ডাঃ. হারেশ মঙ্গলানি অখণ্ড ফলাফলের জন্য অর্থোপেডিক এককোলজি সার্জারি সরবরাহ করে এবং তাত্ক্ষণিকভাবে ফিরে আসবে

অর্থোপেডিক অনকোলজি

অর্থোপেডিক অনকোলজি বা পেশী সংক্রান্ত টিউমার পরিচালনার শিল্প ও প্রযুক্তি হ'ল অর্থোপেডিক্সে মোটামুটি আরও নতুন উপ-বিশেষত্বগুলির মধ্যে একটি। অর্থোপেডিক ক্যান্সার হাড়ের সাথে যুক্ত। বেশিরভাগ ক্ষেত্রে অর্থোপেডিক ক্যান্সারগুলি मेटाস্ট্যাটিক হয়, যার অর্থ ক্যান্সারটি আপনার শরীরের অন্য একটি অংশ থেকে ছড়িয়ে পড়েছে। সারকোমা হাড় থেকে শুরু হওয়া সর্বাধিক সাধারণ ক্যান্সারের ধরণ। হাড়ের সারকোমাস অস্টিওসরকোমাস নামে পরিচিত। ম্যালিগন্যান্ট (ক্যান্সারযুক্ত) হাড়ের টিউমারগুলির অন্যান্য রূপগুলির মধ্যে রয়েছে কনড্রোসারকোমা, এউইং টিউমার, ম্যালিগন্যান্ট ফাইব্রাস হিস্টিওসাইটোমা (এমএফএইচ), ফাইব্রোসরকোমা এবং কর্ডোমা। আপনার চিকিত্সার পরিকল্পনাটি প্রাথমিকভাবে আপনার বুনিয়াদি ফিটনেসের পাশাপাশি আপনার ক্যান্সারের ধরণ, অবস্থান এবং স্তরের উপর ভিত্তি করে তৈরি করা হবে। সাধারণত, আপনার দেহের অন্যান্য অঞ্চলে টিউমার ছড়িয়ে যাওয়ার ঝুঁকি হ্রাস করার জন্য আশেপাশের টিস্যুগুলির অস্ত্রোপচার অপসারণের পরামর্শ দেওয়া হয়। রেডিয়েশন থেরাপি বা কেমোথেরাপি টিউমার পুনরায় হওয়ার সম্ভাবনা কমাতেও ব্যবহৃত হতে পারে।


মুম্বইয়ের সেরা অর্থোপেডিক অ্যানকোসার্জন

ডাঃ হরেশ মঙ্গলানি ফোর্টিস হসপিটালস মুম্বাইয়ের একটি অর্থোপেডিক অনকসার্জন। তিনি একজন অত্যন্ত দক্ষ এবং বিশ্বস্ত অর্থোপেডিক সার্জন যিনি শল্যচিকিত্সার পদ্ধতি এবং শিল্প সরঞ্জামের ক্ষেত্রে সর্বশেষ অগ্রগতিগুলি ব্যবহার করে সমসাময়িক এবং উদ্ভাবনী অর্থোপেডিক কেয়ার সরবরাহ করেন। তিনি বেশ কয়েকটি কাস্টম মেড প্রস্থেসিস ডিজাইন করেছেন এবং কাস্টম মেড টাইটানিয়াম প্রোথেসিসের বিকাশের পথনির্দেশ করেছেন। ভারতে সেরা অর্থোপেডিক অ্যানকোসার্জনও সফলভাবে ফাংশন এবং স্থানীয় রোগ নিয়ন্ত্রণে ফিরে আসার সাথে রোগীর দেহে ক্যান্সারযুক্ত হাড়ের উচ্চ মাত্রার এক্সট্রাকোরোরিয়াল ইরেডিয়েশন এবং পুনরায় প্রতিস্থাপনের জন্য সফলভাবে পথিকৃত হয়েছে। অব্যাহত অবকাঠামোগত উন্নতি তাকে চিকিত্সা পর্যটন শিল্পের গম্ভীর পরিচালনা করতে সহায়তা করছে। বেশিরভাগ পর্যটক আফ্রিকান, এশীয় এবং মধ্য প্রাচ্যের দেশ থেকে আসা, তবে পর্যটকরা আরও বেশি ব্যয়বহুল ব্যয়ে প্রথম শ্রেণীর চিকিত্সা নিতে বিশ্বের আরও অনেক অঞ্চল থেকে আসছেন। অর্থোপেডিক টিউমার রোগীদের দুর্দান্ত যত্ন প্রদানে তাঁর উত্সর্গতা এবং অধ্যবসায় কখনও শেষ না হওয়া যজ্ঞের মতো মহান উদ্যোগ নিয়ে মানবতার সেবা করে চলেছে।

ডাঃ হারেশ মঙ্গলানীর কাছ থেকে রোগীরা চিকিত্সা কেন পছন্দ করেন?

