এক বছরের জন্য লাইভ অন পর্যাপ্ত অর্থ সঞ্চয় করতে ডঃ বিক্রম শাহের সাথে হিপ প্রতিস্থাপন

সংক্ষিপ্ত বিবরণ:

বয়স বাড়ার সাথে সাথে পূর্বের আঘাতগুলি আমাদের শিকার করতে আসে এবং বিশেষত বয়স্ক ব্যক্তি এবং অ্যাথলিটদের ক্ষেত্রে হিপ সম্পর্কিত সমস্যাগুলির মধ্যে একটি অন্যতম সমস্যাযুক্ত। হিপস হ'ল মানবদেহের অন্যতম স্তম্ভ, যার কারণে তাদের স্বাস্থ্য সত্যই গুরুত্বপূর্ণ। হিপ প্রতিস্থাপন, একটি অস্ত্রোপচার চিকিত্সা যেখানে হিপ জয়েন্টটি কৃত্রিম ইমপ্লান্ট ব্যবহার করে প্রতিস্থাপন করা হয়, বর্তমানে এটি সবচেয়ে সাধারণ অর্থোপেডিক অপারেশন, যদিও স্বল্প ও দীর্ঘমেয়াদে আক্রান্ত ব্যক্তির সন্তুষ্টি ব্যাপকভাবে পরিবর্তিত হয়। বিশ্বব্যাপী প্রায় 500,000 লোক প্রতি বছর মোট হিপ রিপ্লেসমেন্ট সার্জিকাল অপারেশন করে।

একটি হিপ প্রতিস্থাপন পদ্ধতি কতক্ষণ সময় নেয় এবং কী জড়িত?

শল্য চিকিত্সার সময়, নিতম্বের মধ্যে একটি ছোট চিরা তৈরি করা হয় যা ক্ষতিগ্রস্থ যৌথটিকে কৃত্রিম হিপ দ্বারা প্রতিস্থাপন করতে সক্ষম করে। আপনি অ্যাসিট্যাবুলাম বা ফিমোরাল হেড প্রতিস্থাপন করতে পারেন। যদি ক্ষতিটি বিশেষত গুরুতর হয় তবে সম্ভব হয় যে অপারেশনের সময় আপনার হিপ সকেট এবং উরুর হাড় উভয়ই প্রতিস্থাপন করা যেতে পারে। আপনি যে হাড়গুলি প্রতিস্থাপন করেছেন তা নির্ভর করে এবং সাধারণত একটি অ্যানাস্থেসিকের অধীনে সঞ্চালিত হয় তার উপর নির্ভর করে পুরো পদ্ধতিটি এক থেকে দুই ঘন্টা সময় নেয়। কিছু ক্ষেত্রে একটি এপিডিউরাল পুরো শরীরের নীচের অংশটিকে অসাড় করার জন্য ব্যবহার করা যেতে পারে। রোগী অস্ত্রোপচারের জন্য জাগ্রত থাকবে তবে পুরো অপারেশন চলাকালীন কোনও ব্যথা অনুভব করবে না।

ভারতে হাসপাতালের থাকার এবং পোস্ট-হিপ প্রতিস্থাপনের যত্ন

হিপ প্রতিস্থাপনের পরে প্রায় 4 থেকে 7 দিনের হাসপাতালে থাকার জন্য বেশিরভাগ চিকিত্সক ডাক্তারদের পরামর্শ দেওয়া হয়। বিদেশের হিপ প্রতিস্থাপনের রোগীদের ক্ষেত্রে, হিপ সার্জারির পরে প্রায় সাত থেকে বারো দিনের জন্য হাসপাতালের জায়গায় রোগী থাকার পরামর্শ দেওয়া হয়। আপনাকে অবশ্যই অস্ত্রোপচারের চিকিত্সার পরে তিন থেকে ছয় সপ্তাহের মধ্যে স্বাভাবিক ক্রিয়াকলাপ শুরু করতে সক্ষম হতে হবে।

ভারতে হিপ প্রতিস্থাপনের ব্যয়

ভারতে হিপ রিপ্লেসমেন্ট সার্জারি আপনি বহন করতে পারেন দুর্দান্ত পরিষেবা, উদ্ভাবনী সুযোগ এবং অস্ত্রোপচার প্রতিশ্রুতিবদ্ধ। স্বাস্থ্য বীমা ব্যতীত মার্কিন যুক্তরাষ্ট্রে রোগীদের জন্য, একটি হিপ প্রতিস্থাপন $ 30,000 - 45,000 ডলার ব্যয় করে তাদের জীবনযাত্রায় বাধা দেয়। মার্কিন যুক্তরাষ্ট্রে স্বাস্থ্য বীমা সহ রোগীরা সাধারণত পকেটের বাইরে হাজার হাজার ডলার খরচ করে। ভারতে হিপ রিপ্লেসমেন্ট সার্জারি এই ব্যয়গুলি 60০% এরও বেশি সঞ্চয় করতে পারে। ব্যথা এবং হ্রাস চলাফেরার সাথে বাঁচার পরিবর্তে আপনি সাশ্রয়ী মূল্যে হিপ প্রতিস্থাপন শল্যচিকিৎসার জন্য ভারতে ভ্রমণরত হাজার হাজার রোগীর সাথে যোগ দিতে পারেন।

