাবেন যে তারা ইংরেজিতে অনর্গল কথা বলতে পারে। কেরালায় কয়েকটি শীর্ষ অর্থোপেডিক সার্জন হলেন:
ডাঃ নিজিথ হে গোবিন্দন
ডাঃ কে জোসেফ মনোজ
ডঃ এম বি নীতীশ
ম্যাথিউ ইস্যাক ডা
বিনোদ কুমার ড
ভেনুগোপাল আর
ডাঃ খালিল ভি এম
ডাঃ আজিম জব্বার
রঙ্গনাথ ডঃ কে
রাজীব স্ট্যানলি ডা
ডাঃ জন থায়েল জন
ডাঃ সোমু আব্রাহাম d
থাডি মোহন ডা
বিবু জর্জে ডা
ডাঃ সুজিত জোস
কৃষ্ণকুমার ড
ডাঃ জোসে ম্যাথিউ
ডাঃ. থমাস ম্যাথিউ
রাজেশ সাইমন ডা
ডঃ পল পারমেল অ্যান্টনি

কেরালায় জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারির ব্যয়

যৌথ প্রতিস্থাপনের ক্ষেত্রে ক্রমবর্ধমান প্রবণতা হ'ল আমেরিকার বাইরের চিকিত্সা চাওয়া রোগীরা হ'ল সাধারনত ব্যয় সিদ্ধান্তটি চালিত করে। দাম দেশ থেকে দেশে আলাদা আলাদা হয়ে থাকে তবে সাধারণভাবে, স্বল্প ব্যয়যুক্ত যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সা কেরালার রাজ্যগুলিতে আপনি যা দেবেন তার এক তৃতীয়াংশ থেকে অর্ধেক হবে। যৌথ প্রতিস্থাপন পদ্ধতিগুলির জন্য ব্যয়গুলি 10,700 মার্কিন ডলার থেকে 17,818 মার্কিন ডলারে পরিবর্তিত হয়। স্বল্প ব্যয়বহুল যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সা কেরালা নিরাপদ এবং সহজ এবং সর্বনিম্ন থেকে অপেক্ষার অবধি ব্যয় না করে চিকিত্সার মোট ব্যয় ৮০% পর্যন্ত সাশ্রয় করতে পারে।

আন্তর্জাতিক রোগীর জন্য উপকারী

কেরালা, "খুবশ্বরের" নিজের দেশ "প্রশান্ত পশ্চাদপসরণ, লোভনীয় সৈকত এবং সবুজ সবুজ নারকেল খাঁজে সজ্জিত। প্রতিবছর বিশ্বজুড়ে হাজার হাজার পর্যটক এখানে আসেন দক্ষিণ ভারতের এই রাজ্যের নির্মল সৌন্দর্য উপভোগ করতে। শেষ অবধি, কেরল যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সার ক্ষেত্রে গৌরব অর্জন করেছে। আজকাল, অন্যান্য দেশের আন্তর্জাতিক রোগীরা কিছু বিশেষ সুবিধার কারণে ভারতে যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সার গন্তব্য হিসাবে কেরালাকে বেছে নেওয়া শুরু করেছেন। কেরালায় একটি ভাল পরিবহন সুবিধা রয়েছে। এটি বিমানের মাধ্যমে বেশ কয়েকটি পূর্ব ইউরোপীয় এবং দক্ষিণ পূর্ব দেশগুলির সাথে ভালভাবে সংযুক্ত। এমনকি এটির বেশিরভাগ শাখায় হাসপাতাল ও বিশিষ্ট বিশেষজ্ঞ মেডিকেল ডাক্তারও রয়েছে। অন্যান্য কারণের সাথে সাথে কেরালার জলবায়ু এবং তার আদিবাসীদের যোগাযোগ দক্ষতা কেরালাকে সমগ্র দেশে চিকিত্সার চিকিত্সার জন্য সবচেয়ে বিস্তৃত গন্তব্য হিসাবে সহায়তা করে। উন্নত পশ্চিমা দেশগুলির তুলনায় স্বল্প ব্যয়বহুল যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সা কেরালার কারণে বিশ্বজুড়ে রোগীরা কেরালায় স্থায়ী হয়েছে।

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি বা কেরালায় অন্য কোনও অর্থোপেডিক পদ্ধতি সম্পর্কে আরও তথ্যের জন্য, আমাদের সাথে যোগাযোগ করতে দ্বিধা করবেন না!
কল করুন: + 91-98604-32255
ইমেল:  enquiry@jointreplacementsurgeryhospitalindia.com
কেরালায় জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি একটি দৈর্ঘ্য অবকাশে পরিণত করুন কেরালায় জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি একটি দৈর্ঘ্য অবকাশে পরিণত করুন Reviewed by Lena Rivera on November 23, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.