যথার্থতা এবং যত্ন: ফোর্টিস দিল্লিতে অর্থোপেডিক এক্সিলেন্সের প্রতি ডাঃ মনোজ মিগলানির উৎসর্গ!

সংক্ষিপ্ত বিবরণ:

অর্থোপেডিকস হল চিকিৎসা ক্ষেত্র যা অস্ত্রোপচারের চিকিত্সা বা পেশীবহুল সিস্টেমের ম্যানিপুলেশনে মনোনিবেশ করে। মূলত বিকাশগত বিকৃতি এবং শিশুদের মধ্যে পোলিওর প্রভাবের উপর দৃষ্টি নিবদ্ধ করে, এটি সমস্ত বয়সের মানুষের পেশীবহুল সিস্টেমকে প্রভাবিত করে এমন সমস্ত অবস্থা এবং রোগের মোকাবেলায় উল্লেখযোগ্যভাবে প্রসারিত হয়েছে। অর্থোপেডিক অবস্থাগুলি অপারেটিভ এবং অ-অপারেটিভ উভয়ভাবেই চিকিত্সা করা যেতে পারে, ওষুধ, শারীরিক থেরাপি, ব্যায়াম এবং বিকল্প থেরাপির মাধ্যমে, যার মধ্যে রয়েছে ন্যূনতম আক্রমণাত্মক পদ্ধতি যা প্রচলিত ওপেন সার্জারির তুলনায় কম আক্রমণাত্মক এবং তাই শরীরের জন্য কম বিঘ্নকারী।

দিল্লি ভারতের ফোর্টিস হাসপাতালের সেরা অর্থোপেডিস্ট


অর্থোপেডিক সার্জারি কি কভার করে?

অর্থোপেডিক বিশেষজ্ঞদের সংখ্যাগরিষ্ঠ নির্দিষ্ট অর্থোপেডিক অবস্থার প্রতিও মনোযোগী আগ্রহ রয়েছে, যার মধ্যে নিম্নলিখিত ক্ষেত্রে দক্ষতা অন্তর্ভুক্ত থাকতে পারে:
  • যৌথ পুনর্গঠন
  • নির্দিষ্ট শারীরবৃত্তীয় অঞ্চল (যেমন, বাহু)
  • মেরুদণ্ড (প্রায়শই নিউরোসার্জনদের সহযোগিতায়)
  • হাড়ের টিউমারের জন্য সার্জারি
  • রিউমাটয়েড অবস্থার সাথে সম্পর্কিত অস্ত্রোপচার পদ্ধতি
  • খেলাধুলা সংক্রান্ত সার্জারি
  • জটিল ট্রমা পরিস্থিতির জন্য সার্জারি


ফোর্টিস দিল্লির সেরা অর্থোপেডিক সার্জন ডাঃ মনোজ মিগলানি দ্বারা উন্নত চিকিৎসা সেবা দেওয়া হয়

ডাঃ মনোজ মিগলানি সেরা অর্থোপেডিক সার্জন ফোর্টিস দিল্লি জটিল থেকে সাধারণ ক্ষেত্রে বিস্তৃত মেরুদণ্ডের সার্জারি এবং জয়েন্ট প্রতিস্থাপনের ক্ষেত্রে অত্যন্ত অভিজ্ঞ। একজন বিখ্যাত মেরুদন্ডের স্বাস্থ্যসেবা পেশাদার হিসাবে, ফোর্টিস হাসপাতাল দিল্লি ইন্ডিয়ার সেরা অর্থোপেডিস্ট তার কোমল আচরণের জন্য পরিচিত এবং মেরুদন্ড-সম্পর্কিত সমস্ত চিকিত্সা এবং অস্ত্রোপচার পদ্ধতিতে তার দক্ষতা এবং দক্ষতার জন্য রোগীদের মধ্যে স্বীকৃত। ডাঃ মনোজ মিগলানি সেরা অর্থোপেডিক সার্জন ফোর্টিস দিল্লি মেরুদণ্ডের ট্রমা এবং অবক্ষয়ের ক্ষেত্রে বিশেষজ্ঞ, এন্ডোস্কোপিক কৌশল এবং ফিক্সেশনের মতো ন্যূনতম আক্রমণাত্মক মেরুদণ্ডের সার্জারিতে বিশেষ আগ্রহ নিয়ে। একজন অর্থোপেডিক এবং মেরুদণ্ডের সার্জন হিসাবে 15 বছরেরও বেশি অভিজ্ঞতার সাথে, তিনি দিল্লি এবং জাতীয় রাজধানী অঞ্চলে (এনসিআর) তার ক্ষেত্রের শীর্ষস্থানীয় বিশেষজ্ঞদের একজন। দ্য ডাঃ মনোজ মিগলানি সেরা অর্থোপেডিক সার্জন ফোর্টিস দিল্লি অঞ্চলের নেতৃস্থানীয় স্বাস্থ্য ব্যবস্থার সংস্থানগুলির সাথে চিকিত্সা যত্নের সর্বোত্তম অনুশীলনগুলিকে একত্রিত করে ব্যথা হ্রাস, গতিশীলতা পুনরুদ্ধার এবং জীবনের মান উন্নত করার উপর দৃষ্টি নিবদ্ধ করে। তার লক্ষ্য হল পেশীবহুল স্বাস্থ্য এবং কার্যকারিতা সংরক্ষণ এবং পুনরুদ্ধার করে মানুষকে তাদের সারা জীবন একটি সক্রিয় জীবনধারা বজায় রাখতে সহায়তা করা।   জয়েন্ট মেরামত এবং প্রতিস্থাপন, মেরুদণ্ড এবং হাতের অস্ত্রোপচার, ক্রীড়া ওষুধ এবং অস্টিওপোরোসিস যত্নের জন্য, ডঃ মনোজ মিগলানি সেরা অর্থোপেডিক সার্জন ফোর্টিস দিল্লি, নিখুঁত ম্যাচ। একই এবং পরের দিনের অ্যাপয়েন্টমেন্টের সাথে, আমাদের বোর্ড-প্রত্যয়িত এবং ফেলোশিপ-শিক্ষিত চিকিত্সকরা হাড় এবং পেশীর সমস্ত ধরণের অবস্থা পরিচালনা করেন।


