ভারতে হাঁটু প্রতিস্থাপনে অস্বস্তি থেকে মুক্তি পান

সংক্ষিপ্ত বিবরণ:

হাঁটু প্রতিস্থাপন একটি শল্যচিকিত্সার যা ব্যথা হ্রাস করে এবং চরম হাঁটু বাত দ্বারা আক্রান্ত মানুষের জীবন উন্নত করে। অপ-অপারেটিভ চিকিত্সা বাতজনিত লক্ষণগুলির ত্রাণ সরবরাহ না করার পরে সাধারণত রোগীরা এই শল্যচিকিত্সার অপারেশনটি করে। সার্জনরা প্রায় তিন দশকেরও বেশি সময় ধরে হাঁটু প্রতিস্থাপন করেছেন সাধারণত অসামান্য ফলাফল সহ; বেশিরভাগ লোকের প্রতিবেদনে নব্বই শতাংশের বেশি দশ বছরের সাফল্যের হার রয়েছে।

ভারতে উপলব্ধ হাঁটু প্রতিস্থাপনের প্রকারগুলি

পরিপূর্ণভাবে বলতে গেলে সম্পূর্ণ হাঁটু প্রতিস্থাপন সন্নিবেশ করার দুটি উপায় রয়েছে: প্রচলিত কৌশল এবং আরও নতুন পদ্ধতি ন্যূনতম-আক্রমণাত্মক পদ্ধতির।

Totalতিহ্যবাহী মোট হাঁটুর প্রতিস্থাপন শল্য চিকিত্সা ভারত হাঁটুতে একটি 3 বা 5 দিনের হাসপাতালে থাকতে এবং সময় সময় বাড়ীতে যাওয়ার আগে একটি অসুখী পুনর্বাসনে অতিরিক্ত সময় থাকার অতিরিক্ত সময় অন্তর্ভুক্ত থাকে। পুরো হাঁটু প্রতিস্থাপন থেকে পুনরুদ্ধার হওয়ার পরে আক্রান্তদের বৃহত সংখ্যাগরিষ্ঠ প্রতিবেদনগুলি অস্থির লক্ষণ ও লক্ষণগুলিতে উল্লেখযোগ্য বা সম্পূর্ণ।

ন্যূনতম-আক্রমণাত্মক কোয়াড্রিসিপস-স্পিয়ারিং হাঁটুর প্রতিস্থাপন একটি আধুনিক শল্যচিকিত্সা যা শল্যবিদদের চিকিত্সা পদ্ধতি ব্যবহার করে একটি সংক্ষিপ্ত সময়-পরীক্ষিত নির্ভরযোগ্য হাঁটু প্রতিস্থাপন করতে দেয় যা কোয়াড্রিসেপস পেশীতে ট্রমা এড়ায় এটি হাঁটু জুড়ে সবচেয়ে জটিল পেশী নিয়োগকারী is 


ভারতে হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারির সুবিধা


এই নতুন প্রযুক্তির গুরুত্বপূর্ণ সুবিধার মধ্যে রয়েছে:

  • Kne হাঁটু ফাংশন আরও দ্রুত রিটার্ন।
  • Inc ছোট চেরা।
  • Post অপারেটিভ পরবর্তী ব্যথা হ্রাস।
  • Tra reliableতিহ্যবাহী হাঁটু প্রতিস্থাপন হিসাবে একই নির্ভরযোগ্য অস্ত্রোপচার প্রতিস্থাপন।

ভারতের সেরা হাসপাতালে সেরা মানের হাঁটু প্রতিস্থাপনের সার্জারি পান

উদীয়মান চিকিত্সা শিল্পের ফলে, ভারত সর্বাধিক পছন্দের চিকিত্সাগুলিতে পরিণত হয়েছে। বিশ্বজুড়ে লোকেরা এই দেশে আসেন কারণ সর্বশেষ মেশিন, বেশিরভাগ পেশাদার সার্জন এবং রোগীর যত্ন সংক্রান্ত কঠোর সরকারী বিধি সহ মোট হাঁটুর প্রতিস্থাপন ভারতের জন্য সেরা হাসপাতালে উপলব্ধ বিশ্বমানের সুবিধাগুলি রয়েছে। ভারত কেন সর্বাধিক সন্ধান করা গন্তব্যগুলির একটি শেষ করার গুরুত্বপূর্ণ কারণটি হ'ল মান এবং ব্যয়ের উপযুক্ত কম্বো। মোট হাঁটুর প্রতিস্থাপনের জন্য দুর্দান্ত হাসপাতালগুলি হাঁটুর প্রতিস্থাপনের মোট সার্জারি অপারেশন এবং চিকিত্সার চিকিত্সা সরবরাহ করে। অন্যান্য উন্নত দেশগুলিতে এই পদ্ধতিটি সম্পাদন করার ব্যয় এত বেশি যে লোকেরা ছুটির দিন নিয়ে এবং ভারতে এই পদ্ধতিটি সম্পাদন করে মোট হাঁটুর প্রতিস্থাপন ভারতের জন্য সেরা হাসপাতালে অর্থ সাশ্রয় করে।

