ভারতে হিপ রিসার্ফেসিং সহ হাড় সংরক্ষণের ব্যবস্থা

হিপ রিসার্ফেসিং সার্জারি

হিপ রিসার্ফেসিং হ'ল একটি ক্ষতিগ্রস্থ হিপ জয়েন্ট প্রতিস্থাপনের জন্য একটি শল্যচিকিত্সা। হিপ রিসার্ফেসিংয়ের সময় সার্জন হিপ হাড় অ্যাক্সেস করার জন্য একটি চিরা তৈরি করে। নিতম্বের উন্নত বাতজনিত রোগীরা হিপ প্রতিস্থাপন বা হিপ পুনর্নির্মাণের প্রার্থী হতে পারেন। একটি অর্থোপেডিক সার্জন আপনার সাথে সবচেয়ে ভাল উপযুক্ত সেই অস্ত্রোপচারের জন্য আপনার সাথে যোগাযোগ করে। পোঁদ পুনরায় জারি হিসাবে femoral মাথা পরিবর্তে সরানো হয় না, এটি একটি মসৃণ ধাতব আচ্ছাদন দিয়ে ছাঁটা হয়। ভারতে হিপ রিসার্ফেসিং সার্জারির সাহায্যে পুনরুদ্ধারের সময় হ্রাস পায় এবং চিকিত্সকরা অস্ত্রোপচারের পরে শারীরিক থেরাপির পরামর্শ দেন যা রোগীদের দ্রুত পুনরুদ্ধারে সহায়তা করে। হিপ রিসার্ফেসিংয়ের লক্ষ্য হ'ল যৌথ তলদেশে সর্বোত্তম কার্যকারিতা পুনরুদ্ধার করা।


হিপ প্রতিস্থাপন বা হিপ রিসার্ফেসিং কোনটি ভাল?

ক্ষতিগ্রস্থ পোঁদযুক্ত লোকেরা হিপ প্রতিস্থাপনের চেয়ে আরও বেশি সুবিধা সহ আরও রক্ষণশীল বিকল্প হিসাবে হিপ রিসার্ফেসিং সার্জারি চয়ন করতে পারে choose তরুণ রোগীদের .তিহ্যবাহী হিপ প্রতিস্থাপনের তুলনায় ফলাফল দীর্ঘস্থায়ী। হিপ রিসার্ফেসিং সহ বেশিরভাগ লোকেরা দৌড়, ক্রীড়া প্রতিযোগিতা, আরোহণ, সাঁতার কাটা সহ তাদের পূর্ববর্তী সমস্ত ক্রিয়াকলাপে ফিরে আসতে পারেন যা হিপ প্রতিস্থাপন সহ বেশিরভাগ লোক অর্জন করতে পারে না। ওজন বহন সর্বদা বহন করার সাথে সাথে সময় বাড়ার সাথে সাথে হাড় শক্ত হয় gets এর বিপরীতে হিপ প্রতিস্থাপনের কারণে ওজন বহন করার কারণে হাড় সময়ের সাথে দুর্বল হয়ে পড়ে। ডঃ প্রকাশ দোশি বিশ্বস্ত অর্থোপেডিক ডাক্তার এবং ভারতে হিপ রিসার্ফেসিংয়ের জন্য অসাধারণ রোগীদের অসাধারণ চিকিত্সা দেওয়ার প্রস্তাব দিয়েছেন এবং আন্তর্জাতিক রোগীদের ন্যূনতম আক্রমণ সহ দামের উপযুক্ত মূল্য নির্ধারণে সহায়তা প্রদান করেছেন।

হিপ রিসার্ফেসিংয়ের যোগ্যতা কে?

হিপ রিসার্ফেসিংয়ের সেরা প্রার্থীরা হ'ল দুর্বল বা ক্ষতিগ্রস্থ হাড়। হিপ রিসার্ফেসিং সবার জন্য নয়; অস্টিওআর্থ্রাইটিসে আক্রান্ত বেশিরভাগ পুরুষ বা হাড়ের গুণমান এবং গড় উচ্চতা সম্পন্ন পুরুষরা এই পদ্ধতির সেরা প্রার্থী। বাতজনিত কারণে হিপ ব্যথার সাথে সক্রিয় ব্যক্তির পক্ষে হিপ রিসার্ফেসিংয়ের সাথে অস্ত্রোপচারের পরে স্বাস্থ্যকর জীবনযাপন এবং ক্রিয়াকলাপে ফিরে আসতে পারে যা হিপ প্রতিস্থাপনের অনেকগুলি সুবিধা রয়েছে। এটি একটি প্রযুক্তিগত দাবি প্রক্রিয়া যা হিপ জয়েন্ট রিপ্লেসমেন্টে বিশেষজ্ঞ বিশেষ অভিজ্ঞ সার্জন দ্বারা সম্পাদন করা উচিত।

একটি হিপ পুনর্নির্মাণ ব্যয় কত?

