দিল্লিতে ড। ইয়াস গুলতি অস্থির চিকিত্সক যৌথ ব্যথা থেকে মুক্তি পান

সংক্ষিপ্ত বিবরণ:


যৌথ প্রতিস্থাপনটি আমেরিকান একাডেমী অফ অস্থিপিডিক সার্জন দ্বারা সংজ্ঞায়িত করা হয়, যার মাধ্যমে একটি গন্ধযুক্ত বা ক্ষতিগ্রস্ত যৌথ অপসারণ করা হয় এবং কৃত্রিম যৌথ নামক প্রোথেসিস নামে প্রতিস্থাপন করা হয়। এটি একটি জীবন পরিবর্তনকারী কৌশল হতে পারে যারা দীর্ঘস্থায়ী ব্যথা এবং / অথবা তাদের জয়েন্টগুলোতে অসম্পূর্ণতা এবং আরও সক্রিয় জীবনযাপন করতে অক্ষমতার সাথে লড়াই করে এমন রোগীদের সক্রিয় করে। এটা দীর্ঘস্থায়ী ব্যথা এবং / অথবা তাদের জয়েন্টগুলোতে অক্ষমতা, আরও সক্রিয় জীবন যাপন করতে রোগীদের যারা সক্রিয় রোগীদের সক্রিয় করতে একটি জীবন পরিবর্তন পদ্ধতি হতে পারে। যুক্তরাষ্ট্রে যুক্তরাষ্ট্রে এই যৌথ প্রতিস্থাপন অপারেশন হাজার হাজার সঞ্চালিত হয়। যখন ওষুধ ও অন্যান্য চিকিত্সাগুলি কোনও পরিচালনার পর্যায়ে যৌথ ব্যাথা রাখে না, তখন যৌথ সংশ্লেষ বা প্রতিস্থাপন করার জন্য সার্জারি উত্তর হতে পারে।

ভারতের সবচেয়ে যৌথ প্রতিস্থাপন সার্জন ড। যশ গুলতির দৃষ্টিভঙ্গি


দিল্লীর শীর্ষস্থানীয় অস্থির চিকিত্সা সার্জন ড। যশ গুলতি হিপ এবং হাঁটু প্রতিস্থাপনের উপর তার নিবেদিত ফোকাসের জন্য পরিচিত ভারতের সবচেয়ে বিস্তৃত এক প্রতিনিধিত্ব করেন। তিনি অত্যন্ত অভিজ্ঞ স্বাস্থ্যসেবা প্রদানকারীদের একটি অত্যাধুনিক সুবিধার মধ্যে কাজ করেছেন, ব্যক্তিগত যত্ন, প্রমাণ ভিত্তিক, এবং কাটা প্রান্তের যত্নের স্তর নিশ্চিত করেছেন। তিনি হৃৎপিণ্ড এবং হাঁটুকে প্রভাবিত করে এমন রোগের নির্ণয়ের ও চিকিত্সার জন্য প্রতিশ্রুতিবদ্ধ, বিশেষ আগ্রহ এবং উদ্বেগের সংশ্লেষের সাথে। সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে তিনি তার সকল রোগীদের জন্য বহুবিধ শিক্ষা প্রদান করেন। তিনি সমবেদনা, সহানুভূতি, এবং সংবেদনশীলতার সাথে অস্ত্রোপচার শ্রেষ্ঠত্ব পরিপূরক দ্বারা সম্ভাব্য সর্বোত্তম সম্ভাব্য ফলাফল অর্জনের চেষ্টা করেন। অ্যাপোলো হসপিটালে দিল্লীর সিনিয়র অস্থির চিকিত্সা সার্জন হিসাবে, তিনি যুগ্ম চিকিত্সায়ে উদ্ভাবনের জন্য ক্রমাগত চেষ্টা করছেন। মৌলিক, অনুবাদক, এবং ক্লিনিকাল গবেষণার মধ্যে তার অংশগ্রহণ তাকে তার নিজের স্বাস্থ্য ব্যবস্থার মধ্যে এবং এর বাইরেও যত্নের অগ্রগতির জন্য উত্তেজনাপূর্ণ নতুন পদ্ধতিগুলি সন্ধান করতে দেয়।

ডাঃ যশ গুলতি অস্থির চিকিত্সা ক্ষেত্রে উন্নত প্রযুক্তির সাথে রোগী-কেন্দ্রীয় যত্ন প্রদান করে