ডাঃ মনোজ মিগলানি ভারতে অর্থোপেডিক্স সার্জারির চিকিৎসায় অতুলনীয় অভিজ্ঞতা প্রদান করেন

ফোর্টিস হসপিটাল দিল্লি ইন্ডিয়ার সেরা অর্থোপেডিক ফোর্টিস হাসপাতাল দিল্লিতে একজন সিনিয়র কনসালট্যান্ট অর্থোপেডিক সার্জন হিসাবে কাজ করে। মেরুদণ্ডের সার্জারি এবং জয়েন্ট প্রতিস্থাপনের বিস্তৃত অভিজ্ঞতার সাথে, বিশ্বজুড়ে রোগীরা তার দক্ষতার সন্ধান করে। ডাঃ মনোজ মিগলানি সেরা অর্থোপেডিক সার্জন ফোর্টিস দিল্লি অত্যন্ত সম্মানিত, ব্যাপকভাবে প্রশিক্ষিত এবং বার্ষিক 30,000 টিরও বেশি অস্ত্রোপচারের পদ্ধতি সম্পাদন করেন। শল্যচিকিৎসকরা যারা একটি নির্দিষ্ট অস্ত্রোপচারে বিশেষজ্ঞ হন এবং এটি প্রায়শই করেন তারা সর্বোত্তম ফলাফল অর্জনের প্রবণতা রাখেন। ডঃ মনোজ মিগলানি সেরা অর্থোপেডিক সার্জন ফোর্টিস দিল্লি ভারতের অন্য যেকোনো সার্জনের তুলনায় বার্ষিক বেশি জয়েন্ট প্রতিস্থাপন করেন (নিতম্ব, হাঁটু) যা পরবর্তী সর্বোচ্চ সংখ্যার হাসপাতালের তুলনায় প্রায় দ্বিগুণ। ফোর্টিস হসপিটাল দিল্লি ইন্ডিয়ার সেরা অর্থোপেডিস্টকে খুব কম সংক্রমণের হার বজায় রাখার জন্যও স্বীকৃত করা হয়, যা সম্পূর্ণ নিতম্ব প্রতিস্থাপন এবং মোট এবং আংশিক হাঁটু প্রতিস্থাপন সার্জারির জন্য উপলব্ধ সর্বশেষ প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অর্জন করা হয়। এটি দ্রুত গতিশীলতা পুনরুদ্ধার নিশ্চিত করে, রোগীদের জয়েন্টের ব্যথা থেকে মুক্ত হয়ে সক্রিয় জীবনে ফিরে যেতে দেয়।


কেন আন্তর্জাতিক রোগীরা জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়ার মাধ্যমে চিকিৎসা নিতে পছন্দ করে

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া দেশের একটি নেতৃস্থানীয় চিকিৎসা সহায়তাকারী, ভারতে উচ্চ-মানের এবং সাশ্রয়ী মূল্যের চিকিৎসায় প্রবেশ করতে আন্তর্জাতিক রোগীদের সহায়তা করতে প্রতিশ্রুতিবদ্ধ। সংস্থাটি সারা বিশ্ব থেকে রোগীদের সহায়তা প্রদান করে, তাদের ভারতে উচ্চতর চিকিৎসা সেবা পেতে সহায়তা করে। প্রাথমিক ভার্চুয়াল পরামর্শ থেকে শুরু করে নির্ণয় বা চিকিত্সার পরিকল্পনার মাধ্যমিক মতামত, সেইসাথে ভ্রমণ এবং থাকার ব্যবস্থা করার জন্য, জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া রোগীদের তাদের যাত্রার প্রতিটি পর্যায়ে সহায়তা এবং গাইড করার জন্য নিবেদিত।
যথার্থতা এবং যত্ন: ফোর্টিস দিল্লিতে অর্থোপেডিক এক্সিলেন্সের প্রতি ডাঃ মনোজ মিগলানির উৎসর্গ! যথার্থতা এবং যত্ন: ফোর্টিস দিল্লিতে অর্থোপেডিক এক্সিলেন্সের প্রতি ডাঃ মনোজ মিগলানির উৎসর্গ! Reviewed by Lena Rivera on May 24, 2024 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.