ডাঃ শেখর ভোজরাজের সাথে মেরুদণ্ডের যত্নে এক্সিলেন্সের অভিজ্ঞতা অর্জন করুন

স্পাইন সমস্যা এবং মেরুদণ্ড সার্জন

মেরুদণ্ডের সমস্যা মোকাবেলা করা বিভিন্ন ধরণের বিশেষজ্ঞের মধ্যে প্রত্যেকেরই বিশেষ প্রতিভা রয়েছে এবং রোগীর যত্নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। কয়েকজন বিশেষজ্ঞ বিশেষজ্ঞ চিকিত্সক এবং কিছু হলেন চিকিত্সক। আপনার চিকিত্সা করার জন্য সঠিক বিশেষজ্ঞরা সমস্যার ধরণ এবং তীব্রতার উপর নির্ভর করে। মেরুদণ্ডের সমস্যাগুলি নরম টিস্যু (পেশী টিস্যু, টেন্ডন এবং লিগামেন্টস), স্নায়ু বা হাড় থেকে আসে। মেরুদণ্ডের সমস্যা জটিল হলে বা উন্নতি না হলে আপনাকে আরও পরামর্শ, রোগ নির্ণয় এবং চিকিত্সার জন্য বিশেষজ্ঞ এক বা একাধিক বিশেষজ্ঞের কাছে পাঠানো হবে। একজন ভাল মেরুদণ্ডের সার্জন রোগীর যত্ন এবং দুর্দান্ত ফলাফলগুলির প্রতি নিবেদিত এবং মানক পদ্ধতি এবং কৌশলগুলিতে দক্ষতা অর্জনের সময় নতুন পদ্ধতি এবং কৌশল শিখতে ইচ্ছুক। একজন মেরুদণ্ডের সার্জনও একজন দুর্দান্ত যোগাযোগকারী হওয়া উচিত যা তাদের অস্ত্রোপচারের চিকিত্সা এবং তাদের প্রদত্ত চিকিত্সার বিকল্পগুলির কারণ ব্যাখ্যা করতে সময় ব্যয় করতে আগ্রহী।


মুম্বইয়ের সেরা স্পাইন সার্জন

মুম্বইয়ের অর্থোপেডিক সার্জন ডাঃ শেখর ভোজরাজের যখন কোনও পৃথক অর্থোপেডিক সার্জারি নিয়ে বিশেষজ্ঞদের সন্ধান করার কথা হয় তখন তার কোনও পরিচয়ের প্রয়োজন হয় না। ডাঃ শেখর ভোজরাজের কাছে আসা রোগীরা তাঁর টিমের পদ্ধতির মাধ্যমে উপকৃত হন এবং গুণমানের উন্নতি এবং ঝুঁকি নিরসনে (রোগীদের ঝুঁকি হ্রাস করতে) বিশ্ব নেতৃত্ব হওয়ায় তিনি তার যত্নের সম্পূর্ণ প্রশস্ততা অর্জন করেন। ডাঃ শেখর ভোজরাজ সেরা মেরুদণ্ড এবং অর্থোপেডিক সার্জন মুম্বাই বিশেষজ্ঞদের শল্য চিকিত্সার মতামত দিয়ে রোগীদের সহায়তা করার জন্য মেরুদণ্ডের জন্য প্রচলিত এবং ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচার চিকিত্সার বিকল্পগুলির একটি অ্যারে সরবরাহ করেন এবং যখন অস্ত্রোপচারের প্রয়োজন হয় না, তখন তিনি সহায়তা দিয়ে উপযুক্ত বিকল্পগুলি নেভিগেট করতে সহায়তা করেন। রোগীকে তাদের সঠিক সমস্যার জন্য উপযুক্ত যত্ন প্রদানকারী সাথে সংযুক্ত করার of তিনি হ'ল প্রতিটি মেরুদণ্ডের সমস্যা খুব সাধারণ থেকে অত্যন্ত জটিল, নির্বিঘ্নে, সমস্ত একই স্বাস্থ্য ব্যবস্থার মধ্যে সম্বোধনের সক্ষমতা তৈরি করেছেন।

কেন ডাঃ শেখর ভোজরাজ ভারতে মেরুদণ্ডের অপারেশনের জন্য সেরা?

