ভারতে পেডিয়াট্রিক অর্থোপেডিক চিকিত্সা বাচ্চাদের ভাল লাগতে সহায়তা করে

 ওভারভিউ:

"অর্থোপেডিক্স" শব্দটি যথেষ্ট সহজ বলে মনে হচ্ছে। এটি শল্যচিকিত্সার একটি বিভাগ যা পেশীবহুল ব্যবস্থার সাথে জড়িত শর্তাদি সরবরাহ করে এবং ফলস্বরূপ, সমস্ত বয়সের লোকদের জন্য প্রয়োগ করা উচিত। তবে, সাধারণ অর্থোপেডিকস এবং পেডিয়াট্রিক অর্থোপেডিক্সের মধ্যে একটি পার্থক্য রয়েছে এই বিষয়টি ছাড়াও যে পরেরটি বিশেষত বাচ্চাদের সাথে ডিল করার জন্য ডিজাইন করা হয়েছে। একটি জিনিসের জন্য, বাচ্চার হাড়গুলি বড় হওয়ার চেয়ে পৃথক। একটি বাচ্চা একটি কঙ্কাল দিয়ে জীবন শুরু করে যার মধ্যে কারটিলেজ অন্তর্ভুক্ত যা অবিচ্ছিন্নভাবে হাড়ের মধ্যে বিকাশ লাভ করে। একটি শিশু বড় হওয়ার সাথে সাথে তাদের হাড়গুলি বয়স্কদের তুলনায় কাঠামোগত নরম হয়।

বাচ্চাদের হাড়ের শর্ত এবং ইনজুরি

বাচ্চারা কম বয়স্কদের পরিণত হওয়ার আগে কমপক্ষে সংবেদনশীল। তারা হাড়ের উচ্চতর জমা রাখে; 12 বছর বয়স পর্যন্ত গ্রোথ প্লেট রয়েছে যা তাদের বাড়তে দেয়। এই বৃদ্ধি কোষগুলিকে প্রভাবিত করে এমন কোনও আঘাত বা ব্যাধি তাদের বৃদ্ধি পরিপক্কতায় বাধা দিতে পারে। এছাড়াও, হাড়ের কাঠামো অনেক ছোট এবং পছন্দসই চিকিত্সা তাদের পক্ষে ভাল কাজ না করে। কোনও সমস্যা না করে সুস্থ হয়ে উঠতে তাদের সহায়তা করার জন্য তাদের বিশেষায়িত চিকিত্সা প্রয়োজন। ক্রীড়া ক্রিয়াকলাপগুলি সম্পর্কিত জখমের পাশাপাশি সাধারণ পেডিয়াট্রিক আর্থো শর্তগুলি হ'ল ক্লাবফুট, পার্থস ডিজিজ, ফ্ল্যাট ফুট এবং হিপ বা শরীরের বিভিন্ন উপাদানগুলির বিকাশযুক্ত ডিসপ্লাসিয়া। হাড়ের অদ্বিতীয়ত কারণগুলির জন্য শুরুটি খুব সাধারণ তবে 12 বছর বয়স পর্যন্ত খুব সহজেই খুব সহজেই পরিচালিত হতে পারে এবং হাড়গুলি সম্পূর্ণরূপে গণনা করা হয় না এবং এক্স-রে এর মাধ্যমে এটি সনাক্ত করা মুশকিল। পেডিয়াট্রিকের আঘাত বা বিকৃতিগুলি হতাশাজনক এবং সবচেয়ে কার্যকর উদ্দেশ্য হতে পারে কেন বাচ্চাদের হাড় বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত। শিশুরা বেশিরভাগ চোটের সময় আঘাতজনিত হয় এবং তাদের সমস্ত সেশন জুড়ে বিশেষ যত্নের প্রয়োজন।

