ড. এসকেএস মারিয়া দ্বারা শন এপর্ন এর হাঁটু সার্জারি করা হয়েছে ভারতে

শন এসপর্ন এর ঘৃণা সিঁড়ি। শুধু একটি সিঁড়ি নীচে দাঁড়িয়ে একটি খারাপ স্বপ্ন মত অনুভূত। শীর্ষ পৌঁছানোর চেষ্টা একটি পরম দুঃস্বপ্ন ছিল। শন স্মরণ করে বলেন, "মানুষ আমাকে বলবে যে তারা আমার ব্যথা অনুভব করতে পারে মাত্র প্রতিটি ধাপে আমাকে সংগ্রাম করছে"।

"আমি 54 বছর বয়সে আমার হাঁটুর চারপাশে ঘুরে বেড়াতে পারতাম এমন প্রতিটি কার্যকলাপ। হাড়-আবৃত্তি-উপর-হাড়ের আঠালো ক্রমাগত ব্যথা আমি তৈরি প্রতিটি কর্ম প্রভাবিত। অস্টিওআর্থারাইটিস বিকাশকারী অনেক লোকের মতো আমার এই রোগের পারিবারিক ইতিহাস ছিল। পরে, আমার প্রকৌশল প্রকৌশলী হিসাবে আমার পেশা আমার হাঁটু উপর কঠিন ছিল। আমি হাঁটু ব্যথা জন্য প্রেসক্রিপশন ওষুধ ও ইনজেকশন চেষ্টা ছিল, কিন্তু অবশেষে, তারা কাজ বন্ধ। আমি পাঁচ বছর ধরে যেভাবে জীবন কাটিয়েছি এবং যখন আমি আর ব্যথা নিতে পারিনি, তখন একক সিদ্ধান্ত আমার জীবনে রূপান্তরিত হয়েছিল।

আমি আমার মেডিকেল বীমা হারিয়ে ফেলেছিলাম, এবং আমার স্বাস্থ্যের অবস্থা আমাকে আমার অবস্থার জন্য কভারেজ থেকে বিরত রাখে। 30% ছাড়ের পরে শেচেলস হাসপাতালে আমার হাঁটু প্রতিস্থাপন মূল্য $ 55,000 ছিল। আপনি অপারেশন থাকতে পারে এবং আপনার জীবনকাল সঞ্চয় এক পদ্ধতিতে দ্রুত বাষ্পে পরিণত করা পারে।

আমার বন্ধুরা আমার দেশের বাইরে আমার বিকল্প খোঁজার পরামর্শ দিয়েছিল এবং ভারতের সবচেয়ে ভালো বিকল্প ছিল ভারত, আমি কখনই জানতাম না যে ভারতীয় হাসপাতাল এত কম খরচে সন্তোষজনক চিকিৎসা প্রদান করে। তিনি অনেক সেশেল রোগীর একজন যিনি বিভিন্ন চিকিৎসা সেবা জন্য প্রতি বছর ভারত ভ্রমণ করেন কারণ সেগুলি সেশেলগুলিতে পাওয়া যায় না বা এটি একটি ভাল মানের নয়। চিকিৎসা চিকিত্সার একটি কেন্দ্র, ভারত কেবল সিসেলগুলি নয় বরং সারা বিশ্বে প্রতি বছর শত শত রোগীকে আকর্ষণ করে। আমি গুগল থেকে অনেক গবেষণা করেছি এবং তারপরে আমি অস্ত্রোপচারের খরচ সম্পর্কে জানতে বিভিন্ন অস্থির চিকিত্সা সার্জনকে ইমেল করেছি। ডাঃ এসকেএস মেরি সহকারী সহিত খরচ সহ বিভিন্ন চিকিত্সা বিকল্প সঙ্গে সাড়া।

