গোয়ায় শীর্ষ 10 অর্থোপেডিক সার্জন

সংক্ষিপ্ত বিবরণ:

আমাদের দেহটি নড়াচড়ার জন্য যৌথ অংশ নিয়ে গঠিত যার মধ্যে গোড়ালি, কাঁধ, কনুই এবং কব্জি রয়েছে। যদি জোড়গুলি ক্ষতিগ্রস্ত হয় তবে ব্যথার কারণে শরীরের ক্ষতি হয়। আঘাত, অস্টিওআর্থারাইটিস, রিউমাটয়েড আর্থ্রাইটিস, বার্সাইটিস, গাউট, স্ট্রেনস, স্প্রেনস, রোগের মতো অবস্থার কারণে জয়েন্টে ব্যথা হতে পারে। এবং এখানে বেশিরভাগ রোগীদের জন্য ডাক্তারদের দ্বারা যৌথ প্রতিস্থাপনের শল্যচিকিত্সার পরামর্শ দেওয়া হয়।
জোড়গুলির মসৃণ ক্রিয়াকলাপের জন্য, তীব্র ব্যথায় ভোগা বেশিরভাগ লোকের জন্য যুগ্ম প্রতিস্থাপনের শল্যচিকিত্সা হ'ল একটি উপযুক্ত surgery গোয়া একটি ছোট শহর যা সৈকত এবং বিশেষজ্ঞ চিকিৎসক রয়েছে।


গোয়ায় জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি

গোয়ার অর্থোপেডিক সার্জনরা রোগীর প্রকৃত অবস্থা এবং স্বাস্থ্য পরীক্ষা করবে এবং পরীক্ষার ফলাফলের উপর নির্ভর করে অস্ত্রোপচারের পরামর্শ দেওয়া হবে। মোট পদ্ধতিটি ক্ষতিগ্রস্থ অংশগুলি সরিয়ে এবং এটি মানব-নির্মিত অংশগুলির সাথে প্রতিস্থাপনের সাথে জড়িত যা প্রস্টেসিস নামে পরিচিত যা মূল ফাংশন হিসাবে নকল করে। গোয়ায় জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা থেকে মুক্তি দিতে সহায়তা করে, অন্যান্য সার্জারিগুলির মধ্যে রয়েছে-
• হাঁটুর প্রতিস্থাপনের মোট সার্জারি
এই অস্ত্রোপচারটি গোয়ায় হাঁটু সার্জনরা করেন। এই শল্য চিকিত্সা একবার কৃত্রিম সঙ্গে হাঁটু জয়েন্টের ক্ষতিগ্রস্থ হাড় এবং কারটিলেজ প্রতিস্থাপন করে।
• হিপ রিপ্লেসমেন্ট সার্জারি
এই অস্ত্রোপচারটি গোয়ার হিপ সার্জনরা করেন। এই অস্ত্রোপচারের সময়, ক্ষতিগ্রস্থ বল এবং সকেট জয়েন্টটি সিরামিক সকেট দ্বারা প্রতিস্থাপন করা হয়।

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি কার দরকার?

যে ব্যক্তি গতিশীলতা উন্নতি করতে জয়েন্টগুলি ব্যথা দূর করতে চান, বিকৃতি সংশোধন করতে তিনি যৌথ প্রতিস্থাপনের অপারেশন করেন। 50-80 বছর বয়সের পরে বেশিরভাগ রোগী গুরুতর জয়েন্ট ব্যথা এবং গোয়ায় জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারিতে ভোগেন তাদের জন্য সেরা বিকল্প এটি আপনার চলাচল এবং ব্যথা ঠিক করতে পারে।

গোয়ায় শীর্ষ 10 অর্থোপেডিক সার্জন

গোয়ার অর্থোপেডিক সার্জনরা তাদের কাজ সম্পর্কে অত্যন্ত দক্ষ এবং উত্সাহী। গোয়ার শীর্ষ অর্থোপেডিক সার্জনের তালিকার মধ্যে রয়েছে:

1. ডাঃ রবিশ কোলওয়ালকার
তিনি যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সার জন্য গোয়ায় একটি বিখ্যাত অর্থোপেডিক সার্জন is উচ্চ যোগ্যতার সাথে, তিনি সফল সার্জারিগুলির একটি সংক্ষিপ্ত ইতিহাস রাখছেন।