ড। বিক্রম শাহ ভারতে প্রিমিয়ার হিপ রিপ্লেসমেন্ট সার্জন

পেশায় একজন সার্জন এবং স্বপ্নদর্শী উদ্যোক্তা, বিক্রম শাহ ড প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও শালবী হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক, সদর দফতর ভারতের গুজরাট, আহমেদাবাদে। তাঁর অস্ত্রোপচার উদ্ভাবন "0 কৌশল" এর মাধ্যমে মোট হাঁটুর প্রতিস্থাপন (টিকেআর) জনপ্রিয় করার জন্য স্বীকৃত, যা অতিরিক্ত সুবিধা সহ আট থেকে দশ মিনিট পর্যন্ত অস্ত্রোপচারের সময়কে হ্রাস করে, তিনি হিপ ব্যথার জন্য একটি উদ্দেশ্যমূলক এবং সহানুভূতিমূলক রোগ নির্ণয়ের প্রস্তাব দেন। আর এর একটি উদাহরণ হ'ল বাত এবং দক্ষতা হিপ রিপ্লেসমেন্ট দক্ষতা বোঝার জন্য ভারতে আহমেদাবাদে হিপ যুগ্ম রিপ্লেসমেন্ট সার্জন শাহ আধুনিক প্রযুক্তি সংক্রান্ত সমস্যার জন্য, এবং নিজেকে নিয়ে গর্বিত হয়েছিলেন understanding বিশ্বমানের সাশ্রয়ী মূল্যের হিপ প্রতিস্থাপনের শল্য চিকিত্সার অফার করে, তিনি আপনার জীবনে অর্থোপেডিক শ্রেষ্ঠত্ব অর্জন করা সহজ করে তুলেছেন।

সেরা হিপ প্রতিস্থাপন সার্জন ডাঃ বিক্রম শাহের সাথে যোগাযোগ করুন

যুগ্ম প্রতিস্থাপন শল্যচিকিত্সা ভারত ডক্টর বিক্রম শাহের সাথে অ্যাপয়েন্টমেন্ট ঠিক করা, ডায়াগনস্টিকস চিকিত্সা এবং পদ্ধতিগুলির যেগুলি দীর্ঘ দেশে অপেক্ষার তালিকা রয়েছে বা সময়মতো এবং সাশ্রয়ী মূল্যে স্বদেশে উপলব্ধ নয় facil আপনার জন্য কীভাবে চিকিত্সা ভ্রমণ সহজ কাজ করে তা প্রক্রিয়াটি করি। আমরা বুঝতে পারি যে প্রতিটি রোগীর স্বতন্ত্র চাহিদা রয়েছে এবং আমাদের নিবেদিত দলটি তাদের চিকিত্সা এবং ভারতে থাকার সময় অবশ্যই কিছু ব্যক্তিগতকৃত স্টিয়ারিং তৈরি করতে এখানে রয়েছে। আমরা আপনাকে রোগীদের চিকিত্সার সাথে ডাক্তারের সাথে সংযোগ স্থাপন, চিকিত্সার জন্য মূল্য অনুমান প্রদান এবং রোগীর ভ্রমণের তারিখ অনুসারে অ্যাপয়েন্টমেন্ট এবং ভর্তির সমন্বয় করতে সহায়তা করি।

ভারতে হিপ প্রতিস্থাপন শল্যচিকিত্সার জন্য নিখরচায় ব্যয়ের হিসাব খুঁজছেন
কল করুন: + 91-9860432255
ইমেল করুন: dr.vikramhah@jPointurbryhhl.com
এক বছরের জন্য লাইভ অন পর্যাপ্ত অর্থ সঞ্চয় করতে ডঃ বিক্রম শাহের সাথে হিপ প্রতিস্থাপন এক বছরের জন্য লাইভ অন পর্যাপ্ত অর্থ সঞ্চয় করতে ডঃ বিক্রম শাহের সাথে হিপ প্রতিস্থাপন Reviewed by Lena Rivera on September 21, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.