ইম্পিলিকেশনগুলি ভারতের আর্থোস্কোপি সার্জারির জন্য যাওয়ার আগে অঙ্কিত হয়েছে

ভারতে আর্থ্রস্কোপি: ওভারভিউ

আর্থ্রস্কোপি হ'ল জোড়গুলির সমস্যাতে পরিচালিত একটি ন্যূনতম আক্রমণাত্মক শল্যচিকিত্সা। আর্থোস্কোপি হ'ল একটি শল্যচিকিত্সার পদ্ধতি যা ডাক্তাররা আপনার জয়েন্টের অভ্যন্তরের সমস্যাগুলি নির্ণয় এবং চিকিত্সা করতে ব্যবহার করেন, এটি সাধারণত কম জোরে ব্যথা এবং স্টাফনিশনের ফলস্বরূপ। আর্থ্রস্কোপি বড় চেরাই না করেই জয়েন্টের চিকিত্সার জন্য চিকিত্সকরা ব্যবহার করেন। একটি ক্ষুদ্র ক্যামেরায় আর্থ্রোস্কোপ সংযুক্ত করে সার্জনরা সার্জারির জন্য প্রয়োজনীয় বড় বড় ছেদন না করে এই খুব ছোট চিরাটির মাধ্যমে যৌথের অভ্যন্তরটি দেখতে সক্ষম হন। বেশিরভাগ অংশে দেখা যায় এমন যৌথের মধ্যে রয়েছে হাঁটু, কাঁধ, নিতম্ব, গোড়ালি এবং কব্জি। ভারতে আর্থোস্কোপির সুবিধাটি আন্তর্জাতিকভাবে স্বীকৃত সার্জনদের সাথে সাশ্রয়ী মূল্যের দামের অন্তর্ভুক্ত।


আর্থারস্কোপি সার্জারি কীভাবে করা হয়?

আর্থারস্কোপিক ওপেন সার্জারির চেয়ে পুনরুদ্ধারের দিক থেকে অনেক সহজ। অ্যানেশেসিয়া দিয়ে সার্জারি এগিয়েছে। আর্থ্রোস্কোপিক পরীক্ষায়; অর্থোপেডিক সার্জন রোগীর ত্বকে একটি ছোট চিরা তৈরি করে এবং তারপরে এমন একটি যন্ত্র সন্নিবেশ করে যাতে একটি ছোট লেন্স এবং লাইটনিং সিস্টেম থাকে যা জয়েন্টের অভ্যন্তরের অংশটি আলোকিত করে। আর্থারস্কোপের সাথে যুক্ত ক্যামেরাটি মনিটরের স্ক্রিনে জয়েন্টের চিত্রটি প্রদর্শন করে সার্জনকে জয়েন্টটি দিয়ে দেখার অনুমতি দেয়। এটি সার্জনকে নির্ভুলতার সাথে সার্জারি করতে এবং সমস্যা সৃষ্টিকারী অংশটি মেরামত করতে দেয়। ডাঃ প্রকাশ দোশি নানাবতী হাসপাতাল মুম্বাই আর্থারস্কোপি শল্য চিকিত্সার জন্য একজন পছন্দের সার্জন যিনি অস্ত্রোপচারের জন্য ভারত বেছে নেওয়ার সময় সাশ্রয় ব্যয়ের সাথে সেরা শল্য চিকিত্সা নিশ্চিত করেন।

ভারতে আর্থ্রস্কোপি সার্জারি কত খরচ করে?

পর্যটন, চিকিত্সা সুবিধা, আবাসন ইত্যাদিতে তার যথাযথ হারের জন্য ভারতে স্বল্প ব্যয়যুক্ত আর্থ্রোস্কোপিক সার্জারি করা হয় এটি অর্থের যথেষ্ট পরিমাণে সঞ্চয় নিশ্চিত করে। সর্বশেষ প্রযুক্তি এবং স্বল্প ব্যয়যুক্ত চিকিত্সার সুবিধাসহ সার্জারির মান ভারতকে একটি বিশাল জনগোষ্ঠীর কাছে পছন্দ করে। ভারতে আর্থ্রস্কোপি শল্যচিকিত্সার গড় ব্যয় মার্কিন ডলার 9 979.56 থেকে 1,399 মার্কিন ডলার, যা অন্যান্য দেশের ব্যয়ের তুলনায় কম। অন্যান্য স্তরের হাসপাতালগুলি আপনি বিশ্ব-মানের সুবিধাসমূহের সাথে ভারতে ব্যয় করেছেন একই চিকিত্সার জন্য প্রচুর ব্যয় করে যা রোগীদের যত্ন ও মর্যাদার সাথে সেবা করে।

কেন আন্তর্জাতিক রোগীরা ভারতে আর্থ্রস্কোপি সার্জারি খুঁজছেন?

