ভারতে অস্থি চিকিৎসা সার্জন ডা। এসকেএস মেরি

সংক্ষিপ্ত বিবরণ:

অস্থির চিকিত্সা অস্ত্রোপচার অপারেশন আঘাতের বা অসংখ্য অবস্থার ক্ষেত্রে musculoskeletal সিস্টেম সম্পন্ন একটি চিকিত্সা। Musculoskeletal সিস্টেম হাড়, জয়েন্টগুলোতে, এবং পরবর্তী সংলগ্ন নরম টিস্যু: পেশী টিস্যু (যা হাড় এবং জয়েন্টগুলির গতি রক্ষা এবং অনুমতি দেয়), ligaments (যা হাড় সংযোগ) এবং tendons (যা হাড় থেকে পেশী যোগদান) অন্তর্ভুক্ত। Orthopedic অস্ত্রোপচার পদ্ধতি অধিকাংশ মানুষ গোড়ালি, হাঁটু, হিপ, কব্জি, কনুই, কাঁধ এবং মেরুদণ্ড উপর বাহিত হয়। এই হস্তক্ষেপ ঐতিহাসিকভাবে খোলা অস্ত্রোপচার পদ্ধতি ব্যবহার করে, অথবা আর্থ্রস্কোপিকভাবে, একটি আর্থ্রস্কপি ব্যবহার করে সম্পাদিত হতে পারে।


কেন এসকেএস মেরি ভারতের সেরা অস্থির চিকিত্সা সার্জনকে বেছে নেবেন?

 • তিনি অভিজ্ঞ, বোর্ড-সার্টিফাইড, ফেলোশিপ প্রশিক্ষিত যুগ্ম সার্জন অত্যন্ত জটিল হিপ এবং হাঁটু প্রতিস্থাপনের ক্ষেত্রে পরিচালনা করার জন্য রোগীদের যত্ন নিতে অত্যন্ত সক্ষম।
• দত্ত এস। এস। এস। এস। মেরা বিশেষজ্ঞ, যুগ্ম প্রতিস্থাপন সার্জন গুগগাঁওতে মাদান্তা মেডিসিটি গুগগাঁও ভারতে হিপ এবং হাঁটু এর সমস্ত অবস্থার জন্য অত্যাধুনিক যত্ন প্রদান করে।
• চিকিত্সার জন্য তার বহুবিধ পদ্ধতিতে রোগীদের ব্যাপক যত্ন এবং রোগী-কেন্দ্রিক পরিকল্পনাগুলি কার্যকরী এবং সর্বোত্তম ফলাফলের জন্য কেরিয়ারযুক্ত করে।
• তিনি যৌথ কমিশন থেকে মোট হিপ এবং হাঁটু প্রতিস্থাপন সার্জারি একটি উন্নত সার্টিফিকেশন ভূষিত করা হয়েছে।
• রোগীদের অস্ত্রোপচার হস্তক্ষেপ প্রয়োজন হয় না প্রয়োজন হলে, তিনি চিকিত্সক এবং থেরাপিস্ট সঙ্গে ঘনিষ্ঠভাবে চিকিত্সা পরিকল্পনা আসা পর্যন্ত কাজ করে।

দক্ষতা, প্রযুক্তি, উদ্ভাবন ও অস্থির চিকিত্সা সম্পর্কিত যত্ন দ্বারা আন্দোলনের আনন্দ দান করেন এসকেএস মেরি

অস্থির চিকিত্সা যত্নের জন্য একটি অগ্রণী সার্জন হিসেবে এবং বিশ্বের বিখ্যাত প্রখ্যাত ডাঃ এসকেএস মেরি দেশের অন্যতম সেরা এবং সর্বাধিক পরিশীলিত একজন খেলোয়াড় যিনি চিকিত্সা বিশেষজ্ঞের সম্পূর্ণ বর্ণালী সরবরাহ করেন। তিনি আপনার দক্ষতা এবং আপনার উপভোগ করা ক্রিয়াকলাপগুলিতে অংশগ্রহণ করার ক্ষমতা উন্নত করতে সর্বশেষ প্রযুক্তি এবং সরঞ্জামগুলি ব্যবহার করে অত্যন্ত দক্ষ তত্ত্বাবধায়ক। তিনি যত তাড়াতাড়ি সম্ভব আপনার দৈনন্দিন কার্যক্রম ফিরে আপনাকে সাহায্য করার জন্য মূল্যায়ন, ব্যবস্থাপনা, অস্ত্রোপচার এবং পুনর্বাসনের মাধ্যমে যত্ন প্রদান করে। তিনি ভারতে সেরা অস্থির চিকিত্সা সার্জন হিসাবে প্রাপ্তবয়স্ক এবং শিশুদের উভয় জন্য musculoskeletal সিস্টেম জাতীয়ভাবে স্থানান্তরিত, ব্যাপক চিকিৎসা ও শল্য চিকিত্সা প্রদান করে।

