ডাঃ আইপিএস ওবেরয় অর্থোপেডিক কেয়ারে নেতৃত্ব এবং দক্ষতার সাথে মাস্কুলোস্কেলিটাল স্বাস্থ্য উন্নত করছেন

সংক্ষিপ্ত বিবরণ:

অর্থোপেডিক সার্জিকাল অপারেশন হ'ল মাস্কুলোস্কেলিটাল সিস্টেমে যে কোনও অপারেশন করা হয়। এই সিস্টেমটি আপনার হাড়, পেশী টিস্যু, লিগামেন্টস, জয়েন্টগুলি এবং টেন্ডনগুলির সমন্বয়ে গঠিত। অর্থোপেডিক সার্জিকাল অপারেশনগুলির জন্য 3 টি বিভিন্ন ধরণের রয়েছে। প্রচলিত পদ্ধতিগুলি এখন ন্যূনতম আক্রমণাত্মক আর্থ্রস্কোপিক শল্যচিকিত্সার সাথে প্রতিযোগিতা করছে যা খুব কম ব্যথা এবং দ্রুত পুনরুদ্ধারের সময়গুলিতে ডেকে আনে।


হাড়ের আঘাতের কারণ এবং এর চিকিত্সা

হাড়ের অসুস্থতা, মানুষের হাড়, অসুস্থতা এবং হাড়ের আঘাতের উপর প্রভাব ফেলে এমন যে কোনও অসুস্থতা বা আঘাতের কারণ হ'ল মানব কঙ্কালের সিস্টেমের অস্বাভাবিকতার গুরুত্বপূর্ণ কারণ are আহত হওয়া, আঘাত হ্রাস হওয়া এবং অসুস্থতার উপর প্রভাব ফেলতে থাকা সত্ত্বেও একটি ফ্র্যাকচার হাড়ের রোগের একটি প্রাথমিক কারণ, হাড়ের চেয়ে বেশি শক্তিশালী একটি চাপ যখন হাড়ের সাথে প্রয়োগ করা হয় তখন ফ্র্যাকচার ঘটে। ভাঙা ফলস, ট্রমা এবং হাড়ের সরাসরি আঘাত হতে পারে। দৌড়ানোর কারণে পুনরাবৃত্তি বাহিনীগুলিও ফ্র্যাকচারের কারণ হতে পারে। এই চলমান ফ্র্যাকচারগুলি প্রায়শই স্ট্রেইন ফ্র্যাকচার হিসাবে পরিচিত; এগুলি হাড়ের ছোট ফাটল। অস্টিওপোরোসিস বয়স্ক ব্যক্তিদের মধ্যেও ফ্র্যাকচারের কারণ হতে পারে।

আপনার সমস্ত অর্থোপেডিক সমস্যার জন্য ড। আইপিএস ওবেরয়ের সাথে পরামর্শ করুন

আপনি যদি আহত হয়ে পড়ে থাকেন এবং অর্থোপেডিক সার্জারির প্রয়োজন পড়ে থাকেন তবে ড। আইপিএস ওবেরয় আর্টেমিস হসপিটাল দিল্লি ইন্ডিয়ার জয়েন্ট সার্জন আপনার চিকিত্সার চিকিত্সা বহন করার জন্য আপনার প্রয়োজনীয় ক্ষতিপূরণটি আরও উন্নত করতে সহায়তা করতে সক্ষম হতে পারেন। তিনি বেশ কয়েকটি সেরা ক্লিনিকাল বিশেষজ্ঞদেরও চূড়ান্তভাবে ভর্তির সুযোগ পেয়েছেন এবং আপনার আগ্রহের জন্য কোন চিকিত্সার বিকল্পগুলি তা নির্ধারণ করার অনুমতি দেয়। আপনার চোট, প্রক্রিয়া থেকে পুনরুদ্ধার এবং ভবিষ্যতের যে কোনও জটিলতা যা আপনি সম্ভবত অনুভব করতে পারেন সে সম্পর্কে তার একটি বোঝাপড়া রয়েছে। তিনি বিশ্বখ্যাত সার্জনের কাছ থেকে প্রত্যাশিত মূল্যবান ক্লিনিকাল কেয়ার সরবরাহ করেন, অর্থোপেডিক অসুস্থতা এবং শর্তগুলির পুরো বর্ণালীতে পৃথক স্তরের প্রতিটি রোগীর যত্ন নিতে পারেন। তিনি হাঁটু, নিতম্ব এবং কাঁধের পাশাপাশি মানবদেহের জোড়গুলির উপর প্রভাব ফেলে এমন বিভিন্ন ধরণের অর্থোপেডিক অবস্থার জন্য বিশেষায়িত ও স্টেট অফ দ্য আর্ট ট্রিটমেন্ট দেন। তিনি সাধারণত অর্থোপেডিক অস্ত্রোপচারের যত্নের একই বৃদ্ধিকে বাড়িয়ে তোলেন। প্রতি বছর, তিনি ক্ষতিগ্রস্থ হাজারো হাঁটু এবং পোঁদ, কনুই, কব্জি, গোড়ালি এবং কাঁধ প্রতিস্থাপন বা মেরামত করেন।

