ডাঃ হরেশ মঙ্গলানি ভারতের শীর্ষস্থানীয় অর্থোপেডিক অনকসার্জন নেক্সট জেনারেশন ক্যান্সার কেয়ার অফার করেছেন

অর্থোপেডিক অনকসার্জারি কী?

আজকাল, মেডিকেল অনকোলজির ক্ষেত্রে অগ্রগতির জন্য, হাড়ের ক্যান্সার আক্রান্ত 50% এরও বেশি রোগী নিরাময় হতে পারে। এই নির্দিষ্ট ক্ষেত্রটি অতিরিক্তভাবে আরও অনেক সৌম্য হাড়ের অবস্থার সাথে বিশেষত দৈত্য কোষের টিউমার, হাড়ী সিস্ট, ফাইবারাস ডিসপ্লাজিয়াস, অস্টিওকোঁড্রোমাস এবং এনচোনড্রোমাগুলির চিকিত্সার প্রস্তাব দেয়। এই অবস্থার যে কোনও একটি দ্বারা আক্রান্ত রোগীরা আরও চিকিত্সা সম্পর্কিত সঠিক গাইডেন্স পেতে পারে। অর্থোপেডিক অনকোলজি হ'ল প্রক্রিয়া যার মাধ্যমে শরীরের নির্দিষ্ট অংশগুলিতে উভয়ই ম্যালিগন্যান্ট এবং সৌম্য টিউমারগুলি প্রথমে চিহ্নিত করা হয় এবং তারপরে পরিচালিত হয়। বেশিরভাগ ক্ষেত্রে অর্থোপেডিক ক্যান্সারগুলি मेटाস্ট্যাটিক হয়, যার অর্থ ক্যান্সারটি আপনার শরীরের অন্য একটি অংশ থেকে ছড়িয়ে পড়েছে। সারকোমা হাড় থেকে শুরু হওয়া সর্বাধিক সাধারণ ক্যান্সারের ধরণ। হাড়ের সারকোমাস অস্টিওসরকোমাস নামে পরিচিত। ম্যালিগন্যান্ট (ক্যান্সারযুক্ত) হাড়ের টিউমারগুলির অন্যান্য রূপগুলির মধ্যে রয়েছে কনড্রোসারকোমা, ইউইং টিউমার, ম্যালিগন্যান্ট ফাইব্রাস হিস্টিওসাইটোমা (এমএফএইচ), ফাইব্রোসরকোমা এবং কর্ডোমা।

অর্থোপেডিক অ্যানকোসার্জন কে?

হাড়ের ক্যান্সারের চিকিত্সার মুখোমুখি বেশিরভাগ লোকেরা পরীক্ষা-নিরীক্ষা থেকে শুরু করে কেমোথেরাপি বা রেডিয়েশনের চিকিত্সা সহ অন্যান্য চিকিত্সার জন্য অস্ত্রোপচারের অপারেশন অবধি চালিয়ে যাওয়ার কারণে বেশ কয়েকটি স্বতন্ত্র ডাক্তার দেখেন। তবে একটি সম্পূর্ণ যোগ্য অর্থোপেডিক অনকোলজিস্ট হাড়ের ক্যান্সারের সমস্ত যত্নের জন্য মূলত একটি স্টপ শপ। অর্থোপেডিক অনকোলজিস্টরা হ'ল মেডিকেল ডাক্তার এবং সার্জন যারা প্রাথমিক হাড়ের ক্যান্সার বিশ্লেষণ এবং চিকিত্সা বিশেষজ্ঞ, বা ক্যান্সার যা ব্যক্তির হাড়ের মধ্যে শুরু হয়। তবে, প্রাথমিক হাড়ের ক্যান্সারের জন্য, অর্থোপেডিক অনকোলজিস্ট ব্যবহার করে চিকিত্সা আদর্শ। ডঃ হরেশ মঙ্গলানি অস্থির চিকিত্সা সংক্রান্ত অ্যানকোসার্জন মুম্বই অঙ্গ-স্পিয়ারিং সার্জারি সহ এই ধরণের ক্যান্সারের মোকাবেলায় অস্ত্রোপচারের অগ্রগতি এবং উদ্ভাবনের ক্ষেত্রে শীর্ষস্থানীয়, একটি আধুনিক কৌশল যা আক্রান্ত হাত বা পা বাঁচাতে পারে এবং চরণ ছাড়তে পারে।



ডঃ হরেশ মঙ্গলানি কেন মুম্বইয়ের সেরা অর্থোপেডিক অনকসার্জন?


