ডাঃ জয়ন্ত অরোরা উচ্চ-মানের অর্থোপেডিক কেয়ার অফার করে যা লোকেরা তাদের গুণমানের জীবন পুনরুদ্ধারে সহায়তা করে

সংক্ষিপ্ত বিবরণ:

আধুনিক হাঁটু প্রতিস্থাপন শল্য চিকিত্সা সত্তরের দশকের গোড়ার দিকে শুরু হয়েছিল। গত 30 বছরেরও বেশি সময় ধরে, পদ্ধতিটি পরিমার্জন ও উন্নত করা হয়েছে এবং হাঁটু বাতের চিকিত্সার জন্য এখন সবচেয়ে সফল অস্ত্রোপচার পদ্ধতি। একটি হাঁটুর প্রতিস্থাপন অপারেশনে, হাড়ের জীর্ণ প্রান্তগুলি এবং যে কোনও হার্ড কার্টিলিজ সরানো হয় এবং ধাতব এবং প্লাস্টিকের অংশগুলি দিয়ে প্রতিস্থাপন করা হয়। বেশিরভাগ লোক যারা হাঁটুর প্রতিস্থাপন করেছেন তাদের বয়স 60 এর বেশি। আপনি আগে হাঁটু প্রতিস্থাপন করেছেন, পরবর্তী সময়ে আপনি আরও শল্য চিকিত্সা চান এমন অতিরিক্ত সম্ভাবনা রয়েছে। মোট হাঁটুর প্রতিস্থাপনে সাধারণত দেড় থেকে তিন ঘন্টা অপারেশন সময় প্রয়োজন

গুড়গাঁও দিল্লির সেরা অর্থোপেডিক হাঁটু প্রতিস্থাপন সার্জন

আমাদের প্রত্যেকে এমন কাউকে চিনি যাঁকে হাড়, পেশী বা জয়েন্টে ব্যথা করে তার ট্র্যাকগুলি বন্ধ করে দেওয়া হয়েছিল, এমন চিকিত্সার বিকল্প রয়েছে যা মানুষকে আরও সুখী এবং উত্পাদনশীল জীবনযাপন করতে সহায়তা করে। ডাঃ জয়ন্ত অরোরা ভারতের হাঁড়ির জোড়গুলির আঘাতের কারণগুলির, লক্ষণগুলি, চিকিত্সার বিকল্পগুলি এবং পুনরুদ্ধারের প্রক্রিয়াটি অনুসরণ করবেন or তাঁর দক্ষতার সাথে প্রায় 16 বছরের অভিজ্ঞতা রয়েছে যার মূলত হাঁটু এবং নিতম্ব প্রতিস্থাপনের সার্জারি, আর্থ্রোস্কোপিক সার্জারি এবং স্পোর্টস ইনজুরির উপর ফোকাস রয়েছে। তার যোগ্যতা তার বুদ্ধি সম্পর্কে খণ্ড কথা বলে। ভারতের সেরা হাঁটু সার্জন ডাঃ জয়ন্ত অরোরা হিপ এবং হাঁটু এবং অবিচ্ছিন্ন এবং দ্বিপক্ষীয় একসাথে হাঁটু এবং নিতম্বের প্রতিস্থাপনের প্রাথমিক এবং পুনর্বিবেচনার সার্জারীতে বিশেষ দক্ষতা অর্জন করেছেন। তিনি একজন অভিজ্ঞ সার্জন এবং যুগ্ম প্রতিস্থাপনের পাশাপাশি তিনি ম্যালিগন্যান্ট হাড়ের টিউমারগুলির জন্য এক্সট্রাকোরপোরিয়াল ইরেডিয়েশন এবং পুনরায় প্রতিস্থাপনের মতো জটিল সার্জারিও করেছেন। তিনি তার কেরিয়ারের 20 বছরেরও বেশি সময় ধরে 15000+ সার্জিকাল অ্যাপ্রোচ করেছেন।


ডঃ জয়ন্ত অরোরা কেন ভারতের হাঁটু প্রতিস্থাপন শল্যচিকিত্সার জন্য সেরা?

