ডাঃ শেখর ভোজরাজ অর্থোপেডিক স্পাইন সার্জারিতে আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে সহায়তা করে

সংক্ষিপ্ত বিবরণ:

হাড়ের মেরুদণ্ডের কলামটির পরিচিত ধারণার কারণে মেরুদণ্ডের সার্জারি প্রায়শই অর্থোপেডিকসের সাথে যুক্ত। মেরুদণ্ডের কলাম, একাধিক কশেরুকা গঠিত, শরীরের জন্য কাঠামোগত সমর্থন এবং নমনীয় গতিশীলতা সরবরাহ করে। এটি অতিরিক্তভাবে মেরুদণ্ড এবং স্নায়ু শিকড় সমন্বিত সূক্ষ্ম স্নায়ুবিক কাঠামো সুরক্ষার জন্য কাজ করে। মেরুদণ্ড মূলত মস্তিষ্কের একটি এক্সটেনশন এবং এমনকি সামান্যতম আঘাতের ফলে অপরিবর্তনীয় ক্ষতি হতে পারে যা দুর্বলতা, সংবেদনশীল ক্ষতি বা পক্ষাঘাতের কারণ হতে পারে। সংক্ষেপে বলা যায়, পেশীবহুলকোষীয় সিস্টেমের (অস্থি, জয়েন্টগুলি, স্নায়ু ইত্যাদি) অধ্যয়ন ও গবেষণা অর্থোপেডিকস হিসাবে পরিচিত। অর্থোপেডিক্সগুলি পঙ্গু বা দূর্বল রোগে আক্রান্ত শিশুদের চিকিত্সার জন্য প্রথম হিসাবে বিকশিত হয়েছিল। অনেকগুলি সাধারণ অর্থোপেডিস্ট থাকলেও বেশ কয়েকজন চিকিত্সক শারীরবৃত্তির নির্দিষ্ট অংশ বা কিছু রোগের দিকে মনোনিবেশ করেন। ভারত অর্থোপেডিক্সের বড় ছাতা রয়েছে এর কয়েকটি বিশেষত্ব।

অর্থোপেডিক মেরুদণ্ডের অস্ত্রোপচার কেন করা হয়

যখন রোগীদের মেরুদণ্ডের ব্যাধি বা আঘাতের লক্ষণ থাকে, সাধারণত রক্ষণশীল ব্যবস্থাপনাই প্রথম দুর্দান্ত পদ্ধতি first যখন ওষুধ বা শারীরিক থেরাপি পর্যাপ্ত না হয়, তখন অর্থোপেডিক মেরুদণ্ডের সার্জারি করার পরামর্শ দেওয়া হয়। যদি অস্ত্রোপচারের প্রয়োজন হয়, স্নায়ু এবং মেরুদণ্ডের ভারসাম্য অত্যন্ত উদ্বেগের বিষয়। ব্যথা নিয়ন্ত্রণ করা হয় এবং অনেক ক্ষেত্রে ন্যূনতম আক্রমণাত্মক উপায়ে এটি নির্মূল করা হয় যাতে রোগীরা ফিরে যেতে পারেন এবং ব্যথা-মুক্ত জীবন উপভোগ করতে পারেন। অর্থোপেডিক স্পাইন সার্জন হ'ল মেরুদণ্ড বা পিছনে এবং ঘাড়ের সাথে বিশেষত বিশেষজ্ঞ concerned তিনি বা তিনি সারা দিন, প্রতিদিন, পিঠে এবং ঘাড়ে কাজ করছেন। একটি অর্থোপেডিক মেরুদণ্ড সার্জন রোগীর পুনরুদ্ধারের মাধ্যমে রোগ নির্ণয়, চিকিত্সা, প্রতিরোধ থেকে শুরু করে। অর্থোপেডিক স্পাইন সার্জন রোগীর পুরোপুরি পুনর্বাসন না হওয়া পর্যন্ত শারীরিক থেরাপির মাধ্যমে রোগীর অগ্রগতি অনুসরণ করে।