ডাঃ হরেশ মঙ্গলানি একজন মোটামুটি পেশাদার এবং অর্থোপেডিক সার্জনের উপর নির্ভরশীল যিনি অস্ত্রোপচারের পদ্ধতি এবং শিল্প সরঞ্জামের আধুনিকায়নের আধুনিক উন্নতি ব্যবহার করে কাটিয়া এবং বিপ্লবী অর্থোপেডিক যত্ন দেন। তিনি এই দুর্লভ টিউমারগুলির চিকিত্সা করার জন্য একটি বিস্তৃত পদ্ধতির প্রস্তাব দিয়েছেন, তার রোগীদের সর্বোত্তম চিকিত্সা পাওয়া যায় তা নিশ্চিত করার জন্য তার প্রতিটি সংস্থান সংযুক্ত করে। রোগীদের, তাদের পরিবার এবং চিকিত্সকদের সাথে রেফারেন্স সহ কাজ করা, তিনি নির্ণয় এবং চিকিত্সা প্রক্রিয়া জুড়ে পেশাদার স্টিয়ারিং এবং গাইড সরবরাহ করেন।

তার অভিজ্ঞতার কারণে, তিনি প্রায়শই দেশের অন্যান্য অর্থোপেডিক অ্যানকোসার্জন থেকে উল্লিখিত জটিল এবং সংশোধন সার্জারি করেন। তিনি টিউমার ত্রুটিগুলি পুনর্নির্মাণের জন্য পেরিওস্টিয়ামকে পুনরুদ্ধারকারী বৃহত অংশ ফাইবুলার স্ট্র্ট অ্যালোগ্রাফ্ট ব্যবহারেও বিশেষ বিশেষজ্ঞ। তিনি বাচ্চাদের পুনর্নির্মাণের জন্য প্রসারণযোগ্য সিন্থেসিস ব্যবহার এবং নরম টিস্যু সারকোমাসের জন্য ব্র্যাথিথেরাপি ব্যবহারের দিকেও মনোনিবেশ করেন। তার উন্নত এবং মমতাময়ী ক্লিনিকাল যত্ন ছাড়াও, তিনি একটি অত্যন্ত সফল, স্বীকৃত ফেলোশিপ প্রশিক্ষণ প্রোগ্রাম পেয়েছেন এবং তার সার্জিকাল পরিষেবা এবং গবেষণার উপর জোর দিয়ে শিক্ষার্থী এবং বাসিন্দাদের শিক্ষিত করেন।

যৌথ প্রতিস্থাপনের সার্জারি পরিষেবা ভারত দিয়ে আপনার অর্থোপেডিক অনকসার্জারি পরিকল্পনা করুন - এখানে কেন

প্রাথমিক সুবিধাসমূহ: আমরা বুঝতে পেরেছি যে একজন রোগী ইতিমধ্যে প্রচুর মধ্য দিয়ে যাচ্ছেন, সুতরাং, আমরা রোগীদের জন্য সহজতর করার জন্য অর্থোপেডিক অনকোসার্জারি, আবাসন, পিক এবং ড্রপ সুবিধা ইত্যাদির জন্য সেরা হাসপাতালে ডাক্তার নিয়োগের ব্যবস্থা করার জন্য আমাদের স্তরের সর্বোচ্চ চেষ্টা করি try
সাশ্রয়ী মূল্যের: ভারতে অর্থোপেডিক অনকসার্জারি ব্যয় কম এবং আমরা নিশ্চিত করেছি যে আপনি যে কোনও পাশ্চাত্য দেশের তুলনায় সাশ্রয়ী মূল্যের দামে সেরা চিকিত্সা পাবেন।
পেশাদারিত্ব: আমরা পেশাদারিত্ব বজায় রাখি এবং ক্লায়েন্টদের খুশি রাখতে সুস্পষ্ট নির্দেশিকায় কাজ করি। আমরা আপনার সামগ্রিক প্রক্রিয়াটিকে ত্বরান্বিত করি এবং চিকিত্সাটি যত দ্রুত সম্ভব সম্পন্ন করতে সহায়তা করি।
সুতরাং, আপনি বা আপনার পরিচিত কেউ যদি ভারতে সাশ্রয়ী অর্থোপেডিক অনকসার্জারি চান, তবে যৌথ প্রতিস্থাপন শল্যচিকিত্সা পরিষেবা ভারত মনে রাখা উচিত।

ডাঃ হরেশ মঙ্গলানীর সাথে অ্যাপয়েন্টমেন্ট বুক করতে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন
আমাদের কল করুন: + 91-9860432255।
মতামতের জন্য আপনার প্রতিবেদনগুলি মেইল করুন:dr.hareshmanglani@jointsurgeryhospital.com
ডাঃ হরেশ মঙ্গলানি ভারতের শীর্ষস্থানীয় অর্থোপেডিক অনকসার্জন নেক্সট জেনারেশন ক্যান্সার কেয়ার অফার করেছেন ডাঃ হরেশ মঙ্গলানি ভারতের শীর্ষস্থানীয় অর্থোপেডিক অনকসার্জন নেক্সট জেনারেশন ক্যান্সার কেয়ার অফার করেছেন Reviewed by Lena Rivera on October 01, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.