আপনার সাথে আচরণ করে এমন কোনও পার্থক্য রয়েছে কি? হ্যাঁ. ডাঃ শেখর ভোজরাজ সেরা মেরুদণ্ড এবং অর্থোপেডিক সার্জন মুম্বই আপনার জন্য মানসম্পন্ন মেরুদণ্ডের যত্ন দেবে। জটিল এবং পুনর্বিবেচনার শল্যচিকিত্সা সম্পর্কিত জটিল অনার্জিকাল চিকিত্সা থেকে, তিনি আপনার অবস্থার জন্য একটি কাস্টমাইজড চিকিত্সা পরিকল্পনা দেওয়ার জন্য নিবেদিত, যাতে আপনি সবচেয়ে দুর্দান্ত ফলাফল অর্জন করতে পারেন। ডাঃ শেখর ভোজরাজ মুম্বাইয়ের সর্বাধিক পরিচিত এবং প্রখ্যাত সিনিয়র পরামর্শদাতা মেরুদণ্ড সার্জন। মেরুদণ্ডের শল্য চিকিত্সার শৃঙ্খলায় তার যথেষ্ট অভিজ্ঞতার সাথে তিনি তাঁর চল্লিশ বছরে বেশ কয়েকটি সার্জারি সম্পন্ন করেছেন completed আপনার স্বাস্থ্যের সমস্ত প্রয়োজন পূরণ করে তিনি মেরুদণ্ডের রোগে আক্রান্তদের জন্য রোগ নির্ণয় এবং চিকিত্সা নিশ্চিত করেন। শিল্প প্রযুক্তির রাষ্ট্র এবং ব্যবহৃত সর্বশেষ সরঞ্জামের সাথে, তিনি মেরুদণ্ডের সবচেয়ে জটিল অবস্থার সাথে চিকিত্সা করেন এবং প্রথম দুর্দান্ত ফলাফলের আশ্বাস দেন। ডাঃ ভোজরাজ একসাথে পাঁচটি পুরষ্কার এবং স্বর্ণপদক লাভ করেছেন। তিনি অস্ত্রোপচারের উপকরণগুলিতে অতি আধুনিক দিয়ে সজ্জিত এবং মেরুদণ্ডের অবস্থা সহ রোগীদের সঠিক নির্ণয়, যত্ন এবং চিকিত্সা নিশ্চিত করতে সক্ষম কর্মীদের দ্বারা সমর্থিত। তিনি রোগীদের চিকিত্সা পদ্ধতির পরে গতিশীলতা এবং স্বাধীনতা পুনরুদ্ধারে সহায়তা করে। তাঁর কাস্টম ডিজাইনের যত্নে আধুনিক গবেষণার সরাসরি অনুবাদ করার কারণে তাঁর রোগীরা ব্যক্তিগতকরণের সর্বোচ্চ ডিগ্রি অর্জন করেন।

কেন জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি হাসপাতালের মাধ্যমে ডাঃ শেখর ভোজরাজের সাথে যোগাযোগ করুন

যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সা ভারত ভারত হ'ল একটি ক্লিনিকাল ফ্যাসিলিটেটর যা রোগীদের একটি বিশ্বায়িত স্বাস্থ্যসেবা বাজারে উচ্চমানের, স্বল্প মূল্যের চিকিত্সার অ্যাক্সেস করতে সক্ষম করে। আমাদের স্বাস্থ্যসেবার বিস্তৃত নেটওয়ার্কে বিশ্বব্যাপী রোগীদের উচ্চ মানের সম্ভাব্য যত্ন প্রদানের জন্য শ্রেষ্ঠত্বের জন্য দৃ st় জনপ্রিয়তার সাথে সেরা হাসপাতাল এবং চিকিত্সা বিশেষজ্ঞদের অন্তর্ভুক্ত করা হয়েছে। সংস্থার সম্পূর্ণ-অন্তর্ভুক্ত মূল্য কাঠামো কোনও গোপন ছাড়াই স্বচ্ছ। ডক্টর শেখর ভোজরাজ সেরা মেরুদণ্ড এবং অর্থোপেডিক সার্জন মুম্বাইয়ের সাথে অ্যাপয়েন্টমেন্ট নির্ধারণের মধ্য দিয়ে তাদের চিকিত্সা ভ্রমণের সময় আন্তর্জাতিক রোগীদের সহায়তা করা হয়। আমাদের পেশাদারদের দলটি ব্যক্তির সম্পূর্ণ চিকিত্সা চিকিত্সার ব্যবস্থা করে এবং প্রস্থান ছাড়ার আগে পরামর্শ এবং সাইটে পরিষেবাগুলিতে সহায়তা করে। প্রস্থান ছাড়ার আগে পরামর্শ এবং সাইটে সহায়তা আমাদের পরিষেবাগুলিতে আচ্ছাদিত। আমাদের মূল লক্ষ্যটি হল আমাদের ক্লায়েন্টদের বিবেচনার জন্য ন্যায্য অফার সরবরাহ করার জন্য স্বচ্ছ মূল্যের জন্য আমরা যে পরিষেবাগুলি সরবরাহ করি সেগুলি সম্পর্কে পরিষ্কার, সহজেই বোধগম্য রেকর্ড সরবরাহ করা।

আপনার চিকিত্সা রিপোর্ট আছে; সেরা মেরুদণ্ড এবং অর্থোপেডিক সার্জনের মতামতের জন্য এখনই আমাদের প্রেরণ করুন
হোয়াটস অ্যাপ বা কল: + 91-9860432255
ইমেল: dr.shekharbhojraj@jointsurgeryhospital.com

ডাঃ শেখর ভোজরাজের সাথে মেরুদণ্ডের যত্নে এক্সিলেন্সের অভিজ্ঞতা অর্জন করুন ডাঃ শেখর ভোজরাজের সাথে মেরুদণ্ডের যত্নে এক্সিলেন্সের অভিজ্ঞতা অর্জন করুন Reviewed by Lena Rivera on January 04, 2020 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.