মেরুদণ্ডের অর্থোপেডিক সার্জারিতে ডাঃ শেখর ভোজরাজের সাফল্যের হার

ভারতে মেরুদণ্ডের শল্যচিকিৎসকের খোঁজ, ডাঃ শেখর ভোজরাজ অসাধারণ অভিজ্ঞতার সাথে সেরা মেরুদণ্ড এবং অর্থোপেডিক সার্জন; তিনি মেরুদণ্ডের সমস্ত রোগের জন্য কার্যকর ক্রিয়া এবং অ-সার্জিকাল মেরুদন্ডের চিকিত্সা দেওয়ার জন্য নিয়মিত নিবেদিত। ডঃ শেখর ভোজরাজ ভারতে মেরুদণ্ডের অর্থোপেডিক সার্জারির সাফল্যের হার লক্ষণীয় এবং বিশ্বজুড়ে বেঞ্চমার্কের সাথে তাল মিলিয়ে চলমান উজ্জ্বল পরীক্ষা এবং ইমেজিংয়ের মাধ্যমে নিউরো-নেভিগেশন, কম্পিউটারাইজড টমোগ্রাফি (সিটি), চৌম্বকীয় অনুরণন ইমেজিং (এমআরআই) ব্যবহার করে কাট-এজ পরীক্ষা দিচ্ছে। ), চিত্র-নির্দেশিত শল্যচিকিত্সার পদ্ধতির জন্য সি আর্ম, আধুনিকীকরণের চিত্রের দিকনির্দেশ কাঠামো এবং আরও অনেক কিছু। তিনি মেরুদণ্ডের অর্থোপেডিক সার্জারির জন্য বিশ্বমানের উদ্ভাবন এবং ভিত্তি ব্যবহার করেন। তিনি ধারাবাহিকভাবে সার্জারি করেন। সুতরাং, তাঁর সাথে সবচেয়ে জটিল মেরুদণ্ডের অর্থোপেডিক সার্জারি সত্ত্বেও কোনও শক্ত রুট ডাউন নেই। তার লক্ষ্য হ'ল রোগীদের চমৎকার যত্ন নেওয়া, গবেষণার মাধ্যমে তার ক্ষেত্রকে এগিয়ে নেওয়া এবং পরবর্তী প্রজন্মকে অর্থোপেডিক মেরুদণ্ড শল্য চিকিত্সার প্রশিক্ষণ দেওয়া। মেরুদণ্ডের অর্থোপেডিক শল্য চিকিত্সার সাফল্যের হার ৮০% -৯০% থেকে পরিবর্তিত হয়। সাম্প্রতিক বছরগুলিতে, ডাঃ শেখর ভোজরাজ লেবার প্রযুক্তির সাথে সেলাই এবং কাটগুলি হ্রাস করে উচ্চতর ব্যবহারের রোবোটিকস এবং দক্ষতার ডাক্তারদের উচ্চ-প্রয়োগ দ্বারা সারা বিশ্ব জুড়ে রোগীদের চিকিত্সা করতে সফল হয়েছিল। ডাঃ শেখর ভোজরাজের অস্ত্রোপচার করা প্রায় 95% লোক ব্যথা থেকে সেরে এসেছেন।

ডাঃ শেখর ভোজরাজ সেরা মেরুদণ্ড এবং অর্থোপেডিক সার্জন মুম্বাইয়ের সাথে যোগাযোগ করুন

বৈশ্বিক প্ল্যাটফর্মে বিশ্বমানের চিকিত্সা চিকিত্সা সরবরাহকারীদের মধ্যে অবস্থিত, যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সা ভারত ভারত তার বিশ্বব্যাপী ক্লায়েন্টদের মধ্যে সর্বাধিক হিসাবে তার চিত্রটি আঁকতে সক্ষম হয়েছে। যদিও অর্থোপেডিক মেরুদন্ড শল্য চিকিত্সার জন্য সমস্ত সমাধান নিয়ে বিশ্বব্যাপী এর ডানা প্রশস্ত করে দেওয়ার জন্য সংস্থাটি উত্তরদূরে পড়েছে, সুতরাং নির্ভরযোগ্য এবং সর্বশেষ প্রতিকারের প্রস্তাব, সুবিধাদি এবং সমাধানগুলিতে আপনাকে শ্বাস নেওয়ার আশ্বাস দিয়ে কোম্পানির হয়ে দাঁড়ানো সাধারণ বিষয়। সংস্থাটি আপনাকে ডাঃ শেখর ভোজরাজ সেরা মেরুদণ্ড এবং অর্থোপেডিক সার্জন মুম্বাইয়ের সংস্পর্শে আসতে সহায়তা করে, আমাদের পরিষেবাগুলি সেই রোগীদের জন্য যারা ভাল সাশ্রয়ী চিকিৎসা সেবা খুঁজছেন এবং চিকিত্সক বাসিন্দা যারা তাদের পুরো নিষ্ঠা, মমতা এবং বুদ্ধি দিয়ে ভাল চিকিত্সা করতে পারেন ।

আরও তথ্যের জন্য, এখন আমাদের বন্ধুত্বপূর্ণ এবং জ্ঞানসম্পন্ন পরামর্শদাতাদের সাথে কথা বলুন,
আমাদের কল করুন: + 91-9860432255।
আমাদের ইমেল করুন: dr.shekharbhojraj@jointsurgeryhospital.com
ডাঃ শেখর ভোজরাজ অর্থোপেডিক স্পাইন সার্জারিতে আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে সহায়তা করে ডাঃ শেখর ভোজরাজ অর্থোপেডিক স্পাইন সার্জারিতে আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে সহায়তা করে Reviewed by Lena Rivera on November 15, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.