এটি ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জনদের সাথে আপনার জীবন ফিরে পাওয়ার সময়

সংক্ষিপ্ত বিবরণ:


মোট হাঁটু প্রতিস্থাপন অর্থোপেডিকসের সবচেয়ে সফল পদ্ধতিগুলির মধ্যে একটি। বিশ্বব্যাপী প্রতি বছর 600,000 টিরও বেশি হাঁটু প্রতিস্থাপন করা হয়। এটি TKR-এর পরে যথেষ্ট ব্যথা উপশম এবং কার্যকারিতা পুনরুদ্ধারের কারণে। অস্ত্রোপচারের উপাদান এবং কৌশলগুলির আপগ্রেডগুলি এর কার্যকারিতা যথেষ্ট বৃদ্ধি করেছে। আরো আধুনিক ইমপ্লান্ট ডিজাইন এবং উন্নত অস্ত্রোপচার কৌশল সহ, মোট হাঁটু প্রতিস্থাপন 85% থেকে 90% রোগীর মধ্যে কমপক্ষে 15 থেকে 20 বছর ধরে কাজ করতে পারে। যাইহোক, কিছু কৌশল বা ইমপ্লান্ট কিছু সময়ে ব্যর্থ হতে পারে। যখন এটি ঘটে, একটি হাঁটু সংশোধন অস্ত্রোপচার চিকিত্সা প্রয়োজন হতে পারে।

কার হাঁটু প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে?

হাঁটু সার্জারি রোগীদের জন্য উপযুক্ত হতে পারে যারা অভিজ্ঞতা:

  • চরম হাঁটু ব্যথা বা শক্ত হওয়া যা তাদের স্বাভাবিক দায়িত্ব পালন এবং খেলাধুলা করতে বাধা দেয়, যার মধ্যে রয়েছে পায়ে হেঁটে, উপরে যাওয়া, গাড়িতে ওঠা এবং বের হওয়া, চেয়ার থেকে ওঠা
  • মাঝারি তবে ক্রমাগত হাঁটু ব্যথা যা ঘুমানোর সময় বা বিশ্রামের সময় ধরে রাখে
  • দীর্ঘস্থায়ী হাঁটু জ্বালা এবং ফোলা যা ওষুধ সেবন বা বিশ্রামের পরে বাড়ে না
  • হাঁটুর বিকৃতি, যেখানে হাঁটুর ভিতরে বা বাইরে একটি বড় খিলান রয়েছে
 
ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জন

ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জনদের দ্বারা চিকিত্সা করার সুবিধা

ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জনরা তাদের রোগীদের জন্য উচ্চতর এবং ঐতিহাসিক হাঁটু সার্জারি প্রদানের জন্য একটি খ্যাতি তৈরি করেছেন। যে গুণটি তাদের অন্যদের পাশাপাশি রাখে তা হ'ল বিশেষজ্ঞরা রোগীদের পাশাপাশি দুর্দান্ত শ্রোতা সদস্যদের সাথে কথা বলার ক্ষেত্রে দুর্দান্ত। দ্য ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জন বিশ্বব্যাপী তাদের দক্ষতা, দক্ষতা, পেশাদার আচরণ এবং বোঝার জন্য বিখ্যাত। তাদের বেল্টের নীচে হাজার হাজার সফল হাঁটু অস্ত্রোপচারের সাথে, তারা রোগীদের সফল অস্ত্রোপচারের সাথে শ্রেষ্ঠত্ব এবং অভিজ্ঞতার দিক থেকে এগিয়ে রয়েছে। তাদের বেল্টের নিচে হাজার হাজার সফল হাঁটু সার্জারির সাথে, ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জনরা শ্রেষ্ঠত্ব এবং অভিজ্ঞতার দিক থেকে এগিয়ে আছেন। ভারতে হাজার হাজার হাঁটু সার্জন রয়েছে যা ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন অস্ত্রোপচারের সাশ্রয়ী মূল্যের প্রস্তাব দেয়।

