ফোর্টিস দিল্লির সেরা অর্থোপেডিক সার্জন ডাঃ মনোজ মিগলানির সাথে আপনার বেদনাদায়ক জয়েন্টগুলি নিরাময় করুন

সংক্ষিপ্ত বিবরণ:

মোট হাঁটু প্রতিস্থাপন ওষুধের ক্ষেত্রে সবচেয়ে সফল অস্ত্রোপচারের একটি। বেশির ভাগ ক্ষেত্রেই, এটি লোকেদের ক্রমাগত হাঁটুর ব্যথা থেকে মুক্ত, অতিরিক্ত জীবনযাপন করতে দেয়। বছরের পর বছর ধরে, যাইহোক, একটি হাঁটু প্রতিস্থাপন অতিরিক্ত কারণে বিভিন্ন কারণে ব্যর্থ হতে পারে। আপনার হাঁটু প্রতিস্থাপন ব্যর্থ হলে, আপনার ডাক্তার আপনাকে দ্বিতীয় অস্ত্রোপচারের চিকিত্সার পরামর্শ দিতে পারেন - মোট হাঁটু প্রতিস্থাপনের পুনর্বিবেচনা করুন। এই অস্ত্রোপচারে, আপনার ডাক্তার আসল প্রস্থেসিসের কিছু বা সমস্ত উপাদান অপসারণ করে এবং নতুন দিয়ে প্রতিস্থাপন করেন।

ডাঃ মনোজ মিগলানি অর্থোপেডিকস যত্ন প্রদান করেন যা আপনাকে নড়াচড়া করতে সাহায্য করে

একজন প্রখ্যাত মেরুদন্ডের সার্জন, যার সাথে কথা বলতে নরম, তিনি তার রোগীদের মধ্যে মেরুদন্ড-সম্পর্কিত সমস্ত চিকিত্সা এবং সার্জারিতে দক্ষতা এবং দক্ষতার জন্য ব্যাপকভাবে স্বীকৃত। তিনি মেরুদণ্ডের ট্রমা এবং অবক্ষয়ের ক্ষেত্রে বিশেষজ্ঞ। ফোর্টিস দিল্লির সেরা অর্থোপেডিক সার্জন ডাঃ মনোজ মিগলানি ন্যূনতম আক্রমণাত্মক মেরুদণ্ডের সার্জারিতে যেমন এন্ডোস্কোপিক পদ্ধতি এবং ফিক্সেশনে বিশেষ আগ্রহ রয়েছে। 15 বছরেরও বেশি সময় ধরে একজন অর্থোপেডিক এবং মেরুদণ্ডের সার্জন হিসাবে কাজ করার পর, তিনি দিল্লি এবং এনসিআর-এ তার ক্ষেত্রের একজন নেতৃস্থানীয় সার্জন। তিনি এই অঞ্চলের নেতৃস্থানীয় স্বাস্থ্য ব্যবস্থার শক্তি এবং সমন্বিত সংস্থানগুলির সাথে একটি চিকিৎসা অনুশীলনের সেরা গুণাবলীকে একত্রিত করে ব্যথা হ্রাস, গতিশীলতা পুনরুদ্ধার এবং আপনার জীবনযাত্রার মান উন্নত করার উপর মনোনিবেশ করেন। এর মানে আপনি এবং আপনার পরিবার অতুলনীয় যত্নের জন্য তার উপর নির্ভর করতে পারেন।

ডাঃ মনোজ মিগলানি সেরা অর্থোপেডিক সার্জন ফোর্টিস দিল্লি


দিল্লির সেরা অর্থোপেডিক সার্জন ডাঃ মনোজ মিগলানি দ্বারা উন্নত চিকিৎসা সেবা দেওয়া হয়

ডাঃ মনোজ মিগলানি সেরা অর্থোপেডিক সার্জন ফোর্টিস দিল্লি জটিল থেকে সাধারণ মেরুদণ্ডের সার্জারি এবং সব ধরনের জয়েন্ট প্রতিস্থাপনের ক্ষেত্রে দারুণ অভিজ্ঞতা রয়েছে। একজন বিখ্যাত মেরুদন্ডের স্বাস্থ্যসেবা পেশাদার, যার সাথে কথা বলতে মৃদু, মেরুদন্ড-সম্পর্কিত সমস্ত চিকিত্সা এবং অস্ত্রোপচার পদ্ধতিতে তার দক্ষতা এবং দক্ষতার জন্য তার আক্রান্তদের মধ্যে ব্যাপকভাবে স্বীকৃত। ডাঃ মনোজ মিগলানি সেরা অর্থোপেডিক সার্জন ফোর্টিস দিল্লি মেরুদন্ডের ট্রমা এবং অবক্ষয়ের ক্ষেত্রে বিশেষজ্ঞ। ডাঃ মনোজ মিগলানি সেরা অর্থোপেডিক সার্জন ফোর্টিস দিল্লির শক্তি এবং এলাকার নেতৃস্থানীয় স্বাস্থ্য ব্যবস্থার উত্সগুলির সাথে একটি চিকিৎসা অনুশীলনের সেরা বৈশিষ্ট্যগুলিকে একত্রিত করে ব্যাথা কমানো, গতিশীলতা পুনরুদ্ধার এবং আপনার জীবনযাত্রার মান উন্নত করার উপর দৃষ্টি নিবদ্ধ করে।

