ভারতে বিক্রম শাহ অর্থোপেডিক সার্জন ভারতে গতিশীলতা পুনঃস্থাপন করতে সহায়তা করছেন

সংক্ষিপ্ত বিবরণ:
আপনি ব্যথা মুক্ত রাখতে সম্ভাব্য যে আপনি ভালবাসেন ক্রিয়াকলাপ উপভোগ করতে সাহায্য করে। আপনার বয়স বা ফিটনেস স্তরের যাইহোক, অস্থির চিকিত্সা স্বাস্থ্য আপনার জীবনের মান প্রভাবিত করে। অস্থির চিকিত্সা অস্ত্রোপচার পদ্ধতিটি কেবলমাত্র অস্ত্রোপচার পদ্ধতির চেয়ে অনেক বেশি, রোগীদের সুখী জীবন ফিরে পেতে সহায়তা করার বিষয়ে এটি আরও বেশি এবং সেই লক্ষ্যে পৌঁছানোর অসংখ্য পদ্ধতি রয়েছে। সব ধরনের সমস্যার জন্য সাশ্রয়ী মূল্যের ও সর্বোত্তম চিকিৎসার জন্য সকল মানুষের জন্য ভারত এই পদ্ধতির একটি বড় সুবিধা।

Orthopedic সার্জারি কভার কি?

সার্জন দ্বারা পরিচালিত মূল পদ্ধতিগুলির মধ্যে অনেকগুলি হল:
যৌথ আর্থ্রস্কপি - ক্ষতিগ্রস্ত যৌথ টিস্যু সনাক্তকরণ এবং মেরামত করার জন্য যৌথের মধ্যে প্রোবগুলি সন্নিবেশ করা একটি অন্তর্মুখী আক্রমণকারী কৌশল।
ফ্র্যাকচার মেরামত - হাড়গুলি শক্তিশালী, নিশ্চিতভাবে রোগ নিরাময় এবং রোগীর কার্যগুলি বজায় রাখার জন্য ক্ষতিকারক, তীব্রতা এবং হাড়ের অবস্থানের উপর নির্ভর করে একটি সম্পূর্ণ সিরিজ কৌশল ব্যবহার করা হয়। এই চিরস্থায়ী পিন এবং প্লেট, immobilization, বহিরাগত পিনিং এবং ফ্রেম ব্যবহার করে গঠিত হতে পারে।
আর্থ্রোপ্লাস্টি - সাধারণত অস্টিও এবং রিউমাটয়েড আর্থথ্রিটিসের কারণে পুরো জোড়ের বিকল্প।
সংশোধনমূলক শল্যচিকিৎসা পদ্ধতি - লক্ষ্যগুলি শারীরবৃত্তীয় সংমিশ্রনের সমস্যাগুলি সংশোধন করার লক্ষ্যে যা সীমাবদ্ধতা বা সীমাবদ্ধ দীর্ঘমেয়াদী সমস্যাগুলির কারণ হতে পারে।


ভারতে অস্থির সার্জারি কেন?

উন্নত অস্ত্রোপচার কৌশল, নিরাপদ অবেদন, ক্ষুদ্র পুনরুদ্ধারের সময়ের দেশটিকে বিশ্বের সেরা স্থান এবং বিদেশে সাশ্রয়ী মূল্যের অস্ত্রোপচারের জন্য লোকেদের জন্য একটি লাভজনক ও আকর্ষণীয় বিকল্প তৈরি করে।

সঞ্চয় - ভারতে অস্থির চিকিত্সা সার্জারির খরচ অনেক কম, প্রায় 60% থেকে 90% সস্তা, অন্য কোনও পশ্চিমা দেশে অস্ত্রোপচারের তুলনায়।

বিশ্বের সেরা অর্থোপেডিক সার্জন - ভারতে শল্য চিকিৎসক সারা বিশ্বে তাদের দক্ষতা ও দক্ষতার জন্য পরিচিত। শুধু তারা বিশ্বের সেরা মেডিক্যাল স্কুলে প্রশিক্ষিত নয়, সার্জনদের অভিজ্ঞতা অন্য কেউ নেই।

আর্ট হাসপাতালের রাজ্য - অস্থির চিকিত্সা সংক্রান্ত হাসপাতাল এবং ক্লিনিকগুলিতে শিল্প প্রযুক্তির অবস্থা রয়েছে যা অনেক ইউরোপীয় দেশগুলিতে আপনি যা পাবেন তা থেকে আরও ভাল।

