ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন শল্যচিকিত্সার সাহায্যে হাঁটুর ব্যথা থেকে সম্পূর্ণ মুক্তি পান

ভারতে হাঁটুর প্রতিস্থাপনের মোট অস্ত্রোপচার সম্পর্কে আপনার জানা উচিত 

জয়েন্ট হ'ল দেহের একটি অঙ্গ যা হাড়ের মধ্যে তৈরি সংযোগগুলি, চলমান এবং ভারী বোঝা বজায় রাখার জন্য সহ্য করে। ভারতে মোট হাঁটুর প্রতিস্থাপনের শল্যচিকিত্সা একটি শল্যচিকিত্সা যা ক্ষতিগ্রস্ত জয়েন্টগুলি সরিয়ে ফেলা হয় এবং ধাতব বা প্লাস্টিকের ডিভাইসগুলির মাধ্যমে প্রতিস্থাপন হয় যা সিন্থেসিস বলে। হাঁটু প্রতিস্থাপন হ'ল সর্বাধিক সম্পাদিত যৌথ প্রতিস্থাপনের সার্জারি যা যৌথ ফাংশন পুনরুদ্ধার করতে এবং ব্যথা বা অন্য কোনও অক্ষমতা হ্রাস করতে সহায়তা করে যা আর্থ্রোপ্লাস্টি নামে পরিচিত। প্রতিস্থাপন অপরিহার্য হয়ে ওঠে যখন এটির যৌথ বা কর্মহীনতায় ব্যথা হয়, কম আক্রমণাত্মক থেরাপির মাধ্যমে উপশম হয় না। হাঁটু প্রতিস্থাপনের শল্যচিকিত্সা একটি যৌথের ক্ষতিগ্রস্থ বা রোগাক্রান্ত অংশগুলি সরিয়ে দেয় এবং সেগুলি নতুন, মনুষ্যনির্মিত অংশগুলির সাথে প্রতিস্থাপন করে। অস্ত্রোপচারের মূল উদ্দেশ্য ব্যথা উপশম করা, জয়েন্টগুলিকে আরও ভাল কাজ করতে সহায়তা করে এবং জয়েন্টগুলির হাঁটাচলাচল এবং অন্যান্য গতিবিধির মান উন্নত করে।


আপনার যদি হাঁটুর প্রতিস্থাপনের সম্পূর্ণ অস্ত্রোপচারের প্রয়োজন হয় তা কীভাবে জানবেন

আপনি যদি হাঁটুর ব্যথায় ভুগছেন এবং অনেক ডাক্তারকে দেখেছেন, জয়েন্টে ব্যথার জন্য সমস্ত ওষুধ গ্রহণ করেছেন এবং এখনও একটি বেত নিয়ে হাঁটছেন walk যদি আপনি ব্যথা-উপশমকারী ইনজেকশন এবং শারীরিক থেরাপি করে থাকেন এবং ব্যথা থেকে মুক্তি পেতে সমস্ত অর্থ অপচয় করেন এবং আপনি এখনও ক্ষতিগ্রস্থ হন তবে হাঁটু প্রতিস্থাপনের শল্যচিকিত্সা আপনার পক্ষে সবচেয়ে পছন্দনীয় বিকল্প। হাঁটু ভারতের সর্বাধিক পরিবর্তিত যৌথ। আপনি যদি ইতিমধ্যে আপনার হাঁটুর যত্ন নেওয়ার জন্য সমস্ত অর্থ নষ্ট করে থাকেন তবে ভারত এমন এক জায়গা যেখানে আপনি ভারতে আপনার মোট হাঁটুর প্রতিস্থাপনের সার্জারিগুলির জন্য সাশ্রয়ী মূল্যের বিকল্পটি খুঁজে পেতে পারেন। ইতিবাচক ফলাফলগুলির সাথে, ভারতে মোট হাঁটু অস্ত্রোপচার ব্যথা ত্রাণ সরবরাহ করে, গতিশীলতা এবং জীবনযাত্রার মান উন্নত করে।

ভারতে মোট হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি কি সাশ্রয়ী?