কেন ভারতে পেডিয়াট্রিক অর্থোপেডিক সার্জারি পান

পেডিয়াট্রিক অর্থোপেডিক সার্জারি পদ্ধতির জন্য ভারত বিশেষজ্ঞ গন্তব্য। ভারতে পেডিয়াট্রিক অর্থোপেডিক চিকিত্সা ব্যয় কম দামে এবং পশ্চিমা বিবর্তিত দেশগুলিতে আপনি সাধারণত যা অর্থ প্রদান করেন তার একটি অংশ মাত্র। বিপুল পরিমাণে স্বাস্থ্যসেবা সম্পর্কিত সমস্যার জন্য উচ্চ-প্রযুক্তিগত ক্লিনিকাল সমাধান সরবরাহ করে, আজ অবাক হওয়ার কিছু নেই যে ভারত আজ একটি অন্যতম অনুকূল আন্তর্জাতিক অর্থোপেডিক কেয়ার গন্তব্য। বিশ্বব্যাপী রোগীরা ভারতে উচ্চমানের তবে কম দামের অর্থো যত্ন পরিষেবাগুলি পেতে মুদ্রা বিনিময় হারের সুবিধা নিতে পারে। ফলস্বরূপ, বিশ্বব্যাপী রোগীরা সর্বদা পেডিয়াট্রিক অর্থোপেডিক্স চিকিত্সার জন্য ভারত ভ্রমণের মাধ্যমে অর্থ সাশ্রয় করতে পারবেন। ফলস্বরূপ, তারা সঠিক ক্লিনিকাল গন্তব্যগুলি চয়ন করে সহজেই নগদ বাঁচাতে পারত। যোগাযোগ প্রযুক্তির বিকাশ আন্তর্জাতিক রোগীদের সাশ্রয়ী মূল্যের মূল্যে  ভারতে পেডিয়াট্রিক অর্থোপেডিক চিকিত্সা  সর্বোত্তম সুবিধা অর্জন করতে সক্ষম করেছে।

ভারতে শীর্ষ পেডিয়াট্রিক অর্থোপেডিক ডাক্তাররা ছোট হাড়ের চিকিত্সা করার ক্ষেত্রে অত্যন্ত দক্ষ

শীর্ষস্থানীয় পেডিয়াট্রিক অর্থোপেডিক সার্জনরা বেশ দক্ষ এবং শীর্ষ শ্রেণির, ভারতে এবং বিদেশে সবচেয়ে ভাল মানের কেন্দ্রগুলিতে বছরের বহু বছরের অপারেটিং অভিজ্ঞতার সাথে আখেরা-কমনীয় বৈজ্ঞানিক মনোযোগ এবং যত্ন নিশ্চিত করে। আন্তর্জাতিক রোগীরা কম দামের হাঁটু অস্ত্রোপচার চিকিত্সা / চিকিত্সা প্যাকেজ চুক্তির জন্য ভারতের শীর্ষস্থানীয় পেডিয়াট্রিক অর্থোপেডিক ডাক্তারদের তত্ত্বাবধানে সর্বোচ্চ মানের চিকিত্সা যত্নের জন্য অপরাজেয় খরচের সুবিধা গ্রহণ করেন, দাম এবং মানের সংমিশ্রণ সত্যই অপরাজেয়। ভারতে শীর্ষ পেডিয়াট্রিক অর্থোপেডিক ডাক্তাররা প্রতিটি রোগীর জন্য উল্লেখযোগ্য ওষুধ যত্ন দেওয়ার জন্য নিবেদিত। ভারতে শীর্ষ পেডিয়াট্রিক অর্থোপেডিক ডাক্তার হলেন সেরা প্রশিক্ষিত এবং সবচেয়ে অভিজ্ঞ চিকিত্সক ডাক্তার এবং শিশু এবং শিশুদের সিস্টেমে সমস্যাগুলির যত্নের জন্য প্রতিশ্রুতিবদ্ধ এবং তাদের ক্ষেত্রে একটি দুর্দান্ত বিশেষজ্ঞ, এই কয়েকটি কারণেই বিদেশী রোগীরা ভারতে আসতে পছন্দ করেন।

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিসেস ইন্ডিয়ার মাধ্যমে ট্রিট করার সুবিধাটি পান

যৌথ প্রতিস্থাপন শল্য চিকিত্সা পরিষেবা ভারত একটি শীর্ষস্থানীয় অন্তর্মুখী ভ্রমণ সংস্থা; আমরা হ'ল চিকিত্সা ক্ষেত্রের পরিষেবাগুলিতে পরিষেবা। এই সংস্থা আন্তর্জাতিক রোগীদের জন্য একই ধরণের নির্ভুলতা ও সততার সাথে যাতায়াত সহায়তা সরবরাহ করে যা তারা কয়েক দশকেরও বেশি সময় ধরে তাদের অন্যান্য আন্তর্জাতিক রোগীদের সেবা করছিল। যৌথ প্রতিস্থাপন শল্য চিকিত্সা পরিষেবাদি ভারত 24 * 7 সহায়তার গ্যারান্টি দেয় এবং প্রাথমিক চিকিত্সার মতামত থেকেই চিকিত্সা পরবর্তী পোস্ট চেক আপগুলিতে অফার প্রদানের প্রতিশ্রুতি দেয়।

ভারতে পেডিয়াট্রিক অর্থোপেডিক চিকিত্সা বাচ্চাদের ভাল লাগতে সহায়তা করে ভারতে পেডিয়াট্রিক অর্থোপেডিক চিকিত্সা বাচ্চাদের ভাল লাগতে সহায়তা করে Reviewed by Lena Rivera on October 08, 2020 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.