অতুলনীয় ট্র্যাক রেকর্ডের সাথে ডঃ হরেশ মঙ্গলানি ভারতের বিশিষ্ট অর্থোপেডিক অনকোলজি সার্জনদের লিগে স্থান প্রাপ্ত কয়েকজন চিকিত্সকের মধ্যে একজন। তিনি হাড় ও কোমল টিস্যু টিউমার লিমিটিজ উপরের অঙ্গগুলির শল্যচিকিৎসা পদ্ধতি, অঙ্গ এবং মেরুদণ্ড হ্রাস উভয় প্রাথমিক এবং গৌণ হাড়ের টিউমারগুলিতে মনোনিবেশ করেন। পেলভিক টিউমার পুনর্গঠনের ক্ষেত্রে ভারতের সেরা অর্থোপেডিক অনকসার্জনের বিশেষ আগ্রহ রয়েছে। তিনি ভারতে হাড়ের টিউমারের জন্য সাফল্যের সাথে 250 টিরও বেশি অঙ্গ-উদ্ধার সার্জারি করেছেন। চিকিত্সার বিকল্পগুলিও প্রায়শই অসন্তুষ্টিজনক ছিল; উভয়ই স্বাস্থ্যসেবা পেশাদার এবং রোগীর পক্ষে এবং সর্বোপরি চিকিত্সার পরে ঘন ঘন পুনরুক্তি পরিচালনা করছিল; যা চিকিত্সা করা চিকিত্সকের পক্ষে একটি কঠিন পরিস্থিতিতে এবং আক্রান্ত রোগীর জন্য আরও খারাপ অবস্থানে পরিণত হয়েছে। তখনই হয়ে ওঠে যে সে পরিস্থিতিগুলির সঠিক এবং সর্বাধিক সুবিধাজনক নিয়ন্ত্রণ বুঝতে "Musculoskeletal অনকোলজি" এর অসুবিধাতে নিবেদিত প্রশিক্ষণ গ্রহণের দৃ strong় পছন্দ অনুভব করেছিলেন। অর্থোপেডিকসের তুলনামূলকভাবে অজানা উপ-বিশেষত্ব সম্পর্কে শেখার এটি তার লাভজনক যাত্রার সূচনা এবং অবশেষে তাকে এমন এক পর্যায়ে নিয়ে গেছে যেখানে এটি তার নির্বাচিত ক্যারিয়ারে পরিণত হয়েছিল! চিকিত্সার বিকল্পগুলি সম্পর্কে আরও শিখতে আগ্রহী আন্তর্জাতিক রোগীরা তার সাথে পরামর্শ করতে পারেন। লোকেরা কেন নিজের দেশের বাইরে চিকিত্সা করানোর জন্য তাঁর কাছে ভ্রমণ করতে পছন্দ করে তা দেখতে এটি স্পষ্ট।

ডাঃ হরেশ মঙ্গল্লানীর কাছে কীভাবে পৌঁছবেন?

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া হ'ল ভারতে বিদেশীদের বৃহত্তম সরবরাহকারী। বেশ কয়েকটি আন্তর্জাতিক খ্যাতিযুক্ত হাসপাতালের সাথে সংযুক্ত, আমাদের সেরা সাশ্রয়ী মূল্যের ক্লিনিকাল চিকিত্সা সরবরাহ করার সংস্থান রয়েছে এবং আমাদের মধ্যে সবচেয়ে ভাল অর্থোপেডিক অনকোলজিস্ট ডঃ হারেশ মঙ্গলানীর সংস্পর্শে আসার প্রথম ধাপে আপনাকে দ্রুত পুনরুদ্ধারে সহায়তা করার জন্য আমাদের সংস্থান রয়েছে ভারত। আমরা ভারতের কয়েকটি সেরা ডাক্তার এবং হাসপাতালের সাথে যৌথভাবে অনেক সাশ্রয়ী এবং কম খরচে ক্লিনিকাল চিকিত্সা প্যাকেজ নিয়ে আলোচনা করেছি এবং তৈরি করেছি।

সফল এবং দুর্দান্ত ফলাফল পেতে সেরা অর্থোপেডিক অনকোর্সন ডাঃ হরেশ মঙ্গলানীর সাথে আপনার অ্যাপয়েন্টমেন্ট বুক করুন
আমাদের কল করুন: + 91-9860432255
আমাদের মেইল করুন: enquiry@jointreplacementsurgeryhospitalindia.com
ডাঃ. হারেশ মঙ্গলানি অখণ্ড ফলাফলের জন্য অর্থোপেডিক এককোলজি সার্জারি সরবরাহ করে এবং তাত্ক্ষণিকভাবে ফিরে আসবে ডাঃ. হারেশ মঙ্গলানি অখণ্ড ফলাফলের জন্য অর্থোপেডিক এককোলজি সার্জারি সরবরাহ করে এবং তাত্ক্ষণিকভাবে ফিরে আসবে Reviewed by Lena Rivera on November 12, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.