ভারতে হাঁটুর প্রতিস্থাপনের মোট অস্ত্রোপচারের ব্যয় সাধারণত রোগীর অবস্থা ও তার সাথে প্রাপ্ত সুবিধাগুলির উপর নির্ভর করে। আপনি যদি কোনও উন্নত দেশের ব্যয়ের সাথে ভারতের ব্যয়কে তুলনা করেন তবে আপনি ভারতে ব্যয় কমানোর ক্ষেত্রে বিস্তর পার্থক্য দেখতে পাবেন যা এমনকি একই নতুন প্রযুক্তি সরবরাহ করে তবে ভারতে দাম এখনও কম। আনুমানিক গড় ব্যয় প্রায় 3,882 মার্কিন ডলার থেকে 4,940 মার্কিন ডলার যা হাসপাতালের ধরণ, বীমা ব্যবহার, সার্জনের খ্যাতি, নির্বাচনের শহর, আবাসন এবং অন্যান্য ভ্রমণ ব্যয়ের উপর নির্ভর করে।

ভারতে মোট হাঁটু প্রতিস্থাপনের সুবিধা?

ভারত তার কম খরচে চিকিত্সা এবং সর্বোত্তম চিকিত্সা যত্নের সুবিধার জন্য ভারতে মোট হাঁটু প্রতিস্থাপনের শল্যচিকিত্সার শূন্য অপেক্ষা করার জন্য পরিচিত known জয়েন্ট রিপ্লেসমেন্ট হসপিটাল ইন্ডিয়া সাইট আপনাকে ভারতের শীর্ষস্থানীয় সার্জন এবং হাসপাতালের সাথে সংযোগ স্থাপনে সহায়তা করে। একবার পূরণ করা বিনামূল্যে পরামর্শ ফর্মটি আপনাকে সেই বিশেষজ্ঞ দলের সাথে সংযুক্ত করে যারা ভারতে আপনার সমস্ত প্রতিবেদন এবং মেডিকেল চেকআপগুলি সংরক্ষণের জন্য নিয়োগের সাথে পরিচালনা করে। আপনি শল্যচিকিত্সার আগে এবং পরে বিমানবন্দর থেকে চিকিত্সা ভিসা, থাকার ব্যবস্থা, খাবার, পিক ও ড্রপ সুবিধা এবং আপনার চিকিত্সা অবস্থার যথাযথ ফলোআপগুলি পান। ডঃ প্রকাশ দোশি ভারতের অন্যতম নামী হাঁটু রিপ্লেসমেন্ট সার্জন যিনি রোগীর অভিজ্ঞতার নিরিখে সাফল্যের সাথে অনেক রোগীকে হাঁটুর সমস্যা থেকে মুক্তি দিতে সহায়তা করেছেন। তিনি হাঁটুর শল্য চিকিত্সার 29 বছরের অভিজ্ঞতা সম্পন্ন বিশেষজ্ঞ হিসাবে রোগীর প্রয়োজনীয়তা এবং লক্ষণগুলি সম্পর্কে ভালভাবে বুঝতে পেরেছেন। তার সাথে জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি ইন্ডিয়া গ্রুপের সাথে যোগাযোগ করা যেতে পারে যা আপনাকে তার অ্যাপয়েন্টমেন্ট পেতে এবং হাঁটুর প্রতিস্থাপনের সম্পূর্ণ অস্ত্রোপচার করতে সহায়তা করবে।

আমরা আমাদের ভারতীয় পাশাপাশি বিদেশি ক্লায়েন্টদের প্রশ্নের স্বাগত জানাই এবং আমাদের সর্বোত্তম উপায়ে তাদের পরিবেশন করার জন্য উন্মুখ।
হেল্পলাইন নম্বর + 91-98604-32255,
আমাদের মেইল করুন: enquiry@jointreplacementsurgeryhospitalindia.com
ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন শল্যচিকিত্সার সাহায্যে হাঁটুর ব্যথা থেকে সম্পূর্ণ মুক্তি পান ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন শল্যচিকিত্সার সাহায্যে হাঁটুর ব্যথা থেকে সম্পূর্ণ মুক্তি পান Reviewed by Lena Rivera on January 11, 2020 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.