ডাঃ জয়ন্ত অরোরা দ্বারা অমূল্য উচ্চমানের অর্থোপেডিক কেয়ার

সংক্ষিপ্ত বিবরণ:

আমরা সকলেই এমন কাউকে জানি, যার হাড়, পেশী বা জয়েন্টে ব্যথার কারণে তার ট্র্যাকগুলি বন্ধ ছিল। Musculoskeletal পরিস্থিতি এবং ব্যথা যে কোনও সময় এবং যে কোনও বয়সে মানুষকে প্রভাবিত করে, সমস্ত বয়সের লোককে কাজ করে বা জীবন উপভোগ করে না। সুসংবাদটি হ'ল স্কোলোসিস আক্রান্ত বাচ্চা থেকে, অর্থোপেডিক সার্জনের ক্ষতিকারক জখমের জন্য অস্ত্রোপচারের চিকিত্সা করার ক্ষমতা থেকে সকলেই উপকৃত হতে পারে। চিকিত্সার বিকল্প রয়েছে যা লোকেদের আরও সুখী ও উত্পাদনশীল জীবনযাপন করতে সহায়তা করে। অর্থোপেডিক সার্জন একজন বিশেষজ্ঞ যিনি পেশী সংক্রান্ত সমস্ত সিস্টেমের আঘাত এবং অসুস্থতার সঠিক রোগ নির্ণয় এবং অ-শল্য চিকিত্সা এবং অস্ত্রোপচারের চিকিত্সা সহ

গুড়গাঁও ভারতের সেরা অর্থোপেডিক সার্জন

বেশিরভাগই কখনই ভাবেন না যে এই উপাদানগুলি কীভাবে এমনকি সহজতম কাজগুলি সম্পাদন করতে সক্ষম করতে একসাথে কাজ করে - যতক্ষণ না সিস্টেমের একটি অংশ আহত বা বিরক্ত হয়। উচ্চ দক্ষ ও অত্যন্ত দক্ষ, ডঃ জয়ন্ত অরোরা দিল্লি গুড়গাঁওয়ের শীর্ষ হাঁটু সার্জন প্রতিটি যৌথ অবস্থা, মেরুদণ্ডের ব্যাধি বা স্পোর্টসের আঘাতকে ব্যক্তিগতকৃত পদ্ধতির সাথে চিকিত্সা করেন। দশটি অর্থোপেডিক সাবস্পেশালিটিস সহ, তিনি কেবল আরও জটিল অবস্থার চিকিত্সা করছেন না - প্রতিটি অবস্থার স্বতন্ত্রভাবে চিকিত্সা করার জন্য তিনি অনন্যভাবে যোগ্য। তিনি রোগীদের এবং তাদের পরিবারের জন্য মানের, সহানুভূতিশীল যত্ন প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। তিনি বিশ্বাস করেন যে এই পার্থক্যগুলি বোঝার এবং উদযাপনের মাধ্যমে তিনি সৃজনশীলভাবে সমস্যা সমাধানের, ভাগ্য লক্ষ্যগুলি মোকাবিলা করার, মূল্যবান গবেষণার প্রচার করার, একটি সমৃদ্ধ একাডেমিক অভিজ্ঞতা প্রদান এবং শেষ পর্যন্ত তার সমস্ত রোগীদের ব্যতিক্রম ব্যতিক্রমী যত্ন প্রদানের সক্ষমতা বাড়ায়। তার একটি পরিষ্কার দৃষ্টি রয়েছে: রোগীদের প্রয়োজনকে কেন্দ্র করে আধুনিক সুবিধাগুলিতে দুর্দান্ত, সাশ্রয়ী মূল্যের যত্ন প্রদান। ডাঃ জয়ন্ত অরোরা সাশ্রয়ী মূল্যের দামে দুর্দান্ত যত্ন প্রদান করে। চিকিত্সা পদ্ধতির জন্য তার স্বচ্ছ হারের কাঠামো রোগীদের তাদের যত্নের জন্য কত খরচ পড়বে তা আগেই জানতে দেয়। কোনও গোপন বা অতিরিক্ত চার্জ নেই।