মোট হাঁটু প্রতিস্থাপনের জন্য ভারতে কত খরচ হয়?

ভারতে চিকিৎসা সুবিধা দ্রুত বৃদ্ধি পাচ্ছে। মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারির খরচ অন্য যেকোনো দেশের তুলনায় ভারতে বেশ কম। ভারতে, রোগীদের মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারির খরচে ডাঃ মনোজ মিগলানি শীর্ষ অর্থোপেডিক সার্জন দিল্লির দ্বারা চিকিত্সা করা যেতে পারে। ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন অস্ত্রোপচারের খরচ সাধারণত পশ্চিমের সমতুল্য চিকিত্সার তুলনায় 25-50% কম, যা চিকিৎসা পর্যটকদের পুনরুদ্ধার বা এমনকি বিনোদনের জন্য একটি বাজেট ছেড়ে দেয়। মোট হাঁটু প্রতিস্থাপন অস্ত্রোপচারের খরচ ভারতকে খুব সাশ্রয়ী মূল্যের বলে মনে করা হয়, প্রায় 60% থেকে 90% কম, অন্য যে কোনও পশ্চিমের দেশে আর্থ্রোস্কোপি খরচের তুলনায়। দ্য মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারি খরচ ভারত এই দেশের যেকোনোটির তুলনায় এটি প্রায় এক তৃতীয়াংশ বা কম হতে পারে এবং অন্যান্য দেশের তুলনায় যেখানে অপেক্ষার সময় 12-24 মাসের মধ্যে কোথাও, ভারতের শীর্ষস্থানীয় সার্জনরা খুব দ্রুত তারিখগুলি সরবরাহ করতে সক্ষম হন।

কেন আন্তর্জাতিক রোগীরা জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়ার মাধ্যমে চিকিত্সা করা পছন্দ করে?

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া হল ভারতের একটি নেতৃস্থানীয় চিকিৎসা সহায়তাকারী যা বিদেশ থেকে আসা রোগীদের ভারতে মানসম্পন্ন এবং কম খরচে চিকিৎসার জন্য সহায়তা করে। জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া বিশ্বের প্রতিটি কোণে অবস্থিত রোগীদের ভারতে মানসম্পন্ন চিকিৎসা নিতে সহায়তা করে। প্রাথমিক ভার্চুয়াল সেশন থেকে বিশ্লেষণ বা চিকিত্সার লাইন সম্পর্কিত দ্বিতীয় মতামত পর্যন্ত, হোটেলে থাকার পরিকল্পনা তৈরি করা - জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি পরিষেবা ভারত তাদের যাত্রার প্রতিটি ধাপে রোগীদের সাহায্য করতে এবং তাদের হাত ধরে রাখার জন্য রয়েছে।

ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি একটি মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: dr.manojmiglani@jointsurgeryhospital.com অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9860432255 এ।

আরো নিবন্ধ পড়ুন

ডাঃ মনোজ মিগলানি ভারতে অর্থোপেডিক চিকিৎসা প্রদানে জাতীয়ভাবে স্থান পেয়েছে

ডাঃ মনোজ মিগলানি ফোর্টিসের সাথে জীবনের একটি নতুন যাত্রা শুরু করুন

ফোর্টিস দিল্লির সেরা অর্থোপেডিক সার্জন ডাঃ মনোজ মিগলানির সাথে আপনার বেদনাদায়ক জয়েন্টগুলি নিরাময় করুন ফোর্টিস দিল্লির সেরা অর্থোপেডিক সার্জন ডাঃ মনোজ মিগলানির সাথে আপনার বেদনাদায়ক জয়েন্টগুলি নিরাময় করুন Reviewed by Lena Rivera on January 13, 2023 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.