রোগীরা অর্থোপেডিক চিকিত্সার জন্য ডাঃ আইপিএস ওবেরয়কে কেন পছন্দ করেন

ডাঃ আইপিএস ওবেরয় শুধুমাত্র পেশাগত প্রযুক্তিগত দক্ষতা এবং পেশাগত সমস্যার সাথে মানুষের যত্ন উন্নত করার জন্য সর্বশেষ কৌশল এবং প্রযুক্তি ব্যবহার করে উভয় এবং সাধারণ অর্থোপেডিক সমস্যা সমাধানের জন্য উদ্ভাবনী দক্ষতার জন্য আন্তর্জাতিকভাবে আন্তর্জাতিকভাবে স্বীকৃত। চিকিত্সার মাধ্যমে নির্ণয়ের থেকে, ডাঃ আইপিএস ওবেরয়ের শীর্ষ যুগ্ম প্রতিস্থাপন সার্জন রোগীদের সেরা স্বার্থে উন্নত প্রযুক্তি নিয়োগের ক্ষেত্রে সর্বাগ্রে রয়েছেন। তাঁর উদ্দেশ্য হ'ল পেশীবহুল স্বাস্থ্য এবং ফাংশন সংরক্ষণ এবং পুনরুদ্ধারের মাধ্যমে লোকেরা তাদের জীবনকাল জুড়ে একটি সন্তোষজনক স্তরের কার্যক্রম পরিচালনা করার অনুমতি দেয়। চিকিত্সা সরবরাহ করার মাধ্যমে আপনাকে যত তাড়াতাড়ি সম্ভব এবং নিরাপদে নিরাপদে জীবনযাত্রায় ফিরে আসতে হবে।

তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্টের জন্য জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি হাসপাতাল চয়ন করুন

আপনি যখন আপনার অর্থোপেডিক্স চিকিত্সা নিয়ে ভারতে ফিরে আসার পরিকল্পনা করছেন আমরা, যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সার পরিষেবা ভারত, আপনাকে আপনার চিকিত্সা ভ্রমণ সহজ এবং ঝামেলা-মুক্ত করতে সহায়তা করবে। আমাদের একমাত্র কাজ হ'ল ভারতে আপনার চিকিত্সার জন্য আপনাকে সবচেয়ে সুবিধাজনক মেডিকেল ভ্রমণ প্যাকেজ সরবরাহ করা। পুরোপুরি আপনার বা আপনার প্রিয়জনের অসুস্থতার জন্য, আপনার শীর্ষস্থানীয় যুগ্ম প্রতিস্থাপন সার্জন ডাঃ আইপিএস ওবেরয়ের সাথে আপনার অ্যাপয়েন্টমেন্ট ঠিক করুন। যাতে আপনি আপনার অসুস্থতা উচ্চতর বুঝতে পারেন আমরা চিকিত্সকদের সাথে সম্মেলনের কলগুলি ব্যবস্থা করি এবং আপনার অতীতের চিকিত্সার রেকর্ডগুলির ভিত্তিতে আপনাকে ডাক্তারদের কোট অফার করি। আমাদের রোগী তত্ত্বাবধায়ক এমন এক ব্যক্তি যাকে আপনি ক্রমাগত আপনার পাশে পেতে পারেন। আপনার চিকিত্সা, ক্লিনিকাল বিল, এমনকি বিনোদনগুলিও তাঁর দৃষ্টি আকর্ষণ করে।

ডঃ আইপিএস ওবেরয়ে কল করুন + 91-9860432255 বা dr.oberoi@jointsurgeryhospital.com এ মেল থেকে জয়েন্ট রিপ্লেসমেন্ট বা কোনও অর্থোপেডিক অবস্থার বিষয়ে কোনও সহায়তার জন্য
ডাঃ আইপিএস ওবেরয় অর্থোপেডিক কেয়ারে নেতৃত্ব এবং দক্ষতার সাথে মাস্কুলোস্কেলিটাল স্বাস্থ্য উন্নত করছেন ডাঃ আইপিএস ওবেরয় অর্থোপেডিক কেয়ারে নেতৃত্ব এবং দক্ষতার সাথে মাস্কুলোস্কেলিটাল স্বাস্থ্য উন্নত করছেন Reviewed by Lena Rivera on May 16, 2020 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.