সফল হাঁটু প্রতিস্থাপনের জন্য ভারতীয় সার্জনের অভিজ্ঞতা

সার্জনের অভিজ্ঞতা এবং প্রশিক্ষণের স্তর অপারেশনের সময় উল্লেখযোগ্যভাবে গুরুত্বপূর্ণ। ভারতে মোট হাঁটুর প্রতিস্থাপনকারী সার্জনরা তাদের ক্ষেত্রের অভিজাত বিশেষজ্ঞদের মধ্যে নিজেকে আবিষ্কার করেন এবং সাফল্য নিশ্চিত করতে দেশের স্বাস্থ্যসেবা অবকাঠামোগুলি আধুনিকতম ও অত্যাধুনিক সরঞ্জামগুলির কিছুই কম নেই। তাদের বেল্টের অধীনে হাজার হাজার সফল হাঁটুর শল্য চিকিত্সা সহ, ভারতের সেরা হাঁটু সার্জন শ্রেষ্ঠত্ব এবং অভিজ্ঞতার দিক থেকে শীর্ষে রয়েছে। ভারতে এমন হাজার হাজার হাঁটু সার্জন সাশ্রয়ী মূল্যের হারে সাশ্রয়ী হাঁটু প্রতিস্থাপনের সার্জারি সরবরাহ করে। এখানে ভারতের সেরা হাঁটু সার্জনদের তালিকা রয়েছে:

  • অশোক ডাঃ অশোক রাজগোপাল
  • IP আইপিএস ওবেরয় ড
  • ডাঃ এস কে এস মেরিয়া
  • ডাঃ রকেশ মহাজন
  • ডাঃ প্রদীপ শর্মা
  • ডাঃ বিক্রম আই শাহ
  • ডাঃ প্রকাশ এম দোশি
  • ড। (অধ্যাপক) প্রদীপ ভোসলে
  • ডাঃ কৃষ্ণমূর্তি কে
  • ডাঃ সন্তোষ কুমার হাকালমণি

কেন আপনার মেডিকেল পার্টনার হিসাবে যৌথ প্রতিস্থাপন সার্জারি পরিষেবা ভারত বেছে নিন

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া ভারতের একটি চিকিত্সা সুবিধা প্রদানকারী সংস্থা যা আন্তর্জাতিক কর্মীদের চিকিত্সা কর্মীদের সাথে পরামর্শক্রমে স্রাব পরবর্তী সেরে ওঠার ছুটির সাথে মিলিয়ে অ-সার্জিকাল চিকিত্সার অফার ছাড়াও শল্যচিকিত্সার সম্পূর্ণ পরিসর দেয়। কিছু বিশ্বখ্যাত চিকিত্সক এবং হাসপাতাল অধিভুক্তদের সাথে, আমাদের কাছে আপনার কাছে সবচেয়ে কম দামের চিকিত্সা দেওয়ার এবং আপনার দ্রুত পুনরুদ্ধারের জন্য আপনাকে সহায়তা করার উত্স রয়েছে। জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া ভারতের সেরা কিছু ডাক্তার ও হাসপাতালের সাথে মিল রেখে বিভিন্ন সাশ্রয়ী এবং স্বল্প মূল্যের চিকিত্সা চিকিত্সার প্যাকেজগুলি আলোচনা করেছে এবং তৈরি করেছে।

মোট হাঁটুর প্রতিস্থাপনের সফল অস্ত্রোপচারের জন্য ভারতে আপনার ভ্রমণের পরিকল্পনা করুন। যেকোন প্রশ্নের জন্য + 91-98604-32255 বা enquiry@jointreplacementsurgeryhospitalindia.com এ ইমেল করুন।


ভারতে হাঁটু প্রতিস্থাপনে অস্বস্তি থেকে মুক্তি পান ভারতে হাঁটু প্রতিস্থাপনে অস্বস্তি থেকে মুক্তি পান Reviewed by Lena Rivera on August 05, 2020 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.