ভারতে যাওয়ার পথে আমি আমার সার্জনকে দেখা করেছি, আমি আমার অস্ত্রোপচারের বিকল্প নিয়ে আলোচনা করেছি, ড। এসকেএস মেরি, চেয়ারম্যান বোন এবং যৌথ ইনস্টিটিউট মেডেন্ট মেডিকেটি, গুরুগরাম, ভারত। তিনি 35 বছরেরও বেশি সময় ধরে মেডিসিন ও অস্থির চিকিত্সা অস্ত্রোপচার পদ্ধতির মধ্যে রয়েছেন। তারিখ পর্যন্ত, তিনি 15,000 টিও বেশি যৌথ প্রতিস্থাপন সার্জারি সম্পন্ন করেছেন যার মধ্যে 3,500 একাধিক হাঁটু প্রতিস্থাপন সার্জারি (দ্বিপাক্ষিক সামগ্রিক হাঁটু প্রতিস্থাপন) এবং 3000 হিপ প্রতিস্থাপন সার্জারি রয়েছে এবং প্রতিটি হাঁটু একই সময়ে প্রতিস্থাপন করা হয়েছে। গুরগাঁও শীর্ষস্থানীয় হাঁটু প্রতিস্থাপন সার্জন ডা। এসকেএস মেরি একটি প্লাস্টিকের স্পেসার সহ টেকসই ধাতু ক্রোমিয়াম এবং কোবল্টের অন্তর্গত একটি হাঁটু ইমপ্লান্টের জন্য একটি মোবাইলের সুপারিশ করেন। প্লাস্টিকের স্পেসার, যা কারটিজকে প্রতিস্থাপন করে, গতির আরও প্রাকৃতিক পরিসীমা সরবরাহ করার জন্য ডিজাইন করা হয়েছিল। শীঘ্রই, সার্জারি তারিখ নির্ধারিত ছিল।

আমি সার্জারি আগে বেশ স্নায়বিক ছিল; যাইহোক, মেডেন্টি মেডিসিন মেডিসিন হাসপাতালের কর্মীদের দ্বারা আমাকে শিথিল করা হয়েছিল। এছাড়াও, ডাক্তার আমার সাথে দেখা করে এবং আশ্বস্ত যে আমি একেবারে সূক্ষ্ম হতে যাচ্ছি। নির্ধারিত দিনে আমার প্রাক-পরিচালিত পরীক্ষা পরিচালিত হয়। রিপোর্টের পর আমাকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়। অস্ত্রোপচার প্রায় 3 ঘন্টা জন্য বাহিত হয়। অস্ত্রোপচারের পরপরই আমাকে ওয়ার্ডে স্থানান্তর করা হয়। আমাকে পুনরুদ্ধারের জন্য পরবর্তী কয়েকদিন হাসপাতালে থাকতে হয়েছিল। পুনরুদ্ধারের পর্যায়ে কঠিন ছিল কিন্তু কর্মীরা খুব সহযোগী ছিল। এটি ভারতের সেরা অস্থির চিকিত্সা হাসপাতাল ছিল।

ভারতে সেরা অস্থির চিকিত্সা সার্জন ডা। এসকেএস মেরিয়া সঙ্গে আমার সম্পূর্ণ অভিজ্ঞতা দ্বিপাক্ষিক হাঁটু প্রতিস্থাপন যোগ্যতার জন্য পরবর্তী সময়ে ব্যাথা ও চ্যালেঞ্জ সৃষ্টি করেছে। তিনি আমার ব্যথা সম্পর্কে উদ্বেগ প্রকাশ করে এবং আমি আমার অগ্রগতি সম্পর্কে ছিল হিসাবে উত্তেজিত হিসাবে লাগে। অবশেষে, আমি ছুটি পেয়েছিলাম এবং সেশেলস ফিরে দেশে ফেরত। আমি একটি সুখী এবং ব্যথা মুক্ত জীবন জীবিত। আমি হাঁটার জন্য ব্যায়াম, ব্যায়াম এবং আমি করতে চান সবকিছু করতে। আমি এবং আমার স্ত্রী সম্প্রতি ইতালীতে বিস্ময়কর সফর উপভোগ করেছি, যা আমার সার্জারি আগে সম্ভব ছিল না। এস। এস। এস। মেরি সর্বাধিক হাঁটু প্রতিস্থাপন সার্জন গুগগাঁওতে।"

আজ একটি অ্যাপয়েন্টমেন্ট পরিকল্পনা করুন!
ইমেল আইডি এ অবিলম্বে অ্যাপয়েন্টমেন্ট বুক করুন: dr.sksmarya@jointsurgeryhospital.com
প্রশ্নের জন্য নম্বর +91 - 9765025331

ড. এসকেএস মারিয়া দ্বারা শন এপর্ন এর হাঁটু সার্জারি করা হয়েছে ভারতে ড. এসকেএস মারিয়া দ্বারা শন এপর্ন এর হাঁটু সার্জারি করা হয়েছে ভারতে Reviewed by Lena Rivera on May 17, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.