জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারির আইপিএস ওবেরয়-কোচ ডা

সংক্ষিপ্ত বিবরণ:

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সর্বশেষ অবলম্বন তবে জয়েন্টে ব্যথা এবং বিকৃতি সহ গতিশীলতা পুনরুদ্ধার সহ জয়েন্টের সমস্যাগুলির চিকিত্সার একটি অত্যন্ত কার্যকর পদ্ধতির। এই পদ্ধতিটি আধুনিক অর্থোপেডিক্সে এবং অর্থোপেডিক্সের একটি বিভাগে খুব সাধারণভাবে সঞ্চালিত পদ্ধতি যা বহু দীর্ঘস্থায়ী রোগের ফলাফলকে বদলে দিয়েছে।

লক্ষণ

বিভিন্ন অবস্থার ফলে জয়েন্টে ব্যথা হতে পারে এবং রোগের অক্ষমতাজনিত রোগীদের জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি বিবেচনা করে।

  • অস্টিওআর্থারাইটিস
  • He রিউমাটয়েড আর্থ্রাইটিস
  • অ্যাভাসকুলার নেক্রোসিস
  • জন্মগত হিপ ডিসপ্লাসিয়া
  •  অ্যাসিট্যাবুলার ডিসপ্লাসিয়া
  • জয়েন্ট আঙ্কিলোসিস
  • মাধ্যমিক বাত
  • Joint গুরুতর জয়েন্ট ইনজুরি
ড। আইপিএস ওবেরয় প্রচুর সংখ্যক যৌথ প্রতিস্থাপনের সার্জারি করেছেন যা ফলাফলগুলি বিশ্বের সেরা সার্জনগুলির সাথে তুলনীয় 



মোট যৌথ প্রতিস্থাপন কীভাবে করা হয়?

অস্ত্রোপচারের চিকিত্সা হাসপাতালে চালিত হয় যা সেই ধরণের বিভিন্ন শল্য চিকিত্সার জন্য উপযুক্তভাবে সজ্জিত। শল্য চিকিত্সার সময়, ক্ষতিগ্রস্থ কার্টিলেজ এবং হাড় যৌথ থেকে মুছে ফেলা হয় এবং ধাতব, প্লাস্টিক বা সিরামিক দিয়ে তৈরি কৃত্রিম উপাদান দিয়ে প্রতিস্থাপন করা হয়। কৃত্রিম সংশ্লেষ একটি প্রাকৃতিক জয়েন্টের ফর্ম এবং গতি অনুকরণ করে। যৌথ প্রতিস্থাপনের সার্জিকাল অপারেশনে ইমপ্লান্টের দুটি বড় বিভাগ রয়েছে। ইমপ্লান্টটি সিমেন্টের সাথে ঠিক করা যেতে পারে বা এটি সিমেন্টের চেয়ে কম ক্ষেত্রে প্রেস ফিট fit সিমেন্ট হাড়ের সাথে একটি বন্ধন গঠন করে যাতে সহজেই লোডগুলি প্রেরণ করতে পারে। সিমেন্ট কম সিনথেসিসের ক্ষেত্রে, হাড়কে রোপনের মধ্যে বাড়তে দেওয়া দরকার।

ভারতে যৌথ প্রতিস্থাপন অস্ত্রোপচারের প্রধান সুবিধাগুলি কী কী?