ভারতবর্ষ এমন একটি জায়গা যেখানে কোনও ভাষার বাধা নেই, ব্যয়ও কম, এবং প্রতিটি রাজ্যেই আপনি আবাসন থেকে শুরু করে খাবার পর্যন্ত সমস্ত সুবিধা পাবেন। চিকিত্সা সুবিধাগুলি এত উন্নত যে এটি আন্তর্জাতিক রোগীদের চিকিত্সার জন্য প্রথম পছন্দ করতে আকর্ষণ করে  সর্বনিম্ন ব্যয় এবং বিশ্বমানের চিকিত্সা আন্তর্জাতিক রোগীদের সেরা চিকিত্সক এবং চিকিত্সকের সাথে চিকিত্সা করার জন্য তৈরি করে। জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি হাসপাতাল ভারত ভারতের শীর্ষস্থানীয় হাসপাতাল এবং সার্জনদের একটি গ্রুপ, সাইটটি বিনামূল্যে পরামর্শের ফর্ম সরবরাহ করে যা আপনাকে পরামর্শদাতার সাথে সংযোগ স্থাপনে সহায়তা করে যিনি আপনাকে অপেক্ষা না করে সেরা হাসপাতাল এবং সার্জনদের সাথে আপনার অ্যাপয়েন্টমেন্ট পেতে সহায়তা করে get কিউ. এগুলি আপনাকে আপনার চিকিত্সা ভিসা, বিমানবন্দর এবং চিকিত্সা পর্যটন থেকে বাছাই এবং ছাড়ার সুবিধা সরবরাহ করে।

ডাঃ প্রকাশ দোশি ভারতে আর্থ্রস্কোপির জন্য সেরা সার্জন

ডাঃ প্রকাশ দোশীর সাথে ভারতে আর্থ্রোস্কোপিক সার্জারি করানো আপনার অস্ত্রোপচারটি করানোর পক্ষে সেরা পছন্দ। যৌথ সমস্যার কথা বলতে গেলে তিনি নামটিই প্রসিদ্ধ। তিনি জাতীয় ও আন্তর্জাতিক রোগীদের চিকিত্সা করার জন্য পরিচিত হাঁটু শল্য চিকিত্সার 30 বছরেরও বেশি অভিজ্ঞতার বিশেষজ্ঞ হিসাবে রোগীর প্রয়োজনীয় রোগ এবং রোগের লক্ষণগুলি সম্পর্কে তিনি ভালভাবে উপলব্ধি করেছেন। তার এই কৃতিত্বের জন্য বহুবার পুরষ্কার পেয়েছেন ভারতের যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সার জন্য সেরা সার্জন হিসাবে তাঁর নাম। ডঃ প্রকাশ দোশি জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি হসপিটাল ইন্ডিয়ার সাইটের সাথে যোগাযোগ করতে পারেন যা আপনাকে অ্যাপয়েন্টমেন্ট বুক করতে এবং স্বল্প ব্যয়ে চিকিত্সা পেতে সহায়তা করবে।

আমাদের রোগীর জন্য দ্রুত ট্র্যাক পরিষেবা রয়েছে। অ্যাপয়েন্টমেন্ট বুক করা
আমাদের কল করুন: + 91-9860432255 বা
মেইল এ: enquiry@jointreplacementsurgeryhospitalindia.com
ইম্পিলিকেশনগুলি ভারতের আর্থোস্কোপি সার্জারির জন্য যাওয়ার আগে অঙ্কিত হয়েছে ইম্পিলিকেশনগুলি ভারতের আর্থোস্কোপি সার্জারির জন্য যাওয়ার আগে অঙ্কিত হয়েছে Reviewed by Lena Rivera on December 24, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.