মাইসি প্রাইস ভারতে হিপ রিপ্লেসমেন্ট সার্জারি সহ সক্রিয় জীবন পেল

যুক্তরাজ্যের ওয়েলসের বাসিন্দা, মাইজি প্রাইস, 52 বছর বয়সী হিপ রিপ্লেসমেন্ট সার্জারির সাথে তার অভিজ্ঞতা যৌথ প্রতিস্থাপন শল্যচিকিৎসা হাসপাতালের ভারতে ভাগ করেছেন।


সক্রিয় অ্যাকোয়াটিক্স প্রশিক্ষক এবং একজন নতুন নানী হিসাবে - তিনি তার দৈনন্দিন জীবনে এই ব্যথার মধ্য দিয়ে সীমাবদ্ধ বোধ করতে শুরু করেছিলেন। তিনি তার নাতনির সাথে রাখতে পারেন নি। তিনি কিছু তুলতে ডানদিকে নেমে যেতে পারেননি। তাকে সাঁতার কাটাতে সমস্যা হয়েছিল এবং তার বেশিরভাগ সক্রিয় শখের অভিজ্ঞতা অর্জন করতে পারেননি। "আমার বোন সাত বছর আগে তার হিপ প্রতিস্থাপন শল্য চিকিত্সা পরে একটি কঠিন সময় ছিল," 52 বছর বয়সী এই কৌতুকপূর্ণভাবে বলেন। "আমার কোনও ধরণের অপারেশন বা কোনও ভাঙা হাড় ছিল এবং আমি ভয় পেয়েছিলাম।" এটি দক্ষিণ আফ্রিকা ভ্রমণের কোনও পর্যায়ে ছিল যখন মাইসি বুঝতে পেরেছিল যে তিনি আর অস্ত্রোপচার এড়াতে পারবেন না। "সেখানে প্রচুর হাঁটাচলা ছিল, এবং আমি সবেমাত্র এটিকে ভ্রমণে বের করেছিলাম," সে বলে। "আমার পোঁদটি হাড়ের উপর মূলত হাড় ঘষছিল।" যুক্তরাজ্যের চিকিত্সকের সাথে কথা বলার সময় মাইসি তার শ্যালকের চেয়ে তার সার্জিকাল চিকিত্সা অনেক ভাল হতে পারে। উন্নত অস্ত্রোপচার প্রযুক্তির কারণে, তার শল্যচিকিত্সার পদ্ধতিটি খুব কম আক্রমণাত্মক হতে পারে - যার অর্থ রক্ত ​​ক্ষয় এবং দ্রুত পুনরুদ্ধারের সাথে একটি ছোট চেরা।

স্বল্প ব্যয়বহুল হিপ রিপ্লেসমেন্ট সার্জারি প্রচুর চেষ্টা করার পরে, তাকে খুব উচ্চ উদ্ধৃতি দেওয়া হয়েছিল যা তিনি দিতে পারেননি যার পরে তিনি ভারতে নিজেকে চিকিত্সা করার জন্য যৌথ প্রতিস্থাপন শল্যচিকিৎসা হাসপাতালে ভারতের সাথে যোগাযোগ করার সিদ্ধান্ত নিয়েছিলেন। যেহেতু এই সংস্থাটি তার ভাইয়ের দ্বারা অত্যন্ত সুপারিশ করা হয়েছিল যিনি সম্প্রতি তাদের মাধ্যমে ভারতে সাশ্রয়ী মূল্যের চিকিত্সা পেয়েছেন, তিনি সঙ্গে সঙ্গে তাদের ওয়েবসাইটে তাদের সাথে যোগাযোগ করেছিলেন। কেস ম্যানেজার তাত্ক্ষণিকভাবে প্রতিক্রিয়া জানালেন এবং তার পুনরুদ্ধারের আগমন থেকে ভারতে স্বল্প ব্যয়িত হিপ রিপ্লেসমেন্ট সার্জারি সম্পর্কিত সমস্ত কিছু তাকে ব্যাখ্যা করেছিলেন। অবশেষে, বেশ কয়েকটি শীর্ষস্থানীয় হাসপাতালের মধ্য দিয়ে যাওয়ার পরে, তিনি ভারতের সেরা হিপ প্রতিস্থাপন হাসপাতালের একটিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। এই সময়ে, তাকে হাঁটার জন্য একটি বেত ব্যবহার করতে হয়েছিল।