২. ডাঃ মহেন্দ্র এস কুদ্দকদকর
তিনি বহু বছরের জন্য বিশেষায়িত অনুশীলন করা হয়। তিনি হাসপাতালের গোয়ার হেলথওয়ে গোষ্ঠীর অর্থোপেডিক সার্জারির প্রধান।

3. ডাঃ মারউইন আলবার্তো
তিনি স্বাস্থ্য সমস্যাগুলি নির্ণয়ের জন্য একটি সুপরিচিত অর্থোপেডিকাল।

4. ডঃ রোহন ডেসাই
তিনি বিশেষজ্ঞ হিসাবে 11 বছর কাজ করেছেন এবং অর্থোপেডিক্সের ক্ষেত্রে তাঁর মোট 14 বছরের অভিজ্ঞতা রয়েছে।

5. ডাঃ হরিশ টপল
ক্লিনিকটি ম্যাপাসায় অবস্থিত; তিনি হাঁটু প্রতিস্থাপনের প্রচুর সার্জারি করেছেন।

6. ডাঃ এডউইন আরাউজো
ডাঃ এডউইন আরাউজো এবং তার ইউনিট জয়েন্ট থেকে আঘাতপ্রাপ্ত রোগীদের সহায়তা করে। তিনি গোয়ার অ্যাপোলো হাসপাতালে অর্থোপেডিক্স এবং অনুশীলনে বিশেষীকরণ করেছেন

7. আমে ভার্লিংকার ড
তিনি গোয়ার কনিষ্ঠ এবং সবচেয়ে সফল যুগ্ম সার্জন। তিনি একজন জনপ্রিয় বক্তা এবং স্বাস্থ্য ও সুস্থতার মতো বিষয়গুলিতে সেমিনার এবং সম্মেলন পরিচালনা করেন।

8. ডা। রাজেশ পরশিস
তিনি গোয়ার বিশেষায়িত অর্থোপেডিক এবং মেরুদণ্ডের সার্জন। অর্থোপেডিক সার্জারি ক্ষেত্রে তিনি 25 বছরেরও বেশি সময় ধরে অভিজ্ঞতা অর্জন করেছেন এবং তার জন্য পুরষ্কার পেয়েছেন।

9. ডাঃ নীলিন সুক্তঙ্কর
গোয়ায় ডাঃ নীলিন সুক্তঙ্কর বিভিন্ন স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার জন্য সাফল্যের গল্প সহ ব্যতিক্রমী নাম করেছেন।

10. ডঃ দিলীপ নাদকর্ণি
তিনি একজন অর্থোপেডিক সার্জন যিনি হাঁটু আর্থ্রোস্কোপিক সার্জারীতে বিশেষজ্ঞ হয়েছেন। তিনি হাঁটুর সমস্যা এবং এটি সম্পর্কে মানুষকে সচেতন করার জন্য কীভাবে সেগুলি এড়াতে পারেন সে সম্পর্কে বই লিখেছেন।

গোয়ায় জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারির খরচ

অন্যান্য দেশের ব্যয়ের তুলনায় গোয়ায় যৌথ প্রতিস্থাপন শল্যচিকিৎসার ব্যয় কম lower শহর, হাসপাতাল, আপনি যে সার্জনটি বেছে নিয়েছেন সে অনুযায়ী দামের পরিমাণ আলাদা হয়। একটি যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সা হাসপাতালের ভারত সাইটের নিখরচায় পরামর্শের ফর্মটি পূরণ করে, আপনি আমাদের বিশেষজ্ঞদের সাথে যোগাযোগ করতে পারেন যারা আপনাকে ভারতবর্ষের হাসপাতাল এবং সার্জনদের জন্য গাইড করবে।

গোয়ায় অর্থোপেডিক সার্জারি এবং সেরা অর্থোপেডিক সার্জন সম্পর্কে নিখরচায় পরামর্শের জন্য
আমাদের কল করুন: + 91-98604-32255
অথবা
আমাদের মেইল করুন: enquiry@jointreplacementsurgeryhospitalindia.com
গোয়ায় শীর্ষ 10 অর্থোপেডিক সার্জন গোয়ায় শীর্ষ 10 অর্থোপেডিক সার্জন Reviewed by Lena Rivera on November 26, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.