ডাঃ এসকেএস মেরি ভারতের একজন শীর্ষস্থানীয় অস্থির চিকিত্সা সার্জন

বছর ধরে মোট হাঁটু প্রতিস্থাপন অস্ত্রোপচার পদ্ধতি অগ্রগতি একটি সংখ্যা হয়েছে। উন্নততর ফলাফল অর্জন এবং আরও দ্রুত পুনরুদ্ধারের জন্য ড। এসকেএস মেরি বিশেষজ্ঞ যুগ্ম প্রতিস্থাপন সার্জন গুগগাঁওতে প্রমাণিত ত্বরান্বিত পুনর্বাসন প্রোগ্রামের সাথে সর্বশেষ প্রযুক্তি ব্যবহার করে। তিনি ভারতের সবচেয়ে স্বীকৃত অস্থির চিকিত্সা সার্জন এক। ভবিষ্যতে নেতৃস্থানীয় ও স্বাস্থ্যসেবা প্রদানকারীদের ক্ষেত্রে অস্থির চিকিত্সা ওষুধের মৌলিক বিষয়গুলি শেখানোর সময় রোগীর কেন্দ্রীয়, দক্ষ ও কার্যকর চিকিৎসা যত্ন প্রদানের মাধ্যমে তাঁর দীর্ঘদিনের খ্যাতি রয়েছে। প্রতি বছর তিনি বিশ্বজুড়ে বিভিন্ন রোগীকে উচ্চমানের এবং সাশ্রয়ী মূল্যের হাঁটু যৌথ প্রতিস্থাপন সার্জারির জন্য সার্জারি সরবরাহ করেন। যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের মতো দেশগুলির তুলনায় তিনি সবচেয়ে সাশ্রয়ী মূল্যের অস্থির চিকিত্সা সার্জারি সরবরাহ করেন।

যৌথ প্রতিস্থাপন অস্ত্রোপচার সেবা বেছে নেওয়ার উপকারিতা ভারত?

যৌথ প্রতিস্থাপন সার্জারি সেবা ভারতে পরিদর্শন করা আন্তর্জাতিক রোগীদের চিকিৎসা ও বিশেষ স্বাস্থ্যসেবা অবকাশের জন্য ভারত একটি গুরুত্বপূর্ণ কেন্দ্র হিসেবে গড়ে উঠেছে। চিকিত্সা কর্মসূচি চলাকালীন, যৌথ প্রতিস্থাপন সার্জারি পরিষেবা ভারত অস্থির চিকিত্সার সম্পূর্ণ ব্যবস্থাপনা, পর্যবেক্ষণ ও সমন্বয় প্রদান করে যাতে চিকিৎসা চলতে থাকে সঠিক রাস্তা. আমরা চিকিৎসা পদ্ধতির জন্য যত্ন সমন্বয়, চিকিত্সা বিকল্প সুপারিশ এবং চলমান চিকিৎসা চিকিত্সা নিরীক্ষণ। যখন আমরা আপনার ক্ষেত্রে একাধিক মূল্যায়ন অর্জন করি, তখন আমরা নির্বাচিত একাধিক হাসপাতাল এবং ডাক্তারের খরচের অনুমানের তথ্যও পাই যা প্রতিটি ক্ষেত্রে মতামতের জন্য উল্লেখ করা হয়। আমরা হাসপাতালগুলির জন্য একটি প্রতিযোগিতামূলক পরিবেশ তৈরি করি, যা হাসপাতালগুলিকে সর্বোত্তম সম্ভাব্য খরচ সরবরাহ করতে দেয়। যৌথ প্রতিস্থাপন সার্জারি পরিষেবা ভারত আপনার ক্ষেত্রে গভীরভাবে জড়িত এবং পরিবারের কাছ থেকে দূরে পরিবার মত কাজ করে। রোগীর সাথে চিকিত্সার পদ্ধতি সহ সকলের সহায়তায়, হাত বজায় রাখা এবং রোগীদের সহায়তা ও সুরক্ষা করা, যার ফলে রোগীর এবং আমাদের পরিবারের মধ্যে ঘনিষ্ঠ বন্ধন হিসাবে আমাদের পরিবারের মধ্যে দৃঢ় বন্ধন দেখা দেয়।

আমাদের রোগীর পর্যালোচনা পড়ুন: বাংলাদেশ থেকে ইউসুফ জামাল ভারতে মোট হাঁটু প্রতিস্থাপনের পরে জীবন একটি নতুন ইজারা গ্রহণ করেছেন ডাঃ এস কে এস মেরিয়া

আরো তথ্যের জন্য, আমাদের সাথে যোগাযোগ করুন।

মেইল এ: dr.sksmarya@jointsurgeryhospital.com
কল করুন: +91 - 9765025331
ওয়েবসাইট দেখুন:www.jointreplacementsurgeryhospitalindia.com/bangla-consult-dr-sks-marya-best-orthopedic-surgeon-medanta-gurgaon-delhi.html


ভারতে অস্থি চিকিৎসা সার্জন ডা। এসকেএস মেরি ভারতে অস্থি চিকিৎসা সার্জন ডা। এসকেএস মেরি Reviewed by Lena Rivera on January 29, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.