অবিশ্বাস্য ভারত - ভারত পৃথিবীর রহস্যময় দেশগুলির মধ্যে একটি, এবং একইভাবে ঈশ্বরের নিজের দেশ হিসাবে পরিচিত। এটি সমস্ত পরিচিত ভ্রমণ পত্রিকা এবং পোর্টালের মাধ্যমে গন্তব্য দেখতে হবে।

ড। বিক্রম শাহ ভারতে অস্থির চিকিত্সা অস্ত্রোপচারের বিপ্লব
পেশার একটি চিকিৎসক (এম.এস.অর্থোপেডিক্স) এবং একটি দৃষ্টিভঙ্গি উদ্যোক্তা, ড। বিক্রম শাহ ভারত, শালবি হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, গুজরাটের আহমেদাবাদে সদর দপ্তর। ২008 সালে তিনি 3,000 হাঁটু সার্জারি সম্পন্ন করেছেন, বিশ্বের যে তার নিকটতম সহকর্মী, সেই বছর ইউকে সার্জন যিনি একই বছরে 1,000 সার্জারি করেছিলেন, তার পক্ষে কোনও পদক্ষেপ নেই। ভারতে শীর্ষস্থানীয় অস্থির চিকিত্সা সার্জন একটি দল তৈরি করেছে যারা আজ পর্যন্ত 41,000 টির বেশি যৌথ প্রতিস্থাপন করেছে। তিনি এবং তার গ্রুপ প্রতি মাসে প্রায় 450-500 যৌথ প্রতিস্থাপন সার্জারি সঞ্চালন। তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের জিমমার ইনকর্পোরেটেডের ডিজাইনার বোর্ডে নির্বাচিত একমাত্র ভারতীয় স্বাস্থ্যসেবা পেশাদার এবং লন্ডনে সাউথ ইস্ট এশিয়া যৌথ প্রতিস্থাপন সম্মেলনে আমন্ত্রিত একমাত্র অনুষদ। মানসম্মত স্বাস্থ্যসেবার জন্য একটি দুর্দান্ত দৃষ্টিভঙ্গি দিয়ে, তিনি ভারতে যৌথ প্রতিস্থাপন অস্ত্রোপচারের জন্য ওটি-তে ল্যামিনার বায়ু প্রবাহ এবং শরীরের নিষ্কাশন ব্যবস্থা নিয়ে এসেছিলেন এবং একশত অপারেশন থিয়েটার তৈরির হাঁটু প্রতিস্থাপন অস্ত্রোপচার পদ্ধতিগুলি আরও নিরাপদ করার জন্য প্রথম ভারতীয় হাসপাতাল ছিল। সফল। এই অস্ত্রোপচারের জন্য তিনি 'বি সি রায় ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড' অর্জন করেন।

বইয়ের নিয়োগের সঙ্গে ড। বিক্রম শাহ
যৌথ প্রতিস্থাপন সার্জারি পরিষেবা ভারত শীর্ষ চিকিৎসা প্রদানকারী যা রোগীদের বিশ্বব্যাপী স্বীকৃত ও প্রত্যয়িত চিকিৎসা সুবিধা ও সার্জনদের অ্যাক্সেস করতে সহায়তা করেছে। এই পদ্ধতিটি সঞ্চালনের জন্য সেরা ডাক্তারের সন্ধান এবং খোঁজার ফলে প্রভাবিত ব্যক্তিটির জন্য জোরদার হতে পারে। এজন্যই যৌথ প্রতিস্থাপন সার্জারি সেবা ভারত আপনাকে বিক্রম শাহের সঙ্গে সাক্ষাত করতে সহায়তা করবে।

আমরা আমাদের রোগীর জন্য দ্রুত ট্র্যাক সেবা আছে। একটি অ্যাপয়েন্টমেন্ট কল বুক + 91-9860432255 বা এ মেইল dr.vikramshah@jointsurgeryhospital.com
ভারতে বিক্রম শাহ অর্থোপেডিক সার্জন ভারতে গতিশীলতা পুনঃস্থাপন করতে সহায়তা করছেন ভারতে বিক্রম শাহ অর্থোপেডিক সার্জন ভারতে গতিশীলতা পুনঃস্থাপন করতে সহায়তা করছেন Reviewed by Lena Rivera on February 04, 2019 Rating: 5

2 comments:

  1. Thanks for sharing post its valuable, incredible info...!!
    Here are the best knee replacement surgeon East Delhi.

    ReplyDelete
  2. Contact Kalyan Hospital and book an appointment with our reliable team of surgeons. We are considered as The Best Ortho Centre in Ludhiana. Check out the link for more details.

    ReplyDelete

ads 728x90 B
Powered by Blogger.