সেরা অস্থির সার্জন মুম্বাইয়ের ডা। আমিত পিসপতির সাথে আপনার জয়েন্টগুলোতে সুস্থ হন

সংক্ষিপ্ত বিবরণ
অস্থির চিকিত্সা সার্জারি একটি যোগ্যতাসম্পন্ন ওথোপেডিস্ট বিশেষজ্ঞ বা অস্থির চিকিত্সা সার্জন দ্বারা সঞ্চালিত হ'ল দুর্ঘটনা, আঘাত, আঘাত বা দীর্ঘস্থায়ী অবস্থা দ্বারা সৃষ্ট হাড়, সংহতি, পেশী, কোষ এবং লিগামেন্ট প্রভাবিত musculoskeletal সমস্যা চিকিত্সা করার জন্য সঞ্চালিত একটি অপারেটিভ পদ্ধতি। অর্থোপেডিক সার্জারি মেরুদণ্ড কলামের সাথে যুক্ত স্নায়ুতন্ত্রের সমস্যা, পাশাপাশি জন্মগত ত্রুটি এবং বার্ধক্য বৃদ্ধির কারণে musculoskeletal সমস্যাগুলির সমস্যাও সংশোধন করতে পারে। অর্থোপেডিক রোগীরা যৌথ প্রতিস্থাপন যেমন প্রযুক্তিগত যৌগ থেকে উপকৃত হয়েছে এবং আর্থোস্কোপ যা যৌথপন্থীকে যৌথের ভিতরে দেখতে দেয়। কিন্তু আপনার দর্শন একটি ব্যক্তিগত সাক্ষাত্কার এবং শারীরিক পরীক্ষা দিয়ে শুরু হবে। এই রক্ত ​​পরীক্ষা, এক্সরে, বা অন্যান্য চেক বরাবর ডায়াগনস্টিক চেক মাধ্যমে অনুসরণ করা যেতে পারে। আপনার চিকিত্সা এছাড়াও ঔষধ পরামর্শ, ঔষধ, casts, splints, এবং workout, বা অস্ত্রোপচার পদ্ধতি সহ নিরাময় জড়িত হতে পারে।

বিশেষজ্ঞ এবং বিশেষ প্রশিক্ষণ
ড। আমিত পিশপতির দক্ষতা তার ক্যারিয়ারের সময় অবিশ্বাস্য প্রভাব ফেলতে সাহায্য করেছে। তিনি মুম্বাই, জার্মানি, যুক্তরাজ্য ও মার্কিন যুক্তরাষ্ট্রে প্রশিক্ষিত এবং পশ্চিমা বিশ্বের মধ্যে স্ট্যালওয়ার্ট থেকে আর্থ্রস্কি ছাড়াও উন্নত হিপ এবং হাঁটু প্রতিস্থাপন অস্ত্রোপচার অপারেশন শিখেছেন। তিনি বোম্বে অরথোপেডিক সোসাইটি এবং ইন্ডিয়ান অস্থিমিডিক অ্যাফিলিয়েশন এ বক্তৃতা করেছেন। মালয়েশিয়া, থাইল্যান্ড, চীন, ইন্দোনেশিয়া এবং সিঙ্গাপুরের অর্থোপেডিক অ্যাসোসিয়েশনের দ্বারা হিপ ও কনি অস্ত্রোপচার অপারেশন কোর্স এবং কর্মশালার জন্য আন্তর্জাতিক অনুষদের হিসাবেও তাকে আমন্ত্রণ জানানো হয়েছে। মালয়েশিয়ার ও চীনে বসবাসকারী জটিল জটিল অস্ত্রোপচার পদ্ধতির জন্য আমন্ত্রিত হওয়ার মাধ্যমে আন্তর্জাতিক স্বীকৃতি পেতে তিনি কয়েকজন। তিনি একটি জাতীয় এবং আন্তর্জাতিক পাঠ্যপুস্তক অধ্যায় এবং অতিরিক্ত পোস্ট কাগজপত্র আছে। তার উদ্যোগ শ্রেষ্ঠ মানের রোগীর যত্ন এবং ক্রীড়া অস্ত্রোপচার এবং প্রতিস্থাপন অস্ত্রোপচারের পরে দ্রুত পুনরুদ্ধারের উপর ফোকাস করা হয়।