ভারতে যুগ্ম প্রতিস্থাপন সার্জনকে ড। ইয়াস গুলতী বিয়ে করেছেন অস্থির চিকিত্সাবিদ্যার মধ্যে উপলব্ধ উন্নত প্রযুক্তি এবং প্রযুক্তি ব্যবহার করে অস্ত্রোপচারের ব্যাপক অভিজ্ঞতা, যাতে আপনি জানেন যে আপনি ভাল হাতে আছেন। তার রোগীদের এবং তাদের প্রিয়জনদের অভিজ্ঞতা-কেবলমাত্র তাদের অসুস্থতা নয়-তার পূর্ণ মনোযোগ দাবি করে। তিনি আপনার অবস্থা নিয়ে আলোচনা করতে, প্রশ্নের উত্তর দিতে, চিকিত্সার বিকল্পগুলি মূল্যায়ন করতে এবং আপনার জন্য সর্বোত্তম চিকিত্সা কৌশল বিকাশ করতে সেখানে যাবেন। এটি তার বিশ্বাসের বেশিরভাগ যৌথ সমস্যাগুলি চিকিত্সাগত চিকিত্সা, কার্যকলাপ সংশোধন, ব্রাসিং, ওজন হ্রাস, ওষুধগুলি বা ইনজেকশনগুলির মতো অ অস্ত্রোপচারের সাথে চিকিত্সা করা যেতে পারে। কিছু ক্ষেত্রে, তবে সার্জারি প্রয়োজন। অস্ত্রোপচারের প্রয়োজন হলে, তিনি ব্যথা এবং কার্যকারিতা উন্নত করার জন্য এবং পুনরুদ্ধারের সময়কে কমিয়ে আনতে অত্যাধুনিক, সর্বনিম্ন আক্রমণকারী এবং রক্তাক্ত কৌশলগুলি নিযুক্ত করেন।

ভারতে যৌথ প্রতিস্থাপন সার্জন ডা। যশ গুলতি বিশ্বাস করেন


গত 15 বছরে, দিল্লির ডা। ইয়াস গুলতী অস্থির চিকিত্সা সার্জনকে তিনি কৃত্রিম কৃত্রিম যৌথ সংমিশ্রণে 9 0 শতাংশের বেশি সাফল্য অর্জন করেছেন। তার যৌথ প্রতিস্থাপন এক তৃতীয়াংশ অন্যত্র সঞ্চালিত সার্জারি সঠিক করা হয়। তিনি আপনাকে সম্ভাব্য সর্বোত্তম প্রশিক্ষণ প্রদান করেছেন, যেহেতু তিনি অতিরিক্ত বছরের অতিরিক্ত প্রশিক্ষণ পেয়েছেন। একটি দল হিসাবে, তিনি প্রতি বছর শত শত যৌথ প্রতিস্থাপন সার্জারি সঞ্চালিত। তিনি তাদের রুটিন এবং জটিল প্রতিস্থাপন উভয় কার্যকরভাবে পরিচালনা করতে সাহায্য করে।

যৌথ প্রতিস্থাপন অস্ত্রোপচার সেবা ভারত সুবিধা


যৌথ প্রতিস্থাপন অস্ত্রোপচার সেবা ভারত পেশাগতভাবে পরিচালিত স্বাস্থ্যসেবা, ভ্রমণ ও পর্যটন সেবা, হাসপাতাল, ডাক্তার ও শল্যবিদদের একটি প্যানেলের সাথে জড়িত। ভারতের যৌথ প্রতিস্থাপন সার্জারি পরিষেবাতে আমাদের প্রতিশ্রুতি উচ্চমানের পরিষেবা সরবরাহ করা; সর্বোত্তম অর্জনের দিকে মূল্য এবং উত্সর্জন আমাদের বিশ্বাস আমাদের কাজ এবং ক্লায়েন্ট সন্তুষ্টি প্রতিফলিত হয়। আমরা প্রাক-ভ্রমণ প্রস্তুতিসহ পাসপোর্ট এবং ভিসা সহায়তা, ভ্রমণের পরিকল্পনা, হাসপাতাল ও শল্যচিকিৎসার নির্বাচন, চিকিত্সার পদ্ধতি, উপযুক্ত বাসস্থান, বিভিন্ন পর্যটন কেন্দ্রগুলির দর্শনীয় স্থান এবং অবশেষে অনেক প্রতীক্ষিত প্রস্থান সহ চিকিৎসা পর্যায় সহায়তা সহ প্রতিটি পর্যায়ে আমাদের সহায়তা প্রদান করি। ফিরে বাড়িতে।

একটি অ্যাপয়েন্টমেন্ট নিয়োগের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন
+91 - 9765025331 এ কল করে যৌথ প্রতিস্থাপন সার্জারি এবং পরিষেবাদি সম্পর্কে একটি প্রশ্ন জিজ্ঞাসা করুন

আরও তথ্যের জন্য এখানে দেখুন: 

দিল্লিতে ড। ইয়াস গুলতি অস্থির চিকিত্সক যৌথ ব্যথা থেকে মুক্তি পান দিল্লিতে ড। ইয়াস গুলতি অস্থির চিকিত্সক যৌথ ব্যথা থেকে মুক্তি পান Reviewed by Lena Rivera on February 02, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.