ডঃ জয়ন্ত অরোরা নয়াদিল্লির কলম্বিয়া এশিয়া হাসপাতালের অর্থোপেডিক্স এবং জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জনের একজন সিনিয়র পরামর্শদাতা, যা বিভিন্ন বাত বিশেষজ্ঞের রোগীদের ব্যথা কমাতে এবং গতিশীলতা ফিরে পেতে সহায়তা করে। হাঁটুর ব্যথায় বেঁচে থাকা দৈনন্দিন স্বাভাবিক ক্রিয়াকলাপকে যন্ত্রণাদায়ক অভিজ্ঞতা হিসাবে গড়ে তুলতে পারে। ডঃ জয়ন্ত অরোরা বিভিন্ন হাঁটু অবস্থার বিভিন্ন ধরণের রোগ নির্ণয় ও চিকিত্সার জন্য বিশেষভাবে প্রশিক্ষণপ্রাপ্ত। তিনি রোগীদের সাথে হাঁটুতে আঘাত এবং ব্যাধি সনাক্ত করতে এবং আক্রান্ত হাঁটু বা হাঁটু সংরক্ষণ, মেরামত বা প্রতিস্থাপনের সর্বশেষ কৌশল দিয়ে তাদের চিকিত্সা করার জন্য কাজ করেন। যদি সম্ভব হয় তবে আমরা রক্ষণশীল, অ-সার্জিকাল চিকিত্সা দিয়ে শুরু করব, তবে যদি সেগুলি কোনও বিকল্প না হয় বা সেগুলি কার্যকর না হয় তবে তিনি আপনার সাথে বিভিন্ন অফার ও অন্যান্য চিকিত্সা এবং কীভাবে আপনার পক্ষে কাজ করতে পারে সে সম্পর্কে কথা বলবেন। তাঁর লক্ষ্য সর্বদা নিশ্চিত যে প্রতিটি রোগী তাদের অবস্থা বা আঘাত এবং চিকিত্সার বিকল্পগুলি বুঝতে পারে। আপনার কী প্রয়োজন তা তিনি কেবল আপনাকে বলবেন না - আপনার এবং আপনার জীবনযাত্রার জন্য কোন চিকিত্সার পথ সবচেয়ে ভাল তা স্থির করতে তিনি আপনার সাথে একসাথে কাজ করবেন। আপনার নিজের হাঁটু কারটিলেজ পুনরায় বাড়ানোর জন্য হাঁটু প্রতিস্থাপনের সর্বশেষ কৌশলগুলি থেকে আপনার হাঁটুতে চিকিত্সা করার জন্য এবং আপনার স্বাভাবিক অবস্থায় ফিরে আসার জন্য যা প্রয়োজন তা তাঁর কাছে রয়েছে।

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি হাসপাতাল ভারত সম্পর্কে

যৌথ প্রতিস্থাপন সার্জারি পরিষেবা ভারত সর্বদা সর্বনিম্ন চিকিত্সা করে যে তার চিকিত্সা ভ্রমণকারীরা সবচেয়ে ভাল সম্ভাব্য স্বাস্থ্যসেবা গ্রহণের বিষয়টি নিশ্চিত করার সময় সর্বনিম্ন সম্ভাব্য মূল্যে দাম সরবরাহ করবে। সংস্থাটি নিশ্চিত করে যে ভারতের শীর্ষস্থানীয় হাসপাতালগুলি যাদের সাথে তারা অংশীদারি করছে তাদের ভারতে চিকিত্সা চলাকালীন পুরোপুরি রোগীদের হাতে ধরে রাখার মাধ্যমে একটি সামগ্রিক অভিজ্ঞতা সরবরাহ করা। আমরা ভারত এবং আন্তর্জাতিক মানের সাথে মেলে এমন কিছু হাসপাতালের সেরা ডাক্তারের কাছ থেকে উচ্চ মানের চিকিত্সা এবং শল্য চিকিত্সা করতে সহায়তা করি seek তদুপরি, আমরা আপনাকে একটি আবেদনকারী এবং সাশ্রয়ী মূল্যের চিকিত্সার প্যাকেজ এবং এমনকি ছাড়ের ক্ষেত্রে সহায়তা দিচ্ছি যা দেশে থাকাকালীন আপনার প্রয়োজনীয় সমস্ত কিছুর যত্ন নেয়। যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সা পরিষেবা ভারত, ভারতের দ্রুত বর্ধমান চিকিত্সা সুবিধাগুলিগুলির মধ্যে অন্যতম মেডিকেল দ্বিতীয় মতামত পরিষেবাও সরবরাহ করে। এই পরিষেবাটির মাধ্যমে, আপনি আপনার বিদ্যমান রোগ নির্ণয়ের একটি পর্যালোচনা এবং দ্বিতীয় মতামতের জন্য ভারতের শীর্ষ চিকিত্সকের সাথে পরামর্শ করতে পারেন।

ভারতের সেরা অর্থোপেডিক হাঁটু সার্জন ড। জয়ন্ত অরোড়ার সাথে অ্যাপয়েন্টমেন্ট বুক করা
আমাদের কল করুন: + 91-9860432255
মেইল এ: dr.jayantarora@jointsurgeryhospital.com
ডাঃ জয়ন্ত অরোরা উচ্চ-মানের অর্থোপেডিক কেয়ার অফার করে যা লোকেরা তাদের গুণমানের জীবন পুনরুদ্ধারে সহায়তা করে ডাঃ জয়ন্ত অরোরা উচ্চ-মানের অর্থোপেডিক কেয়ার অফার করে যা লোকেরা তাদের গুণমানের জীবন পুনরুদ্ধারে সহায়তা করে Reviewed by Lena Rivera on December 03, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.