ভারতে হাঁটু প্রতিস্থাপন অস্ত্রোপচারের সাশ্রয়ী মূল্যের খরচ

মার্কিন যুক্তরাষ্ট্র, সিঙ্গাপুর এবং যুক্তরাজ্যের মতো অন্যান্য দেশের তুলনায় ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন অস্ত্রোপচারের খরচ অনেক কম। এই কারণে, বিভিন্ন অর্থোপেডিক চিকিত্সা এবং সিস্টেমের সাথে প্রতি বছর হাঁটু প্রতিস্থাপনের জন্য ভারতে ভ্রমণকারী বিদেশী দর্শকদের পরিসরের মধ্যে একটি উল্লেখযোগ্য উত্থান ঘটেছে। মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারির খরচের পরে আপনাকে গতিশীলতা ফিরে পেতে এবং ব্যথামুক্ত জীবনের জন্য সাহায্য করা থেকে ভারত এমন ব্যায়াম পায় যা আপনার পেশী গোষ্ঠীকে শক্তিশালী করতে পারে; পেশাদার ফিজিওথেরাপিস্ট আপনাকে কম সময়ে মোট হাঁটু প্রতিস্থাপন পুনরুদ্ধারে সহায়তা করবে। এবং মোট হাঁটু প্রতিস্থাপন অস্ত্রোপচারের সাশ্রয়ী মূল্যের খরচ ভারত এটিকে এমন লোকদের জন্য একটি জনপ্রিয় গন্তব্য করে তোলে যারা প্রক্রিয়াটি করতে বাধ্য হয়। রোগীরা কিছু কারণে ভারতে সস্তা হাঁটু প্রতিস্থাপন সার্জারির দিকে ছুটে আসছে, প্রধান একটি হল কম মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারি খরচ ভারত যেখানে রোগীরা তাদের নিজ দেশে যে মূল্য দিতে হবে তার মাত্র 1/4 বা এমনকি 10মও দিতে পারে। ভারতে সস্তার হাঁটু প্রতিস্থাপন সার্জারি মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য বা অন্য কোনো পশ্চিমা দেশে করা অপারেশনের জন্য যে খরচ নেয় তার একটি অংশ প্রদান করে।

কেন জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়াকে আপনার মেডিকেল পার্টনার হিসেবে বেছে নিন

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া হল ভারতের একটি চিকিৎসা সুবিধা প্রদানকারী সংস্থা যেটি চিকিৎসা কর্মীদের সাথে পরামর্শ করে স্রাব-পরবর্তী পুনরুদ্ধারের ছুটির সাথে মিলিত আন্তর্জাতিক রোগীদের অ-সার্জিক্যাল চিকিৎসার অফার ছাড়াও সার্জিক্যালের সম্পূর্ণ পরিসর দেয়। বিশ্বখ্যাত কিছু ডাক্তার এবং হাসপাতালের অধিভুক্ত, আমাদের কাছে আপনাকে সর্বোত্তম কম খরচে চিকিৎসা প্রদান করার এবং আপনার দ্রুত পুনরুদ্ধারে সাহায্য করার উৎস রয়েছে। জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি পরিষেবা ভারত আলোচনা করেছে এবং ভারতের সেরা কিছু ডাক্তার ও হাসপাতালের সাথে মিলিত হয়ে বিভিন্ন সাশ্রয়ী ও কম খরচে চিকিৎসা প্যাকেজ তৈরি করেছে।

আপনি যদি আপনার হাঁটুর সমস্যা নিয়ে উদ্বিগ্ন হন, আমরা রোগীদের ভারতের সেরা মোট হাঁটু প্রতিস্থাপন সার্জন এবং অর্থোপেডিকস খুঁজে পেতে সাহায্য করি এবং আপনি -enquiry@jointreplacementssurgeryhospitalindia.com-এ একটি অনলাইন অ্যাপয়েন্টমেন্ট নির্ধারণ করতে পারেন বা আমাদের কল করতে পারেন - +91-9860432255।
এটি ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জনদের সাথে আপনার জীবন ফিরে পাওয়ার সময় এটি ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জনদের সাথে আপনার জীবন ফিরে পাওয়ার সময় Reviewed by Lena Rivera on February 06, 2023 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.