মাইসির ভ্রমণের পরিকল্পনা ছিল যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সা ভারত ভারত দ্বারা, তার আগমনের পরে, সংস্থাটির ব্যক্তি তাকে বিমানবন্দর থেকে বেছে নিয়েছিলেন, হোটেলে নিয়ে গিয়েছিলেন এবং তাঁর অ্যাপয়েন্টমেন্ট ভারতের সেরা অর্থোপেডিস্টদের সাথে স্থির করা হয়েছিল। ডাক্তারের সাথে তার অ্যাপয়েন্টমেন্টের দিন, তিনি তার লক্ষণগুলির সম্পূর্ণ বিশদ রেকর্ড দিয়েছেন এবং রেডিওলজিকাল পরীক্ষার সাথে একত্রে একটি সূক্ষ্ম শারীরিক পরীক্ষা করেছিলেন examination সার্জন তাকে বাম হিপ প্রতিস্থাপনের জন্য সর্বনিম্ন আক্রমণাত্মক পদ্ধতির জন্য অনুমোদিত করেছিলেন approved পরের দিন তার অস্ত্রোপচারের অনুমোদনের তারিখ নির্ধারিত হওয়ার পরে, তিনি ভারতে একটি সফল হিপ প্রতিস্থাপন করেছিলেন। সার্জারি প্রক্রিয়া শেষে রোগীকে সুস্থ হওয়ার জন্য কিছু দিন ওয়ার্ডে স্থানান্তরিত করা হয়। শীঘ্রই তিনি তার খুব ব্যক্তিগত উপর চলতে সক্ষম হন। রোগীকে স্রাব করার আগে, ডাক্তার আরও একীকরণের জন্য তার বাম পাতে ট্র্যাকশন দিয়েছিলেন। এছাড়াও, তাকে ফিজিওথেরাপি সহ আরও ভাল পুনরুদ্ধারের জন্য পোস্ট-অপারেটিভ নির্দেশনা দেওয়া হয়েছিল।

“অস্ত্রোপচার চমত্কার হয়েছে। হাসপাতালের সম্পূর্ণ ক্লিনিকাল অবকাঠামো সহ ভারতের সেরা হিপ রিপ্লেসমেন্ট সার্জনদের ডাক্তার এবং তার দল দুর্দান্ত। ড্রেসিং জল প্রতিরোধী এবং পরিষ্কার ছিল। হাসপাতালের ক্লিনিকাল হাইজিন নির্দোষভাবে রক্ষণাবেক্ষণ করা হয়। অস্ত্রোপচারের অপারেশনের 5 দিন পরে, আমাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় এবং ফিজিওথেরাপির ক্লাসগুলি অনুসরণ করা হয়। ব্যথা এবং ফোলা শেষ হয়। আমি সুবিধামত আবার হাঁটছি এবং এটি একটি ভয়ঙ্কর অনেক ভাল অনুভব করে। অস্ত্রোপচার পদ্ধতির আগে, আমি হিপ ইমপ্লান্ট যে ধরণের ব্যবহার করা হবে তা সম্পর্কে কেবল উদ্বিগ্ন ছিলাম এবং ভাবছিলাম যে এটি যদি আমাকে আবারও শক্তিশালী হওয়ার সম্ভাবনা দেয়। যাইহোক, এখন আমি আশা করি এবং যথেষ্ট আত্মবিশ্বাসী। এটি একটি খুব মসৃণ ভ্রমণ ছিল। আমি যে বিষয়গুলি সম্পর্কে ভীত হয়েছি এবং ভয় পেয়েছিলাম সেগুলি যৌথ প্রতিস্থাপন শল্যচিকিৎসা হাসপাতালের অগ্রগতিতে মোকাবেলা করা হয়েছিল। আমার কেস ম্যানেজার ভারতে হিপ প্রতিস্থাপনের সার্জিকাল চিকিত্সার জন্য সম্পূর্ণ স্বল্পমূল্যের দামের সীমাতে আমাকে সঠিক মেডিকেল ডাক্তার সরবরাহ করেছিলেন। আমি তাদের মন থেকে ধন্যবাদ জানাই এবং তাদের সকলের শুভেচ্ছা জানাই। "

মাইসি দাম
(ইউ কে থেকে রোগী)

মাইসি প্রাইস ভারতে হিপ রিপ্লেসমেন্ট সার্জারি সহ সক্রিয় জীবন পেল মাইসি প্রাইস ভারতে হিপ রিপ্লেসমেন্ট সার্জারি সহ সক্রিয় জীবন পেল Reviewed by Lena Rivera on February 07, 2020 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.