পশ্চিমা দেশগুলির তুলনায় ভারতে হিপ রিসার্ফেসিং সার্জারির জন্য ব্যয় অত্যন্ত সাশ্রয়ী। ভারতে হিপ রিসার্ফেসিংয়ের ব্যয় 4230 মার্কিন ডলার থেকে 7404 মার্কিন ডলার যা পশ্চিমা দেশগুলির দামের তুলনায় কম। ভারতে হাসপাতালগুলি বজায় রাখা স্বাস্থ্যবিধি সহ অত্যাধুনিক রাজ্যের সজ্জিত। স্বল্প ব্যয়যুক্ত চিকিত্সা এবং বিশ্বমানের সুবিধাগুলির কারণে বিশ্বব্যাপী রোগীরা ভারতে চলে যাচ্ছেন যা হাসপাতাল, সার্জন এবং স্টাফ সদস্যদের অবদানের সাথে সরবরাহ করা হয়, তাই সার্জারি বিশ্বব্যাপী রোগীদের জন্য উইন-উইন সলিউশনে পরিণত হয় কারণ তারা সুযোগ পেয়েছে। মান না হারাতে সাশ্রয়ী মূল্যের সাথে বিশ্ব-মানের শল্য চিকিত্সা করা।

একটি নিতম্ব পুনর্নির্মাণ কতক্ষণ চলতে হবে?

এটি প্রায় 3 ঘন্টা শল্যচিকিত্সার পরে সার্জারীদের পুনরুদ্ধারের ট্র্যাক রাখতে হাসপাতালের থাকার প্রয়োজন। হিপ পুনর্নির্মাণের ফলাফল হিপ প্রতিস্থাপনের চেয়ে বেশি। ডঃ প্রকাশ দোশি যৌথ শল্য চিকিত্সার 30 বছরেরও বেশি অভিজ্ঞতার সাথে একজন অর্থোপেডিক এবং যুগ্ম প্রতিস্থাপনকারী সার্জন জানিয়েছেন যে হিপ রিসর্ফেসিং হিপ রিপ্লেসমেন্ট সার্জারির চেয়ে তরুণদের খুব ক্ষতি করেছে। হিপ পুনর্নির্মাণে রোগী অবিচ্ছিন্ন ফলোআপের 12 থেকে 15 বছর পর্যন্ত ভাল থাকে good মহিলাদের তুলনায় পুরুষ 15 বছর ভাল রোপন বেঁচে থাকার ঝোঁক। রক্ত জমাট বাঁধার সম্ভাবনা কমাতে সতর্কতা অবলম্বন করা উচিত এবং অস্ত্রোপচারের পরে কোনও অতিরিক্ত স্ট্রেন দেওয়া উচিত নয়। হিপ রিসার্ফেসিং রোগীদের হারানো গতিশীলতা এবং অন্যান্য লক্ষণগুলির সাথে হিপ ব্যথা পুনরুদ্ধার করতে সহায়তা করেছে।

মুম্বাইয়ের সেরা অর্থোপেডিক সার্জনের সন্ধানের পরে ভারতে হিপ রিসার্ফেসিং সার্জারির জন্য নানাবতী হাসপাতালের মুম্বই ডাঃ প্রকাশ দোশিয়ের সাথে একটি অ্যাপয়েন্টমেন্ট বুক করুন
আমাদের কল করুন: + 91-9860432255
আমাদেরকে ইমেইল করুন: enquiry@jointreplacementsurgeryhospitalindia.com
ভারতে হিপ রিসার্ফেসিং সহ হাড় সংরক্ষণের ব্যবস্থা ভারতে হিপ রিসার্ফেসিং সহ হাড় সংরক্ষণের ব্যবস্থা Reviewed by Lena Rivera on January 15, 2020 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.