কাজ অভিজ্ঞতা ড। আমিত পিসপতি
২0 বছরের অভিজ্ঞতার মধ্যে ড। আমিত পিসপতি সেরা অস্থির চিকিত্সক সার্জন মুম্বাই এমনকি ভারতীয়, নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়ান ক্রিকেট দলকেও চিকিত্সা করার বিশেষ সুযোগ পেয়েছিলেন। সারা পৃথিবী থেকে ক্ষতিকারক ব্যক্তিরা তার পোঁদ এবং হাঁটু তার বদলে পছন্দ করে। ডা। পিশপী হিপ, হাঁটু ও কাঁধের অস্ত্রোপচারের ক্ষেত্রে আন্তর্জাতিক আন্তর্জাতিক সেবা প্রদানের চেষ্টা করেন এবং ডাক্তার-রোগীর সম্পর্কের উন্নতির আশা করেন, প্রকৃত উদ্বেগ এবং নিবেদিত রোগীর যত্ন, ডায়গনিস্টিক, চিকিত্সাগত এবং এমনকি আধ্যাত্মিক দিক থেকে উত্সাহিত করেন- এটি থেকে উৎপন্ন তাদের যত্নের জন্য নিজেদের এবং তাদের পরিবারকে নিযুক্ত করে এমন ব্যক্তিদের সুস্থ করতে চায়। সারা ভারত, আমেরিকা, কানাডা, যুক্তরাজ্য, ফ্রান্স, আফ্রিকা, সিঙ্গাপুর, নেপাল, পাকিস্তান, মস্কাট, দুবাই, চীন, মালয়েশিয়া এবং ইন্দোনেশিয়ার রোগীদের উপর পরিচালিত হয়েছে।


বই একটি অ্যাপয়েন্টমেন্ট  অমিত পিসপতি ডা

পুরস্কার ও সম্মাননা
যুক্তরাজ্যের ও জার্মানিতে সর্বোত্তম সুবিধাগুলি থেকে যৌথ বিকল্প ও আর্থ্রস্কোপিক অস্ত্রোপচারের চিকিত্সায় প্রশিক্ষণের বিষয়ে তার বিশাল অভিজ্ঞতা রয়েছে।
• এশিয়াতে প্রথমে কম্পিউটার নেভিগেট হিপ প্রতিস্থাপন সঞ্চালন।
• রিমোটাটোলজি জার্নালের পর্যালোচক, সর্বাধিক সূচীকৃত রুমোটোলজি জার্নালগুলির মধ্যে একটি।
• ভারতীয় রিমোটোলজি সম্পর্কিত অনুমোদন দ্বারা প্রকাশিত "রসায়নশাস্ত্রের পাঠ্যপুস্তক" গ্রন্থে "আর্থারিস অস্ত্রোপচার পরিচালনা" অধ্যায়ের লেখক।
• লিপিকিনট, উইলিয়ামস এবং উইলকিন্সের পাঠ্যপুস্তিতে "হিপ রিসার্ফেসিং, অধ্যায় 763-781 পৃষ্ঠা" অপথোপেডিক অস্ত্রোপচারের অপারেটিভ কৌশল "সহ লেখক।
• দুর্ঘটনা সার্জারি ইনস্টিটিউট (সাউথ বার্মিংহাম ট্রমা ইউনিট) (ইউ কে) দ্বারা সার্জিকাল রিসুসসিটেশন ডিগ্রী উপস্থাপন করে।
• যুক্তরাজ্য, জার্মানি এবং সুইজারল্যান্ডের প্রধান কেন্দ্রে উচ্চতর ফ্র্যাকচার পরিচালনায় প্রশিক্ষিত।

উপসংহার
ড। আমিত পিসপতি সেরা অস্থির চিকিত্সা সার্জন মুম্বাইকে যৌথ প্রতিস্থাপন, স্পোর্টস মেডিসিন ও আর্থ্রস্কোপিক সার্জারিতে আন্তর্জাতিকভাবে প্রশিক্ষিত করা হয়েছে। দক্ষতার তার অঞ্চলে হিপ প্রতিস্থাপন, হাঁটু প্রতিস্থাপন, অক্সফোর্ড হাঁটু পুনরূদ্ধার, এবং এসিএল / পিসিএল পুনর্গঠন, মেইনসিল মেরামত এবং কাঁধের আর্থ্রস্কপি সহ আর্থ্রস্কপি অন্তর্ভুক্ত। ড। অমিত পিসপতি শ্রেষ্ঠ অস্থির চিকিত্সক সার্জন মুম্বাইয়ের ডাক্তার-রোগীর সম্পর্কের উন্নতি এবং রোগীর যত্ন, ডায়াগনস্টিক, চিকিত্সাগত এবং এমনকি আধ্যাত্মিক প্রতি প্রকৃত উদ্বেগ ও অঙ্গীকার প্রদর্শন করার আশা করেন- এটি নিজের এবং তাদের পরিবারকে নিয়োজিত ব্যক্তিদের সুস্থ করার জন্য সুসংগত পছন্দ থেকে উদ্ভূত হয়। তার যত্ন।
সেরা অস্থির সার্জন মুম্বাইয়ের ডা। আমিত পিসপতির সাথে আপনার জয়েন্টগুলোতে সুস্থ হন সেরা অস্থির সার্জন মুম্বাইয়ের ডা। আমিত পিসপতির সাথে আপনার জয়েন্টগুলোতে সুস্থ হন Reviewed by Lena Rivera on June 06, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.