ডাঃ জয়ন্ত অরোড়ার বিশেষীকরণ

ডঃ জয়ন্ত অরোরা গুড়গাঁওয়ের সুপরিচিত অর্থোপেডিশিয়ান এবং জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন। বর্তমানে তিনি দুর্গের মেডিকেল প্রতিষ্ঠান, গুরগাঁওয়ের যৌথ প্রতিস্থাপন এবং অর্থোপেডিক্সের পরিচালক এবং ইউনিট প্রধান। ডঃ জয়ন্ত অরোড়ার হাঁটু, নিতম্ব এবং কাঁধের সমস্যাগুলির চিকিত্সা করার একটি বিশেষ শখ রয়েছে। তিনি নিয়মিতভাবে হাঁটু এবং হিপ প্রতিস্থাপন শল্যচিকিত্সা, স্পোর্টসের আঘাতের জন্য আর্থারস্কোপিক সার্জারি এবং কাঁধের সমস্যা 17 বছরেরও বেশি সময় ধরে হাজির হচ্ছেন। তাঁর অনুশীলনের শেষ বিশ বছরে তিনি হাঁটু বাতের উন্নততর কৌশল এবং স্পোর্টস দুর্ঘটনার জন্য আর্থ্রোস্কোপিক সার্জিকাল অপারেশন দিয়ে হাঁটু বাতের চিকিত্সা করার জন্য গভীর আগ্রহ নিয়ে কাজ করেছেন। তিনি গুরুগাঁও ও দিল্লির রোগীদের জন্য যেমন নির্দিষ্ট ইমপ্লান্ট, ন্যূনতম আক্রমণাত্মক হাঁটু শল্য চিকিত্সা, আংশিক হাঁটু বিকল্প এবং কম্পিউটার নেভিগেটেড হাঁটু প্রতিস্থাপনের মতো আধুনিক হাঁটু বাতের চিকিত্সা আনার ক্ষেত্রে একজন অগ্রণী ভূমিকা পালন করছেন। তিনি গুড়গাঁও এবং দিল্লির আংশিক হাঁটু বিকল্প শল্য চিকিত্সার ক্ষেত্রে অগ্রগামী হয়েছিলেন। এই বিষয়ে তার দক্ষতা ভালভাবে স্বীকৃত এবং তিনি এই অস্ত্রোপচার চিকিত্সা চালানোর জন্য কম বয়সী অর্থোপেডিক সার্জনদের প্রশিক্ষণ দিচ্ছেন.

যোগ্যতা এবং ডাঃ জয়ন্ত অরোড়ার অভিজ্ঞতা

ডঃ জয়ন্ত অরোরা পালম বিহারের কলম্বিয়া হাসপাতালের অর্থোপেডিক বিশেষজ্ঞ specialist তার যোগ্যতা তার বুদ্ধি সম্পর্কে খণ্ড কথা বলে। ১৯৯ 1996 সালে দিল্লি বিশ্ববিদ্যালয় মাওলানা আজাদ মেডিকেল কলেজ থেকে এমবিবিএস শেষ করার পরে তিনি ২০০০ সালে দিল্লির সাফদারজং হাসপাতাল থেকে এমএস (অর্থো।) নিয়েছিলেন; ২০০১ সালে পিজিআই, চন্ডীগড়, ডিএনবি (অর্থো) জাতীয় পরীক্ষা বোর্ড; এমআরসিএস (ইউকে) 2003 সালে যুক্তরাজ্যের এডিনবার্গের রয়েল কলেজ অফ সার্জনস থেকে; এবং গ্রেট ব্রিটেন এবং আয়ারল্যান্ডের রয়েল কলেজ অফ সার্জনস এবং এমএসসি থেকে সিসিবিএসটি। ২০০ Lan সালে উভয়েই সেন্ট্রাল ল্যাঙ্কাস্টার বিশ্ববিদ্যালয় (রাইটিংটন হাসপাতাল) থেকে অর্থোপেডিক্স He তিনি স্কটল্যান্ড এনএইচএস হাসপাতালে এসএইচও (ট্রমা এবং অর্থোপেডিক্স) হিসাবে কাজ করেছেন; ডামফ্রিজ এবং ইউকে-তে গ্যাল্লোয় রয়্যাল ইনফার্মারিতে রেজিস্ট্রার (ট্রমা এবং অর্থোপেডিক্স); গুড়গাঁওয়ের শিটলা হাসপাতালের পরামর্শক অর্থোপেডিক সার্জন; এবং দ্বারকার বেনজুপস হাসপাতালের পরামর্শক অর্থোপেডিক সার্জন ইত্যাদি। তিনি বিভিন্ন কাগজপত্র এবং পোস্টার সরবরাহ করেছেন এবং ‘প্যাথোফিজিওলজি অফ দ্য পার্টমেন্ট সিনড্রোম’ এর মতো প্রকাশনা করেছেন।

ডঃ জয়ন্ত অরোড়ার সাথে অ্যাপয়েন্টমেন্ট বুক করা,
আমাদের কল করুন: + 91-9860432255,
আমাদের এখানে লিখুন:dr.jayantarora@jointsurgeryhospital.com




ডাঃ জয়ন্ত অরোরা দ্বারা অমূল্য উচ্চমানের অর্থোপেডিক কেয়ার ডাঃ জয়ন্ত অরোরা দ্বারা অমূল্য উচ্চমানের অর্থোপেডিক কেয়ার Reviewed by Lena Rivera on September 24, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.