ভারত প্রযুক্তিগতভাবে উন্নত হয়েছে এবং গোটা বিশ্ব অর্থোপেডিক্স সার্জারির জন্য ভারতকে একটি শীর্ষস্থান হিসাবে দেখছে। ভারতে সেরা শ্রেণীর বিশেষজ্ঞ রয়েছে যারা অত্যন্ত মূল্যবান যৌথ প্রতিস্থাপনের সার্জারিতে অনেক মানদণ্ড তৈরি করেছেন। গুরুতর অর্থোপেডিক অসুস্থতায় যুক্তরাজ্য, জার্মানি, মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা এবং অস্ট্রেলিয়া থেকে আসা রোগীরা ভারতে আকৃষ্ট হচ্ছেন। বেশ কয়েকটি কারণে রোগীরা ভারতে আসছেন, এর মধ্যে অন্যতম ব্যয় সস্তা ব্যয়। ভারতে, রোগীরা 1/4 প্রদান করে বা মাঝে মাঝে এমনকি তাদের স্থানীয় দেশে যে ব্যয় করতে হয় তার 10 তম প্রদান করে, ব্যয় দক্ষ প্রতিকার পেতে পারেন। বিদেশী নাগরিকদের ভারতে টানতে মূল ভূমিকা পালনকারী বিভিন্ন বিষয়গুলির মধ্যে রয়েছে ব্যক্তিগতকৃত যত্ন, উচ্চমানের স্বল্প ব্যয়যুক্ত চিকিত্সা, উচ্চতর নিম্নমানের চিকিত্সা, পেশাদার অস্ত্রোপচার চিকিত্সা, পরিষ্কার হাসপাতাল এবং লুকানো ব্যয় এবং মধ্যস্থতাকারীর অনুপস্থিতি। ভারতে একটি চিকিত্সার চিকিত্সার সাধারণ ব্যয় উন্নত দেশগুলির তুলনায় 1/6 এর মতো।

কেন ভারতে আপনার যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সার জন্য ডাঃ আইপিএস ওবেরয়কে বেছে নেবেন?

আর্টেমিস হাসপাতালে আর্থারস্কোপি এবং জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারির পরিচালক মো। আইপিএস ওবেরয়ের যৌথ প্রতিস্থাপন এবং আর্থারস্কোপিক পদ্ধতিগুলি সম্পাদন করার 25 বছরেরও বেশি সমৃদ্ধ অভিজ্ঞতা রয়েছে। তিনি বিশ্বের সেরা সার্জনগুলির সাথে তুলনীয় ফলাফল সহ অসংখ্য যৌথ প্রতিস্থাপন সার্জারি করেছেন। তিনি হাঁটু অস্টিওআর্থারাইটিস রোগীদের দৃষ্টান্তমূলক ফলাফল সহ বিশ্ব-মানের মোট হাঁটুর প্রতিস্থাপন সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ। তিনি আমেরিকার গুডগাঁওয়ের স্বীকৃত হাসপাতাল জয়েন্ট কমিশন ইন্টারন্যাশনাল (জেসিআই) -তে কর্মরত সেরা আর্থ্রোস্কোপিক সার্জন। তিনি 95% এরও বেশি সাফল্যের হার সহ 7000 এরও বেশি সংযুক্ত প্রতিস্থাপন পদ্ধতি সম্পাদন করেছেন

ডাঃ আইপিএস ওবেরয়ের সাথে তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট পান

আমরা যৌথ প্রতিস্থাপনের শল্যচিকিত্সার হাসপাতাল ভারত বুঝতে পারি যে আপনার জন্মস্থান থেকে চিকিত্সা করার জন্য ভ্রমণ করা সহজ নয়। তবে আপনার থাকার ব্যবস্থাটি আরামদায়ক করতে আমরা এখানে আছি। আমরা, ভারতের শীর্ষস্থানীয় 5 চিকিত্সা সরবরাহকারীদের অন্তর্ভুক্ত হয়ে আপনাকে সেরা সুযোগ সুবিধা উপলব্ধ করব। যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সা ভারত ভারত কেবলমাত্র আপনার সুস্থতার দিকে মনোনিবেশ করে এবং আমরা আপনাকে তাত্ক্ষণিকভাবে ভারতের শীর্ষস্থানীয় যুগ্ম প্রতিস্থাপন সার্জন ডাঃ আইপিএস ওবেরয়ের সাথে যোগাযোগ করে শুরু করার সর্বোত্তম সম্ভাব্য ফলাফলগুলি দেই।

ডাঃ আইপিএস ওবেরয়ের সাথে অ্যাপয়েন্টমেন্ট নির্ধারনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন,
কল করুন: + 91-9860432255।
মতামতের জন্য প্রতিবেদনটি প্রেরণ করুন: dr.oberoi@jointsurgeryhospital.com
জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারির আইপিএস ওবেরয়-কোচ ডা জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারির আইপিএস ওবেরয়-কোচ ডা Reviewed by Lena Rivera on October 11, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.